Home বিনোদন আমাদের জীবনের প্রচারের দিনগুলি: জনি চিটস, চাড রেজেস এবং ফ্যাবি কনফেসেস
বিনোদন

আমাদের জীবনের প্রচারের দিনগুলি: জনি চিটস, চাড রেজেস এবং ফ্যাবি কনফেসেস

Share
Share

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক বিক্রয় দেখে চাদ দিমেরা (বিলি ফ্লিন) সাথে ক্ষিপ্ত ফ্যাবি (AnaLynn McCord) তার প্রয়াত স্ত্রী হওয়ার ভান করার জন্য অ্যাবিগেল ডেভরাক্স. সে স্বীকার করে এবং জনি ডিমেরা (কারসন বোটম্যান) তার স্ত্রীর সাথে প্রতারণা করে।

এই সপ্তাহের DOOL প্রচারের শিরোনাম “হৃদয় ব্যথা এবং আনন্দ।” ময়ূর সোপ অপেরায় আগামী কয়েক দিনের মধ্যে এই আকর্ষণীয় দৃশ্যগুলি কখন ঘটবে তার সমস্ত তথ্য আমাদের কাছে রয়েছে।

আমাদের জীবনের দিনগুলি: জনি ডিমেরা, চাদ ডিমেরা, মেরিন গ্রিনআমাদের জীবনের দিনগুলি: জনি ডিমেরা, চাদ ডিমেরা, মেরিন গ্রিন
ডুল: জনি ডিমেরা, চাদ দিমেরা, ক্যাট গ্রিন

ডেস অফ আওয়ার লাইভস প্রোমো: চ্যাড ডিমেরা ফ্যাবি রিভিলস দ্বারা চূর্ণ

ডেস অফ আওয়ার লাইভের প্রচারমূলক দৃশ্যে স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) চাদকে বলছেন যে ফ্যাবি তার ভাই মার্ক গ্রিনকে ছিটকে দেওয়ার পরে একটি নকল।

চাদ বিধ্বস্ত হয়, অবশ্যই, যখন সে ফ্যাবির মুখোমুখি হয়। তিনি কেন তার নতুন স্ত্রী অ্যাবিগেল হওয়ার ভান করছেন তা জানতে চান। তাকে চাদকে বলতে হবে যে সে আসলে কে – এবং আপনি এটা বিশ্বাস করবেন না। তিনি The Pawn-এর সাথে যুক্ত এবং 21শে অক্টোবর ডেস অফ আওয়ার লাইভসের পর্বে দেখা যায়।

DOOL প্রোমো শকার: জনি ডিমেরার ঈর্ষা আনন্দময় প্রতারণার ভুলের দিকে নিয়ে যায়

DOOL প্রচারমূলক স্পয়লার নিশ্চিত করুন জনি ডিমেরা (কারসন বোটম্যান) এই সপ্তাহে একটি বড় ভুল করে। তোমার ভ্রান্ত বিশ্বাস তোমার স্ত্রী চ্যানেল ডুপ্রি (Raven Bowens) তাকে DOOL এ সত্যিই খারাপ কিছু করতে দেখে প্রতারিত হয়েছে।

আগত আমাদের জীবনের দিনগুলোজনি দেখার পর অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) এবং স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) বডি অ্যান্ড সোলের সেটে কাজ করছেন, তিনি ধরে নিয়েছিলেন এটি অ্যালেক্সের সাথে চ্যানেল।

তারপর, জনি নবাগত জয় ওয়েসলির (অ্যালেক্সআন হপকিন্স) সাথে কথা বলে। সে জয়কে বলে যে তার স্ত্রী তার সাথে প্রতারণা করেছে। এবং তারপর জনি এই সুন্দরী মহিলার সাথে রাত কাটায় যে শীঘ্রই চ্যানেলের সাথে একটি ভূমিকায় অবতীর্ণ হতে পারে! একটি চিৎকার সম্পর্কে কথা বলুন…

ডেস প্রচারের চূড়ান্ত অংশ জনির পরিণতিগুলিকে উত্যক্ত করে জঘন্য কর্ম. চ্যানেল এবং অ্যালেক্স সেটে জনির জন্য একটি আশ্চর্যজনক জন্মদিনের পার্টির পরিকল্পনা করছেন। কিন্তু জনি যখন তাদের কথা বলতে দেখে, তখন সে সবচেয়ে খারাপ ধরে নেয়।

তিনি চ্যানেলের মুখোমুখি হন এবং তাকে অ্যালেক্সের সাথে যৌন সম্পর্কের অভিযোগ করেন। সে হতবাক এবং বিভ্রান্ত। অবশেষে ডেস অফ আওয়ার লাইভে দর্শকরা দেখতে পাবেন জনির দাদীকে মার্লেনা ইভান্স (Deidre Hall), অনুধাবন করা কিছু ভুল তার সাথে।

তাই সত্য প্রকাশ্যে আসার সাথে সাথে, জনি আতঙ্কিত. তিনি আবিষ্কার করেন যে তিনি চ্যানেল এবং অ্যালেক্স সম্পর্কে ভুল ছিলেন। বিষয়টাকে আরও খারাপ করার জন্য, জয়ের কাছে তার বিয়ের আংটি আছে এবং তার মা তাকে লজ্জায় হাঁটার সময় ধরে ফেলেছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার ব্রেন্ডন সুলিভান, ডানদিকে, শনিবার, 19 অক্টোবর, 2024, ইস্ট ল্যান্সিংয়ের স্পার্টান স্টেডিয়ামে...

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার, 21শে অক্টোবর – 1লা নভেম্বর: ফিলিপ রেজেস এবং ক্রিস্টেন প্রকাশিত

আমাদের জীবনের দুই সপ্তাহের স্পয়লারের দিনগুলি তা প্রকাশ করে ফিলিপে কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার) সালেমে তার দীর্ঘ প্রতীক্ষিত প্রত্যাবর্তন করছেন এবং তিনি এতে খুশি...

Related Articles

LA কাউন্টি DA জর্জ গ্যাসকোনের সাথে মেনেনডেজ ভাইদের সিদ্ধান্ত লাইভ স্ট্রিম করুন

ভিডিও সামগ্রী চালান এলএ কাউন্টি জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকোন তিনি সুপারিশ করবেন...

প্রথম দর্শনে বিবাহিত: কার্লা বেদীতে জুয়ানকে অবাক করে – রিক্যাপ (S18E02)

চালু প্রথম দেখাতেই বিয়ে, করলা অন্ধ দাগ জোয়াও ফ্রাঙ্কো বেদিতে জিজ্ঞাসা করে...

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে Source...

বোনের স্ত্রী: কোডি রবিনের অহংকার বাড়াতে প্লাগ টানছে

বোন স্ত্রী ভক্তদের পরামর্শ কোডি ব্রাউন আর আদর করো না রবিন ব্রাউনঅহং,...