Home খেলাধুলা রিজার্জেন্ট ভ্যান্ডারবিল্ট কেনটাকির জন্য একটি কঠিন পরীক্ষা উপস্থাপন করে
খেলাধুলা

রিজার্জেন্ট ভ্যান্ডারবিল্ট কেনটাকির জন্য একটি কঠিন পরীক্ষা উপস্থাপন করে

Share
Share

NCAA ফুটবল: ভ্যান্ডারবিল্টে আলাবামাঅক্টোবর 5, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ফার্স্টব্যাঙ্ক স্টেডিয়ামে প্রথমার্ধে আলাবামা ক্রিমসন টাইডের বিপক্ষে ভ্যান্ডারবিল্ট কমোডোরস কোয়ার্টারব্যাক দিয়েগো পাভিয়া (2) বল পাস করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: স্টিভ রবার্টস-ইমাগন ইমেজ

দুটি দল স্মারক বিজয়ের মধ্য দিয়ে শনিবার রাতে কেনটাকির লেক্সিংটনে মিলিত হবে, যখন কেনটাকি একটি দক্ষিণ-পূর্ব সম্মেলন শোডাউনে ভ্যান্ডারবিল্টকে হোস্ট করবে।

Vanderbilt (3-2, 1-1) গত শনিবার প্রোগ্রামের ইতিহাসে সবচেয়ে বড় জয় স্কোর করেছিল, যা তখন-নম্বর হতবাক করে। 1আলাবামা 40-35।

কমোডোরস কোয়ার্টারব্যাক দিয়েগো পাভিয়া 20 টির মধ্যে 16টিতে 252 গজ এবং দুটি টাচডাউনের জন্য 56 গজের জন্য ছুটে যাওয়ার সময় সংযুক্ত হন। ভ্যান্ডারবিল্ট বলটি ঘুরিয়ে দেননি এবং মাত্র 42 মিনিটের জন্য ধরে রাখেন।

কেন্টাকি (3-2, 1-2) 28 সেপ্টেম্বর তার সাম্প্রতিক খেলায় অক্সফোর্ড, মিস.-এ তৎকালীন ষষ্ঠ-র‌্যাঙ্কড ওলে মিসকে 20-17-এ স্তব্ধ করেছিল।

কোয়ার্টারব্যাক ব্রক ভান্ডাগ্রিফ (243 ইয়ার্ড, ওয়ান টাচডাউন) ওয়াইল্ডক্যাটসের সাথে তার প্রথম মৌসুমে তার সেরা খেলাটি ছিল এবং প্রতিরক্ষা বিদ্রোহীদের 353 গজ পর্যন্ত ধরে রেখেছিল।

উভয় দলই হতাশার দাগ অনুভব করেছে।

ভ্যান্ডারবিল্টের জন্য, এর ফলে 14 সেপ্টেম্বর জর্জিয়া স্টেটে 36-32 হারে।

“আমাদের টেকনিকের উপর দ্বিগুণ হতে হবে, আমরা যা খেলি না কেন তা দ্বিগুণ করতে হবে কারণ আমরা যে খেলাই খেলুক না কেন সবাই কঠিন খেলতে যাচ্ছে,” সেড্রিক আলেকজান্ডারের পিছনে দৌড়ে আসা কমোডোরস বললেন।

কেন্টাকি 7 সেপ্টেম্বর সাউথ ক্যারোলিনার কাছে কনফারেন্স-ওপেনিং 31-6 হারের পর থেকে অনেক দূর এগিয়েছে এবং ওয়াইল্ডক্যাটস কোচ মার্ক স্টুপস এই সপ্তাহে সাংবাদিকদের কাছে স্বীকার করেছেন যে ভ্যান্ডারবিল্টও আছে। 2013 সাল থেকে কমোডোরদের কোনো বিজয়ী মৌসুম নেই।

“এই প্রেস কনফারেন্সে এসে, আমাকে আর ভ্যান্ডারবিল্ট বিক্রি করার জন্য কাজ করতে হবে না এবং বলতে হবে যে তারা কতটা ভাল, ক্লার্ক লিয়া কতটা ভাল করেছে,” স্টুপস কমোডোরদের বড় জয়ের কথা উল্লেখ করে বলেছিলেন।

ওয়াইল্ডক্যাটস ডিফেন্সের বিরুদ্ধে ভ্যান্ডারবিল্টের অপরাধটি হবে জোর করে ম্যাচআপ যা সবাই দেখতে চায়।

কেনটাকি প্রতি প্রতিযোগিতায় গড়ে মাত্র 13.4 পয়েন্টের অনুমতি দিয়েছে, জাতীয়ভাবে 11 তম স্থান পেয়েছে।

ওয়াইল্ডক্যাটস 6-ফুট-2, 345-পাউন্ড ডিফেন্সিভ ট্যাকল ডিওন ওয়াকার, ডি’এরিক জ্যাকসন (টিম-লিডিং 26 ট্যাকল) এবং জেজে ওয়েভার (তিনটি বস্তা) সহ কর্নারব্যাক ম্যাক্সওয়েলের মতো অভিজ্ঞ খেলোয়াড় সহ সমস্ত মাঠে স্ট্যান্ডআউটগুলি বৈশিষ্ট্যযুক্ত। হেয়ারস্টন, যিনি গত মৌসুমে কমোডোরদের বিরুদ্ধে দুটি পিক 6 সেকেন্ড করেছিলেন।

আলাবামা গত সপ্তাহে ভ্যান্ডারবিল্টের বিকল্প-ভিত্তিক নাটকগুলির সমাধান করেনি এবং এলি স্টোয়ার্সকে (25 ক্যাচ, 333 গজ) পাস দিতে সমস্যা হয়েছিল, যার এই মরসুমে টাচডাউনও রয়েছে।

কেনটাকি রিসিভার ডেন কী, ব্যারিয়ন ব্রাউন এবং জা’মরি ম্যাকলিন এমন একটি ডিফেন্সের বিরুদ্ধে সমস্যা সৃষ্টি করতে পারে যা অ্যাথলেটিক থ্রোতে লড়াই করেছে।

যাইহোক, ওয়াইল্ডক্যাটস 15টি বস্তার অনুমতি দেয় এবং চারটি বাধা ছুড়ে দেয়, যা একটি প্রতিরক্ষার বিরুদ্ধে একটি সমস্যা হতে পারে যা আলাবামার বিরুদ্ধে দুটি টার্নওভার (একটি, র্যান্ডন ফন্টেনেট থেকে একটি পিক-6) বাধ্য করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: ভক্তরা চিডিকে রেইনকে ডিচ করতে বলে

চিডি ইকপিমাইজে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা চান তিনি চলে যান রায়ন. তারা মনে করে না যে সে সঠিক কারণে...

বেইজিং অর্থনীতিতে “সম্পূর্ণ আস্থা” প্রকল্পের হিসাবে চীনা স্টক বেড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। চীনা স্টক মঙ্গলবার দুই বছরেরও বেশি...

Related Articles

বিল বেলিচিক ওয়াচ লিস্ট: জেটগুলি কেবল সেই দল নয় যেগুলির প্রশিক্ষণ আপগ্রেডের প্রয়োজন৷

বিল বেলিচিক 2025 NFL মরসুমের জন্য উচ্চ চাহিদা হতে পারে। ছবির ক্রেডিট:...

ছয় রানের ইনিংস প্যাড্রেসকে তুলে নেয়, ডজার্সকে নিয়ে যায় কিনারায়

অক্টোবর 8, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেসের আউটফিল্ডার...

18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক মাইকেল হকিন্স জুনিয়র (9) 28 সেপ্টেম্বর, 2024, শনিবার, আলাবামার...

Sean Manaea ফিলিসকে পরাস্ত করে মেটস সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে

অক্টোবর 8, 2024; নিউ ইয়র্ক সিটি, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে...