Home খেলাধুলা Bucs-Ravens, শক্তিশালী অপরাধের সংঘর্ষ
খেলাধুলা

Bucs-Ravens, শক্তিশালী অপরাধের সংঘর্ষ

Share
Share

এনএফএল: বাল্টিমোর রেভেনসে ওয়াশিংটন কমান্ডারঅক্টোবর 13, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে প্রথমার্ধে বাল্টিমোর রেভেনস দৌড়ে ফিরে আসছেন ডেরিক হেনরি (22) গর্তের মধ্য দিয়ে। বাধ্যতামূলক ক্রেডিট: Tommy Gilligan-Imagn Images

বাল্টিমোর রেভেনস এবং টাম্পা বে বুকানিয়ার্স, লিগের দুটি শীর্ষ অপরাধ, সোমবার রাতে একটি কৌতূহলী ম্যাচআপে টাম্পায় শুটআউটের দিকে যেতে পারে।

র্যাভেনস (4-2) পিটসবার্গ স্টিলার্সের সাথে AFC উত্তরে প্রথম স্থানের জন্য আবদ্ধ হয়, যেখানে বুকানিয়ার্স (4-2) আটলান্টা ফ্যালকন্সের সাথে NFC দক্ষিণের লিড ভাগ করে নেয়।

বুকানিয়াররা প্রতি গেমে 29.7 পয়েন্ট স্কোর করছে, ডেট্রয়েট লায়ন্সের পিছনে ওয়াশিংটন কমান্ডারদের সাথে দ্বিতীয় স্থানে আছে (30.2)। র্যাভেনস প্রতি গেমে 453.7 গজ নিয়ে প্রথম এবং 29.5 পয়েন্ট গড়, চতুর্থ স্থানে রয়েছে।

অন্যদিকে, র্যাভেনস এবং বুকানিয়ারদের লিগের সবচেয়ে খারাপ পাস রক্ষণাবেক্ষণ রয়েছে। বাল্টিমোর 31 তম, যা 275.7 গজ অতিক্রম করার অনুমতি দেয় এবং টাম্পা বে 28 তম, প্রতি খেলায় 252.3 গজ অনুমতি দেয়।

ফলস্বরূপ, রেমন্ড জেমস স্টেডিয়ামে প্রচুর স্কোরিং হতে পারে।

“আপনি যদি একটি প্রান্ত পেতে পারেন এবং কাউকে এক-মাত্রিক করতে পারেন, জিম ব্যাগ খোলা,” Buccaneers কোচ টড বোলস বলেন. “আপনি পৌঁছাতে পারেন এবং আপনি যা চান তা নিয়ে যেতে পারেন, এই লোকেরা উড়তে শুরু করে এবং নাটক তৈরি করে এবং আপনি ফলাফল দেখতে পারেন।”

Ravens NFC বিরোধীদের বিরুদ্ধে প্রভাবশালী হয়েছে, এবং Buccaneers এর ব্যতিক্রম নয়। বাল্টিমোর 2001 সাল থেকে প্রথম দুটি গেম হারার পর টাম্পা বেয়ের বিরুদ্ধে টানা পাঁচটি গেম জিতেছে।

অল-প্রো ডেরিক হেনরি যোগ করে এই মৌসুমে বাল্টিমোরের আরও শক্তিশালী রাশিং অ্যাটাক রয়েছে, যিনি এই সপ্তাহে রাশিং ইয়ার্ডস (704), প্রচেষ্টা (119) এবং রাশিং টাচডাউন (আট) এ এনএফএল-এর নেতৃত্ব দেন।

2005 সালে হল অফ ফেমার লাডাইনিয়ান টমলিনসনের পর হেনরিই প্রথম খেলোয়াড় যিনি তার দলের প্রথম ছয়টি খেলায় অন্তত একটি করে দ্রুতগতিতে স্পর্শ করেছেন।

“তিনি তাদের একজন,” রেভেনস কোচ জন হারবাগ হেনরি সম্পর্কে বলেছিলেন। “এই সপ্তাহে (টিভি নেটওয়ার্ক) প্রোডাকশন মিটিংয়ে কেউ আমাকে জিজ্ঞাসা করেছিল, ‘আপনি তাকে কার সাথে তুলনা করেন?’ আমি, ‘মানুষ, তুমি তাকে কার সাথে তুলনা কর?’ আমি এরিক ডিকারসনের নিবন্ধটি দেখেছি, ঠিক আছে, আমার মনে হয় কিছু মিল আছে, আমি এরিক ডিকারসনের কথা মনে রেখেছি, কিন্তু তার পরে, এবং তারপরেও, আমি জানি না, মানুষ।

বাল্টিমোর কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন, দুইবারের এনএফএল সবচেয়ে মূল্যবান খেলোয়াড়, আরেকটি এমভিপি-ক্যালিবার মরসুম কাটাচ্ছেন। জ্যাকসন 1,529 গজের জন্য 176টির মধ্যে 118টি পাস সম্পন্ন করেছেন, 10টি টাচডাউন এবং দুটি ইন্টারসেপশন সহ। এছাড়াও তিনি 403 রাশিং ইয়ার্ড এবং দুটি স্কোর নিয়ে দলের দ্বিতীয় স্থানে রয়েছেন।

জ্যাকসন NFC বিরোধীদের বিরুদ্ধে 22-1, NFL ইতিহাসে একটি বিরোধী সম্মেলনের বিরুদ্ধে কোয়ার্টারব্যাকের সেরা চিহ্ন। জ্যাকসন টাম্পা বে এর বিপক্ষে ২-০।

জ্যাকসন বলেন, “উন্নতির জন্য জায়গা আছে এবং আমাদের শুধু র‍্যাক আপ (জয়) চালিয়ে যেতে হবে।”

র্যাভেনসের কেউই বৃহস্পতিবার অনুশীলন মিস করেননি, তাই তাদের টাম্পা বেয়ের বিপক্ষে ম্যাচের জন্য সুস্থ হওয়া উচিত কর্নারব্যাক আর্থার মৌলেট হাঁটু এবং হ্যামস্ট্রিং ইনজুরি মোকাবেলা করার পরে তার মৌসুমে অভিষেক করতে পারে।

টাম্পা বে কোয়ার্টারব্যাক বেকার মেফিল্ডেরও একটি ব্যতিক্রমী মৌসুম চলছে। তিনি 189 এর মধ্যে 134টি 1,489 গজ এবং একটি লিগ-হাই 15 টাচডাউনে 7 সপ্তাহে পাঁচটি ইন্টারসেপশন সহ পাস করেছেন।

মেফিল্ডের কাছে ক্রিস গডউইন এবং মাইক ইভান্সের দুটি এনএফএল-এর অভিজাত প্রশস্ত রিসিভার ছিল। প্রতি খেলায় গড়ে ২৩০.৩ গজ পাস করে বুকানিয়াররা ১১তম স্থানে রয়েছে।

গডউইন এবং ইভানস লিগ লিডের জন্য টাই 7 সপ্তাহে প্রবেশ করেছেন প্রতিটি পাঁচটি টাচডাউন সহ। তবে, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইভান্সকে বৃহস্পতিবারের অনুশীলনের বাইরে রাখা হয়েছিল, দলের ইনজুরি রিপোর্ট অনুসারে। টাম্পা বে অল-প্রো নিরাপত্তা অ্যান্টোইন উইনফিল্ড জুনিয়র পায়ে আঘাতের সাথে সীমাবদ্ধ।

Buccaneers অপরাধের নেতৃত্বে রয়েছে ধূর্ত বাকি আরভিং, যার 328 রাশিং ইয়ার্ড রয়েছে। যাইহোক, দ্বিতীয় বর্ষের খেলোয়াড় শন টাকারও একজন প্লেমেকার হিসেবে আবির্ভূত হচ্ছেন এবং 192 ইয়ার্ডের মোট অপরাধ – 136 ছুটে যাওয়া এবং 56 রিসিভিং – রবিবার নিউ অরলিন্স সেন্টসের বিরুদ্ধে 51-27 জয়ে দুটি টাচডাউন সহ।

তবে এই মৌসুমে কোনো দলই কার্যকরভাবে রাভেনদের মোকাবেলা করতে পারেনি। বাল্টিমোর প্রথম স্থানে রয়েছে, প্রতি খেলায় 59.0 রাশিং ইয়ার্ডের অনুমতি দেয়। দলের শক্তিশালী সাতজন রক্ষণাত্মক লাইনম্যান, যাদের নেতৃত্বে ফরোয়ার্ড ন্যামদি মাদুবাইক, ট্র্যাভিস জোন্স এবং মাইকেল পিয়ার্স, তারা ছিল উগ্র রক্ষক এবং বিরোধী আক্রমণাত্মক লাইনে আধিপত্য বিস্তার করেছে।

“তারা শারীরিক,” মেফিল্ড বাল্টিমোরের প্রতিরক্ষা সম্পর্কে বলেছিলেন। “তারা বুলি হতে চায়, কিন্তু তাদের কাছে এমন লোক আছে যারা তিনটি স্তরেই তাদের জন্য সুর সেট করে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পেঙ্গুইনরা ক্যানাক্সের বিপক্ষে তাদের ম্যাচে স্লাইড থামানোর লক্ষ্য রাখে

25 অক্টোবর, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; পিটসবার্গ পেঙ্গুইন ফরোয়ার্ড রিকার্ড রাকেল (67) রজার্স প্লেসে তৃতীয় সময়কালে এডমন্টন অয়েলার্সের ফরোয়ার্ড জেফ স্কিনারের (53) থেকে...

বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন একটি পাল্টা দাবি দায়ের ক্রিস্টিনা ব্রাউনপিতৃত্বের পিটিশন এবং চাইল্ড সাপোর্ট মামলা, TLC সিরিজের 18 বছর বয়সী বাবার জন্য...

Related Articles

বিলস টানা তৃতীয় জয়ের জন্য ঢালু Seahawks হ্যান্ডেল

অক্টোবর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; বাফেলো বিলের কোয়ার্টারব্যাক জোশ অ্যালেন...

ক্লেটন কেলারের লক্ষ্য উটাহকে জয়হীন হাঙ্গরের বিরুদ্ধে শক্তিশালী করা চালিয়ে যাওয়া

অক্টোবর 10, 2024; এলমন্ট, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউটাহ হকি ক্লাব কেন্দ্র...

কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে

মাত্র কয়েক বছর আগে, কলোরাডো ফুটবল ছিল কলেজ ফুটবলের হাসির পাত্র। 6-2-এ,...

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

জানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন...