Home খেলাধুলা বুধবার, 9 অক্টোবর শীর্ষ MLB প্লেঅফ স্পোর্টস বেটিং বাছাই
খেলাধুলা

বুধবার, 9 অক্টোবর শীর্ষ MLB প্লেঅফ স্পোর্টস বেটিং বাছাই

Share
Share

ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের জন্য ঢিবির উপর অভিজ্ঞ পিচার অ্যালেক্স কোব। (ছবির ক্রেডিট: ডেভিড রিচার্ড, ইমাগন ইমেজ)ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের জন্য ঢিবির উপর অভিজ্ঞ পিচার অ্যালেক্স কোব। (ছবির ক্রেডিট: ডেভিড রিচার্ড, ইমাগন ইমেজ)

আমেরিকান লিগ ডিভিশনের উভয় সিরিজই 1-1 এ টাই হয়েছে, এবং বুধবার দুই আন্ডারডগ প্রথম স্থানের দলগুলির বাড়িতে না ফিরে খেলা বন্ধ করার সুযোগ পেয়েছে।

এটা আবার ঘটলে, মেজর লিগ বেসবল প্লে অফ ফরম্যাট সম্পর্কে কিছু করতে হবে। কিছু কারণে, আন্ডারডগরা এই ফর্ম্যাটের সবচেয়ে বেশি ব্যবহার করছে বলে মনে হচ্ছে। গত বছর, চারটি ওয়াইল্ড কার্ড বিজয়ীর মধ্যে তিনটি উচ্চতর বীজ বাদ দিয়েছিল এবং বিশ্ব সিরিজে দুটি দল মিলেছে যেগুলি পুরানো নিয়মের অধীনে প্রবেশ করবে না।

কিন্তু সেই সম্ভাবনা থেকে আমরা এখনও অনেক দূরে। আপাতত, এখানে 9ই অক্টোবরের জন্য বোর্ডের সেরা বাজি রয়েছে৷

ক্লিভল্যান্ড গার্ডিয়ানস বনাম ডেট্রয়েট টাইগার্স

এখানেই টাইগারদের দুর্দান্ত চলমান খেলা বাস্তবতার সাথে ধাক্কা খায় যে, তারিক স্কুবালের বাইরে, ডেট্রয়েটের অন্য কোন পিচিং বিকল্প নেই। টাইগাররা এখানে আসার জন্য দুর্দান্ত পারফরম্যান্স করেছে, কিন্তু তাদের কাছে আরও তিনটি খেলার চেষ্টা করার জন্য শুধুমাত্র একটি টেক্কা এবং একটি দুর্দান্ত বুলপেন রয়েছে।

এটি ক্লিভল্যান্ডের বিপক্ষে যথেষ্ট হবে না। দ্য গার্ডিয়ানরা সবসময় ডেট্রয়েটের জন্য সবচেয়ে খারাপ সম্ভাব্য ম্যাচ আপ হয়েছে কারণ ক্লিভল্যান্ড ঠিক একইভাবে খেলতে পছন্দ করে। থাকবে টাইগারদের Skubal এবং Reese Olson ছাড়াও সমস্ত কলস উপলব্ধকিন্তু অভিভাবকরা অ্যালেক্স কোবের সাথে যাওয়ার পরিকল্পনা করছে, যিনি মৌসুমের শেষ দুই ম্যাচে ভালো দেখাচ্ছিলেন।

কোব ক্লিভল্যান্ড থেকে ভালভাবে পিচ করতে পারেনি, তবে সে রাস্তায় শুধুমাত্র একটি সূচনা করেছিল এবং সেটি ছিল মিনেসোটায়। ডেট্রয়েট টুইনস’ টার্গেট ফিল্ডের তুলনায় অনেক বেশি পিচার-বান্ধব, যা মৌসুমের দ্বিতীয়ার্ধে টাইগারদের ফিরে আসার অন্যতম কারণ। ডেট্রয়েটের বুলপেন কমেরিকা পার্ক এবং এর প্রশস্ত মাত্রার জন্য তৈরি করা হয়েছিল, কিন্তু ক্লিভল্যান্ডের বুলপেনের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

ডেট্রয়েট শেষবার সিরিজটি সমান করতে পারে, তবে এর অর্থ এই নয় যে টাইগাররা ক্লিভল্যান্ডের পিচিং সমাধান করেছে। দ্য গার্ডিয়ানস ’18-এ 17টি স্কোরহীন ফ্রেম তৈরি করেছে, এবং তাদের বুলপেন আরও সতেজ দেখাচ্ছে, বেশ কয়েকটি স্টার্টার থাকার কারণে তারা পাঁচ বা তার বেশি ইনিংসের জন্য নির্ভর করতে পারে।

গার্ডিয়ানস মানি লাইন (-110 BetMGM এ)

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখনই আবেদন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম কানসাস সিটি রয়্যালস

ক্লার্ক শ্মিটের পোস্ট সিজন নম্বর, সীমিত হলেও, আত্মবিশ্বাসকে অনুপ্রাণিত করে না। দ ইয়াঙ্কিজ গেম 3 স্টার্টার 2022-পরবর্তী মৌসুমে তিনটি ত্রাণ উপস্থিতি করেছে এবং দুটি ক্ষতি এবং একটি ব্লো সেভ সহ 11.57 ERA রেকর্ড করেছে। এবং এটি বিশেষত্বে নতুন এবং সেই স্তরে পিচ করতে শেখার জন্য তাকে দায়ী করা যায় না; 2022 সালে তার একটি শক্তিশালী নিয়মিত মৌসুম ছিল।

এই বছর, শ্মিট 2022-এর তুলনায় একটু তীক্ষ্ণ ছিল, কিন্তু ঘুষি ছাড়াই কিছু দলের মুখোমুখি হওয়ার সুবিধাও ছিল তার। কানসাস সিটি ঠিক তার আঘাতের মাধ্যমে বিশ্বকে আগুনে পুড়িয়ে দেয়নি, তবে রয়্যালরা বিশ্বাস করে যে সেথ লুগোতে তাদের সেরা স্টার্টার রয়েছে।

রয়্যালস পিচার্স একটি সংগ্রামী নিউ ইয়র্ক লাইনআপে আনন্দিত যেটি প্রথম দুটি গেমে স্কোরিং পজিশনে রানারদের সাথে 3-এর জন্য-19-এ চলে গেছে। অ্যারন বিচারক 2022 ALCS এর মাধ্যমে তার শেষ ছয়টি প্লেঅফ গেমে 2-এর জন্য-23, এবং জিয়ানকার্লো স্ট্যান্টন এই সিরিজটি 8-এর জন্য 1-এ শুরু করেছেন।

আরও কি, ALDS এর সময়সূচী এমনভাবে ভেঙ্গে পড়ে যে রয়্যালসরা গেম 5 এ উঠলে কোল রাগানসকে স্বাভাবিক বিশ্রামে দুটি গেম পিচ করতে দেয়। এখানে জয় নিশ্চিত করবে যে কানসাস সিটি রাগানদের গেম 5-এ থাকার চেয়ে খারাপ কিছু করতে পারবে না। ক্লিভল্যান্ড বা ডেট্রয়েটের বিরুদ্ধে ALCS-এর নিউইয়র্ক বা গেম 1। হোম টিমের জন্য এটা একটা চমৎকার বাড়তি প্রণোদনা।

রয়্যালস মানি লাইন (-102 ফ্যানডুয়েলে)

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখনই আবেদন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী গ্যালান্ট ওয়াশিংটন সফর স্থগিত করেছেন

ফেডারেল রিজার্ভ কর্মকর্তারা অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি সম্পর্কে পরে কথা বলবেন বলে আশা করা হচ্ছে, যখন জো বিডেন প্রচারণার পথে থাকবেন। ফেডস্পিক: বেশ কিছু ফেডারেল...

সাম্প্রতিক পুনরুদ্ধার বিরাম লাগে বলে দাম কমে যায়

মঙ্গলবার অপরিশোধিত তেলের ফিউচার 3% এরও বেশি কমেছে কারণ ক্রমবর্ধমান ভূ-রাজনৈতিক ঝুঁকির কারণে সমাবেশটি বন্ধ হয়ে গেছে কারণ বাজার আশা করছে ইসরাইল ইরানের...

Related Articles

ডজার্সের পাওয়ার ডিসপ্লে প্যাড্রেসকে থামিয়ে দেয় এবং NLDS গেম 5 এ পাঠায়

অক্টোবর 9, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্সের শর্টস্টপ...

বোইস স্টেটের 17 নম্বর অ্যাশটন জেন্টি হাওয়াইকে পরাজিত করার চেষ্টা করছেন

অক্টোবর 5, 2024; Boise, Idaho, USA; অ্যালবার্টসন স্টেডিয়ামে উটাহ স্টেট অ্যাগিসের বিপক্ষে...

বিল বেলিচিক ওয়াচ লিস্ট: জেটগুলি কেবল সেই দল নয় যেগুলির প্রশিক্ষণ আপগ্রেডের প্রয়োজন৷

বিল বেলিচিক 2025 NFL মরসুমের জন্য উচ্চ চাহিদা হতে পারে। ছবির ক্রেডিট:...

রিজার্জেন্ট ভ্যান্ডারবিল্ট কেনটাকির জন্য একটি কঠিন পরীক্ষা উপস্থাপন করে

অক্টোবর 5, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ফার্স্টব্যাঙ্ক স্টেডিয়ামে প্রথমার্ধে আলাবামা ক্রিমসন...