Home খেলাধুলা শেলডন কিফ প্রাক্তন দলের মুখোমুখি হচ্ছেন ডেভিলস হোস্ট ম্যাপেল লিফস
খেলাধুলা

শেলডন কিফ প্রাক্তন দলের মুখোমুখি হচ্ছেন ডেভিলস হোস্ট ম্যাপেল লিফস

Share
Share

এনএইচএল: প্রিসিজন-নিউ জার্সি ডেভিলস বনাম মন্ট্রিল কানাডিয়ানসেপ্টেম্বর 24, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; বেল সেন্টারে মন্ট্রিল কানাডিয়ানদের বিরুদ্ধে খেলার তৃতীয় পর্বের আগে নিউ জার্সি ডেভিলস কোচ শেলডন কিফ বেঞ্চে আসেন। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক বোল্টে-ইমাগন ইমেজ

শেলডন কিফ 1967 সাল থেকে দলকে প্রথম স্ট্যানলি কাপ শিরোপা জয়ের প্রয়াসে টরন্টো ম্যাপেল লিফের কোচিংয়ে গত চারটি মৌসুম কাটিয়েছেন।

গত বসন্তে টরন্টো প্লে অফের প্রথম রাউন্ডে পড়ে যাওয়ার কিছুক্ষণ পরে, তিনি কাজের বাইরে ছিলেন। প্রায় তিন সপ্তাহ পরে, নিউ জার্সি ডেভিলরা তাকে একটি হতাশাজনক মরসুম থেকে ফিরে আসতে সাহায্য করতে পারে এই আশায় তাকে স্বাক্ষর করে।

এখনও অবধি, কিফ তার নতুন দলের সাথে একটি ভাল শুরু করেছেন। ডেভিলরা বৃহস্পতিবার রাতে টানা তিনটি জয়ের চেষ্টা করবে যখন তারা নিউয়ার্ক, এনজেতে তাদের হোম ওপেনারে ম্যাপেল লিফসকে হোস্ট করবে।

2019-20 মৌসুমে মাইক ব্যাবকককে 24টি গেমের জন্য প্রতিস্থাপন করার পরে কিফ টরন্টোর সাথে 212-97-40 রেকর্ড পোস্ট করেছেন। ম্যাপেল লিফস 2022-23 পর্যন্ত প্রথম রাউন্ড অতিক্রম করতে পারেনি, এবং মে মাসে বোস্টন ব্রুইন্সের কাছে দলের গেম 7 হারার পরপরই কিফকে বরখাস্ত করা হয়েছিল।

“আমি এমনকি জানি না,” কিফ মঙ্গলবার টরন্টোর দ্য ফ্যান হকি শোতে ম্যাপেল লিফসের সাথে ম্যাচআপটি কম করার প্রয়াসে বলেছিলেন। “লিফস আসছে এবং এটি একটি বড় সুযোগ। আসুন সরাসরি এখানে আসা যাক।”

2018-19 মৌসুমের প্রথম চারটি গেম জেতার পর থেকে ডেভিলরা তাদের প্রথম 3-0-0 সূচনা খুঁজছে এবং গত সপ্তাহান্তে প্রাগে বাফেলো সাবার্সের বিরুদ্ধে দুটি কঠিন পারফরম্যান্স শুরু করেছে। শনিবারের ৩-১ ব্যবধানে জয়ের দ্বিতীয় পর্বে নিউ জার্সি প্রায় চার মিনিট পিছিয়ে ছিল যখন এটি হোম টিম ছিল, এবং নতুন স্বাক্ষরকারী পল কোটারের কাছ থেকে উভয় গেমেই একটি গোল পেয়েছিল, যখন গোলরক্ষক জ্যাকব মার্কস্ট্রম এবং জ্যাক অ্যালেন তারা 47টি সেভ করেছিলেন। .

“আমরা সকলেই জানি যে জয় পাওয়া বিশাল হবে,” নিউ জার্সির অধিনায়ক নিকো হিসিয়ার প্রথমবারের মতো ম্যাপেল লিফসের মুখোমুখি হওয়া কিফ সম্পর্কে বলেছিলেন। “প্রত্যেকেরই অতিরিক্ত অনুপ্রেরণা আছে, নিশ্চিতভাবে, হোম ওপেনারে, আমরা জানি যে সে সেই দলটিকে কিছু সময়ের জন্য কোচ করেছে, তাই আমাদের অবশ্যই সেই খেলার জন্য উত্তেজিত হওয়া উচিত।”

বুধবার রাতে মন্ট্রিল কানাডিয়ানদের কাছে হতাশাজনক 1-0 হারের পর টরন্টো তার প্রাক্তন কোচের মুখোমুখি হয়। নতুন কোচ ক্রেগ বেরুবের অধীনে খেলাটি ছিল লিফসের প্রথম।

গোলটেন্ডার স্যাম মন্টেমবেল্টের বিপক্ষে গোলে ৪৮টি শট নিলেও ম্যাপেল লিফস জয় পেতে পারেনি। নতুন অধিনায়ক অস্টন ম্যাথিউস, মিচ মার্নার এবং জন টাভেরেসের ত্রয়ী গোলে 16টি শট মিলে একটি খেলায় যেখানে ম্যাপেল লিফস কানাডিয়ানদের দ্বারা 25টি শট ব্লক করেছিল।

“আমরা স্কোর করার জন্য যথেষ্ট করেছি এবং নিজেদেরকে আরও ভালো অবস্থানে রাখতে পেরেছি, কিন্তু পাক ঢুকতে পারেনি,” ম্যাথিউস বলেছেন। “গেমটি থেকে আমরা অনেক ভালো জিনিস নিতে পারি। এটি গেম 1। আপনি একটি অলৌকিক শুরু করতে চান এবং প্রথম গেমটি জিততে চান, কিন্তু এমন কিছু আছে যা আমরা তৈরি করতে পারি।”

গোল করতে অক্ষমতার পাশাপাশি, ম্যাপেল লিফস গোলের ক্ষেত্রে কিছু অনিশ্চয়তার সম্মুখীন হয়।

জোসেফ ওল মঙ্গলবার প্রশিক্ষণে কঠোরতার অভিযোগ করার পরে শরীরের নীচের আঘাতের সাথে শুরু করতে পারেননি। অ্যান্টনি স্টলার্জ 26টি সেভ করেছেন, এবং ডেনিস হিলডেবি বৃহস্পতিবার তার এনএইচএল অভিষেক ঘটাতে পারে যখন ওলকে প্রতিস্থাপন করার জন্য জরুরি ভিত্তিতে ডাকা হয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি প্রতারণার জন্য চ্যানেলের মুখোমুখি

আমাদের জীবনের দিনগুলো spoilers এই প্রকাশ জনি ডিমেরা মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত চ্যানেল ডুপ্রি তার অবিশ্বাসের জন্য। তবে স্বামীর সঙ্গে প্রতারণা করেননি নতুন...

শ্রম ব্যবসার চাপের পরে শ্রমিক সুরক্ষা পরিকল্পনাকে নরম করে

সংস্থাগুলিকে 9 মাস পর্যন্ত কর্মীদের পরীক্ষায় রাখার অনুমতি দেওয়ার যুক্তি গ্রহণ করার পরে মন্ত্রীরা ইউনিয়ন প্রতিক্রিয়ার জন্য প্রস্তুত Source link

Related Articles

সিয়াটেল সিহকস বনাম সান ফ্রান্সিসকো 49ers এর জন্য বৃহস্পতিবার নাইট ফুটবল বেটিং বাছাই এবং প্রপ বেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সান ফ্রান্সিসকো 49ers সিয়াটেল সিহকসের বিরুদ্ধে দুই-গেমের...

চিত্তাকর্ষক হেইসম্যান প্রচারাভিযানে Boise State RB Ashton Jeanty বিল্ডিং

ব্যারি স্যান্ডার্স 1988 সালে হেইসম্যান ট্রফি-জয়ী মৌসুমে একত্রিত হন। আজ অবধি, এটি...

স্টীলার্সের বিরুদ্ধে অপরাধ সৃষ্টি করতে রেইডাররা QB পরিবর্তন করে

সেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোয়ার্টারব্যাক আইডান...

ডজার্সের পাওয়ার ডিসপ্লে প্যাড্রেসকে থামিয়ে দেয় এবং NLDS গেম 5 এ পাঠায়

অক্টোবর 9, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্সের শর্টস্টপ...