Home বিনোদন বিগ ব্রাদার 26: BB26 পুরষ্কারের অর্থের জন্য চেলসির জঘন্য পরিকল্পনা
বিনোদন

বিগ ব্রাদার 26: BB26 পুরষ্কারের অর্থের জন্য চেলসির জঘন্য পরিকল্পনা

Share
Share

বিগ ব্রাদারের এখন একটি সিজন 26 বিজয়ী রয়েছে। সেটাই চেলসি বাহামএবং $750,000 নগদ পুরস্কারের জন্য তার কিছু আশ্চর্যজনক পরিকল্পনা রয়েছে।

চেলসি সিবিএস দর্শকদের কীভাবে খেলতে হয় তার একটি মাস্টার ক্লাস দিয়েছে বড় ভাই. তার গেমপ্লে তাকে চূড়ান্ত রাতে সর্বসম্মত সিদ্ধান্ত অর্জন করেছে। এরপর থেকে তিনিই প্রথম বিজয়ী যিনি সকল নয়টি জুরি ভোট পান জেভিয়ার প্রথার বিবি 23-এ।

বড় ভাই 26: চেলসি বাহামবড় ভাই 26: চেলসি বাহাম
বড় ভাই 26: চেলসি বাহাম

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, চেলসি তার একটি সুন্দর জুতা কেনার অভিপ্রায়ের কথা খুলেছিলেন, ভক্তরা ভাবছিলেন যে তিনি লুই ভিটন বা অন্য কোনও উচ্চ-সম্পন্ন ব্র্যান্ড বেছে নেবেন কিনা৷ কিন্তু তার একটা বিশাল খরচ আসছে। এবং তিনি তার উপার্জনের একটি অংশ ব্যয় করবেন একজন গৃহকর্মীর জন্য।

বিগ ব্রাদার 26 বিজয়ী চেলসি বাহাম তার পুরস্কারের অর্থের জন্য বিস্ময়কর পরিকল্পনা

বিগ ব্রাদার 26 জুড়ে, চেলসি একজন পেশাদারের মতো গেমটি পরিচালনা করেছেন। তবে বিশেষ করে বিগ ব্রাদার অতিথির সাথে তার আচরণের উপায় মাকেন্সি ম্যানবেক এটা উজ্জ্বল ছিল.

BB26-এ যা ঘটেছিল তা সত্ত্বেও, শোয়ের পরেও দুজন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। চেলসি জানিয়েছেন ক্যাম সুলিভান-ব্রাউন যে তিনি তার পরিবর্তে মেকেন্সিকে শেষ দুটিতে নিয়ে যেতেন। কিন্তু জয়ের পর এটা বলা সহজ। সে কি সত্যিই থাকবে?

বিবির অতিথিদের অনেকের মধ্যেই খুব শক্তিশালী বন্ধন তৈরি হয়েছে। মরসুম শেষ হওয়ার পাঁচ দিন পরেও তাদের মধ্যে অনেকেই ছিলেন দুই সপ্তাহের মধ্যে মেকেন্সিকে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে লস এঞ্জেলেস, একসাথে আড্ডা দিচ্ছেন। চেলসিকে মেকেন্সি চালাতে দেখা গেছে। এবং দুটি মেয়ে এমনকি ক্যামকে ধরেছিল যাতে সে মজাতে যোগ দিতে পারে।

BB26 চ্যাম্প চেলসি ইতালিতে দুই সপ্তাহের সফরে মাকেন্সিকে নিয়ে যাবেন

সম্ভবত চেলসির বিগ ব্রাদারের উপার্জনের পরিকল্পনা সম্পর্কে সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হল মাকেন্সিকে ইতালিতে দুই সপ্তাহের সফরে নিয়ে যাওয়ার তার উদ্দেশ্য।

গত কয়েক সপ্তাহ ধরে এই ছুটির পরিকল্পনা করছেন দুজনে। বিবি 26 বাড়িতে. অবশ্যই, চেলসি বিল ফুট করছেন. যদিও বিগ ব্রাদার বিজয়ীদের জন্য তাদের সহকর্মী গৃহ অতিথিদের সাথে বন্ধুত্ব বজায় রাখা অস্বাভাবিক নয়, তাদের চূড়ান্ত দুই গৃহ অতিথিদের জন্য ছুটি প্রদান করা খুবই উদার।

ইউরোপীয় অ্যাডভেঞ্চারের পরে, চেলসি কিছু অত্যাবশ্যকীয় ঘুম নেওয়ার পরিকল্পনা করেছে। তিনি বলেছিলেন বিগ ব্রাদারের সাথে থাকা ক্লান্তিকর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোনের স্ত্রী: কোডি কি রবিনের জন্য 13 টি বাচ্চাদের ব্যবসা করে?

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান কোডি ব্রাউন খুশি করার জন্য কিছু করা রবিন ব্রাউন আজকাল. এর মধ্যে রয়েছে তার সন্তানদের তার অগ্রাধিকার করা,...

ইইউ ট্রাম্পের বিজয়ের জন্য প্রস্তুতি নিতে ছুটে এসেছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে পুনঃনির্বাচিত...

Related Articles

তেরেসা এবং গিয়া জিউডিস ট্যুর রেস্তোরাঁর জায়গা, একটি খোলার কথা ভাবছেন

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড তেরেসা জিউডিসপারিবারিক সময় সব মজা এবং খেলা ছিল...

হ্যারিস মিশেল ওবামাকে ট্যাপ করে হোম স্ট্রেচের গতি পুনঃনির্মাণে সাহায্য করে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

পরের সপ্তাহের তরুণ এবং অস্থির স্পয়লার: ফিলিস চিৎকার এবং মারামারি করার সময় ড্যানিয়েলকে গ্রেপ্তার করার সম্ভাবনা

পরের সপ্তাহের জন্য তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন চ্যান্সেলর (কনার ফ্লয়েড) হাতকড়া...