Home বিনোদন জেনারেল হাসপাতাল প্রথম সংস্করণ স্পয়লার: পোর্টিয়া ধরা পড়ে
বিনোদন

জেনারেল হাসপাতাল প্রথম সংস্করণ স্পয়লার: পোর্টিয়া ধরা পড়ে

Share
Share

জেনারেল হাসপাতাল প্রাথমিক সাপ্তাহিক spoilers নিশ্চিত পোর্টিয়া রবিনসন 14-18 অক্টোবর, 2024-এর সপ্তাহে যখন তাকে গ্রেপ্তার করা হয় তখন তিনি সমস্যায় পড়েন জিএইচ ABC সোপ অপেরার সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

জেনারেল হাসপাতাল প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: পোর্টিয়া রবিনসন সমস্যায় রয়েছে

চালু জেনারেল হাসপাতাল পরের সপ্তাহে, পোর্টিয়া রবিনসন সমস্যায় পড়েছেন। সম্প্রতি, ব্র্যাড কুপার বুঝতে পেরেছিলেন যে তিনি তার ল্যাবের ফলাফলগুলি ডাক্তার করেছেন। শীঘ্রই, তিনি একটি সাহসী পদক্ষেপ নেয়। তাই তিনি সম্ভবত পোর্টিয়ার মুখোমুখি হন। এটা অবশ্যই সাহায্য করে না যে সে ব্র্যাডের ফিরে আসার পর থেকে তার প্রতি এতটা কঠিন ছিল।

তারপর সে তাকে নামানোর চেষ্টা করতে পারে। তিনি তার চাকরি এবং মেডিকেল লাইসেন্স হারাতে পারেন এবং আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। পরে, তিনি এবং এলিজাবেথ ওয়েবার বিভ্রান্ত হন। আসলে, পরের সপ্তাহে পোর্টিয়ার জন্য জিনিসগুলি ভাল দেখাচ্ছে না। জেনারেল হাসপাতাল।

জেনারেল হাসপাতাল স্পয়লার: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের)জেনারেল হাসপাতাল স্পয়লার: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের)
জিএইচ | এবিসি

পরের সপ্তাহের জন্য জিএইচ স্পয়লার: অ্যালেক্সিসের জন্য সত্যের মুহূর্ত

পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) মুখোমুখি ব্র্যাড কুপার (প্যারি শেন), অ্যালেক্সিস ডেভিস‘(ন্যান্সি লি গ্রান) ভবিষ্যত নির্ধারিত হয়। এখন যে পিসিপিডির কাছে অ্যালেক্সিস বন্দুক রয়েছে জলে নিক্ষেপ করা হয়মনে হচ্ছে পরের সপ্তাহে সে আবার একজন মুক্ত নারী হবে।

এবং সম্ভবত, ছাড়া সনি করিন্টো (মরিস বেনার্ড) আত্মসমর্পণ করতে হচ্ছে। পরে, স্যাম ম্যাককল (কেলি মোনাকো) সমালোচনামূলক খবর পায়। সুতরাং, তিনি এবং দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) স্বস্তি পেয়েছেন।

এদিকে, ইন জেনারেল হাসপাতাল, ক্রিস্টিনা করিন্থোস ডেভিস (কেট মানসী) এবং মলি ল্যান্সিং ডেভিস (ক্রিস্টেন ভ্যাগানোস) আবার লড়াই করছে। তারপর, ডেক্স হেলার (ইভান হোফার) কাউকে শোনার প্রস্তাব দেয় – সম্ভবত মলি।

অন্যত্র, রিকার্ডো ল্যান্সিং (রিক হার্স্ট) স্তব্ধ কার্টিস অ্যাশফোর্ড (ডনেল টার্নার)। তারপর, রিক একটি নোংরা পদক্ষেপ করে। এছাড়াও, জ্যাকব্রেনান (চার্লস মেসুর) কমিশনারকে কোণঠাসা করে আনা দেবনে (ফিনোলা হিউজ)।

জেনারেল হসপিটাল ফার্স্ট এডিশন স্পয়লারস: জর্ডান ইশাইয়ার কাছাকাছি

এদিকে, ইন জিএইচ, ইশাইয়া গ্যানন (সাওয়ান্দি উইলসন) পোর্ট চার্লসের বাড়িতে নিজেকে তৈরি করছেন। প্রথমত, তিনি এমন একটি পরিস্থিতিতে আছেন যেখানে তিনি কাজ করেন। পরে সাথে ডিনার করেন জর্ডান অ্যাশফোর্ড (তানিশা হার্পার)।

সেখানে অবশ্যই একটি স্ফুলিঙ্গ আছে, এবং আশা করি, তারা একসাথে রোম্যান্স খুঁজে পাবে। অন্যত্র, এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) বিশ্বাস করে টেরি র‍্যান্ডলফ (ক্যাসান্দ্রা জেমস) সম্পর্কে লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন)।

তারপর, লিজ লাকিকে একটি আপডেট দেয়। উপরন্তু, মধ্যে জেনারেল হাসপাতাল, নেড কোয়ার্টারমেইন (ওয়ালি কার্থ) একটি প্রস্তাব উপস্থাপন করে ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন)। এছাড়াও, মাইকেল করিন্থ (চাড ডুয়েল) প্রলোভনের সম্মুখীন হয়।

আরো, ব্রুক লিন কোয়ার্টারমেইন (আমান্ডা সেটন) সঙ্গে মতভেদ রয়েছে ট্রেসি কোয়ার্টারমেইন (জেন এলিয়ট)। এবং পরে, নেড ব্রুক লিনকে কনসোল করে। এদিকে, ট্রেসি সাহায্য করার চেষ্টা করে কোডি বেল (জোশ কেলি)। তাই, সে তাকে তার মনের অংশ দেয়।

পরে, তার মনে পড়ে লরা স্পেন্সার কলিন্স (জিনিয়াস ফ্রান্সিসকো)। জি.এইচ. নাটক এবং অ্যাকশনে উপচে পড়ছে। দেখতে প্রতিদিন টিউন করুন পোর্টিয়া রবিনসন একাই খনন করতে পারে জগাখিচুড়ি সে ABC ফেনা তৈরি.

সব খবর পাবেন সাধারণভাবে হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ কোরিয়া তাদের প্রায় দুই বছর ধরে রাখার পর সুদের হার কমিয়েছে

13 জুলাই, 2022 সালে সিউলে ব্যাঙ্ক অফ কোরিয়া সদর দফতরের সামনে পথচারীরা একটি রাস্তা পার হচ্ছে। কোভিড-19 বিধিনিষেধ সহজ করার কারণে শক্তিশালী খরচ...

প্রাপ্তবয়স্কদের ডায়াপার পরা ট্রাম্পকে নিয়ে ওবামা রসিকতা করেছেন

ভিডিও সামগ্রী চালান MSNBC বারাক ওবামা এটা আসে যখন বেল্ট নীচে যাচ্ছে ডোনাল্ড ট্রাম্প … রসিকতা করে যে তার উত্তরসূরি তার স্যুটের নিচে...

Related Articles

সিস্টার ওয়াইভস: জেনেল এবং ক্রিস্টিন স্ক্রীন টিএলসি-তে যা অনুমোদিত তা দেখে হতবাক

বোন স্ত্রী তারা জেনেল ব্রাউন এবং ক্রিস্টিনা ব্রাউন উললি স্বীকার করুন যে...

TikTok তারকা টেলর রুসো গ্রিগকে ‘সুন্দর’ অন্ত্যেষ্টিক্রিয়ায় শায়িত করা হয়েছিল

টেলর রুসো গ্রিগ – টিকটোক তারকা যিনি গত সপ্তাহে দুঃখজনকভাবে মারা গেছেন...

সাবেক স্কটিশ ফার্স্ট মিনিস্টার অ্যালেক্স স্যালমন্ড ৬৯ বছর বয়সে মারা গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

মলডোভান ওয়াইনারি রাশিয়ান গ্যাস পরিত্যাগ করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...