Home খেলাধুলা চেলসির কোল পামারকে মন্থর করতে চায় লিভারপুল
খেলাধুলা

চেলসির কোল পামারকে মন্থর করতে চায় লিভারপুল

Share
Share

চেলসির কোল পামারফুটবল ফুটবল – এফএ কাপ – সেমি ফাইনাল – ম্যানচেস্টার সিটি বনাম চেলসি – ওয়েম্বলি স্টেডিয়াম, লন্ডন, গ্রেট ব্রিটেন – 20 এপ্রিল, 2024 প্রাক-ম্যাচ প্রস্তুতির সময় চেলসির কোল পামার।

লিভারপুল রবিবার প্রথম বছরের প্রিমিয়ার লিগের কোচদের পুনর্মিলনে চেলসিকে স্বাগত জানায় যারা তাদের নতুন ক্লাবে ব্যতিক্রমী শুরু করেছে।

আর্নে স্লটের লিভারপুল (6-1-0, 18 পয়েন্ট) লিগে টানা তিনটি এবং সব প্রতিযোগিতায় পরপর ছয়টি জিতে স্ট্যান্ডিংয়ের শীর্ষে প্রবেশ করেছে।

এই মরসুমে স্লটের লিভারপুল এবং জার্গেন ক্লপ গত মৌসুমে পরিচালিত দলের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হল আরও দৃঢ় রিয়ারগার্ড।

যদিও লুইস দিয়াজ এবং মোহাম্মদ সালাহ দুর্দান্ত শুরু করেছিলেন, লীগে নয়টি গোল করেছিলেন, তবে পিছনের সারিতে থেকে রেডরা গেম জিতেছে, সমস্ত প্রতিযোগিতায় (10 ম্যাচ) মাত্র চারটি গোল করেছে।

গত মৌসুমে, ক্লপের গ্রুপ তাদের প্রথম পাঁচ ম্যাচে একই সংখ্যক গোল করেছিল।

স্লট বলেন, “যদি আমরা কিছু অর্জন করতে চাই, আমাদের রক্ষণাত্মকভাবে স্থিতিশীল হতে হবে। আমরা এখন পর্যন্ত সেটাই করেছি।” “এখন আমরা আরও ভালো খেলোয়াড়দের মুখোমুখি হয়েছি। চেলসির (ম্যানচেস্টার) ইউনাইটেডের মতো অনেক দুর্দান্ত খেলোয়াড় রয়েছে এবং একটি দল হিসাবে আমাদের এটি নিয়ন্ত্রণ করতে হবে, তবে আমাদের নিজেদের সুযোগও তৈরি করতে হবে। ভাল বিষয় হল আমাদের খেলোয়াড় রয়েছে। যারা রবিবার একটি আকর্ষণীয় খেলা করতে পারে।”

এনজো মারেস্কার চেলসি (4-1-2, 14 পয়েন্ট) প্রাথমিক সাফল্য অর্জন করেছে মূলত একটি ব্যতিক্রমী আক্রমণের জন্য ধন্যবাদ, যার নেতৃত্বে কোল পামার অব্যাহত উজ্জ্বলতা।

লিগে ব্লুজের ১৬টি গোল চারবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির পরে দ্বিতীয় সর্বোচ্চ গোল। পামার তাদের মধ্যে অবিশ্বাস্য 11টিতে গোল করেছেন বা সহায়তা করেছেন কারণ তিনি ইপিএলে সামগ্রিকভাবে সেরা স্ট্রাইকার হওয়ার জন্য তার মামলা করেছেন।

তবুও, চতুর্থ স্থানে থাকা চেলসি মৌসুমের প্রথম খেলায় ম্যানচেস্টার সিটির কাছে ২-০ গোলে পরাজয়ের পর থেকে লিভারপুলের মতো শক্তিশালী প্রতিপক্ষের মুখোমুখি হয়নি। তাই বলে কিছু প্রলোভন থাকতে পারে যে রবিবারের ফলাফল দেখাবে ব্লুজরা আসলে কতটা ভাল, একটি সহজাত প্রবৃত্তি মারেস্কা থেকে রক্ষা করতে চায়।

“আমরা সেরা উপায়ে প্রস্তুত করার চেষ্টা করে গেমটির কাছে যাব,” মারেস্কা বলেছেন। “এবং যেমন আমি বলেছিলাম, সেখানে পয়েন্ট পাওয়ার চেষ্টা করুন৷ কিন্তু এটি এমন খেলা নয় যে আমরা কোথায় আছি তা নির্ধারণ করবে: আমরা যদি জিততে পারি, আমরা কি সব সমস্যার সমাধান করব, এবং যদি আমরা হারি? না। এটি একটি প্রক্রিয়া মাত্র, এটি একটি খেলা।”

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে গোলরক্ষক অ্যালিসনকে ছাড়াই থাকবে লিভারপুল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জাস্টিন বিবার লস অ্যাঞ্জেলেসে পার্টিতে হেইলির বাট ধরে ছবি তোলেন

জাস্টিন এবং হেইলি বিবার বুধবার রাতে লস অ্যাঞ্জেলেসে একটি লঞ্চ পার্টিতে অংশ নিয়েছিলেন – এবং গায়ক তার স্ত্রীর সাথে খুব ব্যস্ত ছিলেন –...

আমার বাজেটের নিয়মগুলি স্থিতিশীলতা প্রদান করবে যার উপর বৃদ্ধি নির্ভর করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। লেখক রাজকোষের চ্যান্সেলর আগামী সপ্তাহের বাজেট...

Related Articles

কাউবয়দের ডালভিন কুক 49ers এর বিরুদ্ধে খেলতে পারতেন; মিকা পারসন্স আউট

20 জানুয়ারী, 2024; বাল্টিমোর, এমডি, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে 2024-এ AFC...

ডলফিনস ডি জ্যাক সিলারের চোখের চোটে, অস্ত্রোপচার সম্ভব

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে সিয়াটল...

জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ

জেবি বিকারস্টাফ এবং মন্টি উইলিয়ামসের মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে: বিকারস্টাফ আসলে...

Tua Tagovailoa এই সহজ কৌতুক দিয়ে তার ক্যারিয়ার বাড়াতে পারেন

Tua Tagovailoa বৃহস্পতিবার অনুশীলনে সম্পূর্ণভাবে অংশ নিয়েছিলেন, এবং সম্ভবত তিনি অ্যারিজোনা কার্ডিনালদের...