Home খেলাধুলা এনএইচএল রাউন্ডআপ: আনজে কোপিতার তৃতীয়-পিরিয়ডের হ্যাটট্রিক কিংসকে তুলেছে
খেলাধুলা

এনএইচএল রাউন্ডআপ: আনজে কোপিতার তৃতীয়-পিরিয়ডের হ্যাটট্রিক কিংসকে তুলেছে

Share
Share

এনএইচএল: লস অ্যাঞ্জেলেস কিংস x বাফেলো সাবার্সঅক্টোবর 10, 2024; বাফেলো, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস কিংস সেন্টার আনজে কোপিতার (11) কীব্যাঙ্ক সেন্টারে বাফেলো সাবার্সের বিরুদ্ধে তৃতীয় পিরিয়ড গোল করার পর প্রতিক্রিয়া দেখায়। বাধ্যতামূলক ক্রেডিট: Timothy T. Ludwig-Imagn Images

Anze Kopitar একটি তৃতীয়-পিরিয়ড হ্যাটট্রিক রেকর্ড করেছে এবং লস অ্যাঞ্জেলেস কিংস বৃহস্পতিবার রাতে বাফেলো সাবার্সের বিরুদ্ধে 3-1 জয়ের জন্য সমাবেশ করেছে।

লস অ্যাঞ্জেলেস 1-0 পিছিয়ে থাকায়, কপিতার, 37, তৃতীয় পিরিয়ডে 13 সেকেন্ডে স্কোর করেছিলেন। তারপরে, কিংসের ফাইভ-অন-থ্রি পাওয়ার প্লের শেষ সেকেন্ডে, কোপিতার নিচু পয়েন্ট থেকে 1:38 বামে নিয়ন্ত্রণে গোল করেন। কিংসের বিজয়ী মৌসুমের উদ্বোধনী ম্যাচে 42 সেকেন্ড বাকি থাকতেই খালি জালে গোল করেন এই অভিজ্ঞ।

এদিকে, ডার্সি কুয়েম্পার লস অ্যাঞ্জেলেসের হয়ে 32টি সেভ করেছেন, যা প্রথম দুই সময়কালে 27-11 স্কোর করেছিল।

অ্যালেক্স টুচ একটি গোল করেন এবং উক্কো-পেক্কা লুক্কোনেন বাফেলোর জন্য 20টি শট বাঁচিয়েছিলেন, যা গত সপ্তাহে প্রাগে নিউ জার্সি ডেভিলসের বিপক্ষে দুটি হার দেওয়ার পরে আবার পড়েছিল। পাওয়ার প্লেতে Sabers ছিল 0-এর জন্য-5 এবং এই মৌসুমে মোট তিনটি গোল করেছে।

উটাহ 5, দ্বীপবাসী 4 (OT)

ডিলান গুয়েন্থার উটাহ হকি ক্লাবের হয়ে অতিরিক্ত সময়ের 2:18 এ খেলার দ্বিতীয় গোলটি করেন, যেটি এলমন্ট, এনওয়াই-এ দ্বীপবাসীদের পরাজিত করেছিল। প্রতিযোগিতাটি ছিল নিউইয়র্কের সিজন ওপেনার।

গুয়েন্থার স্লটে শন দুরজির কাছ থেকে একটি পাস পান এবং দ্বীপের গোলকিপার সেমিয়ন ভারলামভকে শট করেন, যাকে সতীর্থ নোয়া ডবসন তুলে নিয়েছিলেন। এটি ছিল গুয়েন্থারের দ্বিতীয় টানা দুই গোলের খেলা, যা উটাহের উদ্বোধনী মৌসুম শুরু করতে তাদের টানা দ্বিতীয় জয়ের দিকে নিয়ে যায়।

ম্যাক্সিম সিপ্লাকভ, যিনি মে মাসে রাশিয়ার KHL থেকে যোগদান করেছিলেন, 4-3 নিউইয়র্ক লিড এবং তার প্রথম NHL গোলের জন্য 2:07 বাকি থাকতে স্কোর করেছিলেন।

ব্রুইনস 6, কানাডিয়ান 4

মন্ট্রিয়েলের বিরুদ্ধে জয়ের জন্য টানা চার গোলের ব্যবধানে বোস্টন ২-১ ব্যবধানে জয়লাভ করে, ব্রুইন্সের টানা নবম হোম জয় অর্জন করে।

মার্ক কাস্টেলিক ব্রুইন হিসাবে তার প্রথম জোড়া গোল করেন, যার মধ্যে চার মিনিট বাকি থাকতে একটি গুরুত্বপূর্ণ নিরাপত্তা মার্কার ছিল যা মন্ট্রিলের দুই গোলের সমাবেশকে থামিয়ে দেয়। রবিবার ব্রুইন্সের সাথে আট বছরের, $66 মিলিয়ন এক্সটেনশনে স্বাক্ষর করার পর জেরেমি সোয়াইম্যান তার প্রথম খেলায় 21টি সেভ করেছেন।

মন্ট্রিলের ব্রেন্ডন গ্যালাঘের দুবার এবং কোল কফিল্ড একটি গোল করেন। কেডেন প্রাইমাউ (২৩ সেভ) তার মৌসুমের ওপেনার মিস করেন।

সিনেটর 3, প্যান্থার্স 1

লিনাস উলমার্ক তার অটোয়া অভিষেকে 30টি সেভ করেছিলেন, টিম স্টুটজল দুবার গোল করেছিলেন এবং সেনেটররা ফ্লোরিডা সফরকারীকে পরাজিত করেছিলেন।

সেনাডোরসের হয়ে গোল করেন শেন পিন্টো। বোস্টন ব্রুইন্সের সাথে জুনের একটি বাণিজ্যে প্রাপ্ত উলমার্ক তৃতীয় মেয়াদে 16টি সেভ করেছে।

প্যান্থার্সের হয়ে গোল করেন গুস্তাভ ফরসলিং, যারা চার গেমের রোড ট্রিপ শুরু করেছিল। ডিফেন্ডিং স্ট্যানলি কাপ চ্যাম্পিয়নদের হয়ে সের্গেই বোব্রোভস্কি ২৮টি সেভ করেছেন।

পেঙ্গুইন 6, রেড উইংস 3

ডেট্রয়েটে পিটসবার্গকে জেতাতে সাহায্য করার জন্য অ্যান্থনি বিউভিলিয়ার দুটি গোল করেন, রেড উইংসের সিজন ওপেনারটি নষ্ট করে।

মার্কাস পেটারসন এবং এরিক কার্লসনের প্রত্যেকের একটি করে গোল এবং পেঙ্গুইনদের জন্য একটি সহায়তা ছিল, যারা বুধবার নিউইয়র্ক রেঞ্জার্সের কাছে 6-0 তে সিজন-শুরুতে হোম হেরে আসছিল। জয়ের জন্য জোয়েল ব্লমকভিস্ট ২৯ সেভ করেন।

ডেট্রয়েটের হয়ে অ্যালেক্স ডিব্রিঙ্কেটের দুটি গোল এবং একটি অ্যাসিস্ট ছিল। ক্যাম ট্যালবট প্রতিস্থাপিত হওয়ার আগে ভিলে হুসো ১৪টির মধ্যে ১০টি শট থামান, ১২টি সেভ করেন এবং দুটি গোল করেন।

ম্যাপেল পাতা 4, ডেমনস 2

ডেনিস হিলডেবি তার এনএইচএল অভিষেকে 22টি সেভ করেছিলেন এবং টরন্টো নিউ জার্সিকে নিউয়ার্ক, এনজে-তে পরাজিত করতে প্রথম পিরিয়ডে তিনবার গোল করেছিলেন

ফলাফলটি ডেভিলস কোচ শেলডন কিফের হোম ডেবিউকে নষ্ট করে দেয়, যিনি আগের চার প্লাস সিজনে ম্যাপেল লিফসের কোচ ছিলেন।

জেসপার ব্র্যাট একটি পাওয়ার-প্লে গোল করেছিলেন এবং টিমো মেয়ারও ডেভিলসের হয়ে গোল করেছিলেন, যারা 2018-19 থেকে তাদের প্রথম 3-0-0 শুরু করেছিল। শয়তানরা প্রাগে তাদের প্রথম দুটি গেম বাফেলো সাব্রেসের বিরুদ্ধে জিতেছে।

তারা 4, শিকারী 3

ম্যাসন মার্চমেন্ট ডালাসের চার গোলের দ্বিতীয় সময়কালকে হাইলাইট করার জন্য দুবার গোল করেন, যা উভয় দলের জন্য মৌসুমের উদ্বোধনী ম্যাচে ন্যাশভিলকে পরাজিত করতে সফরকারী স্টারদের শক্তি দেয়।

দ্বিতীয় পিরিয়ডের শুরুতে 19 সেকেন্ড পরে রুপ হিন্টজ একটি গোল করেন এবং লাইনমেট জেসন রবার্টসনের ট্যালি সেট করেন। লোগান স্ট্যানকোভেন তিনটি অ্যাসিস্ট রেকর্ড করেন এবং জেক ওটিঙ্গার স্টারদের হয়ে 33টি সেভ করেন।

দ্য প্রিডেটরস ফিলিপ ফরসবার্গ একটি দ্বিতীয়-পিরিয়ড পাওয়ার-প্লে গোল করে প্রথম খেলোয়াড় হিসেবে টানা নয়টি সিজন-ওপেনিং গেমে পয়েন্ট রেকর্ড করার পর থেকে ভ্যাঙ্কুভার ক্যানাক্স ফরোয়ার্ড হেনরিক সেডিন এবং ড্যানিয়েল সেডিন 2008 সালে এটি করেছিলেন। -09 থেকে 2016-17 .

ওয়াইল্ড 3, ব্লু জ্যাকেট 2

ম্যাট বোল্ডি একটি গোল করেন এবং দুটি অ্যাসিস্ট যোগ করেন কারণ মিনেসোটা সেন্ট পল, মিনেসোটাতে কলম্বাসকে পরাজিত করে উভয় দলের হয়ে ওপেনারে।

জোয়েল এরিকসন এক এবং ম্যাটস জুকারেলোও ওয়াইল্ডের পক্ষে গোল করেছিলেন এবং মার্কাস জোহানসন দুটি অ্যাসিস্ট করেছিলেন। মিনেসোটার গোলরক্ষক ফিলিপ গুস্তাভসন ৩১টি শট সরিয়ে দেন।

ব্লু জ্যাকেটের নেতৃত্বে কেন্ট জনসনের একটি গোল এবং একটি সহায়তা ছিল এবং জ্যাক ওয়েরেনস্কিও গোল করেছিলেন। এলভিস মারজলিকিন্স 26 শটে 23টি সেভ করেছেন। খেলার আগে, ওয়াইল্ড জনি এবং ম্যাথিউ গউড্রেউকে শ্রদ্ধা জানায়, যারা নিউ জার্সিতে তাদের বাইক চালানোর সময় আগস্ট মাসে একজন কথিত মাতাল চালকের দ্বারা নিহত হয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেলেনস্কি আরও সামরিক সাহায্যের সন্ধানে ইউরোপ জুড়ে ভ্রমণ শুরু করেন

নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের পর মার্কিন সামরিক সমর্থনের সম্ভাব্য ঘাটতির প্রত্যাশা করে, ইউক্রেনের রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কি একটি শীর্ষ বৈঠকের সাথে অনুসরণ করবেন যা...

বোইস স্টেটের 17 নম্বর অ্যাশটন জেন্টি হাওয়াইকে পরাজিত করার চেষ্টা করছেন

অক্টোবর 5, 2024; Boise, Idaho, USA; অ্যালবার্টসন স্টেডিয়ামে উটাহ স্টেট অ্যাগিসের বিপক্ষে প্রথমার্ধে জয়ের জন্য অ্যাশটন জেন্টি (2) রানে ফিরে যাচ্ছেন বোইস স্টেট...

Related Articles

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স দেরিতে শুরুর সমালোচনা করেছেন

সেপ্টেম্বর 14, 2024; ফোর্ট কলিন্স, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কলোরাডো বাফেলোস কোচ ডিওন...

17 নভেম্বর WNBA লটারিতে Sparks-এর পক্ষে মতভেদ

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্রিস্টি ওয়ালেস (3), লস অ্যাঞ্জেলেস স্পার্কস ফরোয়ার্ড ক্যামেরন ব্রিঙ্ক...

শেলডন কিফ প্রাক্তন দলের মুখোমুখি হচ্ছেন ডেভিলস হোস্ট ম্যাপেল লিফস

সেপ্টেম্বর 24, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; বেল সেন্টারে মন্ট্রিল কানাডিয়ানদের বিরুদ্ধে খেলার...

সিয়াটেল সিহকস বনাম সান ফ্রান্সিসকো 49ers এর জন্য বৃহস্পতিবার নাইট ফুটবল বেটিং বাছাই এবং প্রপ বেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সান ফ্রান্সিসকো 49ers সিয়াটেল সিহকসের বিরুদ্ধে দুই-গেমের...