Home খবর তৃতীয় ত্রৈমাসিকের মুনাফা কমার পর Netflix 11% বেড়েছে
খবর

তৃতীয় ত্রৈমাসিকের মুনাফা কমার পর Netflix 11% বেড়েছে

Share
Share

নেটফ্লিক্সের সহ-প্রতিষ্ঠাতা রিড হেস্টিংস ইতালির মিলানে 22শে অক্টোবর, 2015 তারিখে পালাজো দেল ঘিয়াসিওতে নেটফ্লিক্স লঞ্চের জন্য লাল গালিচায় উপস্থিত ছিলেন৷

জ্যাকোপো রাউল | গেটি ইমেজ

নেটফ্লিক্স শুক্রবার মিডিয়া স্ট্রিমিং জায়ান্ট তৃতীয়-ত্রৈমাসিক আয় এবং প্রত্যাশাকে ছাড়িয়ে যাওয়া রাজস্ব প্রতিবেদন করার পরে শেয়ারগুলি 11% বেড়েছে।

কোম্পানি বৃহস্পতিবার রিপোর্ট 30 সেপ্টেম্বর শেষ হওয়া তিন মাসের জন্য $5.40 এর শেয়ার প্রতি আয়, LSEG সম্মতি অনুমান $5.12 কে ছাড়িয়ে গেছে। রাজস্বও প্রত্যাশা ছাড়িয়েছে, US$9.83 বিলিয়নে পৌঁছেছে, যা বিশ্লেষকদের পূর্বাভাস US$9.77 বিলিয়নের উপরে।

গুরুত্বপূর্ণভাবে, Netflix তার বিজ্ঞাপন-সমর্থিত সাবস্ক্রিপশন স্তরে গতি দেখেছে, যা ত্রৈমাসিক থেকে 35% বৃদ্ধি পেয়েছে। যদিও Netflix আশা করে না যে বিজ্ঞাপনগুলি 2026 সাল পর্যন্ত তার বৃদ্ধির প্রধান চালক হয়ে উঠবে, এটি বলেছে যে বিজ্ঞাপনের স্তরটি উপলব্ধ দেশগুলিতে তৃতীয় ত্রৈমাসিকে 50% এর বেশি সাইন আপের জন্য দায়ী।

Netflix ডিসেম্বর ত্রৈমাসিকের জন্য একটি উচ্ছ্বসিত দৃষ্টিভঙ্গিও দিয়েছে, বলেছে যে এটি চতুর্থ ত্রৈমাসিকের রাজস্ব 14.7% বৃদ্ধি পেয়ে $10.13 বিলিয়ন হতে আশা করছে। পূর্বাভাসটি 2025 সালের জন্য US$43 বিলিয়ন থেকে US$44 বিলিয়ন রাজস্বের জন্য, যার অর্থ হবে 2024 সালের জন্য প্রত্যাশিত রাজস্বের তুলনায় 11% থেকে 13% বৃদ্ধি পাবে US$38.9 বিলিয়ন।

Citi বিশ্লেষকরা Netflix-এর উপার্জন রিপোর্টের পরে একটি নোটে বলেছেন যে চতুর্থ ত্রৈমাসিকের জন্য কোম্পানির দৃষ্টিভঙ্গি “রাস্তাকে ছাড়িয়ে গেছে,” যখন 2025 এর জন্য এর পূর্বাভাস “ঐকমত্য অনুমানের সাথে তুলনামূলকভাবে সঙ্গতিপূর্ণ ছিল।”

অ্যাম্পিয়ার অ্যানালাইসিসের সিইও রিচার্ড ব্রাটন, সিএনবিসিকে বলেছেন “Squawk বক্স ইউরোপ“শুক্রবার যে বিস্তৃত মিডিয়া ল্যান্ডস্কেপের জন্য একটি অন্ধকারাচ্ছন্ন পরিবেশ থাকা সত্ত্বেও নেটফ্লিক্স সামগ্রীতে অব্যাহত বিনিয়োগ থেকে উপকৃত হয়েছে।

“এটি একটি ভাল সূচক যে 2022 সালে বাজার ছেড়ে যাওয়া কিছু বৃদ্ধি ফিরে আসছে। আপনি যদি গত 24 মাসের কথা চিন্তা করেন, আমরা কিছু প্রধান স্টুডিও এবং স্ট্রিমারগুলিতে সামগ্রী খরচ কম, নিয়োগ ফ্রিজ, ছাঁটাই করেছি। এবং এই সবের মাধ্যমে, Netflix সামগ্রীতে বিনিয়োগ চালিয়ে যাওয়ার চেষ্টা করেছে। এটি তাকে আগামী বছরের জন্য অত্যন্ত ভালভাবে সেট করে, “ব্রোটন বলেছিলেন।

“যদি আমরা স্ক্রিপ্টেড টিভি, নাটক, রোমান্স এবং সায়েন্স ফিকশন নিয়ে চিন্তা করি, তাহলে পরের বছর 10টির মধ্যে 1টি গ্লোবাল সিরিজের জন্য Netflix দায়ী থাকবে। স্কেলের”, তিনি যোগ করেন।

সংশোধন: Netflix আশা করছে চতুর্থ ত্রৈমাসিকের আয় 14.7% বৃদ্ধি পেয়ে $10.13 বিলিয়ন হবে। একটি পূর্ববর্তী সংস্করণ একটি সংখ্যা ভুল করে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় প্রথমার্ধে ওয়াশিংটন উইজার্ডস ফরোয়ার্ড কিশন জর্জ (18) ডিফেন্ড করার সময় বোস্টন...

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন এবং ডেভিড উললি. এবং পরের পর্বে, ক্রিস্টিন একটি বড় পদক্ষেপ নেয়।...

Related Articles

Beyonce টেক্সাসের সমাবেশে কমলা হ্যারিসকে সমর্থন করে

ডেমোক্র্যাট কমলা হ্যারিস শুক্রবার টেক্সাসে সুপারস্টার বেয়ন্সের সাথে হিউস্টনে একটি ইভেন্টে উপস্থিত...

আইটি বিভ্রাটের পরে ক্রাউডস্ট্রাইকের বিরুদ্ধে ডেল্টা মামলা বাতিল হয়েছে৷

ডেল্টা এয়ার লাইন্সের প্লেনগুলিকে জন এফ. কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে চতুর্থ জুলাই সপ্তাহান্তে...

লাইভ: তেহরানে ইসরায়েলি বিমান হামলায় “ন্যূনতম ক্ষতি” হয়েছে, ইরান বলেছে

ইসরায়েল একটি প্রতিশোধমূলক আক্রমণে ইরানের বিরুদ্ধে বিমান হামলা শুরু করেছে যা মধ্যপ্রাচ্যকে...

জেফ বেজোস ওয়াশিংটন পোস্টের কমলা হ্যারিসের অনুমোদনকে হত্যা করেছিলেন

ওয়াশিংটন, ডিসির ওয়ান ফ্র্যাঙ্কলিন স্কয়ার বিল্ডিং-এ ওয়াশিংটন পোস্ট বিল্ডিং, 5 জুন, 2024।...