Home খেলাধুলা মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী
খেলাধুলা

মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী

Share
Share

এমএলবি: ফিলাডেলফিয়া ফিলিসে এনএলডিএস-নিউ ইয়র্ক মেটসঅক্টোবর 5, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ফিলিস মনোনীত হিটার কাইল শোয়ারবার (12) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে 2024 MLB প্লেঅফের জন্য NLDS-এর প্রথম খেলার প্রথম ইনিংসে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে একক হোম রানে আঘাত করার পর ব্রাইস হার্পার (3) এর সাথে উদযাপন করছে৷ বাধ্যতামূলক ক্রেডিট: Bill Streicher-Imagn Images

ফিলাডেলফিয়া — ফিলাডেলফিয়ার স্টার্টার জ্যাক হুইলারের সাত ইনিংসের জন্য আটকে থাকা নিউইয়র্ক মেটস শনিবার ফাইনাল দুই ইনিংসে ফিলিসের বুলপেনের বিপক্ষে ছয় রানে বিস্ফোরিত হয়ে ন্যাশনাল লিগ ডিভিশন সিরিজের গেম 1-এ 6-2 জয় পেয়েছে।

ম্যাট স্ট্রাহমের ব্র্যান্ডন নিম্মোর আরবিআই সিঙ্গেল মার্ক ভিয়েনটোস তার নিজের একটি সিঙ্গেলের সাথে টাই করার পর এটিকে অষ্টম ম্যাচে 1-1 এ টাই করে। পিট আলোনসো, জেডি মার্টিনেজ এবং স্টারলিং মার্তেও মেটসের পক্ষে ইনিংসে রান সংগ্রহ করেছিলেন, যারা ছয় দিনের মধ্যে তৃতীয়বারের মতো ইনিংসের দেরী থেকে এসেছেন।

নিম্মো, যিনি খেলায় 4-এর জন্য 2-এ গিয়েছিলেন, ট্যানার ব্যাঙ্কসের নবম স্থানে একটি সিঙ্গেল দিয়ে আরেকটি রানে ড্রাইভ করেন।

ফিলিসের হয়ে প্রথম গোলটি করেন কাইল শোয়ারবার। শোয়ারবার 4-এর জন্য 2-তে গিয়েছিলেন, কিন্তু ফিলস পাঁচটি মেটস পিচারের বিরুদ্ধে আরও তিনটি হিট পরিচালনা করতে পেরেছিল। শেষটি ছিল নবম স্থানে কোডি ক্লেমেন্সের দ্বারা একটি আরবিআই ডাবল।

জেফ হফম্যানকে অষ্টম শুরু করার পথ দেওয়ার আগে হুইলার সাত ইনিংসে একটি একক আঘাতের অনুমতি দেন। ফ্রান্সিসকো আলভারেজ একটি সিঙ্গেল দিয়ে ইনিংস ওপেন করেন, এবং ফ্রান্সিসকো লিন্ডর 0-2 পিছিয়ে পড়ে হেঁটে যান।

ভিয়েনটোস তখন হফম্যানের 1-2 স্লাইডারকে বাম মাঠের দিকে সারিয়ে দেন রানার হ্যারিসন ব্যাডারকে গোল করার জন্য। স্ট্রাহম হফম্যানকে উপশম করেছিল, কিন্তু নিম্মোর 0-2 একক লিন্ডরকে বাড়িতে নিয়ে আসে। আলোনসোর বলি ফ্লাই, 0-2 পিচেও এটি 3-1 করে।

জোসে ইগলেসিয়াস একটি একক, আবার 0-2 অফার দিয়ে অনুসরণ করেন এবং জেসি উইঙ্কারের জন্য চিমটি আঘাতকারী মার্টিনেজ নিম্মোকে ছেড়ে দেওয়ার জন্য একক হয়েছিলেন। মার্টের বলি ফ্লাই মেটসের লিড বাড়িয়ে দেয় 5-1।

সোমবার নবম ইনিংসে লিন্ডরের দুই রানের হোম রানে ডাবলহেডারের গেম 1-এ আটলান্টাকে পরাজিত করে নিউইয়র্ক পোস্ট-সিজনের জন্য যোগ্যতা অর্জন করেছে। বৃহস্পতিবার গেম 3 এর নবম ইনিংসে মেটস তাদের ওয়াইল্ড-কার্ড সিরিজ জিতেছে মিলওয়াকির বিরুদ্ধে চার রান করে, আলোনসোর হোম রানের প্রথম তিনটি ডেভিন উইলিয়ামসের কাছে ব্রুয়ার্সের কাছে।

শনিবার, হুইলার ঢিবির উপর তার সাত ইনিংস চলাকালীন চতুর্থটিতে শুধুমাত্র ভিয়েনটোসের লিডঅফ একক ফলন। তিনি নয়টি আউট করেন, চারটি হাঁকিয়েছিলেন এবং একটি ব্যাটারকে আউট করেন।

নিম্মো যখন হাঁটার সাথে ভিয়েনটোসের আঘাতকে অনুসরণ করেছিল তখন মেটস তার বিরুদ্ধে স্কোরিং পজিশনে মাত্র একজন রানার ছিল। হুইলার জ্যাম থেকে রক্ষা পান আলোনসোকে আউট করে এবং ইগলেসিয়াসকে ডাবল প্লেতে প্ররোচিত করে।

শোয়ারবার, প্রথমটির নীচের দিকে এগিয়ে, মেটস স্টার্টার কোডাই সেঙ্গা থেকে ডান মাঠের স্ট্যান্ডে 1-1 ফাস্টবল চালু করেন। এটি ছিল ফিলাডেলফিয়ার সাথে তিন বছরের মধ্যে শোয়ারবারের 12 তম পোস্ট সিজন হোম রান, যার মধ্যে চারটি প্রথম ইনিংসে এসেছিল। এটি তার ক্যারিয়ারের পঞ্চম হোম রানও ছিল।

কাঁধ এবং বাছুরের আঘাতের কারণে বিঘ্নিত একটি মৌসুমে সেঙ্গা তার দ্বিতীয় উপস্থিতি তৈরি করেছিলেন। 2023 সালে একজন অল-স্টার, তার একমাত্র আগের উপস্থিতি ছিল 26 শে জুলাই আটলান্টার বিপক্ষে জয়ে।

শনিবার দুই ইনিংসের পর তিনি বিদায় নেন, শোয়ারবারের হোম রানের জন্য তিনি একমাত্র আঘাতের অনুমতি দিয়েছিলেন। তিনি তিনটি মারলেন এবং একটি হাঁটলেন।

রিড গ্যারেট নিউইয়র্ককে জয়ের জন্য স্বস্তিতে দুটি স্কোরহীন ইনিংস কাজ করে। হফম্যান হার মেনে নিলেন।

–গর্ডি জোন্স, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়েমেনে হুতিদের লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে মার্কিন সেনা

ব্রেন্ট ক্রুড 2024 সালে তার বৃহত্তম দৈনিক লাফ পোস্ট করেছে কারণ মার্কিন প্রেসিডেন্ট জো বিডেনের মন্তব্য ব্যবসায়ীদের মধ্যে জল্পনা সৃষ্টি করেছে কিনা। ইসরায়েল...

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA প্লেঅফগুলি এখনও চলছে৷ কানেকটিকাট সূর্যের ডিওয়ানা বোনারের দ্বারা অবরুদ্ধ হওয়ার পর,...

Related Articles

নেব্রাস্কা রাটগারদের প্রথম হারের জন্য ডিফেন্সের দিকে ঝুঁকছে

অক্টোবর 5, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে রাটজার্স...

ভ্যান্ডারবিল্ট কমোডোররা আলাবামার বিরুদ্ধে আশ্চর্যজনক জয়ের সাথে ইতিহাস তৈরি করেছে

সেরা 5 টি দলের বিরুদ্ধে ম্যাচআপে ভ্যান্ডারবিল্টের সর্বকালের 0-60 রেকর্ড ছিল। ভ্যান্ডারবিল্ট...

ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলার বিপক্ষে তাদের ভারসাম্য ফিরিয়ে আনার চেষ্টা করে

3 আগস্ট, 2024; কলম্বিয়া, দক্ষিণ ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ক্রিশ্চিয়ান...

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: আটলান্টিক বিভাগ

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড ম্যাথিউ টাকাচুক...