Home বিনোদন সাহসী এবং সুন্দর কি লিয়ামের আবেদনকে অদ্ভুত, অপছন্দনীয় বৈশিষ্ট্যে পরিণত করে?
বিনোদন

সাহসী এবং সুন্দর কি লিয়ামের আবেদনকে অদ্ভুত, অপছন্দনীয় বৈশিষ্ট্যে পরিণত করে?

Share
Share

সাহসী এবং সুন্দর একবার ছিল লিয়াম স্পেনসার রেসিডেন্ট হার্টথ্রব হিসাবে, সিবিএস সাবানে তার উপর স্তব্ধ হওয়া মহিলাদের হৃদয় ভেঙেছে। কিন্তু হঠাৎ করেই লিয়ামের উপর দিয়ে ঢল পড়া বন্ধ হয়ে যায় এবং সে হয়ে ওঠে এক নারী-প্রতিরোধী।

মনে হয় হোটেল লিয়ামের রোমান্টিক আবেদন থেকে যা বাকি আছে তা দূর করার পরিকল্পনা করে। এটি তাকে তার বৃত্তের ভিতরে এবং বাইরের মহিলাদের জন্য আপাতত বন্ধ করে দেবে। অথবা অন্তত যতক্ষণ না তারা ওয়াফলারের জন্য একটি উদ্ধার প্রেমের আগ্রহ নিয়ে আসে।

সাহসী এবং সুন্দর: লিয়াম স্পেনসার পশু চুম্বকত্ব থেকে ছিনিয়ে নিয়েছেন

সাহসী এবং সুন্দর স্থাপন করা লিয়াম স্পেনসার (স্কট ক্লিফটন) সাম্প্রতিক কিছু দৃশ্যে যেখানে তার নির্বোধতা আর মহিলাদের কাছে আরাধ্য নয়। মহিলারা, যারা আগে তার কারণে একে অপরের সাথে লড়াই করেছিল, তারা কেবল শেষ দৃশ্যে তাকে সহ্য করেছিল।

এটি বলার সাথে সাথে, তিনি অবশেষে বুঝতে পারেন যে স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) তার প্রতি রোমান্টিকভাবে আগ্রহী নন। তারপরে, তিনি হোপ লোগানের (আন্নিকা নোয়েল) দিকে মনোযোগ দেন। হোটেল ভক্তরা এই চক্রটি পুনরায় চালু না করার জন্য সোপ অপেরাকে অনুরোধ করে।

তবে মনে হচ্ছে আশা এটি যত্ন নেবে। সম্প্রতি, তিনি কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) কে কিছু জাদুকরী শব্দ বলেছিলেন, যা ইঙ্গিত করে যে লিয়াম তার সুযোগে নেই।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
হোটেল | সিবিএস

তিনি কার্টারকে বলেছিলেন যে এমন একজন পুরুষের সাথে দেখা করা খুব ভাল, যার মনে অন্য মহিলা নেই। তারপর, সাহসী এবং সুন্দর মহিলাদের চোখে লিয়ামের খাঁচাকে একটু নাড়া দেয় বলে মনে হচ্ছে।

ফরেস্টার ক্রিয়েশন্সের দুই তরুণী যারা তার সাথে এবং তার ভাই দুপুরের খাবারের জন্য যোগ দিয়েছিল তারা একজন বোকা বৃদ্ধের মতো তার দিকে তাকিয়েছিল। তারপর লিয়াম স্পেনসারের জন্য জোয়ার মোড় নিল।

B&B: লিয়াম ক্র্যাম্পস স্পেন্সার স্টাইল করবে

হোটেল একটি মধ্যাহ্নভোজ নিক্ষেপ যেখানে লিয়াম স্পেন্সার তার দাদা-স্টাইলের কথোপকথনের সাথে দুই সুন্দরী যুবতীকে বিচ্ছিন্ন করে ফেলেছিল। তার মেয়ের এই মহিলাদের ফটোগুলি দেখানোর প্রস্তাব থেকে শুরু করে নির্বোধ ব্লার্ব প্রকাশ করা উইল স্পেনসার (ক্রু মরো), সে তাদের তাড়িয়ে দিল।

তাই উইল স্পেন্সার সম্ভবত এই প্রদর্শনের পরে লিয়ামকে তার উইংম্যান হিসাবে ব্যবহার করার কথা বিবেচনা করবেন না। সাহসী এবং সুন্দর হোপকে প্রলুব্ধ করার চেষ্টা করার মাধ্যমে লিয়াম কেবল তার পথেই নড়বড়ে হন না, তবে তিনি অপরিচিত দুই তরুণীকে প্রভাবিত করতেও ব্যর্থ হন। তাই তারা লিয়াম স্পেন্সারকে বাদ দিতে যাচ্ছে হোটেল খণ্ড তালিকা, অন্তত এখন জন্য?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লোগান এবং স্টেফি ফরেস্টার ওয়াফলারকে ছাড়িয়ে গেছেন

সাহসী এবং সুন্দর এখনও লিয়ামকে একজন মহান বাবার ভূমিকায় রাখে। কিন্তু দুর্ভাগ্যবশত তার জন্য, এটাই একমাত্র টুপি স্টেফি এবং হোপ তাকে আজকাল পরতে দেয়।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
হোটেল | সিবিএস

দেখে মনে হচ্ছে তিনি মেমো পেয়েছেন যে ফিন এবং স্টেফি একটি শক্তি হিসাবে গণনা করা হবে। তাদের আলাদা করার জন্য তার বলার বা করার কিছু নেই। অতএব, আপনার প্রথম পছন্দ একটি বিকল্প নয়.

কিন্তু হোপ লোগান আছে, যিনি আবার তার দ্বিতীয় পছন্দ হিসেবে আবির্ভূত হয়েছেন। তারপরে লিয়াম তার বক্তৃতায় তাদের একসাথে কী ছিল সে সম্পর্কে শুরু করে। কিন্তু হোপ লিয়ামকে সতর্ক করেছে যে অনেক দেরি হয়ে গেছে। সেই জাহাজটি বহুদিন আগে তার পিছনে যাত্রা করেছিল।

B&B: লিয়ামের জন্য বন্ধ দরজা

এই সপ্তাহে হোটেলব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) স্টেফির স্বামীর প্রতি হোপের আবেশের উত্তর হিসাবে লিয়ামকে দেখেন। স্টেফি তার সাথে একমত। সুতরাং, এই দুই মহিলা লিয়াম স্পেনসারকে হোপের ভবিষ্যতের সুখের সম্ভাবনা হিসাবে দেখেন।

কিন্তু পরের সপ্তাহে সাহসী এবং সুন্দর, জিনিস পরিবর্তন ব্রুক এবং স্টেফি বুঝতে পেরেছেন যে হোপ একটি নতুন প্রেমের আগ্রহ, কার্টার অন্বেষণ করার পরিকল্পনা করেছে।

তাই লিয়াম সম্ভবত শীঘ্রই নিজেকে সে যে স্টাড পরতেন তা দেখতে পাবেন সাহসী এবং সুন্দর. হোটেল এটি তার ঐতিহ্যবাহী এবং মূর্খ আচরণগুলিকে তার বৃত্তের মহিলাদের আর আকর্ষণ করে না।

এর অর্থ হল স্পেনসারের একসময়ের চাওয়া-পাওয়া ছেলে তার ভবিষ্যত সম্ভাবনাকে সংকুচিত করছে। স্টেফি দরজা শক্ত করে বন্ধ করে দিল। তাই, সে তার মুখ খোলে এবং গরম এফসি মেয়েদের থেকে দুপুরের খাবারের টেবিলটি নিয়ে যায়।

সুতরাং, হোপ দৃশ্যে তার উদ্দেশ্যগুলিকে স্পষ্ট করে দেয় যেখানে তিনি অতীতের রোমান্টিক উদাহরণ দিয়ে তাকে ফিরে পাওয়ার চেষ্টা করার সময় তাকে মুগ্ধ দেখায়। কিন্তু লোগানের মেয়ে, স্টেফির মতো, সিবিএস সাবান বিক্রি করার জন্য এখন আর বাজারে নেই।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের জন্য স্পয়লার।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ডেট মাই মম’ এপিসোড ‘ক্রিঙ্গিয়েস্ট’ কাস্ট বলেছেন বডি শেমিং আজ কাজ করবে না

“ডেট মাই মম” এর “ভীতিকর” পর্বের কাস্টরা প্রায় 20 বছর পরে আবার একত্রিত হয়েছে, এবং তারা সকলেই একটি বিষয়ে একমত – যদিও তাদের...

বুধবার, 9 অক্টোবর শীর্ষ MLB প্লেঅফ স্পোর্টস বেটিং বাছাই

ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের জন্য ঢিবির উপর অভিজ্ঞ পিচার অ্যালেক্স কোব। (ছবির ক্রেডিট: ডেভিড রিচার্ড, ইমাগন ইমেজ) আমেরিকান লিগ ডিভিশনের উভয় সিরিজই 1-1 এ টাই...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: এরিক এবং ব্র্যাডি ব্রেইনস্টর্ম সত্য উন্মোচন করতে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে প্রকাশ এরিক ব্র্যাডি এবং তার ভাই,...

‘স্টার ওয়ার্স’ ভক্তরা ট্রান্সজেন্ডার স্টর্মট্রুপার চরিত্র নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন

একটি নতুন ‘স্টার ওয়ার’ প্রকল্পে একটি ট্রান্সজেন্ডার চরিত্রকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত তার...

মধ্য বৈরুতে ইসরায়েলি হামলায় ২২ জন নিহত হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি কি কারাগারে যাবেন?

জেনারেল হাসপাতাল সন্দেহজনক ভবিষ্যদ্বাণী সনি করিন্টো এবিসি সোপ অপেরায় একটি বড় সিদ্ধান্ত...