Home খেলাধুলা Sean Manaea ফিলিসকে পরাস্ত করে মেটস সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে
খেলাধুলা

Sean Manaea ফিলিসকে পরাস্ত করে মেটস সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে

Share
Share

এমএলবি: নিউ ইয়র্ক মেটসে এনএলডিএস-ফিলাডেলফিয়া ফিলিসঅক্টোবর 8, 2024; নিউ ইয়র্ক সিটি, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে 2024 MLB প্লেঅফের জন্য NLDS-এর তিন গেমের সময় ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে সপ্তম ইনিংসে নিউ ইয়র্ক মেটস পিচার শন মানিয়া (59) প্রতিক্রিয়া দেখান। বাধ্যতামূলক ক্রেডিট: Brad Penner-Imagn Images

নিউইয়র্ক — শন মানিয়া একটি অষ্টম ইনিং শাটআউট ছুড়ে দিয়েছিলেন এবং মঙ্গলবার তার পিছনে শক্তিশালী ডিফেন্স থেকে উপকৃত হন হোস্ট নিউইয়র্ক মেটস থেকে, যারা ন্যাশনাল লিগ ডিভিশন সিরিজের গেম 3-এ ফিলাডেলফিয়া ফিলিসকে 7-2-এ পরাজিত করেছিল।

পিট আলোনসো এবং জেসি উইঙ্কার হোমারেড, স্টারলিং মার্তে এবং জোসে ইগলেসিয়াস প্রত্যেকে দুই রানের একক এবং ফ্রান্সিসকো লিন্ডর মেটসের জন্য একটি আরবিআই ডাবল যোগ করেছেন, যিনি পাঁচটি সিরিজের সেরা দুটি খেলায় নেতৃত্ব দিয়েছেন। খেলা 4 বুধবার বিকেলের জন্য সেট করা হয়েছে, যখন হোস্ট নিউইয়র্ক 2015 সালের পর প্রথমবারের মতো NL চ্যাম্পিয়নশিপ সিরিজে পৌঁছানোর লক্ষ্য রাখবে।

ফিলিস, যারা 2022 সালে ওয়ার্ল্ড সিরিজ এবং 2023 সালে এনএলসিএসে পৌঁছেছে, 1993 সালের ওয়ার্ল্ড সিরিজের গেম 5-এ টরন্টো ব্লু জেসকে পরাজিত করার পর থেকে এলিমিনেশনের মুখোমুখি কোনো গেম জেতেনি।

মানায়া (1-0), যিনি মঙ্গলবার ক্যারিয়ারের চারটি প্লে-অফ উপস্থিতিতে 10.66 ইআরএ নিয়ে প্রবেশ করেছিলেন, সেভেন প্লাস ইনিংসে ছয়টি স্ট্রাইক আউট, দুটি ওয়াকিং এবং দুটি স্ট্রাইক আউট করার সময় তিনটি হিটে এক রান ছেড়ে দেন।

ম্যানিয়ার সেরা হিট ছিল চতুর্থ দিকে ডান-সেন্টার ওয়াল থেকে অ্যালেক বোহমের একক, কিন্তু সেন্টার ফিল্ডার টাইরন টেলর তার খালি হাতে ক্যারামটিকে আঘাত করেন এবং এটিকে শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডোরে ছুড়ে দেন, যিনি স্লাইডিং বোহমের উপর হোম করেছিলেন।

ষষ্ঠে কাইল শোয়ারবার এবং ট্রিয়া টার্নারকে ইনিংস ওপেন করার জন্য মানায়া সমস্যা থেকে বেরিয়ে আসেন। 32 বছর বয়সী লেফটি তারপরে তিনটি পিচে ব্রাইস হার্পারকে আউট করেন এবং নিক কাস্তেলানোসকে দ্বিতীয় স্থানে নিয়ে যান, যেখানে ইগলেসিয়াস শোয়ারবারকে দ্বিগুণ করার জন্য লিন্ডোরকে ছুড়ে দেন।

অষ্টম শীর্ষে এডমুন্ডো সোসার ইনফিল্ড সিঙ্গেল ছেড়ে দেওয়ার পরে মানিয়া দাঁড়িয়ে অভিনন্দন পেয়েছিলেন। বোহম দ্বিতীয় স্থানে চলে যাওয়ার আগে হার্পার এবং কাস্তেলানোস ফিল ম্যাটন এবং রাইন স্ট্যানেকের বিরুদ্ধে পরপর দুটি আরবিআই একক খেলেছিলেন।

দ্বিতীয় রাউন্ডে অ্যারন নোলা (০-১) থেকে প্রথম শটে গোল করে আলোনসো তার নাটকীয় মুহূর্তগুলির স্ট্রিং চালিয়ে যান। এটি ছিল আলোনসোর জন্য শেষ চারটি খেলায় তৃতীয় হোম রান, একজন আসন্ন ফ্রি এজেন্ট যিনি গত বৃহস্পতিবার গেম 3-এ মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে নিউইয়র্কের 4-2 জয়ে নবম ইনিংসে তিন রানের হোমারকে আঘাত করে মেটসের সিজন বাড়িয়েছিলেন। একটি NL ওয়াইল্ডকার্ড সিরিজ।

উইঙ্কার চতুর্থ ডানদিকে দ্বিতীয় ডেকে আঘাত করেন। মার্তে এবং ইগলেসিয়াস ষষ্ঠ এবং সপ্তম তে তাদের বীমা হিটগুলির জন্য একত্রিত হয়েছিল এবং অষ্টম স্থানে দুটি আউটের সাথে লিন্ডর হোমে ছিল।

নোলা (0-1) পাঁচটি হিট এবং দুটি হাঁটার উপর চার রান ছেড়ে দিয়েছিলেন যখন পাঁচ প্লাস ইনিংসে আটটি স্ট্রাইক আউট করেছিলেন।

–জেরি বিচ, মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনারেল হাসপাতালের সাপ্তাহিক স্পয়লার সেল: ক্রিস্টিনা কথা বলে

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার ক্রিস্টিনা করিন্থোস ডেভিস গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে পুলিশের কাছে যান। এদিকে, কেউ সরাসরি রেকর্ড সেট করতে চায়...

অ্যাক্সেস অস্বীকার করা হয়েছে৷

অ্যাক্সেস অস্বীকার করা হয়েছে৷আপনার কাছে অ্যাক্সেস করার অনুমতি নেই “/en/middle-east/20241007-one-the-fighting-gets-intense-it’s-almost-impossible-to-do- peace-building-Israeli-Palestinian-conflict- gaza-strip এই সার্ভারে -west-bank-hamas-war”।0.211ec517.1728326822.3e32b47 Source link

Related Articles

18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক মাইকেল হকিন্স জুনিয়র (9) 28 সেপ্টেম্বর, 2024, শনিবার, আলাবামার...

মিনেসোটা টিম্বারওলভস কি কার্ল-অ্যান্টনি টাউনস ছাড়াই ভাল হবে?

বেশিরভাগ দল যারা এনবিএ ফাইনালে উপস্থিত হওয়ার চেয়ে তিনটি জয় কম পায়...

প্রতিবেদন: জেট ফায়ার কোচ রবার্ট সালেহ

6 অক্টোবর, 2024; লন্ডন, যুক্তরাজ্য; টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে প্রথমার্ধে মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে...

রেড সক্স পিচিং গ্রেট লুইস তিয়েন্ট ৮৩ বছর বয়সে মারা গেছেন

বুধবার WooSox মালিক ল্যারি লুচিনোর স্যুটে একটি খেলা দেখার সময় বেসবল হীরাটি...