Home বিনোদন 90 দিনের বাগদত্তা: ভক্তরা চিডিকে রেইনকে ডিচ করতে বলে
বিনোদন

90 দিনের বাগদত্তা: ভক্তরা চিডিকে রেইনকে ডিচ করতে বলে

Share
Share

চিডি ইকপিমাইজে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা চান তিনি চলে যান রায়ন. তারা মনে করে না যে সে সঠিক কারণে সম্পর্কের মধ্যে রয়েছে এবং তারা তাকে আঘাত পেতে চায় না। কিন্তু সে কি তাকে ছেড়ে চলে যাবে?

৯০ দিনের বাগদত্তা: রেইন চায় চিডি ইকপিমাইজে তার সাথে হোটেল রুমে যোগ দিতে

চিডি ইকপেমাইজের বোন, ভিক্টোরিয়া, রায়নের সাথে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলেন। তিনি জানতে আগ্রহী ছিলেন যে দুজনের মধ্যে অন্তরঙ্গ ছিল কিনা। তিনি শপথ করেছিলেন যে তারা বিয়ে না করা পর্যন্ত তিনি কোনও মহিলার সাথে ঘনিষ্ঠ হবেন না। তাই, তিনি তার প্রতিশ্রুতি রক্ষা করার পরিকল্পনা করেছেন এবং আলাদা কক্ষে অবস্থান করছেন।

90 দিনের বাগদত্তা: Rayne90 দিনের বাগদত্তা: Rayne
90 দিনের আগে ‘রায়নে | টিএলসি

যাইহোক, রায়ন চিডির বোনকে জিজ্ঞাসা করা পছন্দ করেননি যে তারা শারীরিক কিছু করেছে কিনা। দ 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সহ-অভিনেতা এটি অসম্মানজনক মনে করে। তিনি মনে করেন ভিক্টোরিয়ার বাড়িতে “অনেক নেতিবাচক শক্তি” আছে। তাই, সে তার বয়ফ্রেন্ডের সাথে হোটেল রুম পাওয়ার বিষয়ে কথা বলার পরিকল্পনা করেছে। সে মনে করে যে সে তার সাথে থাকবে, কিন্তু তার বোন এবং জামাই কি ভাববে তা নিয়ে সে ভয় পাবে।

চিদি রায়নের হোটেল আইডিয়া বন্ধ করে দেয়

Rayne চিডিকে জিজ্ঞাসা করে যে সে তার সাথে হোটেলের ঘরে থাকতে স্বাচ্ছন্দ্য বোধ করবে কিনা। তিনি তাকে বলেন যে “এটি একটি খারাপ ধারণা নয়।” তবে তিনি চান তারা বাড়িতে একসাথে আরও বেশি সময় কাটাতে পারে। তিনি তাকে ব্যাখ্যা করেন যে তিনি বাড়িতে অস্বস্তি বোধ করেন না। সে তার বোনের সাথে যে পরিস্থিতির মধ্যে নিজেকে খুঁজে পেয়েছে তাতে সে অস্বস্তিকর।

90 দিনের বাগদত্তা: 90 দিন আগেএবং একজন কাস্ট সদস্য তাকে বলেন যে তিনি এখানে এসেছেন এবং যাকে বিয়ে করতে চান তার সাথে একাকী কিছু সময় কাটাতে চান। কিন্তু সে তাকে বলে যে তার বিশ্বাসের কারণে সে এটা করতে পারছে না। তাদের একা থাকতে তার কোন সমস্যা নেই। যাইহোক, সে তাকে বলে যে সে একজন মানুষ এবং তার “সর্বত্র রক্ত ​​বয়ে যাচ্ছে।”

রেনের মন খারাপ হতে থাকে। সে চিডিকে বলে যে যেহেতু সে মনে করে যে সে “একটি প্রাণী” যে তার উপর ঝাঁপিয়ে পড়তে পারে, সে তার জীবনে প্রতিশ্রুতি দেয় যে ভ্রমণের সময় সে তাকে “যৌন উপায়ে” স্পর্শ করবে না। সে শুধু তার সাথে বাইরে যেতে চায়।

চিদি বুঝতে পারে যে সে যে মহিলাকে বিয়ে করতে চায়, সে জানে তার সাথে তার একা সময় কাটাতে হবে। তবে তিনি বিশ্বাস করেন যে তারা আরও ব্যক্তিগত জায়গায় চলে গেলে তিনি তাদের প্রতিজ্ঞা ভঙ্গ করতে পারেন।

90 দিনের বাগদত্তা: চিডি ইকপিমাইজে90 দিনের বাগদত্তা: চিডি ইকপিমাইজে
চিদি ইকপিমাইজে | টিএলসি

ভক্তরা ভাবেন 90 দিনের বাগদত্তা: 90 দিনের কুপ শেষ হওয়ার আগে

চিডি ইকপিমাইজে রেনের চিকিত্সা ভক্তদের খুশি করে না। অনেকে মনে করেন তার থেকে দূরে সরে যেতে হবে। একজন ব্যক্তি বলেছিলেন যে তারা “ভুল কারণে সম্পর্কের মধ্যে ছিল।” অন্য একজন ব্যক্তি মনে করেন যে তারা “তাদের সীমানাকে সম্মান করে না।” একজন ব্যক্তি এমনকি মনে করেন “এই মহিলাকে ছেড়ে দেওয়ার সময়।”

অনেক 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে দর্শকরা আশা করে যে তার বোন ভিক্টোরিয়া রেইনকে তার জীবনে নিয়ে আসবে। একজন ব্যক্তি “তার ভাইকে রক্ষা করতে” পছন্দ করেন। অন্য একজন ব্যক্তি মনে করেন যে তারা “তাদের উদ্দেশ্যকে বিশ্বাস করেন না।” কিন্তু সে কি তাকে যেতে দেবে?

সর্বদা শীর্ষ নিতে 90 দিনের বাগদত্তা টিনিটাস সাবান ময়লা মধ্যে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সু গ্রে কেয়ার স্টারমার রিভিউ টিমের 10 নম্বর চিফ অফ স্টাফ হিসাবে পদত্যাগ করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্যার কিয়ার স্টারমার তার 10 নম্বর...

ভবিষ্যতের দিকে চোখ রেখে, ন্যাশভিল এসসিকে অবশ্যই NYCFC-এর মুখোমুখি হতে হবে, যারা প্লে অফে যাবে

2 অক্টোবর, 2024; নিউইয়র্ক, নিউইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক সিটি এফসি ফরোয়ার্ড আলোনসো মার্টিনেজ (16) রেড বুল এরেনায় এফসি সিনসিনাটির বিপক্ষে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

রাশিয়ান গুপ্তচররা ব্রিটিশ রাস্তায় ‘বিশৃঙ্খলার’ পরিকল্পনা করছে, এমআই 5 প্রধান সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: লরেন ভয় পায় বিশ্বাস তাকে ছেড়ে যাবে

লরেন অ্যালেন এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভয় বিশ্বাস তাকে...

ডিডি পার্টিতে অচেতন ডিজেকে পুনরুত্থিত ভিডিওতে উপহাস করছে, প্রতিনিধি অস্বীকার করেছেন

ভিডিও সামগ্রী চালান কখন ডিডি তিনি একজন স্বাধীন মানুষ ছিলেন, সাদা মানুষের...

চীন ইইউ কগনাক আমদানির উপর অ্যান্টি-ডাম্পিং নিষেধাজ্ঞা আরোপ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...