Home খেলাধুলা নিকিতা কুচেরভের হ্যাটট্রিক লাইটনিংকে হারিকেনকে ছাড়িয়ে গেছে
খেলাধুলা

নিকিতা কুচেরভের হ্যাটট্রিক লাইটনিংকে হারিকেনকে ছাড়িয়ে গেছে

Share
Share

এনএইচএল: টাম্পা বে লাইটনিং বনাম ক্যারোলিনা হারিকেনস11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং গোলটেন্ডার আন্দ্রেই ভাসিলেভস্কি (88) পিএনসি অ্যারেনায় প্রথম পিরিয়ডের সময় ক্যারোলিনা হারিকেনসের রাইট উইঙ্গার আন্দ্রেই স্বেচনিকভের (37) শট প্রচেষ্টা থামিয়ে দেন। বাধ্যতামূলক ক্রেডিট: জেমস গুইলোরি-ইমাগন ইমেজ

নিকিতা কুচেরভ শেষ নয় মিনিটে তিনটি গোল করেন এবং ট্যাম্পা বে লাইটনিং শুক্রবার রাতে রালে, এনসি-তে উভয় দলের জন্য মৌসুমের উদ্বোধনী ম্যাচে ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে 4-1 গোলে জয়লাভ করে।

ব্রেডেন পয়েন্ট ট্যাম্পা বে-এর প্রথম গোলটি করেন, কুচেরভ গোলে সহায়তা করেন। কুচেরভ 16 সেকেন্ড বাকি থাকতে শেষটি সহ দুটি খালি-নেট গোল করেন।

লাইটনিংয়ের প্রথম দুটি গোল পাওয়ার প্লেতে এসেছিল।

আন্দ্রেই ভাসিলেভস্কি লাইটনিংয়ের জন্য 20টি সেভ করেছিলেন, যিনি দ্রুত প্রতিক্রিয়া জানিয়েছিলেন কারণ হারিকেন দুই মিনিটেরও বেশি সময় বাকি থাকতে অতিরিক্ত আক্রমণকারী ব্যবহার করেছিল।

জর্ডান স্টাল হারিকেনসের হয়ে একটি গোল দিয়ে স্কোরিং শুরু করেছিলেন, যারা খেলার বেশিরভাগ সময় স্থির অপরাধ তৈরি করতে সমস্যায় পড়েছিল। ফ্রেডরিক অ্যান্ডারসেন ক্যারোলিনার জালে 19 শট আটকান।

ডান বৃত্তের ওপর থেকে এসেছে কুচেরভের গোল।

অ্যান্ডারসেন ক্যারোলিনার পেনাল্টির আগে অ্যান্থনি সিরেলির পালানো থামিয়ে দেন যা পাওয়ার প্লেতে নেতৃত্ব দেয়।

খেলায় স্টাল 14:32 স্কোর করেছিল, ক্যারোলিনা রুকি উইলিয়াম ক্যারিয়ার একটি অ্যাসিস্টের মাধ্যমে তার প্রথম পয়েন্ট স্কোর করেছিল। হারিকেনগুলির জন্য জর্ডান মার্টিনুকের ব্যাপক পরীক্ষা স্কোরিং স্ট্রীক স্থাপনে সহায়তা করেছিল।

প্রথম পিরিয়ডে শটে লাইটনিং 9-6 এজ ছিল এবং শেষ পর্যন্ত দ্বিতীয় পিরিয়ডে ভেঙ্গে যায়। অতিরিক্ত পুরুষ সুবিধার মাত্র 12 সেকেন্ড পরে পিরিয়ডের 2:33-এ একটি পাওয়ার-প্লে রিস্টারে পয়েন্ট স্কোর করে।

হারিকেনদের বিরুদ্ধে প্রদত্ত তিনটি দ্বিতীয় মেয়াদের পেনাল্টির প্রথমটিতে এটি ঘটেছিল, যারা তৃতীয়টিতে আরেকটি পেনাল্টি বাতিল করতে হয়েছিল।

গেমটি রুকি উইং জ্যাকসন ব্লেকের হারিকেনসের আত্মপ্রকাশকে চিহ্নিত করেছে। ওপেনিং নাইট রোস্টারে তিনিই ছিলেন দলের একমাত্র রকি।

দলগুলোর শনিবার রাতে টাম্পায় একটি পুনঃম্যাচে দেখা হওয়ার কথা ছিল, কিন্তু হারিকেন মিলটন সম্পর্কিত ফ্লোরিডায় চলমান পুনরুদ্ধারের প্রচেষ্টার কারণে খেলাটি স্থগিত করা হয়েছিল। উভয় দলের হোম স্টেট সাম্প্রতিক সপ্তাহগুলিতে হারিকেন পুনরুদ্ধারের সাথে মোকাবিলা করছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চিত্তাকর্ষক হেইসম্যান প্রচারাভিযানে Boise State RB Ashton Jeanty বিল্ডিং

ব্যারি স্যান্ডার্স 1988 সালে হেইসম্যান ট্রফি-জয়ী মৌসুমে একত্রিত হন। আজ অবধি, এটি একটি লিগের নিজস্ব স্থান। 2024 মৌসুমের অর্ধেক পয়েন্টের কাছাকাছি, Boise রাজ্যের...

ডেস অফ আওয়ার লাইভ প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: জেজে ডেভরাক্স সালেমে ফিরে এসেছে!

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে রিপোর্ট জেজে ডেভরাক্স সোপ অপেরার ৬ষ্ঠ সিজনে সালেমে ফিরে আসেন। উত্তরাধিকার চরিত্রটি কয়েক বছর ধরে নিজের...

Related Articles

স্টেফান জেগার ব্ল্যাক ডেজার্ট চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন

15 আগস্ট, 2024, বৃহস্পতিবার, টেনেসির মেমফিসে TPC সাউথউইন্ডে FedEx সেন্ট জুড চ্যাম্পিয়নশিপের...

প্রতিদ্বন্দ্বী স্ট্যাম্পেডারদের বিরুদ্ধে মৌসুমে জয়ের লক্ষ্যে এলকস

জুন 14, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; কমনওয়েলথ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে এডমন্টন এলকস রানিং...

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির নতুন ইনজুরি আপডেটটি দুর্দান্ত নয়

ডিসেম্বর 17, 2023; গ্লেনডেল, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; স্টেট ফার্ম স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের...

49ers RB জর্ডান মেসন (কাঁধ) পরীক্ষা করা হবে

6 অক্টোবর, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লেভির স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের...