Home খেলাধুলা মিনেসোটা টিম্বারওলভস কি কার্ল-অ্যান্টনি টাউনস ছাড়াই ভাল হবে?
খেলাধুলা

মিনেসোটা টিম্বারওলভস কি কার্ল-অ্যান্টনি টাউনস ছাড়াই ভাল হবে?

Share
Share

বেশিরভাগ দল যারা এনবিএ ফাইনালে উপস্থিত হওয়ার চেয়ে তিনটি জয় কম পায় তারা সম্ভবত একই লাইনআপের সাথে পরের বছর জিনিসগুলি বাছাই করার চেষ্টা করবে।

মিনেসোটা টিম্বারওলভস নয়।

মিনেসোটা এই অফসিজনে পথ পরিবর্তন করে, জুলিয়াস র‌্যান্ডেল, ডোন্টে ডিভিনসেঞ্জো, কেইটা বেটস-ডিওপ এবং প্রথম রাউন্ডের খসড়া বাছাইয়ের বিনিময়ে কার্ল-অ্যান্টনি টাউনসকে নিউ ইয়র্ক নিক্সে ট্রেডিং ফ্র্যাঞ্চাইজি কেন্দ্র করে।

এটি একটি আন্দোলন যে অবশ্যই 2024-25 সালে টিম্বারওলভসকে শিরোনামের কাছাকাছি নিয়ে আসবে নাকিন্তু যদি তারা আগামী পাঁচ থেকে সাত বছরের মধ্যে সব পথে চলে যায়, তবে এটি এমন কিছু হবে যার জন্য মিনেসোটা ভক্তদের চির কৃতজ্ঞ থাকা উচিত।

টাউনস একটি চার বছরের, $220 মিলিয়ন এক্সটেনশন শুরু করতে চলেছে, যা তাকে তার আঘাতের ইতিহাস বিবেচনা করে একটি ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করে তোলে। 28 বছর বয়সী এই ব্যক্তি গত পাঁচটি মরসুমে মাত্র একবার 65টিরও বেশি গেম খেলেছেন, সম্প্রতি 2023-24 সালে 20টি গেম মিস করেছেন।

সঙ্গে অ্যান্টনি এডওয়ার্ডস 245 মিলিয়ন ডলার আয় করবে বলে আশা করা হচ্ছে পরবর্তী পাঁচটি মরসুমে এবং রুডি গোবার্ট এবং বছরের ষষ্ঠ ম্যান নাজ রিড উভয়েই 2025-26 প্রচারাভিযানের জন্য খেলোয়াড়ের বিকল্পের কাছে আসছেন, টিম্বারওলভস ব্যাঙ্ক ভেঙে ফেলবে। পেইং টাউনস সম্ভবত এটি মূল্যবান হবে না।

তাহলে মিনেসোটার আক্রমণের পরবর্তী পরিকল্পনা কী হওয়া উচিত? র‍্যান্ডেল যত তাড়াতাড়ি সম্ভব উত্তর স্টার রাজ্যে প্রবেশ এবং বাইরে যায় তা নিশ্চিত করা।

Randle 2025 সালের প্রথম দিকে ফ্রি এজেন্সিকে আঘাত করতে পারে এবং এটি টিম্বারওলভসের জন্য সেরা-কেস পরিস্থিতি হবে। একটি দল যা স্পষ্টতই পরবর্তী দশকে কিছু হার্ডওয়্যার সংগ্রহের জন্য তার দৃষ্টিভঙ্গি নির্ধারণ করেছে, র্যান্ডেল সেই অংশ হবে না যা মিনেসোটাকে প্রতিশ্রুত জমিতে গাইড করবে।

Randle দেখার সময়, আপনি প্রায়শই AAU টিমের একটি বাচ্চার পিতামাতার মতো অনুভব করেন যিনি ক্রমাগত খোলা থাকে কিন্তু কখনই বল পায় না কারণ কোচের ছেলে 32টি শট করতে চায়। এই বাচ্চাটি অবশ্যই তাদের মধ্যে মাত্র আটটি সঠিকভাবে পায়, যখন আপনার সত্যিই গেমের প্রতি তার ভালবাসা হারিয়েছে এবং অ্যাকাউন্টিংয়ে একটি কর্মজীবন অনুসরণ করে।

প্রতিটি শিশুর স্বপ্ন, তাই না?

অন্য কথায়, আইসো বলের প্রতি তার ভালবাসার কারণে রেন্ডল অনেকগুলি পুরোপুরি ভাল পণ্য ধ্বংস করে। এতটাই যে তিনি কনুইতে বল ধরছেন, তার ডিফেন্ডারকে একটি বা দুটি জ্যাব দিয়ে ধরছেন এবং ব্যাকবোর্ডের পাশে অনুরণিত একটি ফেডওয়ে ছুঁড়ে ফেলার জন্য বেসলাইনে অগ্রসর হচ্ছেন তা কল্পনা করা কঠিন নয়।

র্যান্ডেলও এই অনুষ্ঠানে উঠেননি, 15টি ক্যারিয়ারের প্লে অফ গেমে 3-পয়েন্ট রেঞ্জ থেকে মাঠের থেকে তার মাত্র 34.4% শট এবং 28.3% প্রচেষ্টা করেছেন। এই সবই নিক্সের সাথে এসেছিল, যারা রেন্ডলের অধীনে পোস্ট সিজনে 7-8 ব্যবধানে এগিয়ে গিয়েছিল।

সৌভাগ্যবশত টিম্বারওলভসদের জন্য, তারা ডিভিনসেঞ্জোকেও পেতে সক্ষম হয়েছিল, যিনি ক্যারিয়ারের একটি বছর শুরু করছেন যেখানে তিনি তার 3-পয়েন্ট প্রচেষ্টার 40.1% যুক্ত করেছিলেন। মিনেসোটা অবশ্যই তাকে দীর্ঘমেয়াদী গ্রুপে রাখার চেষ্টা করবে।

সাধারণত, একটি ব্লকবাস্টার ট্রেড বিজয়ী এবং পরাজিত হয়। একটি দল একটি বড় তারকা পায়, অন্যটি খেলোয়াড় এবং ক্ষতিপূরণ পায় যখন তারা একটি পুনর্নির্মাণের জন্য প্রস্তুত হয়।

কেউ সত্যিই এখানে পেরেক দিয়েছিলেন, যদিও. নিক্স এখন জয়ের জন্য আরও ভালো অবস্থানে রয়েছে, এবং পরবর্তী তিন বছরকে সাফল্যের গল্প হিসেবে বিবেচনা করা হবে, যখন টিম্বারওল্ভস অদূর ভবিষ্যতে দুই ধাপ এগিয়ে যাওয়ার জন্য এক ধাপ পিছিয়ে গেছে।

এটি এমন ব্যানার বছর হবে না যার জন্য মিনেসোটা ভক্তরা এত ধৈর্য ধরে অপেক্ষা করেছিল। ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে ফিরে আসাটা হয়তো প্রশ্নের বাইরেও হতে পারে, এবং র‍্যান্ডেল হুপ দেখা সম্ভবত বেশিরভাগ রাতেই সহজে গিলতে পারবে না।

কিন্তু Timberwolves ভবিষ্যতের জন্য ভাল প্রস্তুত. যতক্ষণ পর্যন্ত রেন্ডল এটিতে না থাকে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মারিয়া কেরি এবং অন্যান্য তারকারা আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডের 50 তম বার্ষিকীতে উপস্থিত ছিলেন

হলিউডের কিছু বড় নাম রবিবার রাতে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডের 50 তম বার্ষিকী উদযাপন করেছে — এবং তারা এটি সমস্ত স্টাইলে করেছে। মারিয়া কেরি...

চেয়ারম্যান জেসন টেরির জন্য পথ তৈরি করতে জন লুইস সিইও পদত্যাগ করবেন

দুই বছর দায়িত্ব পালনের পর, নিশ কাঙ্কিওয়ালা নন-এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে বোর্ডে ফিরবেন Source link

Related Articles

Sean Manaea ফিলিসকে পরাস্ত করে মেটস সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে

অক্টোবর 8, 2024; নিউ ইয়র্ক সিটি, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে...

প্রতিবেদন: জেট ফায়ার কোচ রবার্ট সালেহ

6 অক্টোবর, 2024; লন্ডন, যুক্তরাজ্য; টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে প্রথমার্ধে মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে...

রেড সক্স পিচিং গ্রেট লুইস তিয়েন্ট ৮৩ বছর বয়সে মারা গেছেন

বুধবার WooSox মালিক ল্যারি লুচিনোর স্যুটে একটি খেলা দেখার সময় বেসবল হীরাটি...

জাগুয়ার টিই ইভান এনগ্রাম (হ্যামস্ট্রিং) রবিবার ফিরে আসতে চায়

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) শনিবার, 10 আগস্ট, 2024, জ্যাকসনভিল,...