Home বিনোদন বোন স্ত্রী: মেরি রিয়েল টাইমে অকথিত গল্পগুলির সাথে অশ্রুসিক্ত অনুশীলন করে
বিনোদন

বোন স্ত্রী: মেরি রিয়েল টাইমে অকথিত গল্পগুলির সাথে অশ্রুসিক্ত অনুশীলন করে

Share
Share

বোন স্ত্রী তারকা মেরি ব্রাউন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি তার গল্পটি বলবেন, এবং সম্প্রতি তিনি তার টিএলসি সিরিজের ক্যামেরা থেকে দূরে নির্বাচিত দর্শকদের সামনে এটিতে একটি লাফ দিয়েছেন। শোতে কিছু কঠিন মুহুর্তের সময়, মেরি শপথ করেছিলেন যে তিনি আর চুপ থাকবেন না।

এটি ভক্তরা ভাবছিল যে তিনি সেই প্রতিশ্রুতি রাখবেন কিনা। কিন্তু তাদের আর আশ্চর্য হওয়ার দরকার নেই, কারণ সে সম্প্রতি এই মিশন শুরু করেছে। এই প্রতিশ্রুতির টোন এবং ডেলিভারি ভক্তদের বিশ্বাস করে যে তার প্রকাশে সম্ভবত কিছু শক মান সহ গোপনীয়তা রয়েছে।

বোনের স্ত্রী: মেরি ব্রাউন পিকস ভক্তদের আগ্রহ

এর আদি প্রথম স্ত্রী বোন স্ত্রী পরিবার একটি সাম্প্রতিক পোস্ট শেয়ার করেছে যার জন্য তাদের ভক্তরা অপেক্ষা করছেন। পোস্টে, মেরি ব্রাউন একটি অনুশীলন রান বর্ণনা করে। সম্প্রতি, তিনি তার গল্পের কিছু অংশ বিশ্বস্ত বন্ধুদের একটি নির্বাচিত গ্রুপকে বলেছেন। তবে এটি পরিকল্পিত ছিল না, এটি ঘটেছিল যখন তারা একটি অনুষ্ঠানে একসাথে ছিল।

বোন স্ত্রী: মেরি ব্রাউনবোন স্ত্রী: মেরি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

এই সর্বশেষ পোস্টটি মেরিকে একদিন তার গল্প শেয়ার করার প্রতিশ্রুতি পূরণ করতে বাধ্য করেছে। ভক্তরা মেরির অভিনয়ের জন্য অপেক্ষা করছেন যেদিন থেকে তিনি এই প্রতিশ্রুতি দিয়েছিলেন বোন স্ত্রী ক্যামেরা সে বলল, “ওহ, আমার কণ্ঠ শোনা যাবে। আমি আর চুপ থাকব না।”

যদিও মেরি ব্রাউন তার জীবন শেয়ার করেন বোন স্ত্রী এক দশকেরও বেশি সময় ধরে শো, দর্শকরা যতটা না দেখেছেন তার গল্পে এখনও অনেক কিছু আছে। কিন্তু, ভক্তরা অনুমান করেন যে বোন স্ত্রী সিরিজটি সম্ভবত সে কী বলতে পারে এবং কী বলতে পারে না তার একটি সীমাবদ্ধতা রেখেছিল।

মেরি ওয়ার্কআউট করে

মেরি ব্রাউন সম্প্রতি একটি বিজনেস-বিল্ডিং রিট্রিটের নেতৃত্ব দিয়েছেন। কিন্তু অডিটোরিয়ামের মঞ্চটি মেরিকে আশেপাশের কয়েকজন বন্ধুর সাথে তাত্ক্ষণিক বক্তৃতা দিতে প্ররোচিত করেছিল। সেই সময়, মেরি এবং তার বন্ধুরা জমি পরীক্ষা করে ঘুরে বেড়াচ্ছিল। তাই যখন তারা একটি রাজ্য জুড়ে এসেছিল, মেরি তার গল্পের একটি ছোট অংশ বলার জন্য এটি ব্যবহার করে বর্ণনা করেছেন এবং তিনি তা করতে গিয়ে কেঁদেছিলেন।

প্রায় আট বছর আগে, তার “একটি অভিজ্ঞতা ছিল।” এটি তাকে একটি লক্ষ্য নির্ধারণ করতে পরিচালিত করেছিল যে একদিন সে তার গল্প বিশ্বের বাইরে বলবে। বোন স্ত্রী অবস্থান এবং তখন থেকেই সে তার সাথে তা করার প্রয়োজনীয়তা বহন করেছিল। তাই এখন কিছু সময়ের জন্য, সে তার ফ্লাডগেট খোলার দিনের জন্য প্রস্তুতি নিচ্ছে।

মেরি লিখেছেন, “একবার, প্রায় 8 বছর আগে, আমার একটি অভিজ্ঞতা হয়েছিল যেখানে আমি আমার আত্মায় জানতাম যে আমার গল্প বলা হবে।” তিনি চালিয়ে যান: “আমার গল্প। আমার পথ. আমি জানতাম না যে এর অর্থ কী ছিল বা সেই সময়ে দেখতে কেমন ছিল কারণ আমি ইতিমধ্যে একটি টিভি শো করেছি যে আমি আমার জীবনের নথিভুক্ত একটি অংশ।”

বোন স্ত্রী: আমি আর চুপ থাকব না…

মেরি ব্রাউন মঞ্চে নিয়েছিলেন এবং তার গল্পের কিছু অংশ বলেছিলেন। তিনি বলেছিলেন যে এটি সম্পূর্ণ সংস্করণের জন্য সময় বা স্থান নয়। কিন্তু তিনি এই বিশ্বস্ত বন্ধুদের সাথে যা শেয়ার করেছেন তা তার জন্য একটি আবেগময় ঘটনায় পরিণত হয়েছে।

তাই মেরি তার আসল গল্প সম্পর্কে তার নীরবতা ভঙ্গ করে তার গোপন রাখা জিনিসগুলি প্রকাশ করার তার বড় ইভেন্টের পথ প্রশস্ত করে বলে মনে হচ্ছে। যেহেতু মেরি ব্রাউন কিছুক্ষণ আগে এটি বলেছিলেন, ভক্তরা ধরে নিয়েছিলেন যে তার গল্পটি কোডি ব্রাউনের সাথে তার সম্পর্ক এবং বোন স্ত্রী পরিবার

প্রায় একই সময়ে কোডি ব্রাউন ভক্তদের বলেছিলেন যে তিনি কখনই মেরি ব্রাউনকে ভালোবাসেন না, তিনি সেই গল্পটি শেয়ার করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি আরও বলেছিলেন যে তিনি তাকে বিয়ে করার জন্য প্রতারণা করেছিলেন। মেরি বলেন, এটা সত্যি নয়। এবং কিছু সংরক্ষণাগারভুক্ত বোন স্ত্রী তথ্য এই তার সমর্থন.

কোডি অনেক দিন আগে ভিন্ন কিছু বলেছিলেন। তিনি মেরির সঙ্গে নিজেকে খুব ভালোবাসেন বলে দাবি করেছেন। তিনি আরও যোগ করেছেন যে একবিবাহী দম্পতি হিসাবে তাদের সময় তার জন্য সবচেয়ে বিশেষ দুটি বছর হয়ে উঠেছে। অন্তত কয়েক বছর আগে তার গল্প ছিল।

তাই আমরা কি থেকে শুনতে বোন স্ত্রী শোতে পরিবারের সম্ভবত তাদের গল্পের অন্য দিক রয়েছে। এবং ভক্তরা মনে করেন এই গল্পটি মেরি ব্রাউন টিএলসি সিরিজের ভক্তদের বলার জন্য প্রস্তুত করছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বেন হরোভিটস বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারে অনুদান দেওয়ার পরিকল্পনা করছেন

বেন হোরোভিটজ (ডানে), আন্দ্রেসেন হোরোভিটজের অংশীদার, সান ফ্রান্সিসকোতে TANIUM CONVERGE16 সম্মেলনে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং চাকরি সম্পর্কে কথা বলছেন। হ্যারিয়েট টেলর | সিএনবিসি তিন...

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

সেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17) স্টেড সাপুতোতে প্রথমার্ধে সান জোসে আর্থকোয়েকের বিরুদ্ধে বল শুট করছেন। বাধ্যতামূলক...

Related Articles

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী স্টারবোর্ড ফার্মাসিউটিক্যাল কোম্পানি ফাইজারে US$1 বিলিয়ন শেয়ার অর্জন করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিডির প্রাক্তন বান্ধবী ইয়ং মিয়ামি টিকটোকারকে বেবি অয়েল সাইন করতে বলেছে

ইয়ুং মিয়ামি নিজেকে পিচ্ছিল ঢালে খুঁজে পেলেন যখন একজন ভক্ত তাকে একটি...

সু গ্রে কেয়ার স্টারমার রিভিউ টিমের 10 নম্বর চিফ অফ স্টাফ হিসাবে পদত্যাগ করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

অফিসে 100 দিন নড়বড়ে থাকার পর স্টারমার ছুরি হাতে নেয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...