Home খেলাধুলা UFC Vegas 99: পূর্বরূপ, মতভেদ এবং বাজির প্রবণতা
খেলাধুলা

UFC Vegas 99: পূর্বরূপ, মতভেদ এবং বাজির প্রবণতা

Share
Share

MMA: UFC 298-Hernandez x Kopylovফেব্রুয়ারি 17, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Honda সেন্টারে UFC 298-এ রোমান কপিলভের বিরুদ্ধে জয়ের পর অ্যান্থনি হার্নান্দেজ প্রতিক্রিয়া জানাচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

লাস ভেগাসের ইউএফসি অ্যাপেক্স শনিবার রাতে তার 99 তম ইভেন্টের হোস্ট করবে, একটি প্রধান কার্ডের সাথে যা 185-পাউন্ড সম্ভাবনার অ্যান্টনি হার্নান্দেজ এবং মিশেল পেরেইরার মধ্যে মধ্যম ওজনের লড়াই বৈশিষ্ট্যযুক্ত হবে।

শুক্রবার 31 বছর বয়সী হার্নান্দেজ তার প্রথম প্রধান ইভেন্টে পাঁচ-ফাইট জয়ের ধারায় প্রবেশ করেন। এর মধ্যে ডানা হোয়াইট প্রতিযোগী সিরিজ অ্যালামের তিনটি সোজা স্টপেজ অন্তর্ভুক্ত, সম্প্রতি ফেব্রুয়ারীতে UFC 298-এ রোমান কপিলভের বিরুদ্ধে।

পরের তিনটি স্টপেজ দিয়ে পেরেইরা একই রকম উত্থান উপভোগ করেছেন। মিডলওয়েট বিভাগে যোগদানের পর থেকে প্রত্যেকেই দ্রুত এসেছে। এছাড়াও 31 বছর বয়সী, পেরেইরা মোট টানা আটটি লড়াই জিতেছেন।

শুক্রবারের অফিসিয়াল ওজন-ইন-এর সময় উভয় যোদ্ধা 125.5 পাউন্ডে দাঁড়িপাল্লায় টিপ দিয়েছিল।

পেরেইরা মোট লড়াইয়ের বাজির 80 শতাংশ দ্বারা সমর্থিত ছিলেন, বেটএমজিএম-এ তার প্রতিকূলতা +135 থেকে +110-এ কমিয়ে এনেছেন। যাইহোক, হার্নান্দেজ (-135) 54% টাকা তুলে নেন।

শনিবার রাতের প্রধান কার্ডটি ESPN+-এ 7pm ET-এর জন্য নির্ধারিত হয়েছে।

অন্যান্য প্রধান কার্ডের লড়াই

রব ফন্ট x কায়লার ফিলিপস

সহ-প্রধান ইভেন্টে ফন্ট, 37, এবং ফিলিপস, 29-এর মধ্যে একটি ব্যান্টামওয়েট লড়াই দেখানো হয়েছে। ফন্ট তার শেষ পাঁচটি লড়াইয়ের মধ্যে চারটিতে হেরেছে, এটিকে অক্টাগনের অভ্যন্তরে একটি গুরুত্বপূর্ণ ট্রিপ হিসেবে প্রমাণ করেছে যে সে এখনও অভিজাত প্রতিপক্ষের বিরুদ্ধে একটি কার্যকর ড্র। ফিলিপস এমএমএ ল্যাব ছেড়েছেন এবং তিন-যুদ্ধ জয়ের ধারায় রয়েছেন।

ফিলিপস একটি -300 ফেভারিট হিসাবে খোলেন, এবং সেই প্রতিকূলতাগুলি আরও কমে -450-এ নেমে এসেছে, জনসাধারণ তাকে লড়াইয়ের অর্থের 83 শতাংশ দিয়ে সমর্থন করেছে। উত্সটি +340 এ মোট বেটের 75 শতাংশ দ্বারা সমর্থিত ছিল৷

চার্লস জনসন x সুমুদারজি

সুমুদারজি এই বছর প্রথমবার অষ্টভুজে প্রবেশ করেন এবং গত তিন বছরে মাত্র তৃতীয়বার। তিনি তার শেষ দুটি লড়াইয়ের প্রতিটিতে হেরেছেন এবং 28 বছর বয়সী তার প্রতিযোগী মর্যাদা ফিরে পাওয়ার জন্য এটি একটি গুরুত্বপূর্ণ লড়াই। জনসনের জন্য এটি সম্পূর্ণ ভিন্ন গল্প, যিনি 2024 সালে চতুর্থবারের জন্য লড়াই করবেন। তিনি তার প্রথম তিনটির প্রতিটি জিতেছেন, বিশেষ করে সম্প্রতি জোশুয়া ভ্যানের বিরুদ্ধে তৃতীয় রাউন্ডের নকআউটে স্কোর করেছেন।

জনসাধারণ এই লড়াইয়ে বেশ বিভক্ত, জনসনকে (-২২৫) 55 শতাংশ বাজি দিয়ে এবং সুমুদারজিকে 54 শতাংশ অর্থ দিয়ে সমর্থন করে৷

ক্যামেরন স্মাদারম্যান x জেক হ্যাডলি

স্মাদারম্যান ব্র্যাডি হাইস্ট্যান্ডকে প্রতিস্থাপন করার জন্য এক সপ্তাহেরও কম সময়ের নোটিশ দিয়ে পদত্যাগ করেছিলেন, যিনি একটি অপ্রকাশিত কারণে প্রত্যাহার করেছিলেন। Smotherman, 27, যিনি ডানা হোয়াইটের প্রতিযোগী সিরিজে একবার লড়াই করেছেন, তার UFC আত্মপ্রকাশ করবেন। মিশ্র ফলাফলের সাথে ফ্লাইওয়েট হিসাবে ইউএফসিতে আসার পর, হ্যাডলি প্রাথমিকভাবে ওজন কমানোর পরে জুলাই মাসে ক্যাওলান লোঘরানের বিরুদ্ধে ব্যান্টামওয়েট লড়াইয়ে জয়ী হওয়ার জন্য স্বল্প নোটিশে পা রাখেন।

হ্যাডলি, যিনি ইউএফসিতে সামগ্রিকভাবে 3-3, একটি -500 ফেভারিট হিসাবে খোলেন৷ এই প্রতিকূলতাগুলি -115-এ নেমে এসেছে এবং তিনি এখন স্মাদারম্যানের চেয়ে সংকীর্ণ প্রিয়, যিনি -105-এ 86% বাজি এবং 95% অর্থ দ্বারা সমর্থিত ছিলেন।

ড্যারেন এলকিন্স বনাম ড্যানিয়েল পিনেদা

ভেটেরান ফেদারওয়েটরা মূল কার্ডে অষ্টভুজে প্রবেশ করে। এলকিন্স, 40, তার 29 তম ইউএফসি উপস্থিতি এবং সামগ্রিকভাবে 40 তম লড়াই করবেন, যখন পিনেদা, 39, তার 48 তম কেরিয়ারের লড়াই করবেন। এলকিন্স এক বছর আগে টিজে ব্রাউনকে শেষ পরাজিত করেছিলেন কারণ তিনি পিনেদাকে তার তৃতীয় টানা হারানোর দিকে চেয়েছিলেন।

এলকিন্স সামান্য +100 আন্ডারডগ হিসাবে খোলেন কিন্তু অপ্রতিরোধ্য -350 প্রিয় হয়ে ওঠেন কারণ তিনি 87 শতাংশ বাজি এবং 68 শতাংশ অর্থ দ্বারা সমর্থিত ছিলেন৷ এই লড়াইয়ে এলকিনের জয় ছিল বইয়ের সবচেয়ে বাজির মূল কার্ড। এদিকে, পেনিডার মতভেদ -120 থেকে +275 এ চলে গেছে।

ম্যাথিউস নিকোলাউ x আসু আলমাবায়েভ

প্রধান কার্ড দুটি শীর্ষ 10 অভিজ্ঞদের মধ্যে একটি ফ্লাইওয়েট সংঘর্ষের সাথে খোলে, নিকোলাউ, 31, তার সর্বশেষ দুটি লড়াইয়ে ছিটকে গেছেন, অ্যালেক্স পেরেজের সাম্প্রতিকতম লড়াই, তাই এটি শ্রেণীবিভাগে আরেকটি ড্রপ এড়াতে একটি গুরুত্বপূর্ণ লড়াই। . 30 বছর বয়সী আলমাবায়েভ ইউএফসিতে যোগদানের পর থেকে মোট 16টি লড়াই এবং তিনটিই জিতেছেন।

জনসাধারণ আলমাবায়েভের দিকে ঝুঁকেছে, যিনি নিকোলাসকে (+170) পরাজিত করার জন্য -210 ফেভারিট হিসাবে 54 শতাংশ বাজি এবং 79 শতাংশ অর্থ নিয়েছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বাজেটের আগে যুক্তরাজ্যের ভোক্তা ও ব্যবসায়িক আস্থা দুর্বল হয়ে পড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা এই বছর সর্বনিম্ন...

শুল্কের প্রভাব ছড়িয়ে পড়ায় 2025 সালে চীনের ইস্পাত রপ্তানি হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে

জিউজিয়াং, চীন – জুন 17: চীনের জিয়াংসি প্রদেশের জিউজিয়াং-এ 17 জুন, 2024-এ সিনোমা সায়েন্স অ্যান্ড টেকনোলজি (জিউজিয়াং) কোং লিমিটেডের ওয়ার্কশপে রপ্তানির জন্য একজন...

Related Articles

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড...

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67)...

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায়...

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট...