Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ডায়ান শকড গেটস
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ডায়ান শকড গেটস

Share
Share

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক spoilers নিশ্চিত ডায়ান জেনকিন্স 21 থেকে 25 অক্টোবর, 2024 এর সপ্তাহে একটি অনুরোধ তাকে গভীরভাবে নাড়া দেয় Y&R. CBS সোপ অপেরার সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার ফার্স্ট লুক: জ্যাক অ্যাবট ডায়ান জেনকিন্সকে চূর্ণ করেছে

পরের সপ্তাহে, ইন তরুণ এবং অস্থিরডায়ান জেনকিন্স অ্যাবট ম্যানশনে বিরক্ত দেখায়। তার ভগ্নিপতি, ট্র্যাসি অ্যাবট জিজ্ঞেস করে কি হয়েছে। তিনি প্রতিক্রিয়া জানান যে তার স্বামী জ্যাক অ্যাবট তাকে সেই রাতে বাইরে যেতে বলেছিলেন।

আসলে, ট্রাসি এটা বিশ্বাস করবে না। অবশ্যই, তিনি জানেন যে ডায়ান এবং জ্যাক ইদানীং অনেক লড়াই করছে, এবং প্রকাশ্যে, যা তাদের মতো নয়। নিঃসন্দেহে, এটি তার অংশ ছিল বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে ভিক্টর নিউম্যান।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স)
Y&R | সিবিএস

এখন, ডায়ানের পদক্ষেপও পরিকল্পনার অংশ হতে পারে। তরুণ এবং অস্থির. যাইহোক, জিনিসগুলি অত্যন্ত বাস্তব মনে হতে শুরু করেছে। এবং জ্যাকের সাথে ডায়ানের বিয়ে শীঘ্রই বিপদে পড়তে পারে।

Y&R সাপ্তাহিক স্পয়লার: The Cops Make a Discovery

যখন জ্যাক অ্যাবট(পিটার বার্গম্যান) ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) এর সাথে বিবাহ একটি সুতোয় ঝুলছে, অন্য কারও জীবন নিয়ন্ত্রণের বাইরে।

পরের সপ্তাহে, গোয়েন্দা চ্যান্সেলর (কনার ফ্লয়েড) আছে জেনোয়া সিটি পুলিশ বিভাগ। তারা অনুসন্ধান শুরু করে ড্যানিয়েল রোমালোত্তি(মাইকেল গ্রাজিয়াডেই) এর অ্যাপার্টমেন্ট।

তারা এমন কিছু খুঁজছে যা তাদের ঠিক কী ঘটেছে তা বুঝতে সাহায্য করতে পারে। হেদার স্টিভেনস (Vail Bloom)। তারপর একজন পুলিশ চান্সকে বলে যে তার কিছু হচ্ছে তরুণ এবং অস্থির.

এই নতুন প্রমাণ যাই হোক না কেন, এটি অন্য কিছু হতে পারে শ্যারন নিউম্যান (শ্যারন কেস) ড্যানিয়েল ফ্রেম লাগানো. অথবা এটি একটি সূত্র হতে পারে যা প্রমাণ করে যে সে হিথারকে হত্যা করেনি।

ভালো হওয়ার আগেই ড্যানিয়েলের জন্য পরিস্থিতি আরও খারাপ হতে পারে। তবে তার মা, ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড), একটি নতুন তত্ত্ব আছে।

তিনি নিশ্চিত যে শ্যারন হিদারকে খুন করেছে এবং ড্যানিয়েলকে ফাঁস করছে। এবং তিনি শ্যারনের অপরাধের জন্য তার ছেলেকে জেলে যেতে দেবেন না। তারপরে, সে শ্যারনকে দোষী প্রমাণ করার জন্য একটি নতুন অনুসন্ধান শুরু করতে পারে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট এডিশন স্পয়লারস: ড্যানিয়েল ড্যানির কাছে খোলে

পুলিশ যখন ড্যানিয়েলের বাড়িতে একটি নতুন সূত্র খুঁজে পায়, তখন সে তার বাবার সাথে একটি ভিডিও কল করে ড্যানি রোমালোটি (মাইকেল দামিও)। তিনি তার ছেলেকে জিজ্ঞাসা করেন হেথার হত্যার তদন্তে পুলিশের কাছে তার কাছে কী প্রমাণ রয়েছে।

ড্যানিয়েল বলেছেন যে এটি যথেষ্ট শক্ত যে তিনি যে কোনও মুহুর্তে তার দরজায় ঠকানোর আশা করেন। অবশ্যই, সে জানে সে হিদারকে হত্যা করেনি তরুণ এবং অস্থির. কিন্তু তিনি এটাও দেখতে পারেন যে তাকে যে ফ্রেম করছে সে ভালো করছে।

এবং সে দোষটা শেষ পর্যন্ত নিতে পারে। Y&R এটা এই দিন উত্তেজনাপূর্ণ. এটি সত্যিই কিনা তা দেখতে এক মিনিট নষ্ট করবেন না ডায়ান জেনকিন্সের জন্য শেষ এবং তার স্বামী, জ্যাক, সিবিএসের ফোমে।

সব খবর পাবেন তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুক ওয়ালটন ম্যানহাটান বিচের বাড়ি বিক্রি করেছেন $10.3 মিলিয়নে

লুক ওয়ালটন এইমাত্র একটি মহাকাব্য বিক্রয়ে পৌঁছেছে, তার ম্যানহাটন বিচের বাড়িটি $10.3 মিলিয়ন ডলারে বিক্রি করেছে! প্রাক্তন লস অ্যাঞ্জেলেস লেকার্স প্লেয়ার এবং কোচের...

ডলফিনস ডি জ্যাক সিলারের চোখের চোটে, অস্ত্রোপচার সম্ভব

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে সিয়াটল সিহকসের বিরুদ্ধে বস্তাবন্দি করার পরে মিয়ামি ডলফিনস ডিফেন্সিভ ট্যাকল জ্যাক সিলার...

Related Articles

ব্রিটিশ বাজেটের জন্য তিনটি পরীক্ষা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ড্যান হার্লি বলেছেন যে ইউকন ব্যাক-টু-ব্যাক শিরোনামের পরে “সুপার হাই” আত্মবিশ্বাসী

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে 2024 কলেজ বাস্কেটবল মৌসুম শুরু হতে চলেছে…...

ডেস অফ আওয়ার লাইভ উইকলি স্পয়লার: স্টেফান ডিমেরা সালেম ছেড়ে চলে গেছে!

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লাররা এটি ছড়িয়ে দেয় স্টেফান ডিমেরা আমি সালেমকে...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর...