Home খেলাধুলা কার্ল-অ্যান্টনি টাউনস নিয়মিত মৌসুমে নিউ ইয়র্ক নিক্সকে সাহায্য করবে, এনবিএ প্লেঅফ নয়
খেলাধুলা

কার্ল-অ্যান্টনি টাউনস নিয়মিত মৌসুমে নিউ ইয়র্ক নিক্সকে সাহায্য করবে, এনবিএ প্লেঅফ নয়

Share
Share

এটি 18 মে, 2025। নিউইয়র্ক নিক্সের ফরোয়ার্ড প্রিসিয়াস আচিউয়া কার্ল-অ্যান্টনি টাউনসকে চেক করার জন্য স্কোরার টেবিলের দিকে ছুটছেন, যিনি একটি গেম 6-এর চতুর্থ ত্রৈমাসিকের 4:37 বাকি থাকা অবস্থায় তার ষষ্ঠ ব্যক্তিগত ফাউল করেছেন ইস্টার্ন কনফারেন্সের সেমিফাইনাল সিরিজ।

আচিউওয়া মেঝেতে যান এবং চারটি নিউ ইয়র্ক স্টার্টারের সাথে যোগ দেন যারা এক মাসেরও বেশি সময় ধরে 35-40 মিনিট খেলেছেন। তাদের ট্যাঙ্কে পর্যাপ্ত গ্যাস নেই।

চূড়ান্ত গুঞ্জন শোনা যাচ্ছে। Milwaukee Bucks 104, Knicks 92. নিউইয়র্ক টানা তৃতীয় মৌসুমে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছাতে ব্যর্থ হয়েছে। অঙ্কন বোর্ডে ফিরে যান।

অবশ্যই, 18 মে, 2025 এখনও ঘটেনি। আপাতত, এটি একটি পর্দায় শুধু শব্দ. কিন্তু মাত্র সাত মাসের মধ্যে, এটি নিক্সের জন্য বাস্তবে পরিণত হতে পারে – বা অন্তত এটির কাছাকাছি।

নিউইয়র্ক এই অফসিজনে পাঁচটি লিগের সবচেয়ে ভয়ঙ্কর এক একত্রিত করেছে, মিকাল ব্রিজস অ্যান্ড টাউনসের জন্য ট্রেড করছে, যারা জালেন ব্রুনসন, ওজি অনুনোবি এবং জোশ হার্টের সাথে খেলবে।

ব্রিজ চুক্তির অংশ হিসেবে বোজান বোগডানোভিচ ব্রুকলিন নেটে গিয়েছিলেন মিনেসোটা টিম্বারওলভস থেকে শহরগুলি অধিগ্রহণ করা নিক্স জুলিয়াস র্যান্ডেল এবং ডোন্টে ডিভিন্সেনজোর দাম। টাউনস পেতে নিউইয়র্ক চারজন সমর্থক খেলোয়াড় এবং তিনটি খসড়া বাছাই করে।

তাই নিক্স অনুরাগী, বক আপ. আপনি একটি বিশেষ, বিশেষ নিয়মিত সিজনের জন্য আছেন।

যাইহোক, ন্যূনতম 16টি প্লে অফ গেমে 48 মিনিটের জন্য পাঁচ খেলোয়াড়ের ঘূর্ণন ব্যবহার করে কোন চ্যাম্পিয়ন সেই শিরোপা জিততে পারে না। আর সে কারণেই নিউইয়র্কের পোস্ট সিজনে সমস্যা হবে।

আট বা নয়জন খেলোয়াড়ের একটি ঘূর্ণন সাধারণত কাজটি সম্পন্ন করার জন্য যা প্রয়োজন হয়, মানে মাইলস ম্যাকব্রাইড, মিচেল রবিনসন, ক্যামেরন পেইন এবং আচিউওয়াকে প্রায়শই বেঞ্চ থেকে মূল্যবান মিনিট সরবরাহ করার আহ্বান জানানো হয়।

এই গোষ্ঠীটি সত্যিই আত্মবিশ্বাসকে অনুপ্রাণিত করে না, তাই না?

একটি স্বাস্থ্যকর শহর হল Randle এর তুলনায় একটি সুস্পষ্ট উন্নতি, যার স্বার্থপরতা এবং দুর্বল সিদ্ধান্ত গ্রহণ প্রায়ই নিক্সের জন্য অনেক প্রতিশ্রুতিশীল সম্পদ নষ্ট করে। তবে এই দলটি সত্যিই বোগডানোভিচ এবং ডিভিনসেঞ্জোর ক্ষতি অনুভব করবে, বিশেষ করে যখন নিউ ইয়র্কের মূল খেলোয়াড়রা এপ্রিলের মাঝামাঝি সময়ে বাতাসের জন্য হাঁপাচ্ছে।

নিক্সের কোচ টম থিবোডো স্টার্টার হিসাবে খেলার জন্য পরিচিত যতক্ষণ না তিনি আর পারেননিএবং যখন আপনি চান যে আপনার সেরা খেলোয়াড়রা যতটা সম্ভব কোর্টে থাকুক, এটা সমস্যা হয়ে দাঁড়ায় যখন তারা আহত হয় বা খুব ক্লান্ত হয়ে প্লে অফে কোনো শব্দ করতে না পারে।

এটি সত্যিই একটি দ্বি-ধারী তলোয়ার হয়ে ওঠে: নিয়মিত মরসুমে একটি নড়বড়ে দ্বিতীয় ইউনিটকে বিশ্বাস করা, প্রাচ্যের শীর্ষ-দুই সীডের ঝুঁকি নেওয়া, বা গেম 1-82-এ সর্বোত্তম হয়ে যাওয়া এবং যখন জিনিসগুলি সত্যিই পেতে শুরু করে তখন সেরার আশা করা আমদানি যাচ্ছে।

আমরা এই পরিস্থিতিগুলির মধ্যে একটির আগেও দেখেছি, যখন নিউইয়র্ক গত মৌসুমে পূর্বে দ্বিতীয় স্থান অর্জনের জন্য সবকিছু দিয়েছিল, শুধুমাত্র সেমিফাইনাল সিরিজের গেম 7-এ ইন্ডিয়ানা পেসারদের কাছে পড়েছিল।

নিউইয়র্ক 1 মার্চ থেকে 19 মে পর্যন্ত খেলা 35টি খেলায় (নিয়মিত এবং মরসুম পরবর্তী), থিবোডেউ বৈধভাবে হার্টকে হত্যা করার চেষ্টা করেছিলেন, যিনি প্রতি রাতে নৈমিত্তিক 40.8 মিনিট খেলার সময় সমস্ত 35টি গেমে উপস্থিত ছিলেন।

ডিভিনসেঞ্জো সেই সময়কালে প্রতি গেমে 37.4 মিনিট পেয়েছিলেন, ব্রুনসনের গড় ছিল 36.0, এবং যদিও তিনি হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাধাগ্রস্ত হয়েছিলেন, অনুনোবি প্রতি প্রতিযোগিতায় 34.8 পেয়েছিলেন। হার্টের মতো, ডিভিন্সেনজো 34টিতে ব্রুনসন এবং 18টিতে অ্যানুনোবির সাথে 35টি গেমে অ্যাকশন দেখেছিলেন।

এই সিজনে এই ধরনের পাঁচজন প্রতিভাবান স্টার্টারের সাথে Knicks 60+ গেম জিততে পারে এমন একটি খুব বাস্তব সুযোগ রয়েছে। সমস্যা হল যে ব্যানার 60-জয় মৌসুমে ঝুলে থাকে না। এমনকি একটি 65- বা 70-জিতের প্রচারও ব্যবধান পূরণ করতে সাহায্য করবে না।

এনবিএ সিজনের ম্যারাথনে যাওয়ার জন্য, নিউ ইয়র্ক শুধুমাত্র প্রথম 25 মাইলের জন্য শর্তযুক্ত। এটি দুর্দান্ত এবং সব, তবে শেষ লাইনে যেতে 26.2 লাগে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘দ্য সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস’ কাস্ট – কে অনুমান করুন!

আপনি যখন ভেবেছিলেন যে আপনি “সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস” এর সমস্ত নোংরা ছোট গোপনীয়তাগুলি জানেন, আবার ভাবুন কারণ এই “মমটোক” মেয়েরা 2...

মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী

অক্টোবর 5, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ফিলিস মনোনীত হিটার কাইল শোয়ারবার (12) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে 2024 MLB প্লেঅফের জন্য NLDS-এর প্রথম খেলার...

Related Articles

ডাক প্রেসকটের দেরী টিডি কাউবয়দের স্টিলারকে ছাড়িয়ে যেতে সাহায্য করে

6 অক্টোবর, 2024; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাক্রিসার স্টেডিয়ামে চতুর্থ ত্রৈমাসিকে পিটসবার্গ...

নিউ ইয়র্কের জেটগুলিকে বাঁচাতে দাভান্তে অ্যাডামসের পক্ষে খুব ত্রুটিপূর্ণ হতে পারে

আমার মতো, আপনিও হয়তো রবিবার সকালটা কাটিয়েছেন অ্যারন রজার্স লন্ডনে জেট-এর জন্য...

ডজার্স 1বি ফ্রেডি ফ্রিম্যান (গোড়ালি) NLDS গেম 2 ছেড়েছে

অক্টোবর 5, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্সের প্রথম...