Home বিনোদন বোনের স্ত্রী: রবিন কোডিকে বিরক্ত করে – তার পা তার মুখে আটকে রাখে
বিনোদন

বোনের স্ত্রী: রবিন কোডিকে বিরক্ত করে – তার পা তার মুখে আটকে রাখে

Share
Share

বোন স্ত্রী ভক্ত খুঁজে কোডি ব্রাউন আজ আরও বেশি কলঙ্কিত, কারণ তারা তাকে দেখেছে এবং রবিন ব্রাউন TLC সিরিজে তার পরিবারের দ্বারা “বিশ্বাসঘাতকতা” অনুভব করার বিষয়ে অভিযোগ। এছাড়াও, কোডি তার বাচ্চাদের “সেই মানুষ” হিসাবে উল্লেখ করে দর্শকদের চোখে তাকে খুব বেশি ভাল করেনি।

শিকার খেলা ভক্তদেরও খুশি হয়নি। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয়ে যায় যখন রবিন ভুল দিকে আঙুল তুলেছিল, যা জনসাধারণকে বিরক্ত করেছিল।

সুতরাং, কোডি ক্যামেরায় তার কেসটি প্রকাশ করার সাথে সাথে ভক্তরা পরামর্শ দিয়েছিলেন যে তিনি তার পা তার মুখে আটকে রাখবেন। তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করা সত্ত্বেও, এমনকি রবিন ব্রাউনের সহায়তায়ও, এটি কাজ করেনি।

বোন স্ত্রী: কোডি ব্রাউন প্রতারিত?

কোডি ব্রাউন নিজেকে তার সন্তানদের দ্বারা “বিশ্বাসঘাতক” হিসাবে দেখতে অবিরত। এই বিশ্বাসঘাতকতা সম্পর্কে তার মতামত তার প্রেম থেকে উদ্ভূত হয় রবিন ব্রাউন অন্যান্য স্ত্রীদের চেয়ে বেশি।

তিনি দাবি করেন যে তার সন্তানরা তাকে দোষী মনে করে। কিন্তু তার প্রতিরক্ষা হল যে সে তাকে সাহায্য করতে পারে না কিন্তু তাকে এখন বিলুপ্ত অন্যান্য স্ত্রীদের চেয়ে বেশি ভালবাসে বোন স্ত্রী বহুগামী বিবাহ।

বোন স্ত্রী: রবিন ব্রাউন - কোডি ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন - কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

বোন স্ত্রী ভক্তরা মনে করেন এই বড় মুহুর্তে তিনি নৌকা মিস করেছেন। বাচ্চারা কোডির দ্বারা অবহেলিত বোধ করে, যে তার ছোট স্ত্রী এবং তার সন্তানদের সাথে তার সমস্ত সময় ব্যয় করে। এই শো-এর ভক্তরা দেখেন কোডি ব্রাউন এমন কিছু কল্পনার জগতে বসবাস করছেন যা তিনি তার মাথায় তুলে ধরেছেন।

যখন তার কনিষ্ঠ স্ত্রী তাকে তাদের সন্তানদের কাছে পৌঁছানোর জন্য অনুরোধ করে, তিনি বিরতি দেন। তারপর সে তাকে বলে যে সে ঠিক তাই করেছে। সম্প্রতি যখন তিনি রোদে স্কিইং করতে গিয়েছিলেন তখন এটি ঘটেছিল। কোডি ব্রাউন প্রকাশ করেছেন যে তিনি গ্যাব্রিয়েল ব্রাউনকে টেক্সট করেছেন।

কিন্তু এখনো ছেলের কাছ থেকে কোনো সাড়া পাননি তিনি। কোডি ব্রাউনকে তার বাচ্চাদের সাথে এক মিনিটে আলাদা হতে দেখা যায় এবং পরের মিনিটে তিনি একটি রৌদ্রোজ্জ্বল দিনের স্কিইং সম্পর্কে কথা বলছেন।

বোন স্ত্রী ভক্তরা পরামর্শ দিয়েছিলেন যে গ্যাবেকে টেক্সট করার পরিবর্তে তিনি সেখানে ছিলেন, তিনি আরও কিছু করতে পারতেন। সম্ভবত তার বাবার সাথে যাওয়ার আমন্ত্রণটি সম্পর্কটি মেরামত করার জন্য আরও উপযুক্ত হত।

রবিন ব্রাউন কি পাপা ব্রাউন মানসিকতা খাওয়ায়?

বোন স্ত্রী ভক্তরা এটাকে উদ্ভট বলে মনে করেন যে কোডি মনে করেন যে এটি তার সন্তানদের মাকে না ভালবাসার কারণেই হয়েছে। তিনি মনে করেন যে শিশুরা তাকে তাদের জীবন থেকে বিচ্ছিন্ন করে এর জন্য শাস্তি দেয়। কিন্তু তারপর রবিন ব্রাউন চিৎকার করে বলেন যে বাচ্চারা তাদের যা বলা হয়েছে তা অনুসরণ করছে।

ভক্তদের কাছে, এটি শুনে মনে হয়েছিল যে তিনি কোডি ব্রাউনের অভিযোগগুলিকে বৈধতা দিয়েছেন যে তার প্রাক্তন স্ত্রীরা এখন তার সন্তানদের তার বিরুদ্ধে বিষ দেয়। তাই দর্শকরা ভেবেছিল রবিন ব্রাউনের আসল রং তার কান্নার মধ্য দিয়ে বেরিয়ে এসেছে।

বোন স্ত্রী: কোডি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

রবিন এবং কোডির মধ্যে সেই অশ্রু-চোখের দৃশ্যগুলি সম্ভবত ভক্তদের দেখানোর জন্য ছিল যে চতুর্থ স্ত্রী জিনিসগুলি ঠিক করতে কতটা চায়। কিন্তু দর্শকদের কাছে তা কমে গেছে।

বোনের স্ত্রী: কোডি রবিনকে ‘সেই মানুষ’ সম্পর্কে বলে

বোন স্ত্রী রবিবার রাতের সর্বশেষ পর্বে কোডি ব্রাউনের শব্দ চয়নে ভক্তরা বিশেষভাবে হতবাক হয়েছিলেন। তিনি “এই মানুষ” শব্দটি ব্যবহার করেছেন যেন তিনি রবিনের সাথে তার সম্পর্কের মধ্যে অনুপ্রবেশ করার চেষ্টা করে এমন একদল অপরিচিত লোকের কথা বলছেন। দেখা যাচ্ছে যে এই লোকেরা তার সন্তান এবং তাদের মা, যারা 30 বছরেরও বেশি সময় ধরে তার বর্ধিত পরিবার।

ভক্তরাও পুরোদমে কোডির হেরফের শিল্প দেখেছেন। তিনি রবিনকে পিছিয়ে দেওয়ার চেষ্টা করার সময় বিভিন্ন আবেগের মধ্য দিয়ে গিয়েছিলেন। তিনি খুব ভাগ্য ছাড়া, কাঁদলেন. শুধু তাই নয়, তিনি বলেছিলেন যে তিনি “কিছুটা” চেষ্টা করবেন যখন রবিন তাকে অন্তত তার বাচ্চাদের কাছে পৌঁছানোর চেষ্টা করতে বলেছিল।

এখনও, এটা পর্যন্ত ছিল না বোন স্ত্রী পিতৃপুরুষ রবিন সম্পর্কে এমন কিছু আবিষ্কার করেছিলেন যা তিনি অগ্রগতি করেছিলেন। তিনি তাকে বলেছিলেন যে এটি তাদের বিয়েতে যা করছে তা সে পছন্দ করে না। তাই মনে হচ্ছিল তিনি একটি বিশাল অগ্রগতি করেছেন।

রবিন ব্রাউন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন যে তিনি প্রথমে তাদের বিয়েতে কাজ করার জন্য সময় চান। এটি একটি হাসি দিয়ে কডি ব্রাউনের মুখকে আলোকিত করে। ভক্তরা লক্ষ্য করেছেন যে তিনি শেষ পর্যন্ত এই TLC সিরিজে তার এখন একমাত্র স্ত্রীকে বলার জন্য সঠিক জিনিসটি খুঁজে পেয়ে স্বস্তি পেয়েছেন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অফিসে 100 দিন নড়বড়ে থাকার পর স্টারমার ছুরি হাতে নেয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ প্রায় 100 দিন অফিসে থাকার পর,...

ম্যাডোনার ভাই ক্রিস্টোফার সিকোন 63 বছর বয়সে মারা যান

মধ্যে আরেকটি মৃত্যু ম্যাডোনাতার পরিবার… এবং এবার তার ছোট ভাই, ক্রিস্টোফার সিকোন. ম্যাডোনার ভাই ক্যান্সারের কারণে মিশিগানে শুক্রবার মারা গেছেন… তার প্রতিনিধি টিএমজেডকে...

Related Articles

90 দিনের বাগদত্তা: লরেন ভয় পায় বিশ্বাস তাকে ছেড়ে যাবে

লরেন অ্যালেন এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভয় বিশ্বাস তাকে...

ডিডি পার্টিতে অচেতন ডিজেকে পুনরুত্থিত ভিডিওতে উপহাস করছে, প্রতিনিধি অস্বীকার করেছেন

ভিডিও সামগ্রী চালান কখন ডিডি তিনি একজন স্বাধীন মানুষ ছিলেন, সাদা মানুষের...

চীন ইইউ কগনাক আমদানির উপর অ্যান্টি-ডাম্পিং নিষেধাজ্ঞা আরোপ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: ভক্তরা চিডিকে রেইনকে ডিচ করতে বলে

চিডি ইকপিমাইজে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা চান তিনি...