Home বিনোদন জেনারেল হাসপাতালের সাপ্তাহিক প্রচার: দান্তে একটি অলৌকিক কাজ করে
বিনোদন

জেনারেল হাসপাতালের সাপ্তাহিক প্রচার: দান্তে একটি অলৌকিক কাজ করে

Share
Share

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার দান্তে ফ্যালকেরি তিনি যে অলৌকিক কাজটি প্রত্যাশিত করেছিলেন তা পেয়ে তিনি খুব খুশি – তবে এটি অনেক দেরি হতে পারে।

এদিকে, কেউ একটি অনাকাঙ্ক্ষিত চমক পায় যখন অন্য কেউ এবিসি দিনের নাটকে সমস্যায় পড়ে।

জেনারেল হসপিটাল স্পয়লার: দান্তে ফ্যালকনিরি লুলু স্পেন্সার সম্পর্কে আশ্চর্যজনক খবর পান

এই সপ্তাহে নতুন জেনারেল হাসপাতাল প্রচারটি নিশ্চিত করে যে দান্তে ফ্যালকোনেরি এমন খবর পেয়েছেন যেটির জন্য তার পরিবার মরিয়া ছিল। এর পরে, এলিজাবেথ ওয়েবার উত্তেজিতভাবে ঘোষণা করেন যে তিনি লুলু স্পেনসারের জন্য একটি দাতা মিল খুঁজে পেয়েছেন। সন্দেহ নেই দান্তে স্বস্তির চেয়ে বেশি হবেন।

জেনারেল হাসপাতাল স্পয়লার: দান্তে ফ্যালকোনেরি (ডোমিনিক জামপ্রোগনা)জেনারেল হাসপাতাল স্পয়লার: দান্তে ফ্যালকোনেরি (ডোমিনিক জামপ্রোগনা)
জিএইচ | এবিসি

যাইহোক, এটি শীঘ্রই নাও হতে পারে, কারণ লুলু এই সপ্তাহে আরও খারাপের দিকে মোড় নিয়েছে। একজন ডাক্তার চিৎকার করে বলছেন যে দান্তে ভয়ে আতঙ্কিত হয়ে দেখে সে অজ্ঞান হয়ে যাচ্ছে। জেনারেল হাসপাতাল। একবার তার অলৌকিক ঘটনা ঘটলে তারা সবাই লুলুকে হারাতে পারে।

সাশা একটি ভয়ানক ধাক্কা পায় – জিএইচ স্পয়লার

যখন এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) দান্তে ফ্যালকোনেরি (ডোমিনিক জামপ্রোগনা) সম্পর্কে খবর দেয় লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিন্স), অন্য কেউ একটি বড় ধাক্কা পায়।

সংক্ষেপে, সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) কোয়ার্টারমেন ম্যানশনের সামনের দরজা খোলে এবং দৃশ্যত কেঁপে ওঠে। দরজায় যারা আছে তাকে জিজ্ঞেস করে তারা সেখানে কি করছে। এটা সম্ভবত তার ভয়ঙ্কর শাশুড়ি, গ্ল্যাডিস করবিন (বনি বুরোস)।

কিছুক্ষণ আগে, ইন জেনারেল হাসপাতাল, সে সাশাকে অন্ধ লুঠ করে প্রায় মেরে ফেলেছিল। তারপর, সনি করিন্টো (মরিস বেনার্ড) তাকে শহরের বাইরে নিয়ে গিয়েছিল। তাই যদি সে পোর্ট চার্লস ফিরে আসে, তার পিছনে একটি লক্ষ্য থাকবে।

যাইহোক, সাম্প্রতিক স্পয়লাররা বলছেন যে সাশা জীবন পরিবর্তনকারী খবর পেয়েছেন। তারপর গ্ল্যাডিস ফিরে আসতে পারেন খবর ব্রেক করতে. অবশ্যই, এটা অন্য কেউ হতে পারে. কিন্তু সাশার প্রতিক্রিয়া দ্বারা বিচার, এটা সম্ভবত লোভী Gladys.

সানি ঠিক সময়েই জেনারেল হাসপাতালে থামলেন

পরে জিএইচ, মার্টিন গ্রে (মাইকেল ই. নাইট) পিসিপিডিতে ছুটে যান। তিনি জানতে চান কেন তাকে নতুন প্রমাণের বিষয়ে অবহিত করা হয়নি যা তার মক্কেলকে অব্যাহতি দিতে পারে, অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লিগ্রাহন)।

অবশ্যই, কমিশনার আনা দেবনে (ফিনোলা হিউজ) আতঙ্কিত হবেন। তিনি এবং জেলা আইনজীবী ড রবার্তো বৃশ্চিক (ত্রিস্তান রজার্স) সনির কাছ থেকে স্বীকারোক্তি পাওয়ার আশা করেছিলেন।

এইভাবে, তারা অ্যালেক্সিসকে পরিষ্কার করতে এবং সনিকে গ্রেপ্তার করতে পারে। জেনারেল হাসপাতাল। এখন, মনে হচ্ছে তারা দুজনেই মুক্ত হবে। অন্যত্র, পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) প্রবেশ করে কার্টিস অ্যাশফোর্ড(ডনেল টার্নার) অফিসে অরোরা মিডিয়া.

সে বলে সে তাকে চলে যেতে বলেছে হিদার ওয়েবারশুধু (অ্যালি মিলস)-এর ক্ষেত্রে – কিন্তু সে তা করেনি। প্রকৃতপক্ষে, তিনি উদ্বিগ্ন বলে মনে করেন এবং সম্ভবত তিনি ভয় পেয়ে যাবেন যদি তিনি স্বীকার করেন যে তিনি হিদারের রক্ত ​​​​পরীক্ষার ফলাফলের সাথে হেরফের করেছেন।

বিষয়টাকে আরও খারাপ করতে, ব্র্যাড কুপার (প্যারি শেন) এইমাত্র খুঁজে বের করে এবং আরও এগিয়ে যায় সম্ভবত এটি ব্ল্যাকমেইল করতে ব্যবহার করুন পোর্টিয়া রবিনসন।

জি.এইচ. এটা এই সপ্তাহ উত্তেজনাপূর্ণ. দেখতে প্রতিদিন টিউন করুন দান্তে ফ্যালকেরি যদি খুঁজে বের করেন লুলু এবিসি সোপ অপেরায় তার ট্রান্সপ্লান্ট করার জন্য যথেষ্ট দিন বেঁচে থাকবে।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এএফপি এবং বিবিসি বেয়েক্স ওয়ার করেসপন্ডেন্টস অ্যাওয়ার্ডে যুদ্ধ রিপোর্টিংয়ের জন্য সম্মাননা পায়

এএফপি ফটোগ্রাফার মাহমুদ হামস 17 অক্টোবর, 2023-এ গাজা উপত্যকায় খান ইউনিসের উপর ইসরায়েলি হামলার পরে একজন মহিলার বীভৎস চিত্র সহ ছবির জন্য শীর্ষ...

এনএইচএল রাউন্ডআপ: নিকিতা কুচেরভ হ্যাটট্রিক লাইটনিংকে জয়ের দিকে নিয়ে যায়

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী নিকিতা কুচেরভ (86) পিএনসি অ্যারেনায় তৃতীয় সময়কালে ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তার...

Related Articles

টিপিজি এবং ব্ল্যাকস্টোন টিম চক্ষুবিদ্যা গ্রুপ Bausch + Lomb এর জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

Ka, Brownsville Rapper এবং NYFD ক্যাপ্টেন, 52 বছর বয়সে অপ্রত্যাশিতভাবে মারা যান

কাব্রুকলিনের বংশোদ্ভূত র‌্যাপার তার বিস্তৃত সিনেমাটিক নোয়ার অ্যালবামগুলিকে তার জন্য কথা বলতে...

বোনের স্ত্রী: মাইকেলটি এবং রবিন প্লাসেন্টা-খাওয়া – টিএমআই?

বোন স্ত্রী তারকা মাইকেলটি ব্রাউন প্যাটার্ন তার যমজ সন্তানের জন্মের পর প্ল্যাসেন্টা...

শিখ কর্মী হত্যার বিতর্কে কানাডা থেকে কূটনীতিকদের প্রত্যাহার করেছে ভারত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...