Home বিনোদন 90 দিনের বাগদত্তা: লরেন ভয় পায় বিশ্বাস তাকে ছেড়ে যাবে
বিনোদন

90 দিনের বাগদত্তা: লরেন ভয় পায় বিশ্বাস তাকে ছেড়ে যাবে

Share
Share

লরেন অ্যালেন এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভয় বিশ্বাস তাকে শেষ করবে। সে তার সাথে প্রতারণা করা পছন্দ করেনি। সুতরাং, তিনি জানেন যে তাকে তার জীবনে কিছু পরিবর্তন করতে হবে যদি সে তাকে হারাতে না চায়।

90 দিনের বাগদত্তা: লরেন অ্যালেন এবং বিশ্বাস বিভক্ত

লরেন অ্যালেন অবশেষে একজন ডাক্তারের দ্বারা নীচে তার ফুটো চেক আউট করে। তিনি এসটিডি-তে সাহায্য করার জন্য ওষুধ পান। সুতরাং এখন যে পথের বাইরে, তিনি আশা করেন যে তিনি এবং বিশ্বাস একসাথে ভবিষ্যতের দিকে ফিরে যাওয়ার চেষ্টা করতে পারেন। তিনি ব্যাখ্যা করেন যে যেহেতু তিনিই একজন পাগল, তিনিই তিনি নিয়ন্ত্রণ করেন যে কীভাবে জিনিসগুলি প্রকাশ পায়।

90 দিনের বাগদত্তা: লরেন অ্যালেন90 দিনের বাগদত্তা: লরেন অ্যালেন
লরেন অ্যালেন | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য প্রকাশ করে যে তিনি একদিনে তার সাথে কথা বলেননি। সে জানে সে পাগল। তাই সে জানে না সে তার সাথে আবার কথা বলবে কিনা। তিনি আশঙ্কা করছেন যে তিনি ফিলিপাইনে এসেছেন এবং এটি তাদের সম্পর্কের অবসান হতে পারে।

লরেন স্বীকার করেছেন যে তিনি বিশ্বাসকে বলেছিলেন যে তিনি অন্য লোকেদের সাথে ঘুমাচ্ছেন। কিন্তু সে তার প্রতি বিশ্বস্ত না থাকার জন্য কতটা রাগান্বিত ছিল তা দেখে, সে বুঝতে পারে যে সে ভেবেছিল যে সে কেবল অন্য লোকেদের সাথে ঘুমাচ্ছে এবং ঘনিষ্ঠ হচ্ছে না। সুতরাং, তিনি বিশ্বাস করেন যে এটি ভালভাবে অনুবাদ করা হয়নি।

লরেন বিশ্বাসের দ্বারা পরিবর্তন করতে সম্মত হয়

লরেন ভেবেছিল যে সে বিশ্বাসকে একবিবাহহীন সম্পর্ক রাখতে রাজি করাতে পারে। তিনি মনে করেন যে আপনি যদি কাউকে ভালোবাসেন এবং আপনার সম্পর্ক দৃঢ় হয়, তাহলে অন্য লোকেদের সাথে ঘনিষ্ঠ হওয়া কোন সমস্যা হওয়া উচিত নয়।

যাইহোক, দ 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সহ-অভিনেতা এখন তিনি বিশ্বাস করেন যে তিনি “একবিবাহকে খুব গুরুতর বিষয় হিসাবে দেখেন।” সে তাকে হারাতে চায় না। তাই তার মনে হচ্ছে সে তার অভ্যাস পরিবর্তন করতে পারে। তিনি স্বীকার করেছেন যে একগামী সম্পর্কের কাজ করতে তাকে তার জীবনকে কিছুটা পরিবর্তন করতে হবে।

লরেন আশা করে যে বিশ্বাস তাকে একটি চিহ্ন দেবে যে এটি ফিরে আসা এবং তার সাথে যেকোনো বিষয়ে কথা বলা ঠিক আছে। তিনি জানেন যে তাকে নন-একগামী সম্পর্কের ধারণা ছেড়ে দিতে হবে। টিএলসি তারকা শুধুমাত্র তাকে দেখানোর বিষয়ে চিন্তা করেন যে তিনি তাকে হারানোর জন্য কিছু করবেন না। তিনি আশা করেন যে তিনি তাকে দ্বিতীয় সুযোগ দিতে ইচ্ছুক।

90 দিনের বাগদত্তা: বিশ্বাস90 দিনের বাগদত্তা: বিশ্বাস
বিশ্বাসের 90 দিন আগে | টিএলসি

90 দিনের বাগদত্তা কি: 90 দিনের সেলিব্রিটি তার প্রেমিককে দ্বিতীয় সুযোগ দেবে?

বিশ্বাস লরেন অ্যালেনের সাথে তার সম্পর্ককে প্রশ্নবিদ্ধ করছে। সে তার বন্ধুদের কাছে প্রকাশ করে যে সে একটি হ্যালোউইন পার্টিতে একজন মহিলার কাছ থেকে একটি STD ধরেছিল৷ টিএলসি তারকা যখন তারা ডেটিং করছিলেন তখন তিনি তার সাথে প্রতারণা করেছিলেন তা জানতে পেরে আবেগপ্রবণ হতে শুরু করে। সে জানত না সন্দেহজনক কিছু ঘটছে।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সেলিব্রেটি বর আমি ভয় পেয়েছিলাম যে সে হৃদয় ভেঙে পড়বে। এই কারণেই বিশ্বাস সবসময় সম্পর্কের ক্ষেত্রে দ্বিধাগ্রস্ত ছিল। এখন, আপনার সবচেয়ে বড় ভয় সত্য হচ্ছে. সে কি সম্পর্ক শেষ করবে নাকি লরেনকে আরেকটা সুযোগ দেবে?

সাবানের ময়লা সবসময় সতেজতার সাথে থাকে 90 দিনের বাগদত্তা আপডেট.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডির প্রাক্তন বান্ধবী ইয়ং মিয়ামি টিকটোকারকে বেবি অয়েল সাইন করতে বলেছে

ইয়ুং মিয়ামি নিজেকে পিচ্ছিল ঢালে খুঁজে পেলেন যখন একজন ভক্ত তাকে একটি সন্দেহজনক আইটেমের জন্য অটোগ্রাফ চেয়েছিলেন: একটি শিশুর তেলের বোতল! ডিডির প্রাক্তন...

বোন স্ত্রী: মেরি রিয়েল টাইমে অকথিত গল্পগুলির সাথে অশ্রুসিক্ত অনুশীলন করে

বোন স্ত্রী তারকা মেরি ব্রাউন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি তার গল্পটি বলবেন, এবং সম্প্রতি তিনি তার টিএলসি সিরিজের ক্যামেরা থেকে দূরে নির্বাচিত দর্শকদের...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: চাদ কি নকল অ্যাবিগেলের সাথে একটি বড় ভুল করে?

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহ স্পয়লার ইঙ্গিত করে যে প্রতারক অ্যাবিগেল ডেভরাক্স...

রাশিয়ান গুপ্তচররা ব্রিটিশ রাস্তায় ‘বিশৃঙ্খলার’ পরিকল্পনা করছে, এমআই 5 প্রধান সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিডি পার্টিতে অচেতন ডিজেকে পুনরুত্থিত ভিডিওতে উপহাস করছে, প্রতিনিধি অস্বীকার করেছেন

ভিডিও সামগ্রী চালান কখন ডিডি তিনি একজন স্বাধীন মানুষ ছিলেন, সাদা মানুষের...

চীন ইইউ কগনাক আমদানির উপর অ্যান্টি-ডাম্পিং নিষেধাজ্ঞা আরোপ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...