Home বিনোদন বোনের স্ত্রী: রবিনের ডেড অফারটি একটি উদ্ভট টাইমস্ট্যাম্পে আসে
বিনোদন

বোনের স্ত্রী: রবিনের ডেড অফারটি একটি উদ্ভট টাইমস্ট্যাম্পে আসে

Share
Share

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন এই টিএলসি সিরিজের সর্বশেষ পর্বে তারা যা দেখেছে তাতে ভক্তদের ক্ষুব্ধ করে এমন দৃশ্যে লাল পতাকাগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। ভক্তরা মনে করেন শো তাদের বিভ্রান্ত করার চেষ্টা করেছিল এবং রবিন সম্পর্কে কিছু দর্শকদের জন্য এটি সমর্থনকারী প্রমাণ সরবরাহ করেছিল।

বোনের স্ত্রী: রবিন ব্রাউন এবং কোডি ব্রাউনের বিচ্ছিন্ন দৃশ্য?

রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন দুই বছর আগে সিজন 19 শুট করা হয়েছে। কিন্তু ভক্তদের কাছে এটা খুবই সুস্পষ্ট ছিল যে শোটি শেষ কয়েক পর্বের কিছু অংশের চিত্রায়ন করেছে অনেক বেশি সম্প্রতি।

দর্শকরাও ভেবেছিলেন যে এই দৃশ্যগুলি সম্ভবত গ্যারিসন ব্রাউনের মৃত্যুর পরে চিত্রায়িত হয়েছিল এবং এডিট করা হয়েছিল বোন স্ত্রী গত সপ্তাহে প্রচারিত পর্ব এছাড়াও, এক পর্যায়ে, এটি প্রদর্শিত হয় যে কোডি এই দৃশ্যগুলির একটিতে গ্যারিসনকে উল্লেখ করেছিলেন।

বোন স্ত্রী: রবিন ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

একজন ভক্ত পরামর্শ দিয়েছিলেন, “রবিনের সাথে এই লড়াইয়ে কোডিকে ‘তাকে ডাকতে’ (তার নাম দেওয়া উচিত নয়) উত্সাহিত করার ভাষাটি অত্যন্ত সন্দেহজনক।” এই ভক্ত অনুমান করেছিলেন যে এটি প্রয়াত গ্যারিসন ব্রাউন সম্পর্কে। মন্তব্যটি অব্যাহত রয়েছে: “কোন সন্দেহ নেই যে তারা তাদের অনুপস্থিত ভূমিকাটি পুনরায় লেখার চেষ্টা করছে কারণ এটি গ্যারিসনের হতাশার সাথে সম্পর্কিত।”

দর্শকরাও বিশ্বাস করেন যে তারা রবিবার রাতের এপিসোডে রবিন এবং কোডির মধ্যে কিছু ভারী অভিনয় দেখেছেন। এবং তারা মনে করে গ্যারিসন ব্রাউনের মৃত্যুর পর তাদের দুজনের চাপ কিছুটা কমানো। এটি বিশেষত কারণ রিপোর্টগুলি ইঙ্গিত দেয় যে রবিন ব্রাউন মাইকেলটি ব্রাউন প্যাড্রনের অন্ত্যেষ্টিক্রিয়ায় কিছু করেছিলেন যাতে তিনি তার দিকে ফিরে যান।

কোডি এবং রবিন টাইম ওয়ার্প…

যদিও মনে হচ্ছে বোন স্ত্রী চেষ্টা করা হয়েছে, কিছু জিনিস আছে যা আপনি লুকাতে পারবেন না। বলা হচ্ছে, ভক্তরা পরামর্শ দিচ্ছেন যে এই রিয়েলিটি শো-এর প্রচেষ্টা শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছে।

যদিও এপিসোডগুলি প্রায় দুই বছর আগে চিত্রায়িত করা হয়েছিল, আজ তাদের ইন্টারঅ্যাক্ট করার ক্লিপগুলি একে অপরের সাথে জড়িত বলে মনে হচ্ছে। টাইম ওয়ার্পের সবচেয়ে নির্লজ্জ ভিজ্যুয়ালগুলির মধ্যে একটি হল শিশু। থ্যাঙ্কসগিভিং ডিনারে রবিনের সবচেয়ে ছোট দুটি শিশুকে খেলার রাতে তাদের চেয়ে অনেক কম বয়সী দেখায়।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউনবোনের স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন - অরোরা ব্রাউন - ব্রেনা ব্রাউন -সলোমন ব্রাউন - আরিয়েলা ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

উপরে দেখা উপরের এবং নীচের ফটোগুলির তুলনা করার সময় আরিয়েলা ব্রাউন এবং সলোমন ব্রাউনের মধ্যে বয়সের পার্থক্য চিহ্নিত করা সহজ। উভয় দৃশ্য একই পর্বে হাজির.

প্রায় দুই বছর কেটে গেছে, কিন্তু অনুষ্ঠানটি এই দৃশ্যগুলিকে এমনভাবে উন্মোচন করে যেন সময় কাটেনি। কিন্তু আপনি বার্ধক্য প্রক্রিয়া পরিবর্তন করতে পারবেন না, এবং এই চিন্তা অবিলম্বে ভক্তদের জন্য উদ্ভূত হয়।

এখনও, যে শুধুমাত্র জিনিস ছিল না যে সময়ের সাথে অগ্রগতি, তৈরি বোন স্ত্রী ভক্তরা মনোযোগ দিন। কিন্তু পরের লাল পতাকা দর্শকদের কাছ থেকে কিছু হাসির উদ্রেক করেছিল।

বোন স্ত্রী: ভ্রু দিয়ে হিস্টেরিক্যাল ডেটিং…

অনেক বোন স্ত্রী অনুরাগীরা ইঙ্গিত দিয়েছেন যে তারা কোডি ব্রাউন, রবিন ব্রাউন এবং টিএলসি এপিসোডগুলিতে নতুন ফুটেজ সন্নিবেশ করতে দেখে ভয় পেয়েছিলেন। তারা বিশ্বাস করে যে তারা এটি করেছে, তাই ফলাফল দম্পতির জন্য ভাল হবে। তবে অন্তত একটি জিনিস ভক্তদের হাসিয়েছে।

এই কৌতুক স্পর্শ তারা রবিন ব্রাউনের মুখে যা দেখেছিল তার সাথে সম্পর্কিত ছিল। অনুষ্ঠানের দর্শকরা রবিনের ভ্রুর উপর ভিত্তি করে কিছু দৃশ্যের একটি টাইমলাইন রেখেছেন।

এক বোন স্ত্রী ফ্যান লিখেছেন, “আমি ভালোবাসি যে আমরা রবিনের একটি শ্যুটের সাথে ডেটিং করছি তার ভ্রুতে বছরের পর বছর ধরে ভ্রমণের উপর ভিত্তি করে। আপনি যে ফুটেজ ডেট করতে পারেন তা অবিশ্বাস্য।” বোন স্ত্রী ভক্তরা এই মজার খুঁজে পেয়েছেন।

তবুও, অন্যরা রবিন ব্রাউনকে তার অভিনয় দক্ষতার জন্য কম রেটিং দিয়েছে। তারা পরামর্শ দিয়েছিল যে তার কথাগুলি লেখার মতো শোনাচ্ছে যখন সে তার স্বামীকে তাদের সন্তানদের ডাকতে অনুরোধ করেছিল।

সাথে সাথে রবিনের ভ্রু টাইমলাইনে দিল বোন স্ত্রী দর্শকদের ভাল হাসি ছিল, ভক্তরা আরও গুরুতর বিষয়গুলিতে চলে গেছে। কিছু অনুরাগী পরামর্শ দিয়েছেন যে একটি পিআর ফার্ম রবিন এবং তার স্বামী পূর্বে ভাগ করা কিছু নেতিবাচকতা দূর করতে বর্ণনাটি পরিবর্তন করে।

একজন ভক্ত লিখেছেন: “কোডি যেভাবে নির্দিষ্ট বাক্যাংশগুলি পুনরাবৃত্তি করেছিল। “আমি এমন একটি অপরাধের জন্য শাস্তি পাচ্ছি যা আমি করিনি” এবং “আমি একমাত্র দোষী যা তাদের মাকে ভালবাসি না।” এর পরে, ফ্যান হাইলাইট করে: “এই সমস্তটির বাস্তব পরিস্থিতির সাথে শূন্য প্রাসঙ্গিকতা রয়েছে। এটি একটি খারাপ পিআর ফার্মের মেসেজিং সম্পর্কে চিৎকার করে যা বর্ণনাটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে।”

সুতরাং, দ বোন স্ত্রী ভক্তরা মনে করেন রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন তাদের রিয়েলিটি শো-এর 19 তম সিজনের জন্য প্রচুর মহড়া দিয়েছেন। এবং এখন তারা মনে করে যে তারা একটি TLC স্ক্রিপ্টেড কমেডি বেশি দেখে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউজিল্যান্ডের কেন্দ্রীয় ব্যাংক টানা দ্বিতীয় হারে 50 বেসিস পয়েন্ট কমিয়েছে

3 জুলাই, 2017-এ নিউজিল্যান্ডের ডাউনটাউন ওয়েলিংটনে অবস্থিত নিউজিল্যান্ডের রিজার্ভ ব্যাঙ্কের প্রধান প্রবেশদ্বারে একজন নিরাপত্তারক্ষী দাঁড়িয়ে আছে। ডেভিড গ্রে | রয়টার্স নিউজিল্যান্ডের কেন্দ্রীয় ব্যাংক...

জোশ ফ্ল্যাগ চার্লি পুথের $14 মিলিয়ন বেভারলি হিলস এস্টেট সুরক্ষিত করছে

জোশ ফ্ল্যাগ তার ক্রমবর্ধমান রিয়েল এস্টেট পোর্টফোলিওতে একটি নতুন সম্পত্তি যোগ করার কাছাকাছি… TMZ শিখেছে এটি অর্জনের কাছাকাছি চার্লি পুথ$14 মিলিয়ন বেভারলি হিলস...

Related Articles

ডেস অফ আওয়ার লাইভ প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: জেজে ডেভরাক্স সালেমে ফিরে এসেছে!

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে রিপোর্ট জেজে ডেভরাক্স সোপ অপেরার...

কমান্ডার কিংবদন্তি ব্রায়ান মিচেল জেডেন ড্যানিয়েলসের প্রশংসা করেছেন, ‘স্কাই ইজ দ্য লিমিট’

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে জেডেন ড্যানিয়েলস এই বছর এখন পর্যন্ত তার...

দাম কমানোর পর 2020 সাল থেকে Ikea রাজস্বের প্রথম পতন রেকর্ড করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: বোজো তাদের প্রথম ডেটের আগে ভাঞ্জার কল উপেক্ষা করে

বোজো উপেক্ষা ভাঞ্জাআপনার প্রথম সাক্ষাতের আগে ফোন কল 90 দিনের বাগদত্তা: 90...