Home বিনোদন জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: সাইরাস আবার আঘাত হানে
বিনোদন

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: সাইরাস আবার আঘাত হানে

Share
Share

জেনারেল হাসপাতাল সন্দেহজনক ভবিষ্যদ্বাণী সিরো রেনল্ট তার প্রাক্তন খুনি স্বভাবে ফিরে আসতে পারে এবং শীঘ্রই এবিসি সাবানে আবার আঘাত করতে পারে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: সাইরাস রেনল্ট রিটার্নস

বর্তমানে, মধ্যে জেনারেল হাসপাতালসাইরাস রেনল্ট এখানে এবং সেখানে উপস্থিত হচ্ছে। বেশিরভাগ ক্ষেত্রে, তিনি তার কোম্যাট ভাইঝি লুলু স্পেনসারের সাথে দেখা করতে ফিরে আসেন। সে তার সাথে কথা বলছে এবং পড়ছে, আশা করছে সে শীঘ্রই জেগে উঠবে।

জেনারেল হাসপাতালের পূর্বাভাস: সাইরাস রেনল্ট (জেফ কোবের)জেনারেল হাসপাতালের পূর্বাভাস: সাইরাস রেনল্ট (জেফ কোবের)
জিএইচ | এবিসি

তদুপরি, তিনি তার বোন লরা স্পেনসার এবং ভাই মার্টিন গ্রে-এর কাছে নিজেকে প্রমাণ করার চেষ্টা করছেন। প্রাক্তন মবস্টার দাবি করে যে নিজেকে সংস্কার করা হয়েছে এবং এখন ঈশ্বরের একজন মানুষ। যাইহোক, আমরা তাকে তার পুরানো পথে ফিরে যেতে দেখেছি।

GH ভবিষ্যদ্বাণী: সাইরাস কি পুরানো কৌশল ব্যবহার করছেন?

সম্প্রতি, এ জেনারেল হাসপাতাল, লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিনস) খারাপ হয়ে গেল এবং প্রায় মারা গেল। দেখা যাচ্ছে তার ফ্যান কাজ করা বন্ধ করে দিয়েছে। ড. পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) এবং প্রধান নার্স এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) এটা বিশ্বাস করতে পারেনি।

তারা বলেছে যে এই ভেন্টগুলি কখনই খারাপ হয় না কারণ রক্ষণাবেক্ষণটি অত্যন্ত যত্নশীল এবং তারা তাদের সরঞ্জামগুলির সাথে অত্যন্ত সতর্ক। উপরন্তু, সাইরাস সম্প্রতি বলেছিলেন যে তিনি লরার জন্য কিছু করেছেন। সুতরাং, এটা খুব সম্ভবত যে তিনি লুলুর ভক্তের সাথে তালগোল পাকিয়েছেন জেনারেল হাসপাতাল।

হয়তো তার কষ্টের অবসান ঘটাতে এবং লরাকে কিছুটা শান্তি দিতে। যাইহোক, এখন লুলু একজন দাতা আছে – স্যাম ম্যাককল (কেলি মোনাকো)। তাই আশা আছে যে সে ভালো হয়ে উঠবে এবং সম্ভবত জেগে উঠবে। ভক্তরা জানেন যে স্যাম ম্যাককল শীঘ্রই মারা যাবে. এবং সাইরাস খুব ভাল এর পিছনে থাকতে পারে।

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: লুলু স্পেনসারের জন্য সাইরাস স্যাম ম্যাককলকে হত্যা করেছে?

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু প্রচার হচ্ছে যা একটি নির্ভরযোগ্য সূত্রের সাথে যুক্ত। এটি বলে যে সাইরাস তার IV ব্যাগে ডিজিটাল ড্রাগটি রেখে স্যামকে হত্যা করে। যদি এটি এরকম হয়, তাহলে সম্ভবত সাইরাস স্যামকে নিয়ে যাবে যাতে লুলু তার জীবন ফিরে পেতে পারে।

স্যাম বর্তমানে লুলুর প্রাক্তন স্বামীর সাথে একটি গুরুতর সম্পর্কের মধ্যে রয়েছে৷ দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা)। সুতরাং, লুলু জীবনে আরেকটি সুযোগ পেয়ে সাইরাস হয়তো স্যামকে পথ থেকে সরিয়ে দিতে চাইবেন যাতে দান্তে লুলুর সাথে থাকতে পারেন।

জেনারেল হাসপাতাল ভক্তরা মনে রাখবেন যে লুলু চলে যাওয়ার আগে, তিনি স্বীকার করেছেন যে তিনি এখনও দান্তেকে ভালবাসেন। এবং এটি তাকে এগিয়ে যেতে বাধা দেয়। এবং যদিও দান্তে স্যামকে ভালোবাসে এবং তার সাথে খুশি, সে স্বীকার করে যে সে এখনও লুলুকে ভালোবাসে।

লুলু সাইরাসের পরিবার, এবং তার নিজের বাঁকানো উপায়ে, সে তার জন্য সবচেয়ে ভালো চায়। সুতরাং, সম্ভবত সে একটি “ল্যান্টে” পুনর্মিলনের পথ তৈরি করতে স্যাম থেকে মুক্তি পাবে। একটি সন্দেহ ছাড়া, স্যাম ম্যাককলের ফ্যান বেস ক্ষিপ্ত যে তিনি শো বন্ধ.

তার বয়স 21 বছর জেনারেল হাসপাতাল অভিজ্ঞ এবং তার ভক্ত অনুগত. আসলে, সাইরাস তাকে বাদ দিলে তারা ভয় পেয়ে যাবে। একের পর এক ধাক্কা জিএইচ সাইরাস রেনল্ট ABC দিনের নাটকে স্যামকে হত্যা করে কিনা তা দেখতে দেখতে থাকুন।

সব খবর পাবেন সাধারণভাবে হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ট্রাম্প জো রোগানের সাথে একটি সাক্ষাত্কারে বলেছেন যে তিনি শুল্কের সাথে আয়কর প্রতিস্থাপন করবেন

সাবেক রাষ্ট্রপতি মো ডোনাল্ড ট্রাম্প শেষ করার ধারণা রেখেছিলেন আয়কর এবং তাদের সাথে প্রতিস্থাপন করুন শুল্ক সঙ্গে শুক্রবার একটি সাক্ষাৎকারে জো রোগানবিশ্বের সবচেয়ে...

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড অ্যান্থনি ডেভিস (3) ক্রিপ্টো ডটকম অ্যারেনায় প্রথমার্ধে ফিনিক্স সানসের বিরুদ্ধে পাস...

Related Articles

ফ্লোরিডায় ঈগলসের প্রাক্তন লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম গ্রেপ্তার হয়েছেন

প্রাক্তন ফিলাডেলফিয়া ঈগলস লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম এই মাসের শুরুর দিকে ফ্লোরিডায় গ্রেপ্তার...

কর প্রদানের জন্য বিজ্ঞ প্রধান নির্বাহীকে জরিমানা করা হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার 28 অক্টোবর – নভেম্বর 1: ড্র আউটড, আনা প্লিজ এবং স্যাম হারিয়ে গেছে

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বর পর্যন্ত জেনারেল হাসপাতাল স্পয়লার, দেখুন৷ ড্রু কেইন...

আমাদের জীবনের প্রচারের দিনগুলি: ভিভিয়ান স্টেফানকে ছিনিয়ে নেয় এবং ফিলিপ তার ভাইয়ের পরিকল্পনায় হস্তক্ষেপ করে

সাপ্তাহিক Dias de Nossas Vidas প্রচার করেছে ফিলিপে কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার) তার...