Home খেলাধুলা কেভিন ডুরান্ট ফিনিক্স সানকে কানসাস সিটি চিফের সাথে তুলনা করার জন্য পাগল
খেলাধুলা

কেভিন ডুরান্ট ফিনিক্স সানকে কানসাস সিটি চিফের সাথে তুলনা করার জন্য পাগল

Share
Share

কেভিন ডুরান্ট (এল.), ব্র্যাডলি বিল এবং ডেভিন বুকার (রা.) উত্স: গেটি ইমেজকেভিন ডুরান্ট (এল.), ব্র্যাডলি বিল এবং ডেভিন বুকার (রা.) উত্স: গেটি ইমেজ

ফিনিক্স সানস গত বছর ওয়েস্টার্ন কনফারেন্সে সপ্তম স্থান অর্জন করেছিল, কিন্তু তাদের সুপারস্টার ফরোয়ার্ড শুধুমাত্র ডিফেন্ডিং সুপার বোল চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফদের সাথে তাদের তুলনা করেছিলেন।

কেভিন ডুরান্ট বাস্কেটবলে অবিশ্বাস্য। একটি এলিয়েন, এমনকি. তিনি যেখানেই যান, যখন সুস্থ থাকেন, আদালতের উভয় প্রান্তে তিনি আধিপত্য বজায় রাখেন। কিন্তু তার মানে এই নয় যে সে বিভ্রান্ত নয়।

ডুরান্ট ফ্যানডুয়েল টিভিতে কে অ্যাডামসের সাথে “আপ অ্যান্ড অ্যাডামস”-এ হাজির হন, যেখানে তাকে একটি এনএফএল দলের সাথে তার সূর্যের তুলনা করতে বলা হয়েছিল।

“আমি প্রধানদের বলব,” ডুরান্ট অ্যাডামসকে ব্যাখ্যা করলেন। “কারণ আমরা প্রতিদিন সেই চ্যাম্পিয়নশিপ মানসিকতা নিয়ে আসি।”

অ্যাডামস দ্রুত উল্লেখ করেছিলেন যে সানস কখনও এনবিএ চ্যাম্পিয়নশিপ জিতেনি, যখন চিফরা তাদের টানা তৃতীয় সুপার বোল খুঁজছে এবং বর্তমানে তাদের কাছে রয়েছে 5-0 এ এনএফএলে সেরা রেকর্ড. অ্যাডামসের জন্য আরও উপযুক্ত তুলনা? বাফেলো বিল।

“না,” ডুরান্ট বলল। “তারা সেখানে যাওয়া এবং তারপর হারানোর জন্য পরিচিত। আমি সেই ছেলেদের একজন হতে চাই না। আমি বরং চ্যাম্পিয়নদের সাথে যেতে চাই এবং সেই মানসিকতা নিতে চাই।”

এই মানসিকতার সাথে কোনও ভুল নেই, এবং ডুরান্টস সানদের অবশ্যই এই আসন্ন মরসুমে একটি ভিড় ওয়েস্টার্ন কনফারেন্সে এটির প্রয়োজন হবে। দুরন্তের আর কি বলা উচিত? অবশ্যই তিনি তাদের স্কোয়াডকে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের সাথে তুলনা করবেন। তিনি নিষ্ঠুরভাবে সৎ হতে পারেননি। সংক্ষেপে, ডুরান্ট বোঝেন এবারের প্লে অফে সফল হওয়ার জন্য তার দলের উপর কতটা চাপ রয়েছে।

যদি ডুরান্ট প্যাট্রিক মাহোমস হন, যা একটি মাঝারি ন্যায্য তুলনা, সানদের প্রয়োজন ক্রিস জোনস এবং ট্র্যাভিস কেলসের সমন্বয়ে ডেভিন বুকার এবং ব্র্যাডলি বিলের।

মাইক বুডেনহোলজারের প্রতি কোন অসম্মান নেই, তবে আমি নিশ্চিত নই যে তিনি অ্যান্ডি রিডও।

বিল আসলে একটি আরো উপযুক্ত তুলনা. আবার, ডুরান্ট জোশ অ্যালেন হতে পারে। কিন্তু এর বাইরে? আপনি কখনই সমর্থনকারী কাস্টের উত্পাদনকে বিশ্বাস করতে পারবেন না।

সত্যিই? অন্য তুলনা হিসাবে নিউ ইয়র্ক জেট যোগ করুন.

ডুরেন্ট, যিনি সেপ্টেম্বরে 36 বছর বয়সী হয়েছিলেনঅ্যারন রজার্সের মতো এখন আর মুরগি নয়। তিনি তার পুরানো বন্ধুদের সাথে একটি সুপার দল গঠন করার চেষ্টা করেছিলেন, কিন্তু এটি এখনও কার্যকর হয়নি।

এটা বিশ্বাস করা কঠিন যে এটি ফিনিক্সে ডুরান্টের তৃতীয় বছর হবে, যদিও ব্রুকলিন নেটস দ্বারা ব্যবসা করার পরে 2023 সালে তার প্রথম সিজনে তিনি শুধুমাত্র 8টি গেম খেলেছিলেন। যদি ফিনিক্স এনবিএ প্লেঅফে ফিরে আসে, তাহলে আপনাকে কল্পনা করতে হবে যে ডুরেন্ট, বুকার এবং বিলের ত্রয়ীকে দীর্ঘ এবং কঠোরভাবে দেখা হবে। এবং সঙ্গত কারণে।

যদি চীফরা তাদের টানা তৃতীয় লোম্বার্ডি থেকে কম পড়ে, আমি নিশ্চিত নই যে কেউ সত্যিই মাহোমস, কেলস বা রিডের দিকে তাকাচ্ছে, আঙুল দেখিয়ে এবং একইভাবে হাসছে যেভাবে আমরা সূর্যের সাথে করব।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেসলার শেয়ার 9% লাফিয়েছে কারণ লাভ ওয়াল স্ট্রিটের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। টেসলার ত্রৈমাসিক মুনাফা বিশ্লেষকদের অনুমানকে ছাড়িয়ে...

টেসলা বিনিয়োগকারীদের ট্রাম্প সম্পর্কে মাস্কের জন্য অনেক প্রশ্ন রয়েছে

টেসলার সিইও এবং এক্স মালিক ইলন মাস্ক একটি প্রচার সমাবেশের সময় সাবেক মার্কিন রাষ্ট্রপতি এবং রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সাথে দাঁড়িয়েছেন, যেদিন...

Related Articles

ওয়ারিয়র্সের স্প্রেড আক্রমণ জাজের মুখোমুখি

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স পয়েন্ট গার্ড...

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায়...

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স: তারা যা শুরু করেছে তা কি তারা শেষ করতে পারে?

জুন 8, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত...

বিলসের আমারি কুপার সিহকসের বিরুদ্ধে প্রভাব ফেলতে দেখায়

20 অক্টোবর, 2024; অর্চার্ড পার্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক...