Home বিনোদন সাহসী এবং সুন্দর: স্টেফি কার্টার ফ্লিং এক্সপোজারের পরে আশার রক্তরেখা শেষ করার প্রতিশ্রুতি দিয়েছে
বিনোদন

সাহসী এবং সুন্দর: স্টেফি কার্টার ফ্লিং এক্সপোজারের পরে আশার রক্তরেখা শেষ করার প্রতিশ্রুতি দিয়েছে

Share
Share

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্টেফি ফরেস্টার সত্যিই আঘাত করতে চান আমি লোগান আশা করি. তিনি তার ‘হপ ফর দ্য ফিউচার’ পোশাকের লাইন একবার এবং সব জন্য বন্ধ করতে চান। কিন্তু, কার্টার ওয়ালটন পোশাকের লাইনকে বাঁচিয়ে রাখার জন্য এখন একটি খুব আবেগপূর্ণ যুক্তি তৈরি করেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ড টিভি ওয়াটার কুলার, জ্যাকুলিন ম্যাকিনেস মাদিরা (যিনি স্টেফি চরিত্রে অভিনয় করেছেন), বলেছেন কার্টার এবং হোপের নতুন রোম্যান্সের প্রতি তার বিএন্ডবি চরিত্রের প্রতিক্রিয়া “বিস্ফোরক” হবে।

স্টেফি হোপের লাইনের উত্পাদন বন্ধ করার জন্য যে কোনও অজুহাত খুঁজছেন। এবং তার স্বামী ফিনের সাথে হোপের মাতাল চুম্বনের পরে, স্টেফি আগের চেয়ে আরও বেশি বন্ধ করতে চায়। আপনি কি তার দোষ দিতে পারেন?

টমাস ফরেস্টার নিখোঁজ এবং ছবির বাইরে, ভবিষ্যতের জন্য আশা সংগ্রাম করেছে। এই মুহুর্তে, ম্যাথিউ অ্যাটকিনসনের প্রত্যাবর্তনের কোনও লক্ষণ নেই বলে মনে হচ্ছে সাহসী এবং সুন্দর. একজন ডিজাইনার হিসাবে টমাস ছাড়া, এটা আশা জন্য খারাপ খবর.

সাহসী এবং সুন্দর: স্টেফি, কার্টার এবং হোপসাহসী এবং সুন্দর: স্টেফি, কার্টার এবং হোপ
সাহসী এবং সুন্দর: স্টেফি, কার্টার এবং হোপ

এবং ব্রুক জানে স্টেফি তার মেয়ের পোশাকের লাইন ধ্বংস করার জন্য কিছুতেই থামবে না। ব্রুক এমনকি ফিনকে হস্তক্ষেপ করতে বলেছিলেন, যা তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

সাক্ষাত্কারে, উড বলেছিলেন, “স্টেফির লক্ষ্য হল আশা, এবং এটি কিছুটা ব্যক্তিগত হতে পারে তবে এটি ব্যবসাও। দ্য হোপ ফর দ্য ফিউচার লাইন কম পারফর্ম করছে।” এটি লাইন সম্পর্কে সাম্প্রতিক B&B সভায়ও দেখা গেছে। সভায়, সবাই স্টেফি ঘটনাস্থলেই বাতিল হবে বলে আশা করেছিল। তবে লাইনের পারফরম্যান্সের উন্নতির জন্য হোপকে আরও সময় দিয়ে সবাইকে চমকে দিয়েছেন স্টেফি।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার হোপ লোগানের পোশাকের লাইন বন্ধ করার হুমকি দিয়েছেন, কার্টার ওয়ালটন তাকে রক্ষা করেছেন

বৈঠকের পর স্টেফি হোপকে কোণঠাসা করে ফেলেন। স্বামীর কাছ থেকে দূরে না থাকলে লাইন কেটে দেওয়ার হুমকি দেন।

তারপর থেকে, হোপ ফিনকে ভুলে যাওয়ার চেষ্টা করেছে। এবং এখন তিনি কার্টার ওয়ালটনের সাথে রোম্যান্সের মতো অনেক বিভ্রান্তি পেয়েছেন।

কার্টার স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি হোপকে ডেট করতে চান। কিন্তু লিয়াম এখন হামাগুড়ি দিয়ে ফিরে এসেছে এবং হোপকে উদ্ধার করতে চায়। আশা কার্টার সম্পর্কে আরো আগ্রহী মনে হয়. প্রধানত কারণ তিনি মনে করেন যে তিনি একজন মহিলা পুরুষ হতে পারেন, যা তার জন্য ভাল হতে পারে।

তবে স্টেফি মনে করেন হোপ কার্টারকে ব্যবহার করার চেষ্টা করছেন আপনার ব্যর্থ লাইন সাহায্য করতে. স্টেফি হোপকে কার্টারকে ব্যবহার না করার জন্য হোপ ফর দ্য ফিউচারকে বন্ধ করার চেষ্টা করার জন্য সতর্ক করেছিলেন এবং হোপ সম্মত হয়েছিল। হোপ স্বস্তি পেয়েছিল যে স্টেফি বুঝতে পারেনি তারা আসলে কী করছে।

এখন, কার্টার স্টেফি এবং রিজের কাছে আবেদন করছেন। তিনি কেবল ভবিষ্যতের জন্য আশা বজায় রাখতে চান না, তবে তিনি চান যে তারা এতে আরও বিনিয়োগ করুক। ঠিক যেমনটি তারা ব্রুকের ঘরের সাথে করেছিল। যেটা খুবই মূল্যবান ছিল।

এটি আকর্ষণীয় যে কার্টার দুটি লাইনের তুলনা করেছেন, কারণ রিজ তার রোমান্টিক সম্পর্কের কারণে ব্রুকের বেডরুমকে রক্ষা করেছিলেন। এবং এখন, কার্টার ভবিষ্যতের জন্য আশাকে রক্ষা করছেন কারণ তিনি হোপের সাথে রোমান্টিকভাবে জড়িত হতে শুরু করেছেন।

B&B: স্টেফি ফরেস্টার কি ভবিষ্যৎ এবং ফায়ার হোপ লোগান এবং কার্টার ওয়ালটনের জন্য আশা বন্ধ করবেন?

স্টেফি ফরেস্টার বিএন্ডবি মিটিং চলাকালীন কঠিন বিক্রয় সংখ্যার জন্য কার্টারকে চাপ দিতে থাকেন। কিন্তু, কিন্তু তিনি হোপের দিকে ফোকাস ফিরিয়ে আনতে থাকেন, ফরেস্টার ক্রিয়েশনস হারানোর সামর্থ্য রাখে না।

কার্টার ফরেস্টার ক্রিয়েশন এক্সিকিউটিভদের লাইনটি চালু রাখতে এবং এমনকি এতে আরও বিনিয়োগ করতে রাজি করতে পারেন। কিন্তু হোপের পক্ষে তিনি যে আক্রমনাত্মক, তা তার থাকতে পারে কিনা তা নিয়ে প্রশ্ন তোলে মিথ্যা অনুমান জিনিসগুলিকে তাদের চেয়ে ভাল মনে করার জন্য।

জ্যাকলিন ম্যাকইনেস উড আরও বলেছেন যে স্টেফি কার্টার এবং হোপের সম্পর্কের বিষয়ে এখনও জানেন না… কিন্তু তিনি বলেছিলেন, “সে যখন জানতে পারবে তখন এটি খুব বিস্ফোরক হবে।” তিনি যোগ করেছেন যে এটি “ফরেস্টার নামকে ঝুঁকির মধ্যে ফেলছে।” এবং তিনি বলেছিলেন যে নামটি স্টেফির কাছে গুরুত্বপূর্ণ।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের ফলাফল এই সপ্তাহে জটিল হতে পারে। স্টেফি হোপের লাইন বন্ধ করতে পারে এবং তারপর কার্টার এবং হোপকে বরখাস্ত করতে পারে।

রিজ এবং এরিককে হোপের প্রতি তার অনুভূতি সম্পর্কে কার্টারের মুখোমুখি হতে হতে পারে। তাদের দেখতে হবে এটি তাদের ব্যবসায়িক সিদ্ধান্তকে প্রভাবিত করছে কিনা। শেষ পর্যন্ত, ব্রুক সম্ভবত হোপ এবং কার্টারকে রক্ষা করবে। তিনি আশা করতে পারেন রিজ তার পাশে থাকবে, তাকে স্টেফির সাথে একটি কঠিন অবস্থানে রাখবে।

B&B-এর পরিস্থিতি জটিল হয়ে উঠছে এবং মাত্র নয়টি পর্ব বাকি থাকতেই নভেম্বরের সুইপে বিস্ফোরণ ঘটবে বলে আশা করা হচ্ছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাহসী এবং সুন্দর: এরিক ফায়ার স্টেফি কি? শত্রুরা তার ক্ষতি করার ষড়যন্ত্র করে?

দ সাহসী এবং সুন্দর নভেম্বর ঝাড়ু পরের সপ্তাহে শুরু হবে এবং স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) হাতে গুলি হতে পারে এরিক ফরেস্টার (জন...

LA কাউন্টি DA জর্জ গ্যাসকোনের সাথে মেনেনডেজ ভাইদের সিদ্ধান্ত লাইভ স্ট্রিম করুন

ভিডিও সামগ্রী চালান এলএ কাউন্টি জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকোন তিনি সুপারিশ করবেন কিনা তার সিদ্ধান্ত ঘোষণা করতে প্রস্তুত এরিক এবং লাইল মেনেনডেজ জেল...

Related Articles

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি শিলাকে 9-আঙ্গুলের হাঁটা বিপদে ফিরিয়ে দেয়?

সাহসী এবং সুন্দর ছিটানো শিলা কার্টার কিছু দৃশ্যে যেমন সে শুনেছে স্টেফি...

রাচেল রিভস জাতীয় বীমা বুস্ট থেকে £20 বিলিয়ন পর্যন্ত সংগ্রহ করার লক্ষ্য রেখেছেন

র্যাচেল রিভস আগামী সপ্তাহের বাজেটে নিয়োগকর্তাদের সামাজিক নিরাপত্তা অবদান বাড়িয়ে £20 বিলিয়ন...

মেল গিবসন কমলা হ্যারিসের আইকিউ অনুসরণ করেন

মেল গিবসন তিনি ভোট দেবেন না বলে সাফ জানিয়ে দেন কমলা হ্যারিস...

জেনারেল হাসপাতাল: জিএইচ-এ কেলি মোনাকোর শেষ লাইন যেমন স্যাম বলে ‘আই লাভ ইউ’? এক যুগের অবসান?

জেনারেল হাসপাতালের ভক্তরা জানেন স্যাম ম্যাককল সাবান গুলি করার সময় মারা যাচ্ছে...