Home খেলাধুলা Jake Retzlaff Oklahoma St.
খেলাধুলা

Jake Retzlaff Oklahoma St.

Share
Share

NCAA ফুটবল: ব্রিগহাম ইয়ং এ অ্যারিজোনাঅক্টোবর 12, 2024; প্রোভো, উটাহ, মার্কিন যুক্তরাষ্ট্র; লাভেল এডওয়ার্ডস স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে অ্যারিজোনা ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে ব্রিগহাম ইয়ং কুগারস কোয়ার্টারব্যাক জ্যাক রেটজলাফ (12) বল ছুড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Rob Gray-Imagn Images

জুলাই মাসে, BYU নতুন বিগ 12 সম্মেলনে 13 তম স্থান অর্জনের জন্য বাছাই করা হয়েছিল।

রবিবার, কুগাররা অ্যারিজোনার বিরুদ্ধে 41-19 জয়ের পরে অ্যাসোসিয়েটেড প্রেস শীর্ষ 25-এ 13 নম্বরে উঠেছিল এবং সম্মেলনে তাদের রেকর্ড 6-0 সামগ্রিক এবং 3-0-এ উন্নতি করেছিল।

যেহেতু BYU শুক্রবার রাতে ওকলাহোমা স্টেটের বিরুদ্ধে প্রোভো, উটাতে একটি কনফারেন্স গেমের জন্য প্রস্তুতি নিচ্ছে, এটি বোধগম্য হতে পারে যে এর কিছু খেলোয়াড় কেবল একটি বোল গেমের জন্য যোগ্যতা অর্জনের চেয়ে বেশি কথা বলছে। তারা সদ্য সম্প্রসারিত 12-টিম কলেজ ফুটবল প্লে অফে একটি জায়গা চায়।

কর্নারব্যাক জ্যাকব রবিনসন বলেন, “আমরা বোল করার যোগ্য,” কিন্তু আমি যা ভাবছি ঠিক তা নয়। আমি শুধু জাতীয় চ্যাম্পিয়নশিপে যেতে চাই।”

তার বর্তমান জীবনবৃত্তান্ত চিৎকার করে চ্যাম্পিয়নশিপের প্রতিযোগী, নিশ্চিত। Cougars তাদের প্রতিপক্ষকে 206-98 ছাড়িয়েছে 5-1 কানসাস স্টেটের বিরুদ্ধে 38-9 জয়ের সাথে, বর্তমানে 17 নম্বরে রয়েছে, এবং 5-1 SMU-এর উপর 18-15 জয় পেয়েছে, যা 21 নং এবং বাকিদের মধ্যে একটি। চার আটলান্টিক কোস্ট সম্মেলন খেলায় অপরাজিত.

BYU কোয়ার্টারব্যাক Jake Retzlaff 14 টাচডাউন পাস নিক্ষেপ করেছে এবং তার প্রচেষ্টার 60.3% সম্পূর্ণ করছে। চেজ রবার্টস এবং ড্যারিয়াস ল্যাসিটার ওয়াইড রিসিভারে একটি সুন্দর 1-2 খেলে, এবং ডিফেন্স কোয়ার্টারব্যাকে যায় – আটটি ভিন্ন খেলোয়াড়ের বস্তা রয়েছে – এবং ফোর্স টার্নওভার।

একটি আশ্চর্যজনকভাবে কম 30.6 শতাংশ থার্ড-ডাউন রূপান্তর হার ছাড়া, যা দেশের সবচেয়ে খারাপের মধ্যে রয়েছে, এই BYU টিমের কোনও বড় দুর্বলতা নেই।

“আমরা বাকি মৌসুমে যা করতে যাচ্ছি তা নিয়ে আমি সত্যিই উত্তেজিত,” রেটজলাফ বলেছেন। “আমরা প্রতি সপ্তাহে আরও ভাল হতে চাই এবং এই ছেলেদের তা করার জন্য সঠিক মানসিকতা রয়েছে। আমরা দেশে মাত্র (১৩তম) আছি; আমরা তার চেয়ে ভালো।”

Cougars চালিয়ে যাওয়ার চেষ্টা করার সাথে সাথে ওকলাহোমা স্টেট (3-3, 0-3) দ্বিতীয়ার্ধের একটি একবারের প্রতিশ্রুতিশীল মৌসুমে রিসেট করার লক্ষ্যে রয়েছে যা ক্রমবর্ধমান বড় ব্যবধানে তার প্রথম তিনটি কনফারেন্স গেম হারার পরে টক হয়ে গিয়েছিল। ওয়েস্ট ভার্জিনিয়া সফর করার সময় কাউবয়রা শেষবার খেলেছিল 5 অক্টোবর, যখন তারা 38-14-এ পরাজিত হয়েছিল।

ওকলাহোমা রাজ্যের অপরাধটি দ্বি-মাত্রিক মেশিন হওয়ার কাছাকাছিও ছিল না যা এটিকে ব্যাপকভাবে ভাবা হয়েছিল। ফিরে আসা অলি গর্ডন II গত বছরের 1,732 গজের অর্ধেকেরও কম জাতীয়ভাবে দৌড়ানোর গতিতে রয়েছে এবং প্রতি ক্যারিতে 4 ইয়ার্ডেরও কম গড় করে, যখন কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান ছয়টি খেলায় আটটি বাধা নিক্ষেপ করেছে।

গর্ডনের পারফরম্যান্স যথেষ্ট উদ্বেগজনক যে কোচ মাইক গুন্ডি, যিনি তাকে গত তিন ম্যাচে দুবার বেঞ্চ করেছেন, এই সপ্তাহে তাকে স্বাক্ষর করতে প্রতিশ্রুতিবদ্ধ হতে পারবেন না।

“আমরা আমাদের সমস্ত কর্মীদের সাথে কাজ করছি, ভাল মানের কাজ পাচ্ছি,” গুন্ডি সোমবার বলেছিলেন।

ইদানীং ডিফেন্সেরও বেশ কিছু সমস্যা হয়েছে, বিশেষ করে রানের বিরুদ্ধে। ওয়েস্ট ভার্জিনিয়া কাউবয়দের 389 গজ পর্যন্ত ঝাঁপিয়ে পড়ে এবং 28 সেপ্টেম্বর কানসাস স্টেট 42-20 রাউটে 300 গজ এগিয়ে যায়।

“আমাদের আরও ভাল ডিফেন্স খেলতে হবে এবং কিছু বড় নাটক ছোট করতে হবে,” গুন্ডি বলেছেন।

কাউবয়রা BYU এর সাথে আগের তিনটি মিটিং জিতেছে, যার মধ্যে গত বছর নিয়মিত সিজন শেষ করতে 40-34 ডাবল ওভারটাইম জয় রয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ট্রাম্পের সমাবেশের বাইরে বন্দুক ও জাল পাসপোর্টসহ একজনকে আটক করেছে পুলিশ

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ শনিবার রাতে ক্যালিফোর্নিয়ায় ডোনাল্ড...

লিয়াম গ্যালাঘের ভাই নোয়েলের সাথে প্রতিদ্বন্দ্বিতাকে উপহাস করার জন্য ‘SNL’ অভিনেতাদের সমালোচনা করেছেন

লিয়াম গ্যালাঘের আমি “স্যাটারডে নাইট লাইভ”-এ হাসছি না… সাম্প্রতিকতম পর্বে একটি রসিকতার পরে অনলাইনে শোটি বর্বরভাবে রোস্ট করছি আরিয়ানা গ্র্যান্ডে. এই যে ব্যাপারটা…গত...

Related Articles

ডিউকের লক্ষ্য ফ্লোরিডা স্টেটের বিরুদ্ধে প্রথম জয়

অক্টোবর 5, 2024; তালাহাসি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা স্টেট সেমিনোলস ওয়াইড রিসিভার...

এনএইচএল রাউন্ডআপ: ওটি গোল ফেস্টে সেনেটররা কিংসকে ছাড়িয়ে গেছে

অক্টোবর 14, 2024; অটোয়া, অন্টারিও, ক্যান; কানাডিয়ান টায়ার সেন্টারে দ্বিতীয় পর্বে লস...

কেভিন স্টেফানস্কি মালিক প্রতিস্থাপন অস্বীকার করেছেন কারণ ব্রাউনস দেশন ওয়াটসনের সাথে লেগে আছে

অক্টোবর 13, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে চতুর্থ কোয়ার্টারে...

মিলটন হোম ওপেনার স্থগিত করার পর, লাইটনিং জয়হীন ক্যানক্সের মুখোমুখি

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী...