Home খেলাধুলা ল্যামার জ্যাকসন এবং র্যাভেনস ওটি-তে বেঙ্গলদের কাবু করে
খেলাধুলা

ল্যামার জ্যাকসন এবং র্যাভেনস ওটি-তে বেঙ্গলদের কাবু করে

Share
Share

ডিস্ট্রিবিউশন: The Enquirerবাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) সিনসিনাটি বেঙ্গলসের ডিফেন্সিভ এন্ড থেকে লাফ দূরে স্যাম হাবার্ড (94) সপ্তাহ 5 এনএফএল খেলার প্রথম কোয়ার্টারে সিনসিনাটি বেঙ্গলস এবং বাল্টিমোর র্যাভেনসের মধ্যকার পেকর স্টেডিয়ামে রবিবার, 6 অক্টোবর, 2024। হাফটাইমে বেঙ্গল 17-14 এগিয়ে।

সিনসিনাটি — লামার জ্যাকসন চারটি টাচডাউন পাস ছুড়ে দিয়েছেন এবং রবিবার 10-পয়েন্ট চতুর্থ-কোয়ার্টার ঘাটতি থেকে ফিরে আসার নেতৃত্ব দিয়েছেন কারণ সফররত বাল্টিমোর রেভেনস সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে 41-38 ওভারটাইম জয়ের জন্য সমাবেশ করেছে।

ওভারটাইমে ডেরিক হেনরির 51-গজ রান ওভারটাইমে 3:33 বাকি থাকতে জাস্টিন টাকার খেলা-জয়ী 24-গজ ফিল্ড গোল সেট করে।

স্টার্টার রায়ান রেহকো ইভান ম্যাকফারসনের 53-গজ ফিল্ড গোলের প্রচেষ্টায় স্ন্যাপ নেন যা অতিরিক্ত সময়ের মধ্যে 4:31 বাকি থাকতেই খেলাটি জিতে যেত।

সিনসিনাটি বেঙ্গলস তিনটি ভিন্ন 10-পয়েন্ট লিড রক্ষা করতে ব্যর্থ হওয়ায় জো বারো ক্যারিয়ারের সর্বোচ্চ পাঁচটি টাচডাউন ছুঁড়েছেন এবং জা’মার চেজ 193 গজ এবং দুটি টাচডাউনের জন্য 10টি পাস ধরেছিলেন।

বারো, যিনি সপ্তাহে বলেছিলেন যে তাকে “প্রায় নিখুঁত” খেলতে হবে, 392 গজের জন্য 39-এর মধ্যে 30 শেষ করেছেন।

চতুর্থ কোয়ার্টারে চেজের 41 ইয়ার্ডের টাচডাউন রিসেপশন এবং 70-গজ ক্যাচ এবং রান ছিল, যা তাকে তিনটি গেমে পাঁচটি টাচডাউন দিয়েছে।

ওভারটাইম শুরু করতে র্যাভেনস কয়েন টস জিতেছিল এবং জ্যাকসন শটগান বিস্ফোরণে ব্যর্থ হওয়ার আগে সিনসিনাটি অঞ্চলে চলে যায় এবং বাল্টিমোর 38-এ সিনসিনাটি লাইনব্যাকার জার্মেইন প্র্যাট পুনরুদ্ধার করে।

হেনরি, যিনি এক সপ্তাহ আগে বাফেলোর বিরুদ্ধে জয়ে 199 ইয়ার্ডের জন্য দৌড়েছিলেন, 51-গজ দৌড়ের আগে 14 ক্যারিতে 40 গজ ধরে ছিলেন।

জ্যাকসন সিনসিনাটি রাশার স্যাম হাবার্ডের উপর একটি চমত্কার শক্ত হাতে আঘাত করেছিলেন এবং তার পুরো শরীরকে শক্ত প্রান্তে ছুড়ে ফেলেছিলেন ইশাইয়া সম্ভবত 6-গজের টাচডাউনের জন্য কারণ QB বাল্টিমোরের ঘাটতি 38-35 এ কাটাতে সীমা ছাড়িয়ে যাচ্ছিল এবং 5 বাকি ছিল: 24 এর জন্য প্রবিধানের শেষ।

মারলন হামফ্রে কোয়ার্টারে 3:07 বামে বারোকে আটকান এবং র্যাভেনসকে তাদের 28-এ বল দেন। জ্যাকসন র্যাভেনসকে 34 ইয়ার্ড ড্রাইভ করেন এবং বাল্টিমোর খেলাটি 38-38-এ টাই করেন, টাকারার 56-গজ ফিল্ড গোলে 1:35 বাকি ছিল অবশিষ্ট

হেনরি প্রথম কোয়ার্টারে 8:54 বামে এক গজ বাইরে থেকে দৌড়ে এসে স্ক্রিমেজ থেকে তার ক্যারিয়ারের 100তম টাচডাউনের জন্য র‍্যাভেনসকে প্রথম দিকে 7-0 তে এগিয়ে দেন। হেনরি দ্বিতীয় ত্রৈমাসিকে ক্যারিয়ারের আরেকটি মাইলফলক অতিক্রম করবেন যখন তিনি 10,000-ইয়ার্ড ক্যারিয়ারের রাশিং থ্রেশহোল্ড অতিক্রম করবেন।

বেঙ্গলদের ডিফেন্স খেলার গতি পরিবর্তন করে যখন হাবার্ড শেষ জোনে হেনরিকে ট্যাকল করে একটি নিরাপত্তার জন্য যা সিনসিনাটিকে পাঁচ, 14-9 এর মধ্যে টেনে নেয়, দ্বিতীয় কোয়ার্টারে 5:47 বাকি থাকতে।

বেঙ্গলরা অর্ধে 34 সেকেন্ড বাকি থাকতে দখল করে নেয় এবং বারো তাদের মিডফিল্ডে নিয়ে যায় এবং চেজের কাছে 41-গজ টাচডাউন নিক্ষেপ করার আগে সিনসিনাটিকে 17-14 হাফটাইম লিড দেয়।

গত সপ্তাহে যেমন তারা ক্যারোলিনায় করেছিল, বেঙ্গলরা দ্বিতীয়ার্ধে প্রথম পদক্ষেপ নিয়েছিল এবং 24-14-এ দুই গোলের লিড নিয়েছিল।

রবিবার প্রথম কোয়ার্টারের মাঝপথে ডান হাঁটুর চোটের জন্য কর্নারব্যাক ড্যাক্স হিলকে হারিয়েছে বেঙ্গলরা। হিল তৃতীয় এবং 8-এ রিসিভার জে ফ্লাওয়ারের সাথে থাকার চেষ্টা করেছিল যখন তার ডান হাঁটু বেরিয়ে গিয়েছিল।

–মাইক পেট্রাগ্লিয়া, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বেন হরোভিটস বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারে অনুদান দেওয়ার পরিকল্পনা করছেন

বেন হোরোভিটজ (ডানে), আন্দ্রেসেন হোরোভিটজের অংশীদার, সান ফ্রান্সিসকোতে TANIUM CONVERGE16 সম্মেলনে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং চাকরি সম্পর্কে কথা বলছেন। হ্যারিয়েট টেলর | সিএনবিসি তিন...

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

সেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17) স্টেড সাপুতোতে প্রথমার্ধে সান জোসে আর্থকোয়েকের বিরুদ্ধে বল শুট করছেন। বাধ্যতামূলক...

Related Articles

মার্টা স্পিরিটের উপর প্রাইডের অপরাজিত জয়ে স্কোর করেছেন এবং লিগের সেরা রেকর্ড অর্জন করেছেন

6 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্টা (10), অরল্যান্ডো প্রাইড স্ট্রাইকার,...

ভবিষ্যতের দিকে চোখ রেখে, ন্যাশভিল এসসিকে অবশ্যই NYCFC-এর মুখোমুখি হতে হবে, যারা প্লে অফে যাবে

2 অক্টোবর, 2024; নিউইয়র্ক, নিউইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক সিটি এফসি ফরোয়ার্ড...

নেব্রাস্কা রাটগারদের প্রথম হারের জন্য ডিফেন্সের দিকে ঝুঁকছে

অক্টোবর 5, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে রাটজার্স...

মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী

অক্টোবর 5, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ফিলিস মনোনীত হিটার কাইল শোয়ারবার...