Home বিনোদন সাহসী এবং সুন্দর: আশার সতর্কবার্তা কার্টার অতিক্রম করেছে – শীঘ্রই এটি খুব দেরি হবে
বিনোদন

সাহসী এবং সুন্দর: আশার সতর্কবার্তা কার্টার অতিক্রম করেছে – শীঘ্রই এটি খুব দেরি হবে

Share
Share

সাহসী এবং সুন্দর আগুন জ্বালানো আমি লোগান আশা করি হিসাবে কার্টার ওয়ালটন এই সপ্তাহে তাকে অফিসে সৌজন্য, কিন্তু তিনি একটি সতর্কতাও রেখে গেছেন যে তিনি এখনও সিবিএস সাবানটি নেননি। কার্টার এবং হোপের ব্যাকগ্রাউন্ডে প্রলোভনসঙ্কুল মিউজিক বাজানোর আগে এটি কেবল সময়ের ব্যাপার। এখনও অবধি, সেগুলি বন্ধ করা হয়েছে, তবে এটি পরিবর্তন হতে চলেছে।

সাহসী এবং সুন্দর: হোপ লোগান শুধু হাইবারনেশনে

সাহসী এবং সুন্দর একটি সুইচ চাপা আমি লোগান আশা করি (আনিকা নোয়েল)। একসময়ের দেবদূতের চরিত্র টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন) এর সাথে একটি উত্তপ্ত এবং বাষ্পীয় সম্পর্কের সূচনা করেছিল। তারপর সে ফিনের দিকে মনোযোগ দিল। কিন্তু জন ফিনেগান (ট্যানার নভলান) কঠোরভাবে তার অগ্রগতি প্রত্যাখ্যান করেন।

তাই কিছুক্ষণের জন্য, স্ক্রিপ্টে হোপ বিড়ালের মতো কাজ করছে। কিন্তু ফিন তাকে বন্ধ করে দেওয়ার পরে, সে স্থির হয়ে উঠছে এবং বেডরুমের বাইরে অন্যান্য জিনিসগুলিতে মনোনিবেশ করছে বলে মনে হচ্ছে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট ভিক্টর) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট ভিক্টর) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
হোটেল | সিবিএস

কিন্তু এখন কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) তার নাগালের মধ্যে আসে এবং সে তাকে বেশ আকর্ষণীয় বলে মনে করে। সুতরাং, দেখে মনে হচ্ছে তার প্রলোভন মোড হাইবারনেশন থেকে বেরিয়ে এসেছে।

B&B: কার্টার ওয়ালটন তার গার্ডকে নিচে নামিয়ে দেয়

হোটেল কার্টার ওয়ালটন আজকাল একটু অরক্ষিত বোধ করছেন তার সমস্ত উত্তপ্ত এবং ভারী রোম্যান্সের পরে উঠে এবং চলে যাওয়ার পরে। এখন হোপ লোগান ছবিতে প্রবেশ করে। তিনি কার্টারকে বলেন যে তিনি এমন একজন পুরুষের ধারণা পছন্দ করেন যার মনে অন্য মহিলা নেই।

তবুও, সে কিছুক্ষণ আগে টমাসকে বলেছিল। সাহসী এবং সুন্দর. কিন্তু তারপরে তিনি যে লোকটিকে ভালোবাসেন তাকে শেষ পর্যন্ত অন্য মহিলার কাছে ঠেলে দেন। ফিনের প্রতি তার আকাঙ্ক্ষা সম্ভবত স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) এর প্রতি তার ঘৃণার কারণে উদ্দীপিত হয়েছিল। সুতরাং, দেখে মনে হচ্ছে সে রোম্যান্স বিভাগে নিজেকে আত্ম-নাশকতা করছে।

আমি আশা করি লোগান একটি সম্পর্কের সমাপ্তি ঘটাবে যাতে এটি প্রতিশ্রুতির দিকে পরিচালিত করে না, অথবা সে এমন একটির পিছনে যায় যা তাকে দীর্ঘমেয়াদে কিছুই দিতে পারে না। তাহলে কার্টার এই সুন্দর ছোট বাক্সে কোথায় ফিট করে যা সে প্রেমের জন্য তৈরি করেছে?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার হোপের সতর্কবার্তায় মনোযোগ দেননি

সাহসী এবং সুন্দর হোপ লোগানের আগুন আবার জ্বলে উঠল, কার্টার ওয়ালটন জ্বালানি কাঠ সরবরাহ করে। কিন্তু যত তাড়াতাড়ি সেই প্রলোভনসঙ্কুল ব্যাকগ্রাউন্ড মিউজিকের ভলিউম বেড়ে যায়, স্পয়লাররা কার্টারকে আটকানোর পরামর্শ দেয়।

থমাসের মতো, কার্টার ভবিষ্যতে বাচ্চাদের সাথে একজন জীবনসঙ্গী চান। হোপ লোগান এবং কার্টার ওয়ালটন দম্পতি হলে সবাই সম্ভবত খুশি হবে। অতএব, আপনার প্রেম জীবন নিয়ে অন্যদের সাথে লড়াইয়ের বাধা সম্ভবত এই নতুন সমীকরণের বাইরে। থমাসের সাথে থাকা বা ফিনের সাথে আপনার হাত পাওয়া উভয়ের পূর্ববর্তী দৃশ্যকল্পেরই অপ্রিয় ছিল।

তাই এইবার হোপকে থামানোর একমাত্র জিনিস হল আশা। তিনি ইতিমধ্যেই কার্টার ওয়ালটনকে জানিয়ে দিয়েছেন যে তিনি কী খুঁজছেন, এবং এটি এখানে এবং এখন ভাল বোধ করা। তিনি এই সপ্তাহে তাকে বলেন সাহসী এবং সুন্দর – “একমাত্র জিনিস আমি নিশ্চিতভাবে জানি যে আমি এখন কেমন অনুভব করছি, এই মুহুর্তে, আজ আপনার সাথে।”

এটি থমাস এবং ফিনের সাথে আপনার কৌশল যোগ করে। সুতরাং এখন, মনে হচ্ছে কার্টার তাদের অনুভূতি-ভাল ওয়েবে পড়ার পরবর্তী সন্দেহাতীত শিকার হয়ে উঠেছেন। ফিন আজ তার প্রতি আশার আগ্রহের অভাবকে স্বাগত জানায় এবং টমাস এগিয়ে গেছে।

কিন্তু কার্টার তার চিরকালের সঙ্গী খুঁজছেন। সুতরাং, তারা প্রেমের তীব্র পর্বগুলি ভাগ করে নেওয়ার পরে তিনি সম্ভবত হোপের প্রেমে পড়েন। কিন্তু যত তাড়াতাড়ি তিনি একটি প্রতিশ্রুতির অনুরূপ কিছু উল্লেখ করেন, তিনি সম্ভবত সিবিএস সাবানে নিজেকে আবার একা খুঁজে পান।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কো-প্যারেন্টিং থেরাপি নিয়ে প্রাক্তন স্বামী অলিভিয়ার মার্টিনেজের সাথে বিবাদ জিতেছেন হ্যালি বেরি

হ্যালি বেরিআপনি এটি পছন্দ করবেন… বিচারক তার প্রাক্তন স্বামীর সাথে তার অন্তহীন হেফাজতে যুদ্ধে অলিভার মার্টিনেজ তাদের সহ-অভিভাবক চুক্তি নিয়ে বিরোধে তার পক্ষ...

জেনারেল হাসপাতাল: লুলু ওয়েকস এবং দান্তে রেজেস

জেনারেল হাসপাতাল দেখেন লুলু স্পেন্সার(Emme Rylan) এর লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি আসছে। এবং দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) সে যে মহিলাকে ভালবাসে তাকে হারাতে পারে।...

Related Articles

হ্যারিস এবং ট্রাম্প মার্কিন লিঙ্গ বিভাজন উন্মোচন করেছেন যখন জাতি চূড়ান্ত প্রসারে প্রবেশ করছে

রিপাবলিকান প্রার্থী জো রোগানের সাথে সাক্ষাত করায় ভাইস প্রেসিডেন্ট বেয়ন্সের সাথে মহিলাদের...

ডেস অফ আওয়ার লাইভস ফার্স্ট উইকলি স্পয়লার: সারাহ হর্টন ব্লাস্ট ফিওনা কুক

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে প্রকাশ সারা হর্টন তোমার শাশুড়িকে...

অ্যালেক বাল্ডউইন ‘মরিচা’ মামলা, বিচারক রাষ্ট্রের পুনর্বিবেচনার প্রস্তাব অস্বীকার করেছেন

অ্যালেক্স বাল্ডউইন আমি এইমাত্র “মরিচা” শ্যুটিং মামলায় আরেকটি জয় পেয়েছি… কারণ একজন...

বোনের স্ত্রী: কোডি কি রবিনের জন্য 13 টি বাচ্চাদের ব্যবসা করে?

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান কোডি ব্রাউন খুশি করার জন্য কিছু করা...