Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: চাদ প্রতারক স্ত্রী সম্পর্কে সত্য আবিষ্কার করেছে
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: চাদ প্রতারক স্ত্রী সম্পর্কে সত্য আবিষ্কার করেছে

Share
Share

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে ইঙ্গিত চাদ দিমেরা অবশেষে মিথ্যাবাদীকে তার মৃত স্ত্রী হিসাবে জাহির করা সম্পর্কে ঠান্ডা, কঠিন তথ্য শিখেছে। যাকে তিনি ভেবেছিলেন তাকে বিয়ে করেছেন অ্যাবিগেল ডেভরাক্সকিন্তু পরে তিনি আবিষ্কার করেন যে তিনি তার ভাই ডাঃ মার্ক গ্রিনের সাহায্যে ডিএনএ পরীক্ষা জাল করেছেন। ফ্রান্সের প্যারিসে বিশৃঙ্খল বিয়ের রিসেপশনে বেরিয়ে আসে সত্য। এরপরে, স্টেফানি জনসন এবং অ্যালেক্স কিরিয়াকিস তাদের পরিস্থিতি সম্পর্কে পরামর্শ চান। জাদা তার বান্ধবীকে কি বলবে? এছাড়াও, জাস্টিন কিরিয়াকিসকে তার ছেলেকে তার নিজস্ব জ্ঞানের কথা বলে দেখুন। অবশেষে, সারাহ হর্টন এবং জাস্টিন দল বেঁধে এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম সিজনে 21-25 অক্টোবর, 2024 সালের সপ্তাহে Xander কুক কিরিয়াকিসকে টাইটান ইন্ডাস্ট্রিজকে ক্রিস্টেন ডিমেরার কাছে হস্তান্তর না করার জন্য বলে।

ডেস অফ আওয়ার লাইভস উইকলি স্পয়লার: নকল স্ত্রীর দ্বারা হতবাক চাদ দিমেরা

DOOL সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে চাদ ডিমেরা (বিলি ফ্লিন) তার স্ত্রী অ্যাবিগেল ডেভরাউক্স (অ্যানালিন ম্যাককর্ড) একজন মিথ্যাবাদী তা জানতে পেরে হতবাক। মহিলাটি তার আসল ভাই ডাঃ মার্ক গ্রিনের সহায়তায় পরিবারে অনুপ্রবেশ করেছিল। ভাইদের অবশ্যই ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) নোংরা কাজ করতে হবে, নইলে তাদের মা পরিণতি ভোগ করবে।

যাইহোক, স্টিভ জনসনের (স্টিফেন নিকোলস) বিয়ে বন্ধ করার প্রচেষ্টা ব্যর্থ হয়। আমাদের জীবনের দিনগুলো। পরবর্তী, চাদ তার সতর্কবার্তায় কান দেয়নি নকল অ্যাবিগেল সম্পর্কে এদিকে চাদ ডিমেরা প্যারিসে তার স্ত্রীকে বিয়ে করেন। যাইহোক, হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) এবং জেজে ডেভরাক্স (ক্যাসি মস) তাদের দ্রুত লিভিং রুমে বিয়ের পর প্রতারকের একটি মিথ্যা আবিষ্কার করেন।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যাবিগেল ডেভরাক্স ডিমেরা (অ্যানালিন ম্যাককর্ড) - চাদ ডিমেরা (বিলি ফ্লিন)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যাবিগেল ডেভরাক্স ডিমেরা (অ্যানালিন ম্যাককর্ড) - চাদ ডিমেরা (বিলি ফ্লিন)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: অ্যাবিগেল ডেভরাক্স ডিমেরা – চাদ ডিমেরা | ময়ূর

DOOL ক্লিফহ্যাংগারের সমাপ্তি দেখায়, ভক্তরা ভাবছিল যে দুষ্ট ডাক্তার চাদকে গুলি করার চেষ্টা করার পরে কী হবে। স্টিভ ঠিক সময়ে পৌঁছেছে খুনি নিরাময়কারীকে থামাতে। চাদ অন্য দিন দেখার জন্য বেঁচে থাকুন এবং আমি বিশ্বাস করতে পারি না যে সে এত সহজে প্রতারণা দ্বারা প্রভাবিত হবে। অতিরিক্তভাবে, সোপ অপেরা সংবাদ সূত্রগুলি চাদ ডিমেরার চারপাশে এবং মিথ্যাবাদী ভাইদের জন্য অপেক্ষা করছে আরেকটি বড় মোড়কে উত্যক্ত করে।

DOOL সাপ্তাহিক স্পয়লার: স্টেফানি জনসন এবং অ্যালেক্স কিরিয়াকিস পরামর্শ চান

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লাররা প্রকাশ করে যে স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) এবং অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) তাদের পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলছে। সাম্প্রতিক এপিসোড দুটি সীমা অতিক্রম এবং কর্মক্ষেত্রে প্রেম দেখায়। তদুপরি, তারা অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে আবার একে অপরের সাথে বিছানায় ঝাঁপিয়ে পড়ে।

পরের সপ্তাহে, DOOL সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে স্টেফানি তার ভালো বন্ধু জাদা হান্টারকে (এলিয়া ক্যান্টু) বলে। জাদা কি তার বন্ধুকে ধীর গতিতে সতর্ক করবে? সুন্দরী পুলিশ হয়তো স্টেফানিকে এভারেট লিঞ্চ (ব্লেক বেরিস) হারানোর পর অ্যালেক্সকে রিবাউন্ড হিসেবে ব্যবহার না করতে বলতে পারে। এদিকে, অ্যালেক্স এবং তার বাবা জাস্টিন কিরিয়াকিস (ওয়ালি কার্থ) ধরা পড়ে।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) - স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) - স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস – স্টেফানি জনসন | ময়ূর

জাস্টিন অ্যালেক্সকে বিবেচনা করতে বলে যে সে আসলে কী করছে? সে কি শুধু মজা করার জন্য বাইরে? স্টেফানির জন্য অ্যালেক্সের আন্তরিক অনুভূতি থাকতে পারে। কিন্তু তাকে কিছু আত্মা অনুসন্ধান করতে হবে আমাদের জীবনের দিনগুলো. অ্যালেক্স এবং স্টেফানি সুবিধার সাথে বন্ধু থাকবেন কিনা বা অন্য রোম্যান্সের চেষ্টা করুন কিনা তা জানতে ময়ূর সুডসারের সাথে থাকুন।

ডেস উইকলি স্পয়লার: সারা এবং জাস্টিন বেগ জান্ডার টাইটানকে রাখতে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে সারাহ হর্টন (লিনসে গডফ্রে) এবং জাস্টিন কিরিয়াকিস টাইটান ইন্ডাস্ট্রিজকে রাখার জন্য জান্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার) কে অনুরোধ করেন। উপরন্তু, ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) হার্টথ্রবের সাথে তার চুক্তি পরিবর্তন করেছেন। এখন, তিনি সারার জন্য একটি অলৌকিক নিরাময়ের বিনিময়ে টাইটান ইন্ডাস্ট্রিজ চান।

কিন্তু সারা এবং তার স্বামীর আত্মীয় জানেন যে এটি একটি খারাপ ধারণা। সর্বোপরি, প্রয়াত ভিক্টর কিরিয়াকিস (জন অ্যানিস্টন) স্ক্র্যাচ থেকে সংস্থাটি তৈরি করেছিলেন। তদুপরি, তিনি পারিবারিক ব্যবসাকে ডিমেরা পরিবারের নাগালের বাইরে রাখতে তার যথাসাধ্য করেছিলেন। Xander তাদের কথা শুনবে DOOL?

21-25 অক্টোবর, 2024-এর সপ্তাহে জানুন, Xander সারা এবং জাস্টিনের কথা শোনেন নাকি ক্রিস্টেনের দাবি মেনে চলেন। এছাড়াও, স্টেফানি এবং অ্যালেক্স পুনরুদ্ধারের পরামর্শ পান। তারা কি সুবিধা নিয়ে বন্ধু থাকবে নাকি আবার দম্পতি হবে? আমাদের জীবনের দিনগুলো? অবশেষে, চাদ ডিমেরা বিভ্রান্ত হন যখন তিনি আবিষ্কার করেন যে তিনি যে মহিলাকে বিয়ে করেছেন তিনি অ্যাবিগেল ডেভরাক্স নন। গল্পটি চাদের জন্য অন্য কোন মোড় নিয়ে আসবে? জানতে NBC সোপ অপেরা দেখতে থাকুন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন DOOL স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কেন ডরসি ক্লিভল্যান্ড ব্রাউনসের জন্য খেলা ডাকবেন, দেশাউন ওয়াটসন চুক্তির সাথে ইতিমধ্যে ক্ষতি হয়ে গেছে

পূর্ববর্তী জীবনে কোয়ার্টারব্যাকের সাথে তার প্লেমেকিং এবং যোগাযোগের জন্য পরিচিত, ব্রাউনস কোচ কেভিন স্টেফানস্কি বুধবার আক্রমণাত্মক সমন্বয়কারী কেন ডরসিকে একটি শট নিয়েছিলেন। ক্লিভল্যান্ড...

বোনের স্ত্রী: কোডি রবিনের অহংকার বাড়াতে প্লাগ টানছে

বোন স্ত্রী ভক্তদের পরামর্শ কোডি ব্রাউন আর আদর করো না রবিন ব্রাউনঅহং, কিন্তু তিনি তার TLC সিরিজে এটি কভার করে যখন এটি আপনার...

Related Articles

আবগারি শুল্ক একটি তিক্ত আফটারটেস্ট রেখে যাওয়ায় ইংলিশ ওয়াইন নির্মাতারা বাজেট কমানোর আশা করছেন

রোলিং সারে পাহাড়ের চুনাপাথরের মাটিতে রোপণ করা, ইংল্যান্ডের বৃহত্তম দ্রাক্ষাক্ষেত্র, ডেনবিস, ওয়াইন...

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ বরখাস্ত – স্টেফান ডিমেরা সোমবার আউট হয়েছিলেন!

আমাদের জীবনের ফ্যানের প্রিয় দিনগুলি ব্র্যান্ডন বারাশ ময়ূর সোপ অপেরা থেকে বহিস্কার...

ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লুক ওয়ালটন ম্যানহাটান বিচের বাড়ি বিক্রি করেছেন $10.3 মিলিয়নে

লুক ওয়ালটন এইমাত্র একটি মহাকাব্য বিক্রয়ে পৌঁছেছে, তার ম্যানহাটন বিচের বাড়িটি $10.3...