Home খবর হ্যারিস প্রচার চূড়ান্ত স্প্রিন্টে জোন বন্যা
খবর

হ্যারিস প্রচার চূড়ান্ত স্প্রিন্টে জোন বন্যা

Share
Share

ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট প্রার্থী এবং মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস 4 অক্টোবর, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের রেডফোর্ড চার্টার টাউনশিপে একটি প্রচারাভিযানের সময় রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী এবং প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে কথা বলার সময় প্রতিক্রিয়া জানিয়েছেন৷

এলিজাবেথ ফ্রান্টজ | রয়টার্স

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস এই সপ্তাহে মিডিয়া সার্কিটে পূর্ণ শক্তিতে আঘাত করতে প্রস্তুত, একটি মিশ্র সাক্ষাৎকার সম্প্রচারিত হবে প্রচলিত নেটওয়ার্ক এবং বিস্তৃত ভোটারদের কাছে পৌঁছানোর বিকল্প প্ল্যাটফর্ম।

হ্যারিস ক্যাম্পেইনমিডিয়া ব্লিটজ প্রাক্তন রাষ্ট্রপতিকে চুপ করার একটি প্রচেষ্টা ডোনাল্ড ট্রাম্প এর চূড়ান্ত পর্যায়ে রাষ্ট্রপতির দৌড় যখন সিদ্ধান্তহীন ভোটাররা বিপ্লবী নির্বাচনী পছন্দ করছেন।

সপ্তাহ শুরু করতে, জনপ্রিয় “এলেক্স কুপারের সাথে হ্যারিসের সাক্ষাৎকারওর বাবাকে ডাকো“পডকাস্ট রবিবার প্রচার করা উচিত।

তারপরে, সোমবার রাতে, সিবিএসের “60 মিনিটস” হ্যারিসের সাথে তার মিটিং সম্প্রচার করবে, তার রানিং সাথী, মিনেসোটা গভর্নর টিম ওয়ালজ এবং সংবাদদাতা বিল হুইটেকার। প্রাথমিকভাবে আমন্ত্রণ গ্রহণ করার পরে ট্রাম্প প্রচারাভিযান একটি “60 মিনিট” সাক্ষাৎকার দিতে অস্বীকার করেছিল, অনুসারে নেটওয়ার্ক.

মঙ্গলবার, হ্যারিসের প্রচারাভিযান ভাইস প্রেসিডেন্টকে নিউইয়র্কে নিয়ে যাবে ABC-এর “দ্য ভিউ,” CBS-এর “দ্য লেট শো উইথ স্টিফেন কলবার্ট” এবং “দ্য হাওয়ার্ড স্টার্ন শো”-তে।

বৃহস্পতিবার, হ্যারিস একটি প্রধান স্প্যানিশ ভাষার টেলিভিশন স্টেশন ইউনিভিশনের সাথে একটি টাউন হল বৈঠকে অংশ নেবেন। ট্রাম্প একটি পৃথক ইউনিভিশন টাউন হলও রেকর্ড করছেন।

মুখোমুখি হন সহ-সভাপতি মো সমালোচনাবিশেষ করে তার রিপাবলিকান বিরোধীদের কাছ থেকে, মিডিয়াকে সাক্ষাত্কার দেওয়ার পরিবর্তে নির্ধারিত সমাবেশ এবং বক্তৃতায় তার প্রকাশ্য উপস্থিতি ফোকাস করার জন্য এবং আরও উন্নত সেটিংস।

কিন্তু 5 নভেম্বরের নির্বাচন পর্যন্ত 30 দিন এবং ইতিমধ্যেই প্রাথমিক ভোটগ্রহণ চলছে, হ্যারিস এবং ট্রাম্প প্রচারাভিযানগুলি এখন বায়ুতরঙ্গের জন্য একটি উত্তপ্ত যুদ্ধে রয়েছে।

জুলাই মাসে, প্রেসিডেন্ট জো বিডেন তার পুনঃনির্বাচনের বিড শেষ করার পরে হ্যারিস যখন রাষ্ট্রপতি পদে প্রবেশ করেন, তখন তার নবজাতক প্রচারণার প্রাথমিক পর্যায়ে সংবাদ চক্রের প্রাধান্য ছিল।

তারপর থেকে, ট্রাম্প মিডিয়ার মনোযোগ ফিরে পেতে কাজ করেছেন।

রিপাবলিকান প্রার্থীর জন্য বন্ধুত্বপূর্ণ অঞ্চল ফক্স নিউজে বেশ কয়েকটি উপস্থিতির পাশাপাশি, ট্রাম্প তরুণদের কাছে জনপ্রিয় পডকাস্টগুলিতে সাক্ষাত্কার দিয়েছেন, যেমন “দিস পাস্ট উইকেন্ড w/থিও ভন” এবং “লেক্স ফ্রিডম্যান পডকাস্ট।” তিনি ডাঃ ফিল এবং এর সাথে সাক্ষাৎকারও করেছেন শন রায়ানপ্রাক্তন নেভি সীল। এছাড়াও, ট্রাম্প একটি ঘনিষ্ঠ মিত্রের সাথে বহুল আলোচিত কথোপকথনের জন্য বসেছিলেন ইলন মাস্ক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X আগস্টে।

হ্যারিসের দ্রুত-গতির প্রচারণা জুড়ে, ভাইস প্রেসিডেন্ট ন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ ব্ল্যাক জার্নালিস্টের একটি প্যানেল সিএনএন-কে সাক্ষাত্কার দিয়েছেন, MSNBC এবং বিক্রয়ের কিছু স্থানীয় পয়েন্ট।

CNBC রাজনৈতিক কভারেজ আরও পড়ুন

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: স্টিভেন এবং আলিনা একটি বড় পদক্ষেপ নিন

স্টিভ জনস্টন এবং অ্যালাইন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সম্প্রতি একটি বড় পদক্ষেপ করেছে। তারা বাড়িতে ডাকার জন্য একটি নতুন দেশ খুঁজে...

হেলেনকে সাহায্য করার বিষয়ে এলন মাস্কের ষড়যন্ত্র বুটিগিগ থেকে তিরস্কার আঁকতে

পরিবহন সচিব মো পিট বুটিগিগ সাথে সরাসরি কথা বলেছি ইলন মাস্ক শুক্রবার বিলিয়নিয়ারের এক্স প্ল্যাটফর্মে, ক্ষতিগ্রস্থদের জন্য ফেডারেল দুর্যোগ সহায়তা সম্পর্কে মিথ্যা ষড়যন্ত্র...

Related Articles

গাজায় যুদ্ধের এক বছর: ইসরায়েল-হামাস সংঘর্ষের মূল তারিখ

7 অক্টোবরের হামলার এক বছর পর, গাজা উপত্যকায় ইসরাইল ও হামাসের মধ্যে...

ট্রাম্প মাস্ক, ভ্যান্সের সাথে প্রথম হত্যা প্রচেষ্টার জায়গায় ফিরে আসেন

টেসলার সিইও এবং এক্স মালিক এলন মাস্ক রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কথা...

🔴 লাইভ: গাজা মসজিদে ইসরায়েলি হামলায় ২১ জন নিহত, বড় বিস্ফোরণ বৈরুত কেঁপে উঠল

গাজার বেসামরিক প্রতিরক্ষা সংস্থার মতে, রবিবার সকালে মধ্য গাজার দেইর আল-বালাহে বাস্তুচ্যুত...

সিপিআই এবং ডেল্টা ডেটা, ডমিনো আয়

সিএনবিসি জিম ক্রেমার নতুন হাইলাইট, পরের সপ্তাহে বাজার সরানো যে প্রধান কর্ম...