Home বিনোদন ট্রাম্পের সমাবেশের বাইরে বন্দুক ও জাল পাসপোর্টসহ একজনকে আটক করেছে পুলিশ
বিনোদন

ট্রাম্পের সমাবেশের বাইরে বন্দুক ও জাল পাসপোর্টসহ একজনকে আটক করেছে পুলিশ

Share
Share


বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন

শনিবার রাতে ক্যালিফোর্নিয়ায় ডোনাল্ড ট্রাম্পের সমাবেশের কাছে অবৈধ আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং জাল পাসপোর্ট বহনকারী একজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল, স্থানীয় একজন শেরিফ প্রাক্তন রাষ্ট্রপতির উপর সম্ভাব্য তৃতীয় হত্যার প্রচেষ্টা হিসাবে বর্ণনা করেছেন।

রিভারসাইড কাউন্টি শেরিফের ডিপার্টমেন্টের ডেপুটিরা 49 বছর বয়সী লাস ভেগাস ব্যক্তিকে ট্রাম্পের কোচেলা ভ্যালি সমাবেশের কাছে একটি নিরাপত্তা চেকপয়েন্টে একটি কালো এসইউভি ড্রাইভিং থামায়।

শেরিফের কার্যালয় জানিয়েছে, বেআইনিভাবে একটি শটগান, একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন ম্যাগাজিন, গোলাবারুদ এবং বেশ কয়েকটি জাল পাসপোর্ট এবং লাইসেন্স সহ একটি পিস্তল লোড করার প্রমাণ পাওয়া গেলে তাকে হেফাজতে নেওয়া হয়েছিল।

রিভারসাইড কাউন্টি শেরিফ চাদ বিয়ানকো রবিবার রাতে এক সংবাদ সম্মেলনে বলেছেন, “আপনি যদি এখন আমাকে জিজ্ঞাসা করেন, আমাদের সম্ভবত ডেপুটিরা ছিল যারা তৃতীয় হত্যার প্রচেষ্টা বন্ধ করেছিল।”

বিয়াঙ্কো বলেছেন যে সন্দেহভাজন, যাকে মুক্তি দেওয়ার আগে বন্দুক অপরাধের অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল, তাকে সরকার বিরোধী গ্রুপ সার্বভৌম নাগরিকদের সদস্য বলে মনে করা হয়েছিল। সদস্যরা বজায় রাখে যে দেশের আইন তাদের জন্য প্রযোজ্য নয়, বিয়ানকো বলেছেন।

একটি বিবৃতিতে, শেরিফের কার্যালয় বলেছে যে এই ঘটনা “প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্প বা অনুষ্ঠানে যোগদানকারীদের নিরাপত্তাকে প্রভাবিত করেনি।”

যদিও কর্তৃপক্ষ প্রাথমিকভাবে লোকটির নাম ভেম মিলার বলেছিল, কর্তৃপক্ষ জানিয়েছে যে লোকটি তার গাড়িতে বিভিন্ন নামে একাধিক পাসপোর্ট এবং ড্রাইভিং লাইসেন্স বহন করছিল।

বিয়ানকো বলেন, মিলারের গাড়িটি অনিবন্ধিত ছিল এবং একটি “ঘরে তৈরি” লাইসেন্স প্লেট ছিল। পরে গ্রেপ্তার হওয়ার আগে নিজেকে একজন সাংবাদিক দাবি করে সমাবেশে প্রথমে নিরাপত্তার ঘের দিয়ে পাড়ি দিয়েছিলেন তিনি। বিয়ানকো যোগ করেছেন যে শেরিফের অফিস সিক্রেট সার্ভিস এবং এফবিআইয়ের সাথে যোগাযোগ করছে।

এই গ্রেপ্তার ট্রাম্পের উপর দুটি হত্যা প্রচেষ্টার পরে, যা উদ্বেগ উত্থাপন করেছিল যে মার্কিন যুক্তরাষ্ট্রে অত্যন্ত মেরুকৃত নির্বাচন রাজনৈতিক সহিংসতাকে ট্রিগার করতে পারে। এটি আসে যখন ট্রাম্প এবং ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি প্রার্থী কমলা হ্যারিস দৌড়ের শেষ সপ্তাহগুলিতে প্রবেশ করেন, যা কার্যত ভোটে আবদ্ধ।

জুলাইয়ে পশ্চিম পেনসিলভেনিয়ায় একটি নির্বাচনী সমাবেশে বক্তব্য দেওয়ার সময় ট্রাম্প কানে গুলিবিদ্ধ হন। মঞ্চের আড়ালে লুকিয়ে থাকার পরে, প্রাক্তন রাষ্ট্রপতি উঠে দাঁড়ালেন, তার মুষ্টি তুললেন এবং হাসপাতালে নিয়ে যাওয়ার আগে “যুদ্ধ, লড়াই, লড়াই” বলে চিৎকার করলেন। এই শব্দগুলি একটি শক্তিশালী প্রচারণা স্লোগানে পরিণত হয়েছিল।

গত মাসে, প্রায় 300 থেকে 500 গজ দূরে রাষ্ট্রপতি যখন খেলছিলেন তখন ট্রাম্প ইন্টারন্যাশনাল গলফ ক্লাবের আশেপাশের ঝোপের মধ্যে লুকিয়ে থাকা এক বন্দুকধারীর উপর সিক্রেট সার্ভিস গুলি চালায়। কর্মকর্তারা একটি AK-47-শৈলীর রাইফেল পাতার মধ্যে একটি দূরবীন দৃশ্য সহ দুটি ব্যাকপ্যাক এবং একটি GoPro ক্যামেরা খুঁজে পান।

এই মাসের শুরুর দিকে, ট্রাম্প সহকারীরা সামরিক বিমান, সাধারণত বসা রাষ্ট্রপতিদের জন্য সংরক্ষিত বিশেষ সাঁজোয়া যান, ডিকয় প্লেন এবং তাদের বাসস্থানের উপর ফ্লাইট বিধিনিষেধ সহ নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর আহ্বান জানিয়েছিলেন।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মালবেরি ব্যাগ থাকা সত্ত্বেও মাইক অ্যাশলির ফ্রেজারের খেলা অব্যাহত রয়েছে

মাইক অ্যাশলে £83m প্রত্যাখ্যান বিড বিলাসবহুল হ্যান্ডব্যাগ প্রস্তুতকারক মালবেরির অধিগ্রহণ এই মাসে তার খুচরা সাম্রাজ্যকে একটি পাবলিকভাবে বাণিজ্য করা কোম্পানিতে আরেকটি অংশীদারিত্ব অর্জন...

স্টেফান জেগার ব্ল্যাক ডেজার্ট চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন

15 আগস্ট, 2024, বৃহস্পতিবার, টেনেসির মেমফিসে TPC সাউথউইন্ডে FedEx সেন্ট জুড চ্যাম্পিয়নশিপের প্রথম দিনে স্টেফান জেগার প্রথম গর্তে টিজ করছেন৷ ব্ল্যাক ডেজার্ট চ্যাম্পিয়নশিপে...

Related Articles

বেইজিং আর্থিক পরিকল্পনা উন্মোচনের পর চীনা স্টক অস্থির

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লিয়াম গ্যালাঘের ভাই নোয়েলের সাথে প্রতিদ্বন্দ্বিতাকে উপহাস করার জন্য ‘SNL’ অভিনেতাদের সমালোচনা করেছেন

লিয়াম গ্যালাঘের আমি “স্যাটারডে নাইট লাইভ”-এ হাসছি না… সাম্প্রতিকতম পর্বে একটি রসিকতার...

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক স্পয়লার: অ্যালেক্সিস তার ভাগ্য আবিষ্কার করে

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক spoilers নিশ্চিত অ্যালেক্সিস ডেভিস তার বিরুদ্ধে অভিযোগ 14-18 অক্টোবর,...

টেলিগ্রাফ চুক্তির অর্থায়ন নিয়ে অগ্রসর আলোচনায় ইফুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...