Home বিনোদন 90 দিনের বাগদত্তা: ভেহ সানির খাবার প্রত্যাখ্যান করেছে – সে কি অসভ্য?
বিনোদন

90 দিনের বাগদত্তা: ভেহ সানির খাবার প্রত্যাখ্যান করেছে – সে কি অসভ্য?

Share
Share

ভেহ নেদারটন খেতে অস্বীকার করে সানি মাহদীরান্না করছে 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে. তিনি মনে করেন যে তিনি যা করেছেন তা অভদ্র এবং ভক্তরা একমত বলে মনে হচ্ছে।

৯০ দিনের বাগদত্তা: ভিহ নেদারটন এবং সানি মাহদি একসঙ্গে দক্ষিণ আফ্রিকায়

Veah Netherton তার উদ্বেগ একপাশে রাখে এবং তার বয়ফ্রেন্ড, সানি মাহদির সাথে সাউথ আফ্রিকায় দেখা করার জন্য ব্যাগেজ দাবি ছেড়ে দেয় সে স্বীকার করে যে এটি ব্যক্তিগতভাবে একসাথে থাকা “অনেক আলাদা”। তিনি অনুভব করেন যে তাকে শুরুতে শুরু করতে হবে এবং তার সাথে তার স্বাচ্ছন্দ্য তৈরি করতে হবে।

90 দিনের বাগদত্তা: ভেহ নেদারটন90 দিনের বাগদত্তা: ভেহ নেদারটন
ভেহ নেদারটন | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে দম্পতি সে শহরে থাকাকালীন হোটেলে পৌঁছে যেখানে তারা থাকবে। তার একজন রুমমেট থাকার কারণে সে তাদের একটি হোটেল রুম পেয়েছে। তিনি অনুভব করেছিলেন যে তারা একে অপরকে আরও ভালভাবে জানতে পারে যদি এটি কেবল তাদের দুজনই হয়।

সানি ভেহকে জিজ্ঞাসা করে যে সে হোটেলের রুম পছন্দ করে কিনা। সে তাকে বলে, “এটা সুন্দর।” তারপর সে জিজ্ঞেস করে সে ক্ষুধার্ত কিনা। তিনি উত্তর দেন: “হ্যাঁ।” তারপর, তারা টেবিলে বসতে রান্নাঘরে যায়। সে তাকে বলে তার সাথে রানীর মত আচরণ করার পালা।

ভেহ সানির খাবার খেতে অস্বীকার করে

ভেহের তৈরি খাবার কেড়ে নেয় সানি। সে তাকে জিজ্ঞেস করে এটা কি। সে তাকে বলে যে এটা এক ধরনের রুটি যার সাথে তারা মুরগির তরকারি খায়। তিনি তাকে আরও বলেন যে তিনি তার জন্য খাবার প্রস্তুত করার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য প্রশংসা করেন যে তিনি তার জন্য খাবার তৈরি করেছেন। তবে সে খেতে চায় না। সে বিশ্বাস করতে পারে না যে সে তার জন্য তৈরি করা খাবার প্রত্যাখ্যান করছে।

Veah এর অর্থ সানিকে বিরক্ত করা নয়, তবে তিনি স্বীকার করেছেন যে তিনি খাবারের বিষয়ে মনোভাব পোষণ করেন এবং তিনি তার শরীরে যা রাখেন সে সম্পর্কে সতর্ক হন। যেহেতু সে জানে না যে সে তার জন্য তৈরি খাবারে কী আছে, সে তা খেতে চায় না। তবুও, সে তার খাবার পছন্দ করে, তাই সে একাই খাওয়ার পরিকল্পনা করে।

90 দিনের বাগদত্তা: সানি মাহদি90 দিনের বাগদত্তা: সানি মাহদি
সানি মাহদি | টিএলসি

ভক্তরা 90 দিনের সেলিব্রিটি অভদ্রতার আগে 90 দিনের বাগদত্তাকে কল করে

সানি মাহদি মনে করেন এটা অভদ্র যে ভেহ নেদারটন তার জন্য তৈরি খাবার খেতে চাননি। তিনি ব্যাখ্যা করেন যে তার সংস্কৃতিতে খাবার খুবই গুরুত্বপূর্ণ। সে চায় সে তার সংস্কৃতি পছন্দ করুক, কিন্তু সে তার খাবারও চেষ্টা করবে না, এবং সে মনে করে এটা দুঃখজনক।

কিছু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে দর্শক যখন সে তার খাবার প্রত্যাখ্যান করেছিল তখন সে অভদ্র বলে মনে করেছিল। একজন ব্যক্তি মনে করেন এটি “খুবই অসম্মানজনক” ছিল এবং এটি খাচ্ছে না কারণ তারা জানত না যে উপাদানগুলি “শ্রবণ”। অন্য একজন ব্যক্তি মনে করেন “যখন কেউ আপনার জন্য বিশেষ কিছু প্রস্তুত করে তখন খাবার চেষ্টা না করা অভদ্রতা।” একজন ব্যক্তি ব্যাখ্যা করেছেন যে তারা “একটি কামড় খেয়ে ফেলতে পারত এবং তারপর বলে যে তারা সব খেতে খুব ক্লান্ত।”

সানি কি ভেহকে তার কমফোর্ট জোন থেকে বেরিয়ে নতুন খাবার খেতে রাজি করাতে পারেন?

সাবান ময়লা শীর্ষ ধরার সেরা জায়গা 90 দিনের বাগদত্তা টিনিটাস.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাশিয়ান গুপ্তচররা ব্রিটিশ রাস্তায় ‘বিশৃঙ্খলার’ পরিকল্পনা করছে, এমআই 5 প্রধান সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। রাশিয়ান গুপ্তচরদের একটি “মিশন ব্রিটিশদের মধ্যে...

যে কোনো কারণে ওসামা বিন লাদেনের ছেলের দেশে ফেরার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে ফ্রান্স।

মঙ্গলবার ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, ফ্রান্স ওসামা বিন লাদেনের ছেলে ওমরকে “যে কোনো কারণে” দেশে ফিরতে বাধা দিচ্ছে। ওমর তার ব্রিটিশ স্ত্রীর সাথে বেশ...

Related Articles

সাহসী এবং সুন্দর: টেলরের রোগ নির্ণয়ের চারপাশে ব্রুক টিপটোস

সাহসী এবং সুন্দর spoilers পরামর্শ ব্রুক লোগান দেখুন টেলর হেইস‘ভাঙ্গা হার্ট সিন্ড্রোম...

ফ্লোরিডায় আঘাত হেনেছে হারিকেন মিলটন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ট্র্যাভিস বার্কারের কন্যা আলাবামা বলেছেন যে তিনি ভোট দেওয়ার জন্য যথেষ্ট শিক্ষিত নন

ভিডিও সামগ্রী চালান ট্র্যাভিস বার্কারডেভিডের মেয়ে বলেছেন যে এই বছর ভোট দেওয়ার...

বেসরকারী ঋণদাতা এইচপিএস ব্ল্যাকরক সহ দরদাতাদের কাছে $10 বিলিয়ন বিক্রয় অনুসন্ধান করে

কোম্পানিটি একটি আইপিও বিবেচনা করছে, কারণ বিশ্বের বৃহত্তম মানি ম্যানেজার বিকল্প বিনিয়োগে...