Home বিনোদন তরুণ এবং অস্থির স্পয়লার: অড্রা একটি বিপজ্জনক পদক্ষেপ নেয়
বিনোদন

তরুণ এবং অস্থির স্পয়লার: অড্রা একটি বিপজ্জনক পদক্ষেপ নেয়

Share
Share

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে অড্রা চার্লস একটি ঝুঁকিপূর্ণ পদক্ষেপ করা যা 14-18 অক্টোবর, 2024 এর সপ্তাহে তাকে কামড় দিতে পারে Y&R. সর্বশেষ CBS sudsfest স্পয়লার দেখুন।

ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস আর্লি উইকলি স্পয়লার: অড্রা চার্লস ভিক্টর নিউম্যানকে বাসের নিচে ফেলে দেয়

পরের সপ্তাহে, ইন তরুণ এবং অস্থিরঅড্রা চার্লস জ্যাক অ্যাবটের সাথে দেখা করেন জেনোয়া সিটি অ্যাথলেটিক ক্লাব রেস্টুরেন্ট তিনি তাকে বরখাস্ত করার জন্য ভিক্টর নিউম্যানের সাথে ক্ষিপ্ত এবং পুরো জিনিসটি কার্যকর করার জন্য কাইল অ্যাবটের সাথে ক্ষিপ্ত।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: অড্রা চার্লস (জুলেইকা সিলভার)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: অড্রা চার্লস (জুলেইকা সিলভার)
Y&R | সিবিএস

তারপরে সে জ্যাককে বলে যে ভিক্টর পিছনে নীরব বিনিয়োগকারী গ্লিসেড। এবং তিনিই পুরো সময় কাইলের স্ট্রিং টানছেন। অবশ্যই, জ্যাক ভিক্টরের সাথে রাগান্বিত হবে তরুণ এবং অস্থির এবং নিঃসন্দেহে তার মুখোমুখি হবে।

কিন্তু জ্যাকের কাছে তার গোপনীয়তা প্রকাশ করে, অড্রা সম্ভবত ভিক্টরের নতুন শত্রু হয়ে উঠবে। তিনি অবশ্যই প্রতিশোধ নেবেন এবং আপনি একবার তাকে রিপোর্ট করলে ফিরে যেতে হবে না। আসলে, গোঁফ এমন কেউ নয় যে আপনি শত্রু হিসাবে চান।

Y&R উইকলি স্পয়লার: ড্যানিয়েল ইন ট্রাবল

যখন অড্রা চার্লস (জুলেইকা সিলভার) নিজেকে তৈরি করে ভিক্টর নিউম্যান(এরিক ব্রেডেন) এর পরবর্তী লক্ষ্য, জিনিসগুলি আরও খারাপ হয়ে যায় ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদেই)।

পরের সপ্তাহে, সামার নিউম্যান (অ্যালিসন ল্যানিয়ার) তার গোয়েন্দা প্রেমিকের কথা ভয়ে শোনে, চ্যান্সেলর (কনার ফ্লয়েড), তার তদন্ত সম্পর্কে তাকে আপডেট করে।

সে তাকে বলে যে সে ড্যানিয়েলের উপর কিছু বিরক্তিকর প্রমাণ পেয়েছে হেদার স্টিভেনস‘(Vail Bloom) অ্যাপার্টমেন্ট। এবং এই মুহূর্তে তার ভাইয়ের জন্য জিনিসগুলি এতটা ভাল দেখাচ্ছে না।

অবশ্যই, গ্রীষ্ম ড্যানিয়েল ইনকে ভয় পায় তরুণ এবং অস্থির. সে জানে সে হিদারকে হত্যা করেনি। যাইহোক, শ্যারন তাকে সেট আপ করার জন্য একটি দুর্দান্ত কাজ করছে এবং সে অবশ্যই হিদারের মৃত্যুর দায় নিতে পারে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট এডিশন স্পয়লার: ফিলিস বন্ডস উইথ লুসি

অন্যত্র, মধ্যে Y&R, ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড) সঙ্গে পার্কে বসে লুসি রোমালোত্তি (লিলি ব্রুকস ও’ব্রায়েন্ট)। সে জিজ্ঞেস করে যে সে তার দাদীর সম্পর্কে জানতে চায় কারণ তার কাছে কিছু গল্প বলার আছে।

তারপর ওরা দুজনে হঠাৎ করে হাজির হওয়া একজনের দিকে তাকায় তরুণ এবং অস্থির. একটি ভাল সম্ভাবনা আছে যে এটি শ্যারন হবেন যে আসলে সমস্যা সৃষ্টি করবে এবং ফিলিস বিস্ফোরিত হতে পারে।

এবং তিনি খুব ভাল অর্জন করতে পারে শ্যারন নিউম্যান শীঘ্রই আসছে। উপরন্তু, এটি সাবানে তার 30 তম বার্ষিকী উদযাপন করার জন্য ফিলিসের আসন্ন স্বতন্ত্র পর্বের অংশ হতে পারে। Y&R এটা এখন বন্য এবং তীব্র.

জিনোয়া শহরের অনেক নাগরিকের জন্য জিনিসগুলি আর কখনও একই হবে না। দেখতে থাকুন কিভাবে দেখতে ভিক্টর নিউম্যান পাল্টা গুলি করেন সিবিএস দিনের নাটকে অড্রা চার্লস।

সব খবর পাবেন তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কমান্ডার কিংবদন্তি ব্রায়ান মিচেল জেডেন ড্যানিয়েলসের প্রশংসা করেছেন, ‘স্কাই ইজ দ্য লিমিট’

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে জেডেন ড্যানিয়েলস এই বছর এখন পর্যন্ত তার খেলার মাধ্যমে কমান্ডার ফ্যানবেস জয় করেছে… এবং স্পষ্টতই ফ্র্যাঞ্চাইজির সর্বকালের সেরা...

দাম কমানোর পর 2020 সাল থেকে Ikea রাজস্বের প্রথম পতন রেকর্ড করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। Ikea এর কিছু জনপ্রিয় ফার্নিচারের দাম...

Related Articles

রাজস্ব কমার কারণে 17,000 জন চাকরি কমিয়ে দেবে এবং 777X জেট বিলম্ব করবে বোয়িং

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

‘লাভ ইজ ব্লাইন্ড’ তারকা নিক ডোরকা হান্না জিলসের সাথে ব্রেকআপের পরামর্শ দিয়েছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে “ভালোবাসা অন্ধ” এর তারকা নিক ডোরকা ঘটনাক্রমে...

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: এরিক এবং ব্র্যাডি ব্রেইনস্টর্ম সত্য উন্মোচন করতে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে প্রকাশ এরিক ব্র্যাডি এবং তার ভাই,...

সাহসী এবং সুন্দর কি লিয়ামের আবেদনকে অদ্ভুত, অপছন্দনীয় বৈশিষ্ট্যে পরিণত করে?

সাহসী এবং সুন্দর একবার ছিল লিয়াম স্পেনসার রেসিডেন্ট হার্টথ্রব হিসাবে, সিবিএস সাবানে...