Home বিনোদন ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস নেক্সট উইক: জ্যাক লো ব্লোজ ডায়ান এবং আরও এভিডেন্স মাউন্টস
বিনোদন

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস নেক্সট উইক: জ্যাক লো ব্লোজ ডায়ান এবং আরও এভিডেন্স মাউন্টস

Share
Share

তরুণ এবং অস্থির পরের সপ্তাহে দেখুন জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) লাথি মারা ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) প্রতিবন্ধকতা। এবং পুলিশ আরও জঘন্য প্রমাণ উন্মোচন করে ড্যানিয়েল রোমালোত্তি(মাইকেল গ্রাজিয়াডেই) এর অ্যাপার্টমেন্ট।

Y&R স্পয়লাররা টিজ করে যে জ্যাক এবং ডায়ানের সম্পর্ক খারাপের দিকে মোড় নেয় যখন ট্র্যাসি অ্যাবট (বেথ মেটল্যান্ড) অ্যাবট ম্যানশনের বসার ঘরে ডায়ানকে খুঁজে পায়। একজন বিধ্বস্ত ডায়ান প্রকাশ করে যে জ্যাক তাকে সরে যেতে বলেছিল।

কাইল অ্যাবটের (মাইকেল মেলর) সাম্প্রতিক আচরণ নিয়ে তাদের যুক্তি তাদের ভেঙে দিয়েছে। এবং ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) কাইলের উপর যে প্রভাব ফেলেছিল তা তার বিবাহকে ধ্বংস করেছিল।

ডায়ান বিশ্বাস করে যে সে পরিবর্তিত হয়েছে, জ্যাক এবং কাইল তার প্রতি বিশ্বাস হারিয়ে ফেলে, তার হৃদয় ভেঙে পড়ে। জ্যাক যতটা একগুঁয়ে হতে পারে, সে সম্ভবত এটির জন্য অনুশোচনা করবে। কিন্তু আপাতত, ডায়ানকে তার ব্যাগ গুছিয়ে অ্যাবট ম্যানশন ছেড়ে যেতে হবে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লাররা জ্যাক অ্যাবট ডায়ান জেনকিন্সকে ম্যানশন থেকে বের করে দিয়েছে

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লাররা হিদার স্টিভেনস (ভয়েল ব্লুম) হত্যার তদন্তকে মোড় নেয় যখন একটি জিসিপিডি দল প্রমাণের জন্য ড্যানিয়েল এবং হিদারের অ্যাপার্টমেন্ট অনুসন্ধান করে।

চান্স চ্যান্সেলর (কনার ফ্লয়েড) সোফায় বসে আছেন যখন একজন পুলিশ অফিসার সোফার পিছনে কিছু আবিষ্কার করেন। এটা সম্ভবত রক্তের ছিটা শ্যারন নিউম্যান (শ্যারন কেস) দ্রুত অপরাধের দৃশ্য পরিষ্কার করার সময় একটি ভুল করেছে। এই প্রমাণ ড্যানিয়েলকে তার আলিবিস সত্ত্বেও আরও অপরাধী বলে মনে করে। আশা করি পুলিশের সাথে আপনার সহযোগিতা কিছু ক্ষতি পূরণ করবে।

তরুণ এবং অস্থির: জ্যাক, ডায়ান এবং ড্যানিয়েলতরুণ এবং অস্থির: জ্যাক, ডায়ান এবং ড্যানিয়েল
তরুণ এবং অস্থির: জ্যাক, ডায়ান এবং ড্যানিয়েল

উত্তরের জন্য মরিয়া, ড্যানিয়েল তার বাবার কাছে পৌঁছায়ড্যানি রোমালোত্তি, ভিডিও কলের মাধ্যমে। ড্যানিয়েল তার বাবাকে বলে যে তার বিরুদ্ধে প্রমাণ শক্ত। এতটাই যে তিনি যেকোনো মুহূর্তে গ্রেপ্তারের আশা করছেন।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার যে প্রস্তাব ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড) এবং সামার নিউম্যান (অ্যালিসন ল্যানিয়ার) সাহায্য করতে আসে। তারা চান্সকে বোঝাতে চায় যে ড্যানিয়েলের বিরুদ্ধে মামলাটি সত্য হতে খুব পরিষ্কার এবং সংগঠিত।

তারা পল উইলিয়ামস (ডগ ডেভিডসন) এর কাছে পাঠ্য না পাঠানোর তারিখ এবং সময় এবং ড্যানিয়েলের গাড়িতে শারীরিক প্রমাণের অভাবের মতো অসঙ্গতিগুলিও নির্দেশ করবে।

ওয়াই অ্যান্ড আর স্পয়লারস: ড্যানিয়েলের হত্যার অভিযোগ এবং ক্রিস্টিন ব্লেয়ারের প্রত্যাবর্তন

Y&R স্পয়লাররা পরামর্শ দেয় যে দেয়ালগুলি ড্যানিয়েলের উপর বন্ধ হয়ে যাচ্ছে। তাই তার বাবা ড্যানি ক্রিস্টিন ব্লেয়ারকে (লরালি বেল) জেনোয়া শহরে ফেরত পাঠাবেন বলে আশা করা হচ্ছে তার ছেলেকে শ্যারনের সাজানো ফ্রেম-আপ থেকে রক্ষা করার জন্য।

Y&R-এ, আমরা লরালি বেল সিরিজে ফিরে আসবে বলেও আশা করতে পারি, এবং মামলায় তার চরিত্রের জড়িত থাকা ড্যানিয়েলের নির্দোষতা প্রমাণের চাবিকাঠি হতে পারে।

ঘটনাগুলির একটি আশ্চর্যজনক মোড়ের মধ্যে, ফিলিস, যিনি ক্রিস্টিনের সাথে দীর্ঘস্থায়ী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, তিনি আইনজীবীর কাজের জন্য নিজেকে কৃতজ্ঞ মনে করতে পারেন। ড্যানিয়েল থেকে বাঁচাতে সাহায্য করুন শ্যারনের স্কিম।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার 28 অক্টোবর – 1 নভেম্বর: হিদার লুজ, হলি টার্গেটেড এবং স্যাম অন ডেথ ওয়াচ

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য জেনারেল হাসপাতালের স্পয়লার রয়েছে৷ হিদার ওয়েবার (অ্যালি মিলস) পাখির মতো মুক্ত, তবে শহরের বিতাড়িত। রিকার্ডো ল্যান্সিং (রিক...

লায়ন্সের কার্বি জোসেফ বলেছেন এনএফসি উত্তরে ডেট্রয়েট ‘সেরা’, ‘আমাদের জয় করা উচিত’ বিভাগ

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে ভাইকিং, প্যাকার বা বিয়ার নয়… না, অনুযায়ী কার্বি জোসেফNFC উত্তরের সত্যিকারের রাজারা হল সিংহ! ডিফেন্স এটা পরিষ্কার করে...

Related Articles

পরের সপ্তাহের তরুণ এবং অস্থির স্পয়লার: ফিলিস চিৎকার এবং মারামারি করার সময় ড্যানিয়েলকে গ্রেপ্তার করার সম্ভাবনা

পরের সপ্তাহের জন্য তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন চ্যান্সেলর (কনার ফ্লয়েড) হাতকড়া...

ম্যাথু পেরির বাড়ি যেখানে তিনি মারা যান, তার মৃত্যুর প্রায় এক বছর পর বিক্রি হয়ে যায়

ম্যাথু পেরিবিখ্যাত অভিনেতার সম্পত্তিতে মারা যাওয়ার প্রায় এক বছর পরে প্যাসিফিক প্যালিসেডেস...

ইসরায়েলের হামলার পর তাৎক্ষণিকভাবে প্রতিশোধ নেবে না বলে ইঙ্গিত দিয়েছে ইরান

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

সাহসী এবং সুন্দর: শকিং মিরর লুকের পরে ব্রুক অপমানিত?

সাহসী এবং সুন্দর তার আছে ব্রুক লোগান সিবিএস সোপ অপেরায় ভয়ঙ্কর কিছু...