Home বিনোদন 90 দিনের বাগদত্তা: শেকিনার তৃতীয় নাকের কাজের বিরুদ্ধে সার্পার
বিনোদন

90 দিনের বাগদত্তা: শেকিনার তৃতীয় নাকের কাজের বিরুদ্ধে সার্পার

Share
Share

সার্পার গুভেন বিরুদ্ধে হয় শেকিনাহ গার্নার তৃতীয় নাকের কাজ পাওয়া 90 দিনের বাগদত্তা: অন্য উপায়. তিনি নিয়ন্ত্রণে না থাকা পছন্দ করেন না। কিন্তু সে তাকে তার পছন্দের ফলাফল পেতে বাধা দিতে দেবে না।

90 দিনের বাগদত্তা: সার্পার গুভেন এবং শেকিনাহ গার্নার সার্জনের সাথে পরামর্শ করুন৷

রাইনোপ্লাস্টি পদ্ধতি নির্ধারিত হওয়ার আগের দিন সার্পার গুভেন শেকিনা গার্নারের সাথে সার্জনের কাছে যান। সে ছুরির নিচে চলে যায়। যাইহোক, তিনি মনে করেন যে তিনি তার চেয়ে বেশি নার্ভাস, তাই তিনি অনুভব করেন যে তাকে সান্ত্বনা দেওয়া দরকার।

90 দিনের বাগদত্তা: শেকিনা গার্নার90 দিনের বাগদত্তা: শেকিনা গার্নার
শেকিনাহ গার্নার | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য আমি কিশোর বয়স থেকেই সবসময় নাকের কাজ পেতে চেয়েছিলাম। তাই, সে দুটি নিয়েছে। তিনি তার প্রথম 17 বছর আগে এবং তার দ্বিতীয় সাত বছর আগে পেয়েছিলেন।

যাইহোক, শেকিনাহ স্বীকার করেছেন যে তিনি ফলাফলে সন্তুষ্ট ছিলেন না। এখন, সে তার তৃতীয় নাকের কাজ করছে। তিনি আশা করেন “তৃতীয়বার মোহনীয়।”

সার্পার শেকিনাহকে অস্ত্রোপচার বাতিল করার জন্য বোঝানোর চেষ্টা করে

সার্পার ডাক্তারকে বলে যে সে শেকিনার চেয়ে বেশি নার্ভাস। তারপর তিনি জিজ্ঞাসা করেন অস্ত্রোপচার কতক্ষণ লাগে। ডাক্তার তাকে তিন ঘন্টার কথা বলে। এবং এটি তার জন্য উপযুক্ত নয়।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা প্রকাশ করে যে তিনি অস্ত্রোপচার না করার জন্য তাকে বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি “ইতিমধ্যে সুন্দর” এবং “একটি কারখানার উত্পাদনের মতো দেখতে শুরু করেছেন।” তিনি মনে করেন যে সমস্ত মহিলা একে অপরের মতো দেখতে শুরু করেছে।

সার্পার স্বীকার করেছেন যে তিনি শেকিনাকে অন্য কোনও মহিলার মতো দেখতে চান না, তবে তিনি অস্ত্রোপচার করতে চান। তাই তার মনে হয় এটা তার নিয়ন্ত্রণের বাইরে। যাইহোক, তিনি অস্ত্রোপচারের উপর নিয়ন্ত্রণ লাভের একটি উপায় খুঁজে পান।

90 দিনের বাগদত্তা: সার্পার গুভেন90 দিনের বাগদত্তা: সার্পার গুভেন
সার্পার গুভেন | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সেলিব্রিটি একটি নতুন নাক বাছাই

সার্পার গুভেন ডাক্তারকে জিজ্ঞেস করেন যে তিনি শেকিনা গার্নারের নাক কেমন দেখতে চান তা দেখাতে পারেন কিনা। তিনি ব্যাখ্যা করেন যে তিনি কীভাবে তার নাক দেখতে চান তার একটি দৃষ্টিভঙ্গি রয়েছে। তিনি মনে করেন যে যদি তাকে প্রতিদিন তাকে দেখতে হয় তবে তার চেহারায় একটি কথা বলা উচিত। তিনি জানেন যে তিনি অস্ত্রোপচার বাতিল করতে পারবেন না। তাই তিনি অন্তত ফলাফলের নিয়ন্ত্রণ চান।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় বাস্তবতা তারকা তিনি অপারেটিং রুমে থাকতে পারেন কিনা ডাক্তারকে জিজ্ঞাসা করেন। ডাক্তার সার্পারকে বলে যে সে পারবে না কারণ এটি তাদের বিরক্ত করবে। কিন্তু তিনি জোর দিয়েছিলেন যে তিনি পথের বাইরে থাকবেন এবং আটকা পড়বেন।

অস্ত্রোপচারের দিনে শেকিনাহ উত্তেজিত। তিনি দীর্ঘদিন ধরে এই অস্ত্রোপচার করতে চেয়েছিলেন। যাইহোক, অস্ত্রোপচারের জন্য প্রস্তুতির পরিবর্তে, তিনি সার্পারকে শান্ত করার দিকে মনোনিবেশ করেন। তিনি অনুভব করেন যে ফোকাস তার দিকে হওয়া উচিত এবং তার উদ্বেগ নয়। তবুও, তিনি অস্ত্রোপচারের অগ্রগতির উপর নিয়ন্ত্রণ না রাখা পছন্দ করেন না।

আরও অনুসরণ করুন 90 দিনের বাগদত্তা খবর সাবান ময়লা মধ্যে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যুক্তরাজ্য নতুন প্রযুক্তির অনুমোদনের গতি বাড়াতে নিয়ন্ত্রক চালু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকার বায়োটেকনোলজি এবং স্বায়ত্তশাসিত যানবাহনের...

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডা কি নিখুঁত মিল?

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তদের মনে করে যে তারা নিখুঁত ম্যাচ। যাইহোক, কিছু উদ্বেগ আছে যে...

Related Articles

বোন স্ত্রী: কোডির কন্যা কি তাকে একটি স্লাইড প্রতিক্রিয়া দিয়ে আঘাত করেছে?

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন তার টিএলসি সিরিজের রবিবারের পর্বে তার বাচ্চাদের...

হার্টব্রেক ছুটি কর্মচারীদের ভাঙা সম্পর্ক থেকে নিরাময় করতে সাহায্য করতে পারে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

এই নমনীয় ছেলে কে পরিণত হয়েছে অনুমান!

নিউইয়র্কের এই নেটিভ – এবং নমনীয় শিশুটি তার বাইসেপ দেখায় – একজন...

কেপিএমজি ইউএস প্রধান অ্যাকাউন্টিং র‌্যাঙ্কে পতন বন্ধ করার জরুরি প্রয়োজন উল্লেখ করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন অ্যাকাউন্টিং myFT ডাইজেস্ট...