Home খেলাধুলা 18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে
খেলাধুলা

18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে

Share
Share

বিতরণ: মন্টগোমারি বিজ্ঞাপনদাতাওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক মাইকেল হকিন্স জুনিয়র (9) 28 সেপ্টেম্বর, 2024, শনিবার, আলাবামার অবার্নের জর্ডান-হেয়ার স্টেডিয়ামে অবার্ন টাইগাররা ওকলাহোমা সুনার্সের মুখোমুখি হওয়ার সময় বল নিক্ষেপ করছেন।

ওকলাহোমা এবং টেক্সাসের মধ্যে বার্ষিক শোডাউনের জন্য অতিরিক্ত শক্তির প্রয়োজন নেই।

“আমি মনে করি এটি পৃথিবীতে ঠিকই নেমে এসেছে,” ওকলাহোমা লাইনব্যাকার কোবি ম্যাককিঞ্জি বলেছিলেন যে কেন রেড রিভার প্রতিদ্বন্দ্বিতায় পয়েন্ট স্প্রেডগুলি গুরুত্বপূর্ণ নয়। “সেখানে শত শত বছর ধরে যা কিছু ঘটেছে তা ঠিক আছে। যেমন, আপনি মাঠে নামলেই মনে হয় নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে। কোথাও যাওয়ার নেই।”

শনিবার যখন শীর্ষস্থানীয় লংহর্নরা খেলাধুলার সবচেয়ে অনন্য প্রতিদ্বন্দ্বিতামূলক গেমগুলির মধ্যে একটিতে ডালাসে 18 তম র‌্যাঙ্কযুক্ত সুনার্সের মুখোমুখি হবে তখন অনেক কিছু ঝুঁকির মধ্যে থাকবে।

খেলাটি টেক্সাসের স্টেট ফেয়ারের মাঝখানে খেলা হয়, ভিড় 50-গজ লাইনে 50-50 ভাগ হয়ে যায়।

এটি “শতশত” বছর ধরে খেলা হয়নি, যেমনটি ম্যাককিঞ্জি বলেছেন, তবে এটি তার বর্তমান বাড়িতে প্রায় এক শতাব্দী ধরে অনুষ্ঠিত হয়েছে।

লংহর্নস (5-0, 1-0 সাউথইস্টার্ন কনফারেন্স) ভারী ফেভারিট হিসাবে গেমটিতে প্রবেশ করে, যদিও পয়েন্টের বিস্তৃত বিস্তার প্রতিযোগিতাটিকে প্রতিযোগিতামূলক হতে বাধা দেয়নি।

গত 10টি নিয়মিত-মৌসুমের বৈঠকে, শুধুমাত্র একটি — 2022 সালে টেক্সাসের 49-0 জয় — আট পয়েন্টের বেশি সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

লংহর্নস কোচ স্টিভ সারকিসিয়ান বলেছেন, “এটি একটি প্রতিদ্বন্দ্বিতামূলক খেলা।” “আমরা পছন্দ করি বা না করি, তাতে কিছু যায় আসে না। এই ধরনের গেমে রেকর্ড এবং জিনিস কিছুই যায় আসে না।”

14 সেপ্টেম্বর UTSA-এর বিরুদ্ধে পেটে চোট পাওয়ার পর থেকে লংহর্নরা প্রথমবারের মতো কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারসকে ফিরে পাওয়ার আশা করছে৷

আর্চ ম্যানিং টেক্সাসের হয়ে শেষ দুটি খেলা শুরু করেছেন।

সার্কিসিয়ান বলেন, “আমরা প্রতিদিন (ইউয়ার্স) নিরীক্ষণ করতে যাচ্ছি শুধু দেখার জন্য যে সে কীভাবে অগ্রগতি চালিয়ে যাচ্ছে, কিন্তু সে (সোমবার) কেমন ছিল তা নিয়ে আমি ভালো বোধ করছি,” বলেছেন সার্কিসিয়ান। “শনিবারে তার যাওয়া নিয়ে আমার ভালো লাগছে, কিন্তু সেটা দেখা বাকি আছে।”

লংহর্নস 2022 রাউটে একটি ইন্টারসেপশন সহ 289 গজ এবং চারটি টাচডাউনের জন্য থ্রো করে সুনার্সের বিরুদ্ধে ইওয়ারস 1-1, এবং তারপরে 346 গজ এবং একটি টাচডাউনের জন্য গত মৌসুমে ওকলাহোমার 34-30 জয়ে দুটি ইন্টারসেপশন সহ পাস করে।

দ্য সুনার্স (4-1, 1-1) 13 – আটটি ফাম্বল রিকভারি এবং পাঁচটি বাধা দিয়ে টার্নওভার জোরদার করার ক্ষেত্রে দেশের অন্যতম সেরা দল হিসাবে খেলায় প্রবেশ করে। টেক্সাস বলটি সাতবার ঘুরিয়েছে (তিনটি হারানো ফাম্বল, চারটি বাধা)।

লংহর্নরা যখন সুনার্সের বিপক্ষে তাদের কোয়ার্টারব্যাক ফিরে পেতে চায়, ওকলাহোমা আশা করছে যে জ্যাকসন আর্নল্ড সংগ্রামের জন্য এসইসি ওপেনারে দায়িত্ব নেওয়ার পরে তার নবীনরা স্থির হতে পারবে।

লংহর্নের বিরুদ্ধে সুনার্সের জন্য শুরু করা প্রথম সত্যিকারের ফ্রেশম্যান কোয়ার্টারব্যাক হওয়ার লাইনে রয়েছে।

হকিন্স 161 ইয়ার্ডের জন্য 15-এর মধ্যে 10 ছিল এবং কোনও বাধা ছিল না এবং 69 গজের জন্য ছুটে গিয়েছিল এবং 28 সেপ্টেম্বর ওকলাহোমার অবার্নে ওকলাহোমার জয়ের প্রথম ক্যারিয়ারের শুরুতে একটি স্কোর করেছিল।

ম্যাকিঞ্জি মুগ্ধ হয়েছিলেন যে কীভাবে হকিন্স চ্যালেঞ্জটি পরিচালনা করেছিলেন, তিনি যোগ করেছেন যে কোয়ার্টারব্যাকের আচরণ টেক্সাসের সাথে শোডাউনে তাকে ভালভাবে পরিবেশন করতে পারে।

“আপনি যদি রবিবার এবং শনিবারে অন্য কোন কোয়ার্টারব্যাক দেখেন, যদি তিনি ভুল করেন, তাহলে আক্ষরিক অর্থে মনে হবে যেন তাদের পৃথিবী সবে শেষ হয়ে গেছে,” ম্যাককিঞ্জি বলেছিলেন। “এবং ভালো লাগে, সে শুধু, ‘ঠিক আছে, পরের নাটক। ঠিক আছে, আমি তালগোল পাকিয়েছি, পরের নাটক।’ এটা গুরুতর। আক্ষরিক অর্থে প্রতিটি সিরিজেই তাকে একই দেখায়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যুক্তরাজ্য নতুন প্রযুক্তির অনুমোদনের গতি বাড়াতে নিয়ন্ত্রক চালু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকার বায়োটেকনোলজি এবং স্বায়ত্তশাসিত যানবাহনের...

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডা কি নিখুঁত মিল?

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তদের মনে করে যে তারা নিখুঁত ম্যাচ। যাইহোক, কিছু উদ্বেগ আছে যে...

Related Articles

ছয় রানের ইনিংস প্যাড্রেসকে তুলে নেয়, ডজার্সকে নিয়ে যায় কিনারায়

অক্টোবর 8, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেসের আউটফিল্ডার...

Sean Manaea ফিলিসকে পরাস্ত করে মেটস সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে

অক্টোবর 8, 2024; নিউ ইয়র্ক সিটি, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে...

মিনেসোটা টিম্বারওলভস কি কার্ল-অ্যান্টনি টাউনস ছাড়াই ভাল হবে?

বেশিরভাগ দল যারা এনবিএ ফাইনালে উপস্থিত হওয়ার চেয়ে তিনটি জয় কম পায়...

প্রতিবেদন: জেট ফায়ার কোচ রবার্ট সালেহ

6 অক্টোবর, 2024; লন্ডন, যুক্তরাজ্য; টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে প্রথমার্ধে মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে...