Home বিনোদন প্রথম দর্শনেই বিবাহিত: ক্যামিল পার্সন পলাতক নববধূকে টিজ করে – রিক্যাপ (S18E01)
বিনোদন

প্রথম দর্শনেই বিবাহিত: ক্যামিল পার্সন পলাতক নববধূকে টিজ করে – রিক্যাপ (S18E01)

Share
Share

চালু প্রথম দেখাতেই বিয়ে ক্যামিল পার্সনস হলওয়েতে হাঁটার আগে তিনি একটু ভয় পান, কিন্তু শেষ পর্যন্ত তিনি হ্যাঁ বলেন টমাস ম্যাকডোনাল্ড. ম্যাডিসন মায়ার্স খুঁজে পায় অ্যালেন স্লোভিকচিজি কলা উপহার আকর্ষণীয়। জোয়াও ফ্রাঙ্কো তিনি তার চেহারা এবং নাচের চাল দিয়ে অন্য বর ও কনেকে ভয় দেখান, কিন্তু এটি কি তার সঙ্গী কার্লাকে প্রভাবিত করবে? আসুন এই সিজন 18, পর্ব 1 রিক্যাপে আমাদের নতুন দম্পতিদের দেখে নেওয়া যাক শিকাগো আশাবাদী।

প্রথম দর্শনে বিবাহিত: ক্যামিল পার্সন পালিয়ে যাওয়া বিবেচনা করে

18 তম সিজনের প্রিমিয়ারে, ক্যামিল পার্সনস অর্জনের কোন ধারণা পরিত্যাগ করার কথা বিবেচনা করুন প্রথম দেখাতেই বিয়ে। সে এটাকে পাগলামি বলে। এদিকে, তার বাগদত্তা বেদীতে আছে. তার ব্রাইডমেইড, তার পরিবার এমনকি একজন প্রযোজক তাকে পালিয়ে যেতে নিরুৎসাহিত করে। পুরো প্রথম পর্বে এটাই একমাত্র আসল বিয়ে। বেশির ভাগ সময়ই নিবেদন করার জন্য শিকাগো হোপফুলস হতবাক পরিবার এবং বন্ধুদের বলুন যে তারা মিমোসাস এবং ডিম বেনেডিক্টের জন্য একজন অপরিচিত ব্যক্তিকে বিয়ে করতে চলেছেন।

চালু MAFS, ক্যামিলা বিয়ে করে টমাস ম্যাকডোনাল্ডএকটি যমজ থমাস একটু বড় হলেও থিতু হতে আগ্রহী। তার যমজ ভাইও একটি যমজ বোনকে বিয়ে করেছিল, কিন্তু সে বলে তার বোন তার সাথে কোন মিল ছিল না। তাই তিনি একটি খুঁজে বের করার জন্য বিশেষজ্ঞদের দিকে ঘুরলেন। শিকাগো সিঙ্গেলদের ভালবাসা খুঁজে পেতে সাহায্য করার জন্য ফিরে আসা হল ডঃ পেপার শোয়ার্টজ, যাজক ক্যাল রবারসন এবং ড. প্রথম দেখাতেই বিয়ে ডেনভারে ধ্বংসের মৌসুম।

উইন্ডি সিটি সিঙ্গেলস MAFS-এ তাদের সুযোগ নেয়

পরবর্তী দম্পতি প্রথম দেখাতেই বিয়ে বিয়ের জন্য লাইনে আছেন ম্যাডিসন মায়ার্স এবং অ্যালেন স্লোভিক। ম্যাডিসন একজন স্ব-বর্ণিত দ্বৈত বহির্মুখী। তিনি সবসময় শট একটি রাউন্ড জন্য প্রস্তুত. তার তারিখ, অ্যালেন, কর্মক্ষেত্রে সব ব্যবসা. কিন্তু তিনি খুশির সময়ে হাল ছেড়ে দিতে ভালোবাসেন। সুতরাং এই দুটি স্পষ্টভাবে কাজ করতে পারে. অ্যালেন একটি কলা এবং একটি নোট পাঠান যাতে তিনি আশা করেন যে তিনি তার উপহারটি আকর্ষণীয় মনে করেন। ম্যাডিসন এটি পছন্দ করে এবং তার বন্ধুরা সম্মত হন যে এটি এমন একটি চিজি জিনিস যা এটিকে একটি নিখুঁত ম্যাচ করে তুলতে পারে।

প্রথম দেখাতেই বিয়ে ভবিষ্যতের দম্পতি কার্লা এবং জুয়ান ফ্রাঙ্কো কাগজে ভাল দেখাচ্ছে। জুয়ান মুগ্ধ ছেলেরা তাদের নাচের চাল এবং ল্যাটিন ফ্লেয়ার সহ। ফ্রি স্পিরিট কার্লা আপনার মেক্সিকান ঐতিহ্য এবং দুঃসাহসিক মনোভাবের সাথে নিখুঁত মিল হতে পারে। Ikechi শো সঙ্গে তার দ্বিতীয় প্রচেষ্টা আছে. হিউস্টনে তাকে অনুমোদন দেওয়া হয়নি। তবে তিনি আশা করেন কিসমেত তাকে শিকাগোতে তার নিখুঁত ম্যাচে নিয়ে যাবে। বিশেষজ্ঞরা তাকে ইমেমের সাথে তুলনা করেছেন। তিনি একটি কেরিয়ার প্রতিষ্ঠার পরে বসতি স্থাপন করার জন্য একটি গুরুতর অংশীদার খুঁজতে প্রস্তুত।

ডেভিড এবং মিশেল টম্বলিন তালিকাটি সম্পূর্ণ করেন প্রথম দেখাতেই বিয়ে আশাবাদী ডেভিড তার পিতামাতার দীর্ঘ এবং সুখী বিবাহ দ্বারা অনুপ্রাণিত। ৬ বছর অবিবাহিত থাকার পর বিয়ের জন্য প্রস্তুত মিশেল। তিনি স্বীকার করেন যে তিনি নিশ্চিত নন কি তার এমএএফএস ম্যাচ ভাববে আবিষ্কার করার পর যে সে এখনও তার মায়ের সাথে বাড়িতে থাকে। আসুন আশা করি দ্য উইন্ডি সিটি এই নতুন সিজনে নিশ্চিতভাবে যে সন্দেহ, নাটকীয়তা এবং দুর্বলতার জন্য মিস করা সুযোগগুলি পরিচালনা করতে পারে। পরের বার পর্যন্ত!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইলন মাস্ক, ট্রাম্পের মিত্র, মার্কিন যুক্তরাষ্ট্রে তার কর্মজীবন শুরু করার সময় একজন ‘অবৈধ কর্মী’ ছিলেন

প্রেসিডেন্ট জো বাইডেন চিৎকার টেসলা এবং স্পেসএক্সের সিইও ইলন মাস্কএখন একজন রিপাবলিকান মেগাডোনার এবং ট্রাম্প প্রচারাভিযানের সারোগেট, অভিবাসন ভণ্ডামির জন্য শনিবার বলেছেন, মাস্ক...

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে হিউস্টন রকেটস গার্ড জালেন গ্রিন (4) বল ড্রিবল করছে।...

Related Articles

কর্ম বোয়িং শেয়ারহোল্ডারদের জন্য আসে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সৎপুত্র সেবাস্টিয়ান কিডারের মৃত্যুর পর আবেগপ্রবণ রিক ফ্লেয়ার

রিকার্ডো ফ্লেয়ার তার সৎ ছেলেকে একটি মর্মস্পর্শী বিদায় ভাগ করে নিলেন, সেবাস্তিয়ান...

জেনারেল হসপিটাল স্পয়লার প্রোমো: অ্যালেক্সিস উত্তরের জন্য মরিয়া

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার অ্যালেক্সিস ডেভিস নার্ভাস যখন সে...

যুক্তরাজ্যের ঋণ গ্রহণের জন্য বন্ড মার্কেট বন্ধনী এই বছর £300bn-এ উন্নীত হবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...