Home বিনোদন সাহসী এবং সুন্দর: টেলরের রোগ নির্ণয়ের চারপাশে ব্রুক টিপটোস
বিনোদন

সাহসী এবং সুন্দর: টেলরের রোগ নির্ণয়ের চারপাশে ব্রুক টিপটোস

Share
Share

সাহসী এবং সুন্দর spoilers পরামর্শ ব্রুক লোগান দেখুন টেলর হেইস‘ভাঙ্গা হার্ট সিন্ড্রোম একটি চালনা হিসাবে, কিন্তু হালকাভাবে এই সপ্তাহে CBS সাবান এই চিন্তা অনুসরণ করে. রিজ ফরেস্টার তার প্রাক্তন রোগ নির্ণয়ের সাথে জড়িত, টেলরকে তার চিকিত্সার মাধ্যমে সহায়তা করার পরিকল্পনা নিয়ে। কিন্তু এটি ব্রুককে বিরক্ত করে বলে মনে হচ্ছে।

সাহসী এবং সুন্দর: ব্রুক লোগান টেলর হেইসের রোগ নির্ণয় কিনবেন না?

সাহসী এবং সুন্দর আমি ছিল ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) একটি কথোপকথনে অংশ নেয় যা তাকে প্রশ্ন রেখে যায়। রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) এবং লি ফিনেগান (নাওমি মাতসুদা) টেলরের স্বাস্থ্য সমস্যা নিয়ে আলোচনা করেছেন, যা তিনি ব্যক্তিগত থাকার জন্য জোর দিয়েছিলেন।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুডিগ) - ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুডিগ) - ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং)
হোটেল | সিবিএস

কিন্তু ব্রুক সম্ভবত কথোপকথনের শেষ শোনার পরে হাল ছাড়বেন না। তাই তিনি সম্ভবত রিজ এবং লি এর বাইরে প্রথম জানতে পারেন যে টেলর হেইস (রেবেকা বুডিগ) একটি সম্ভাব্য মারাত্মক হার্টব্রেক ভোগ করে। যাইহোক, এটা মনে হয় যে ব্রুকের একটি কঠিন সময় ছিল যখন তিনি আবিষ্কার করেন যে রিজ এই রোগের ভিত্তি।

B&B কি ব্রুক এবং টেলরের জন্য তাদের শত্রুতা বা বন্ধুত্ব পুনরায় শুরু করার পথ তৈরি করে?

হোটেল এটি ব্রুক লোগান এবং টেলর হেইসের জন্য শীঘ্রই এই রোগ নির্ণয়ের সাথে আবার প্রতিদ্বন্দ্বী হওয়ার মঞ্চ তৈরি করেছে। প্রথমে মনে হয়েছিল তারা বন্ধুত্ব খুঁজছে। উভয় মহিলাই অতীতকে কবর দিতে এবং বন্ধু হওয়ার দিকে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

কিন্তু বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) ব্রুকের সাথে তার সাম্প্রতিক সফরের সময় রিজ এবং টেলরের দৃষ্টিভঙ্গি দিয়ে তার মাথা পূর্ণ করেছিলেন। তাই যখন তিনি আবিষ্কার করেন যে কীভাবে রিজের প্রতি টেলরের ভালবাসা তাকে হত্যা করছে, তখন জিনিসগুলি ব্যাপকভাবে পরিবর্তিত হতে পারে।

সাহসী এবং সুন্দর ব্রুক লোগান থাকতে পারে যাই হোক এই এক. সে সম্ভবত প্রথমে বিশ্বাস করবে না। কিন্তু তিনি যখন এই বৈধ নির্ণয়ের বিষয়ে জানতে পারবেন তখন তিনি তার প্রতিদ্বন্দ্বীকে সমর্থন করতে পারবেন। কিন্তু এটি সম্ভবত সে দিতে ইচ্ছুক তার চেয়ে বেশি বোঝায়।

একবার স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) তার মায়ের অসুস্থতার কথা জানতে পারলে, তিনি রিজকে এড়িয়ে ব্রুক ছেড়ে টেলরের সাথে থাকবেন। সুতরাং এটি লোগান বনাম লোগান পরিবারের আরেকটি অধ্যায় শুরু করতে পারে। ফরেস্টার।

সাহসী এবং সুন্দর – জঘন্য বা একই রকম?

সাহসী এবং সুন্দর টেলর হেইস তার ভাঙ্গা হার্ট সিন্ড্রোম নির্ণয়ের সাথে বিব্রত। কিন্তু এর অর্থ এই নয় যে তিনি যদি এটিকে রিজে ফেরার সম্ভাব্য টিকিট বিবেচনা করেন তবে তিনি তার মন পরিবর্তন করবেন না।

হোটেল ভক্তরা দেখেছিলেন যে রিজ এবং ব্রুকের মধ্যে চুম্বন টেলরের সাথে কী হয়েছিল, সে অজ্ঞান হয়ে গিয়েছিল। তাই রিজের সাথে তার খারাপ সম্পর্ক আছে বলাটা সম্ভবত একটা ছোটখাট কথা। সাবান এটি উভয় দিকে নিতে পারে। ব্রুক সবাইকে চমকে দিতে পারে এবং সরে যেতে পারে যাতে টেলর তার নিরাময় পেতে পারে – রিজ।

তবে এটি একটি বা দুটি পর্বের শক মান অফার করতে পারে, এটি দ্রুত পুরানো হয়ে যাবে। তবুও, এই দুই মহিলাকে একে অপরের বিরুদ্ধে দাঁড় করানো, ভাল, এটি অনেকবার করা হয়েছে। তাই ঠিক কোথায় বলা নেই সাহসী এবং সুন্দর টেলর হেইস এবং ব্রুক লোগানকে পরের রাউন্ডে নিয়ে যান।

কিন্তু স্পয়লাররা পরামর্শ দেয় যে ব্রুক লোগান সাবধানে চলাফেরা করে যখন সে প্রথম টেলরের ভাঙ্গা হার্ট সিন্ড্রোমের খবর শুনে। তিনি প্রথমে ভাবতে পারেন যে এটি রিজকে তার কাছ থেকে দূরে সরিয়ে নেওয়ার একটি চক্রান্ত। কিন্তু তা না হলেও, এটি এমনভাবে ঘটতে পারে যখন টেলর হেইস সিবিএস সোপ অপেরায় তার জীবনের ভালবাসার সাথে এই রোগটি তার জন্য খোলার বিকল্পগুলি দেখেন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী গ্যালান্ট ওয়াশিংটন সফর স্থগিত করেছেন

ফেডারেল রিজার্ভ কর্মকর্তারা অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি সম্পর্কে পরে কথা বলবেন বলে আশা করা হচ্ছে, যখন জো বিডেন প্রচারণার পথে থাকবেন। ফেডস্পিক: বেশ কিছু ফেডারেল...

সাম্প্রতিক পুনরুদ্ধার বিরাম লাগে বলে দাম কমে যায়

মঙ্গলবার অপরিশোধিত তেলের ফিউচার 3% এরও বেশি কমেছে কারণ ক্রমবর্ধমান ভূ-রাজনৈতিক ঝুঁকির কারণে সমাবেশটি বন্ধ হয়ে গেছে কারণ বাজার আশা করছে ইসরাইল ইরানের...

Related Articles

90 দিনের বাগদত্তা: বোজো তাদের প্রথম ডেটের আগে ভাঞ্জার কল উপেক্ষা করে

বোজো উপেক্ষা ভাঞ্জাআপনার প্রথম সাক্ষাতের আগে ফোন কল 90 দিনের বাগদত্তা: 90...

একটি GLP-1 বুদবুদ আছে?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

‘ডেট মাই মম’ এপিসোড ‘ক্রিঙ্গিয়েস্ট’ কাস্ট বলেছেন বডি শেমিং আজ কাজ করবে না

“ডেট মাই মম” এর “ভীতিকর” পর্বের কাস্টরা প্রায় 20 বছর পরে আবার...

ফ্লোরিডায় আঘাত হেনেছে হারিকেন মিলটন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...