Home বিনোদন বোন স্ত্রী: কোডি কি রবিনের জরুরি প্রয়োজন শেষ করার জন্য একটি বড় ঝুঁকি নেয়?
বিনোদন

বোন স্ত্রী: কোডি কি রবিনের জরুরি প্রয়োজন শেষ করার জন্য একটি বড় ঝুঁকি নেয়?

Share
Share

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন নিয়ে আসে রবিন ব্রাউনটিএলসি শোতে কয়েকটি শব্দ বলার জন্য প্রচারটি আকস্মিকভাবে থামিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু যদিও তারা রবিনের কানে যাদু শব্দ হতে পারে, ভক্তরা পরামর্শ দেয় যে তারা জাদু থেকে অনেক দূরে।

কোডি দর্শকদের জন্য অগ্নিশিখা জ্বালিয়েছেন, বিশেষ করে তার কথার অর্থ তার বিচ্ছিন্ন সন্তানদের জন্য কী হতে পারে তার পরে। দর্শকরা পরামর্শ দেন যে তিনি তার সন্তানদেরকে আরও দূরে সরিয়ে দেওয়ার ঝুঁকি নিয়ে থাকেন।

বোন স্ত্রী: রবিন ব্রাউন ইন্সটাস কোডি ব্রাউন

বোন স্ত্রী ভক্তরা ভেবেছিলেন রবিন ব্রাউন গত রবিবার একটি শো করেছিলেন যখন তিনি বলেছিলেন যে তিনি সম্মান হারাচ্ছেন কোডি ব্রাউন. তার সন্তানদের সাথে শান্তি স্থাপন করতে তার অক্ষমতার কারণে তার সম্মানের ক্ষতি হয়েছিল। এবং এটি ঠিক করার জন্য তিনি তার একবার-ভাগ করা স্বামীর জরুরী প্রয়োজন দেখান।

বোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

তিনি কেঁদেছিলেন, কান্নাকাটি করেছিলেন এবং তারপরে সমস্ত ধরণের হাতের অঙ্গভঙ্গি এবং মুখের কুঁচকে তার বিন্দুকে বোঝাতে ব্যবহার করেছিলেন। বোন স্ত্রী দর্শকরা পরামর্শ দিয়েছিলেন যে আপনি যদি রবিন ব্রাউনের গল্প না জানেন তবে আপনি মনে করবেন এটি তার কাছে অনেক অর্থ বহন করে যে কোডি তার সন্তানদের সাথে তার ভাঙা সম্পর্ক মেরামত করেছেন।

কিন্তু তারপরে তিনি যা করেছিলেন তা পরামর্শ দেয় যে তার জরুরিতা এতটা জরুরি ছিল না। এমনকি শোয়ের নতুন দর্শকরাও সম্ভবত এটি লক্ষ্য করেছেন। কোডি ব্রাউন জিনিসগুলিকে সঠিক করার জন্য তার স্ত্রীর প্রচারাভিযান থামাতে পারেনি, এমনকি তিনি একটু কঠিন চেষ্টা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সে তার মিনতি বন্ধ করবে না। কিন্তু তারপর পাপা ব্রাউন তার মন পরিবর্তন করেন।

কোডি হঠাৎ করে রবিনের সম্মান ফিরে পায়…

রবিন তাদের সম্পর্ক মেরামত করার জন্য কোডির প্রয়োজনীয়তার সাথে নিরলস ছিল। তিনি তার স্বামীকে বলেছিলেন যে কেবল তিনিই কষ্ট পাচ্ছেন না, এই পরিস্থিতি তাকেও ব্যাপকভাবে প্রভাবিত করছে। তাই তাকে কিছু চেষ্টা করতে হয়েছিল।

তারপর বোন স্ত্রী ভক্তরা দেখেছেন কোডি রবিন ব্রাউনের কাছে কিছু জাদুকরী শব্দ পাস করেছে। তিনি তাকে তাদের সন্তানদের প্রতি সদয় হওয়ার জন্য তার প্রয়োজনীয়তার বিষয়ে কথা বলা থেকে বিরত রাখতে পারেননি। কিন্তু যখন তিনি একটি ভিন্ন দিক থেকে সমস্যাটির সাথে যোগাযোগ করেন তখন এটি পরিবর্তিত হয়।

কোডি রবিনকে বলে যে তিনি বরং তার সাথে আরও ভাল জায়গায় আসতে সময় নেবেন কারণ তাদের সম্পর্ক যা কিছু চলছে তার সাথে ভুগছে। যেন কোডি রবিন ব্রাউনের সম্মান ফিরিয়ে আনতে জাদু কথাগুলো বলেছিল।

বোন স্ত্রী: সুখী স্ত্রী, ধন্যবাদ স্বস্তিপ্রাপ্ত স্বামী

বোন স্ত্রী কোডি যখন রবিনকে তাদের বাচ্চাদের সামনে রেখেছিল তখন ভক্তরা মেজাজকে ব্যাপকভাবে পরিবর্তন করতে দেখেছিল। তিনি বলেছিলেন যে তিনি তার সন্তানদের সাথে তার সম্পর্কের বিষয়ে কাজ করবেন যখন তিনি মনের আরও ভাল ফ্রেমে থাকবেন। কিন্তু, তার প্রথম বাধ্যবাধকতা ছিল রবিনের সাথে তার সম্পর্ককে ট্র্যাকে ফিরিয়ে আনা।

রবিন মুচকি হেসে তাকে ধন্যবাদ জানিয়েছিল, এবং এটি কোডির প্রতি তার শ্রদ্ধাকে পুনরুজ্জীবিত করেছে বলে মনে হচ্ছে। তারপর, বোন স্ত্রী ভক্তরা এই মিথস্ক্রিয়া শুনে হতবাক হয়েছিলেন।

বোন স্ত্রী দর্শকরা পরামর্শ দেয় যে রবিন কোডিকে তার সন্তানদের জীবনে ফিরিয়ে আনার জন্য তার প্রচারণা ত্যাগ করতে ইচ্ছুক ছিল। কিন্তু শুধুমাত্র এই কারণে যে তিনি তাকে প্রথম রাখার অঙ্গভঙ্গি করেছিলেন। এবং… সেই কথোপকথনের হাইলাইট ছিল যখন রবিন ব্রাউন কোডি ব্রাউনকে ধন্যবাদ জানিয়েছিলেন এটি করার জন্য।

বোন স্ত্রী ভক্তরা সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন যে এই বাচ্চারা তাদের বাবাকে বলতে দেখে কেমন অনুভব করবে। টিএলসি সিরিজে এই দৃশ্যগুলি দেখার পরে ভক্তরা বিরক্ত হলেও অবাক হননি।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী গুঞ্জন

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

তরুণ এবং অস্থির স্পয়লার: অড্রা একটি বিপজ্জনক পদক্ষেপ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে অড্রা চার্লস একটি ঝুঁকিপূর্ণ পদক্ষেপ করা যা 14-18 অক্টোবর, 2024 এর সপ্তাহে তাকে কামড় দিতে...

রাজস্ব কমার কারণে 17,000 জন চাকরি কমিয়ে দেবে এবং 777X জেট বিলম্ব করবে বোয়িং

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ বোয়িং প্রায় 17,000 চাকরি কমিয়ে দেবে...

Related Articles

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক স্পয়লার: অ্যালেক্সিস তার ভাগ্য আবিষ্কার করে

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক spoilers নিশ্চিত অ্যালেক্সিস ডেভিস তার বিরুদ্ধে অভিযোগ 14-18 অক্টোবর,...

টেলিগ্রাফ চুক্তির অর্থায়ন নিয়ে অগ্রসর আলোচনায় ইফুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

কার্ডি বি ক্ষতিপূরণ ছাড়াই ব্যক্তিগত জন্মদিনের পার্টি ছুড়ে দিয়েছে, কিন্তু প্রচুর ‘কেক’ সহ

ভিডিও সামগ্রী চালান কার্ডি বিনিশ্চিত করছে তার 32 তম জন্মদিন একটি স্মরণীয়...

Mulberry এর সবচেয়ে বড় শেয়ারহোল্ডার Frasers এর কাছে বিক্রিতে ‘কোন আগ্রহ নেই’

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...