Home বিনোদন 90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডা কি নিখুঁত মিল?
বিনোদন

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডা কি নিখুঁত মিল?

Share
Share

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তদের মনে করে যে তারা নিখুঁত ম্যাচ। যাইহোক, কিছু উদ্বেগ আছে যে তিনি আমেরিকার টিকিটের জন্য তার সাথে থাকতে পারেন। তাহলে, এই দম্পতি কি তাদের সুখী হবে?

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন এবং মাতিল্ডা তাদের প্রথম ডেটের জন্য প্রস্তুত

নাইলস ভ্যালেন্টাইন প্রথমবারের মতো তার বান্ধবী মাতিল্ডার সাথে দেখা করতে ঘানায় যাচ্ছেন। তিনি নার্ভাস এবং তার সাথে দেখা করতে আগ্রহী। TLC তারকা মানুষ তাকে কি ভাববে তা নিয়ে উদ্বিগ্ন। তিনি জানেন যে তিনি ইতিমধ্যেই তার অক্ষমতাকে স্বীকার করেছেন, কিন্তু তিনি ভয় করেন যে যখন তারা ব্যক্তিগতভাবে থাকে তখন জিনিসগুলি ভিন্ন হতে পারে।

90 দিনের বাগদত্তা: মাতিলদা90 দিনের বাগদত্তা: মাতিলদা
90 দিনের আগে – মাতিলদা | টিএলসি

মাতিলদা নাইলস ঘানায় আসার বিষয়ে উত্তেজিত। দ 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে দম্পতি আপনি আপনার শহরে যাওয়ার আগে কয়েক রাত হোটেলে থাকবেন। তিনি স্বীকার করেন যে তারা একই বিছানায় ঘুমাবে। কিন্তু তারা বিয়ে না হওয়া পর্যন্ত ঘনিষ্ঠ হওয়ার পরিকল্পনা করেন না। তিনি বলেছেন যে তারা “ঈশ্বর এই সম্পর্ককে আশীর্বাদ করুন।” কিন্তু সে ভয় পায় যে সে তাকে প্রতিরোধ করতে পারবে না কারণ সে মনে করে সে “খুব সুন্দর”।

বিয়ে পিছিয়ে দেওয়ার বিষয়ে নাইলস মাতিলদাকে অন্ধকারে রাখে

নাইলস ঘানায় আসে এবং মাতিলদাকে দেখার জন্য অপেক্ষা করতে পারে না। যে মুহুর্তে তারা একে অপরকে দেখে, তারা আলিঙ্গন করে এবং চুম্বন করে। তাকে ব্যক্তিগতভাবে দেখে তিনি খুশি। তিনি বলেন, “এটাই সুখের অনুভূতি।” যাইহোক, তিনি নির্বাক এবং তার অনুভূতি প্রকাশ করতে পারেন না। তিনি শুধু বলতে পারেন যে তার হৃদয় ধড়ফড় করছে।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য আপনার ভবিষ্যতের নববধূর সাথে আপনার একটি গুরুত্বপূর্ণ কথোপকথন করা দরকার। তিনি তাদের বিয়ে পিছিয়ে দিতে চান। যাইহোক, তিনি বিষয়টি নিয়ে আসার আগে বায়ুমণ্ডলে নিতে এবং তার সাথে সময় কাটাতে চান।

তবুও, নাইলস তার প্রথম রাতে মাটিল্ডার কাছে খবরটি ব্রেক করতে চায়। তার মানে তার একটা পরিকল্পনা আছে। কিন্তু সে কি করতে যাচ্ছে তার কোন ধারণা নেই। তাই তিনি উদ্বিগ্ন যে তিনি যখন কথোপকথনটি তুলে ধরেন তখন তিনি কীভাবে প্রতিক্রিয়া জানাবেন। যাইহোক, তার নিজের শহরে ফিরে আসার এবং বিয়ে করার আগে তার কাছে মাত্র কয়েক দিন আছে। তাই সময় ফুরিয়ে আসছে।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন 90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন
নাইলস ভ্যালেনটিম | টিএলসি

90 দিনের বাগদত্তার জন্য ফ্যান রুট: 90 দিনের দম্পতির সম্পর্কের আগে

মাতিল্ডার সাথে নাইলস ভ্যালেন্টাইনের সম্পর্কের জন্য ভক্তরা তাদের জন্য শিকড় দিয়েছেন। একজন ব্যক্তি অনুভব করেন যে “তিনি সত্যিই তার মধ্যে আছেন।” অন্য একজন ব্যক্তি মনে করেন যে তারা “সত্যিই আপনাকে ভালোবাসে এবং আপনাকে সমর্থন করার জন্য প্রস্তুত।” একজন ব্যক্তি আরও ভাবেন যে “তিনি তার জন্য যে শক্তি দিচ্ছেন তা খুব মিষ্টি।”

যাইহোক, কিছু 90 দিনের বাগদত্তা: 90 দিন আগে দর্শকরা নাইলস এবং মাতিল্ডার সম্পর্ক নিয়ে বেষ্টিত। একজন ব্যক্তি বলতে পারে না যে সে তার “প্রচণ্ড প্রতিরক্ষামূলক” হবে বা তার “পুরোপুরি সুবিধা নেবে”। অন্য একজন ব্যক্তি মনে করেন যে তিনি “একটি গ্রিন কার্ড পেতে তাকে ব্যবহার করছেন।” কিন্তু আমেরিকায় ফেরার আগেই কি TLC দম্পতি বিয়ে করবেন?

আরও জন্য সাবান ময়লা দেখুন 90 দিনের বাগদত্তা খবরআপডেট এবং আরো অনেক কিছু।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘দ্য সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস’ কাস্ট – কে অনুমান করুন!

আপনি যখন ভেবেছিলেন যে আপনি “সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস” এর সমস্ত নোংরা ছোট গোপনীয়তাগুলি জানেন, আবার ভাবুন কারণ এই “মমটোক” মেয়েরা 2...

মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী

অক্টোবর 5, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ফিলিস মনোনীত হিটার কাইল শোয়ারবার (12) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে 2024 MLB প্লেঅফের জন্য NLDS-এর প্রথম খেলার...

Related Articles

বেইজিং অর্থনীতিতে “সম্পূর্ণ আস্থা” প্রকল্পের হিসাবে চীনা স্টক বেড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আবহাওয়াবিদ হারিকেন মিলটন সম্পর্কে আবেগপূর্ণ রিপোর্ট পেয়েছেন, ‘সিম্পলি ভয়ঙ্কর’

ভিডিও সামগ্রী চালান এনবিসি ফ্লোরিডার একটি টিভি সংবাদ আবহাওয়াবিদ শক্তিশালী হারিকেন মিলটনের...

বোনের স্ত্রী: রবিন কোডিকে বিরক্ত করে – তার পা তার মুখে আটকে রাখে

বোন স্ত্রী ভক্ত খুঁজে কোডি ব্রাউন আজ আরও বেশি কলঙ্কিত, কারণ তারা...

যুক্তরাজ্য নতুন প্রযুক্তির অনুমোদনের গতি বাড়াতে নিয়ন্ত্রক চালু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...