Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি প্রতারণার জন্য চ্যানেলের মুখোমুখি
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি প্রতারণার জন্য চ্যানেলের মুখোমুখি

Share
Share

আমাদের জীবনের দিনগুলো spoilers এই প্রকাশ জনি ডিমেরা মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত চ্যানেল ডুপ্রি তার অবিশ্বাসের জন্য। তবে স্বামীর সঙ্গে প্রতারণা করেননি নতুন এই অভিনেত্রী। তিনি তার সহকর্মী অ্যালেক্স কিরিয়াকিসকে তার বন্ধু স্টেফানি জনসনের সাথে প্রেমের দৃশ্যের অনুশীলন করতে দেখেছিলেন। যখন বেকারির মালিক তার স্বামীর মেজাজ নিয়ে প্রশ্ন তোলে, তখন দুই বন্ধু তাদের বন্ধুত্ব বজায় রাখতে এবং আবার লাইন অতিক্রম না করতে সম্মত হয়। এই জগাখিচুড়ি কি জনি ও চ্যানেলের দাম্পত্য জীবনের অবসান ঘটাবে? সর্বোপরি, তারা দুজনেই সোপ অপেরার মধ্যে সোপ অপেরার প্রেমের দৃশ্যে খুব অস্বস্তিকর ছিল, শরীর এবং আত্মা. এনবিসি ময়ূরের একচেটিয়া 60 তম মরসুমে ফেনা কি সত্যিই অভিশপ্ত?

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: জনি ডিমেরার চ্যানেল ডুপ্রির কাছ থেকে উত্তর প্রয়োজন

DOOL স্পয়লার ইঙ্গিত দেয় যে জনি ডিমেরা (কারসন বোটম্যান) এবং চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) একটি গুরুত্বপূর্ণ কথোপকথন করতে হবে। সাম্প্রতিক এপিসোডগুলি দেখায় যে জনি চ্যানেল এবং অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) তাদের প্রেমের দৃশ্যে অনেক দূর এগিয়ে যাচ্ছে। যাইহোক, হাসপাতালের বেডে সুন্দরী বেকারির মালিক এই অভিনেতার সাথে ছিলেন না।

আসলে, স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) তার বন্ধুর সাথে কথা বলতে রাজি হয়েছিল। একটি জিনিস অন্যটির দিকে নিয়ে যায় এবং প্রাক্তন দম্পতি গরম এবং ভারী হয়ে ওঠে আমাদের জীবনের দিনগুলো। অবশ্যই, পরিচালকের কোন ধারণা ছিল না যে তার স্ত্রী কাজের সময় আহত হয়েছিলেন এবং এর কারণে তাকে চিত্রগ্রহণ বাতিল করতে হয়েছিল। শরীর এবং আত্মা.

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি ডিমেরা (কারসন বোটম্যান) - চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি ডিমেরা (কারসন বোটম্যান) - চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি ডিমেরা – চ্যানেল ডুপ্রি

DOOL spoilers এই ছড়িয়ে জনি জানে তার প্রয়োজন তার বিশ্বাসঘাতকতা সম্পর্কে চ্যানেলের মুখোমুখি হতে। সে কি সেদিন হাসপাতালে যা দেখেছিল সে কথা বলবে? নাকি সে তার হতাশা এবং তার অনুমান সম্পর্কে আঘাত অনুভূতি বন্ধ করে দেবে? দীর্ঘ সময় ধরে চলা সুডসারে আগামী সপ্তাহে শোডাউনের জন্য সাথে থাকুন।

ডায়াস স্পয়লার: চ্যানেল জনির খারাপ মেজাজ নিয়ে প্রশ্ন তোলে

আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা চ্যানেল ডুপ্রীকে জনি ডিমেরার খারাপ মেজাজ নিয়ে প্রশ্ন করেছে। সে জানে সে এতে খুশি নয় সে সাথে কাজ করছে অ্যালেক্স কিরিয়াকিস। কিন্তু তারা বন্ধুত্বপূর্ণ এবং পেশাদার হতে রাজি। তদুপরি, অভিনেতারা জানতেন যে তারা চিত্রগ্রহণের প্রথম দিনে প্রেমের দৃশ্যটি চান না। যাইহোক, প্রযোজক কেট রবার্টস (লরেন কোসলো) দর্শকদের আটকে রাখতে চেয়েছিলেন।

চ্যানেল বা জনি কেউই জানে না যে অ্যালেক্স এবং স্টেফানি রেসিং লাইনকে পরবর্তী স্তরে নিয়ে গেছে। পরিচালক অনুমান করেছিলেন যে তার স্ত্রী তার সহকর্মীর সাথে সীমানা অতিক্রম করছেন DOOL এদিকে, দুই অপরাধী একমত যে তারা ভুল করেছে। স্টেফানি এবং অ্যালেক্সও একমত যে তাদের বন্ধুত্ব বজায় রাখতে হবে।

পরের সপ্তাহে, ইন আমাদের জীবনের দিনগুলো, চ্যানেল ভাবছে কেন জনির মেজাজ এমন খারাপ। তিনি কি স্বীকার করবেন যে তিনি ভেবেছিলেন যে তিনি তার স্ত্রীকে তার প্রাক্তন প্রেমিককে সোপ অপেরার সেটে চুদতে দেখেছেন? অ্যালেক্স এবং স্টেফানির ক্রিয়াকলাপ কি চ্যানেল এবং জনির বিয়েতে স্থায়ী ফাটল সৃষ্টি করবে? 14 অক্টোবরের সপ্তাহটি আবিষ্কার করুন।

DOOL স্পয়লার: শরীর এবং আত্মা কি সত্যিই অভিশপ্ত?

অনেক আমাদের জীবনের দিনগুলো দর্শকরা সোপ অপেরার মধ্যে সোপ অপেরা দাঁড়াতে পারে না, শরীর এবং আত্মা, এবং আমি প্লট শেষ করতে চাই. এবং তারা তাদের ইচ্ছা শীঘ্রই বা পরে পেতে পারে। সাম্প্রতিক এপিসোডগুলি দেখায় যে হ্যাটি অ্যাডামস (ডেইড্রে হল) শোকে অভিশাপ দিয়ে সেট ছেড়ে যাওয়ার পরে রেগে গিয়েছিলেন।

এই অভিশাপ কি জনি এবং চ্যানেলের বিয়ে এবং অ্যালেক্স এবং স্টেফানির পুনরুদ্ধারের উপর প্রভাব ফেলবে? DOOL পর্যবেক্ষকরা দম্পতিদের পছন্দ করে কিন্তু এনবিসি সোপের গল্প নয়। তাহলে আবে কার্ভার (জেমস রেনল্ডস) এবং কেট রবার্টস তোয়ালে ফেলে দেওয়ার আগে কতক্ষণ থাকবে?

অ্যালেক্স কিরিয়াকিসের সাথে বোকা বানানোর জন্য তার স্ত্রী চ্যানেল ডুপ্রির মুখোমুখি হওয়ার জন্য জনি ডিমেরার প্রস্তুতি পরের সপ্তাহে ঘটে। স্টেফানি কি তার কাজিনের সাথে কিছু ভুল বুঝতে পারবে এবং তাকে সত্য বলবে? আমাদের জীবনের দিনগুলো? সাথে থাকুন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন DOOL স্পয়লার এবং সংবাদ প্রকাশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: ভক্তরা চিডিকে রেইনকে ডিচ করতে বলে

চিডি ইকপিমাইজে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা চান তিনি চলে যান রায়ন. তারা মনে করে না যে সে সঠিক কারণে...

বেইজিং অর্থনীতিতে “সম্পূর্ণ আস্থা” প্রকল্পের হিসাবে চীনা স্টক বেড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। চীনা স্টক মঙ্গলবার দুই বছরেরও বেশি...

Related Articles

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে – নাইলস মাটিল্ডার সাথে দেখা করে এবং সে তাকে ড্যাডি বলে ডাকে – রিক্যাপ (S07E06)

চালু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে, নাইলস ভ্যালেনটিম ঘানা জমি এবং...

শ্রম ব্যবসার চাপের পরে শ্রমিক সুরক্ষা পরিকল্পনাকে নরম করে

সংস্থাগুলিকে 9 মাস পর্যন্ত কর্মীদের পরীক্ষায় রাখার অনুমতি দেওয়ার যুক্তি গ্রহণ করার...

এলন মাস্ক বলেছেন, ইউএফও শ্রেণীবদ্ধ সরকারি প্রযুক্তি, এলিয়েন নয়

ইলন মাস্ক এলিয়েনরা পৃথিবী পরিদর্শন করেছে তা বলার জন্য প্রস্তুত হওয়ার আগে...

বোন স্ত্রী: কোডির কন্যা কি তাকে একটি স্লাইড প্রতিক্রিয়া দিয়ে আঘাত করেছে?

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন তার টিএলসি সিরিজের রবিবারের পর্বে তার বাচ্চাদের...