Home বিনোদন জেনারেল হাসপাতালের সাপ্তাহিক স্পয়লার সেল: ক্রিস্টিনা কথা বলে
বিনোদন

জেনারেল হাসপাতালের সাপ্তাহিক স্পয়লার সেল: ক্রিস্টিনা কথা বলে

Share
Share

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার ক্রিস্টিনা করিন্থোস ডেভিস গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে পুলিশের কাছে যান।

এদিকে, কেউ সরাসরি রেকর্ড সেট করতে চায় যখন অন্য কেউ এবিসি সোপ অপেরায় জীবন পরিবর্তনকারী খবর পায়।

জেনারেল হাসপাতাল স্পয়লার: ক্রিস্টিনা করিন্থোস ডেভিস এগিয়ে আসেন

এই সপ্তাহে নতুন জেনারেল হাসপাতাল প্রোমোতে দেখা যাচ্ছে ক্রিস্টিনা করিন্থোস ডেভিস পিসিপিডি-তে কমিশনার আনা ডেভানের অফিসে প্রবেশ করছেন। তিনি ঘোষণা করেন যে জন “জ্যাগার” ক্যাটসকে যে রাতে হত্যা করা হয়েছিল সে সম্পর্কে তার কাছে তথ্য রয়েছে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: ক্রিস্টিনা করিন্থোস ডেভিস (কেট মানসি)জেনারেল হাসপাতাল স্পয়লার: ক্রিস্টিনা করিন্থোস ডেভিস (কেট মানসি)
জিএইচ | এবিসি

এদিকে, স্যাম ম্যাককল পেন্টনভিলে তার মা অ্যালেক্সিস ডেভিসের সাথে দেখা করেন। নিঃসন্দেহে, সে চায় স্যাম যেন ক্রিস্টিনার যত্ন নেয়। সে তাকে বলে যে ক্রিসি সেই বন্দুক সম্পর্কে কাউকে বলতে পারে না যেটি সে ক্যাটওয়াকে ফেলেছিল।

যাইহোক, দেখে মনে হচ্ছে এই সপ্তাহে তিনি যখন আনার অফিসে থামবেন তখন তিনি ঠিক তাই করবেন। যদিও ক্রিসি জ্যাগারকে হত্যা করেনি, সে তার মাকে এমন হত্যার জন্য জেলে যেতে দেবে না যা সে করেনি। তাই মনে হচ্ছে তিনি এই সপ্তাহে সঠিক কাজটি করেছেন জেনারেল হাসপাতাল।

আনা জেসনকে স্পটলাইটে রাখে – GH স্পয়লার

ক্রিস্টিনা করিন্থোস ডেভিস (কেট মানসি) তার মাকে রক্ষা করার সময়, অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান), একটি নতুন রোম্যান্স শুরু হতে পারে। এই সপ্তাহে আসছে, আনা দেবনে (ফিনোলা হিউজ) স্তব্ধ জেসন মরগান (স্টিভ বার্টন)।

তিনি জিজ্ঞাসা করেন যে তারা জেনজ সিডওয়েল (কার্লো রোটা) এর খপ্পরে থাকাকালীন ভাগ করা সেই চুম্বন সম্পর্কে কথা বলতে চলেছেন কিনা। আসলে, জেসন যখন বিষয়টি নিয়ে আসে তখন অস্বস্তিকর মনে হয়। জেনারেল হাসপাতাল।

তিনি অবশ্যই তার অনুভূতি সম্পর্কে খোলার ধরন নন। কিন্তু তিনিই আন্নাকে চুম্বন করেছিলেন এবং শীঘ্রই তিনি উত্তর চান। সম্ভবত এটি দুজনের জন্য বন্ধুত্বের চেয়ে আরও বেশি কিছুর শুরু।

জেনারেল হাসপাতালের সত্যের ভাগ্যের মুহূর্ত

এদিকে, ইন জিএইচ, এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) এবং টেরি র‍্যান্ডলফ (ক্যাসান্দ্রা জেমস) আছেন জেনারেল হাসপাতাল। তারা পারে লাকি স্পেন্সার(জোনাথন জ্যাকসন) ল্যাব থেকে পরীক্ষার ফলাফল যখন তিনি চ্যাপেলে উদ্বিগ্নভাবে অপেক্ষা করছেন।

তখন কেউ এসে তার নাম বলে এবং মনে হয় তার মা, লরা স্পেন্সার (জিনিয়াস ফ্রান্সিসকো)। তিনি একটি সংক্ষিপ্ত বিরতির পরে এই সপ্তাহে ফিরে আসেন, যেখানে তিনি তার ছেলের সন্ধানে গিয়েছিলেন। আসলে লাকি স্পেন্সার কিনা তা জানতে মরিয়া সবাই জন্য একটি ভাল প্রার্থী আপনার বোন লুলু স্পেন্সারকে বাঁচান (আলেক্সা হ্যাভিনস)।

এবং তারপর, মধ্যে জেনারেল হাসপাতাল, তারা খুঁজে বের করবে। নিঃসন্দেহে লরা এত বছর পর তার ছেলেকে আবার দেখে আনন্দিত হবে। জি.এইচ. এই সপ্তাহে আগুন লেগেছে। দেখতে টিউন করুন ক্রিস্টিনা করিন্থোস ডেভিস তাকে বাঁচান এবিসি দিনের নাটকে মা।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সিপিআই এবং ডেল্টা ডেটা, ডমিনো আয়

সিএনবিসি জিম ক্রেমার নতুন হাইলাইট, পরের সপ্তাহে বাজার সরানো যে প্রধান কর্ম পর্যালোচনা ভোক্তা মূল্য সূচক ঋতু শুরু হওয়ার সাথে সাথে ডেটা এবং...

‘Poltergeist’ হাউস Airbnb হয়ে ওঠে, বাস্তব ফিল্ম সেটের প্রতিলিপি করে

“Poltergeist” এর বিখ্যাত ভুতুড়ে বাড়িটি সাম্প্রতিক বিক্রির পর পুনরুজ্জীবিত করা হচ্ছে…এবং এটি স্বল্পমেয়াদী ভাড়া হিসেবে ফিরে আসছে। ক্রিশ্চিয়ান মেলগার এবং জো আমিলি com...

Related Articles

যুক্তরাজ্য নতুন প্রযুক্তির অনুমোদনের গতি বাড়াতে নিয়ন্ত্রক চালু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডা কি নিখুঁত মিল?

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তদের...

আলেসান্দ্রা অ্যামব্রোসিও ভলিবল খেলতে থং সাঁতারের পোশাক পরে সৈকতে যায়

আলেসান্দ্রা অ্যামব্রোসিও এই সপ্তাহান্তে সৈকত ভলিবল খেলার সময় তার সুপার মডেল ফিগার...

লেবার পার্টির দাঁত উঠার সমস্যা সমাধানের জন্য কিয়ার স্টারমার মর্গান ম্যাকসুইনির কাছে যান

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...