Home খেলাধুলা ভ্যান্ডারবিল্ট কমোডোররা আলাবামার বিরুদ্ধে আশ্চর্যজনক জয়ের সাথে ইতিহাস তৈরি করেছে
খেলাধুলা

ভ্যান্ডারবিল্ট কমোডোররা আলাবামার বিরুদ্ধে আশ্চর্যজনক জয়ের সাথে ইতিহাস তৈরি করেছে

Share
Share

সেরা 5 টি দলের বিরুদ্ধে ম্যাচআপে ভ্যান্ডারবিল্টের সর্বকালের 0-60 রেকর্ড ছিল। ভ্যান্ডারবিল্ট কমোডোরস 1984 সাল থেকে আলাবামা ক্রিমসন টাইডকে পরাজিত করেনি।

এখন আর সেই অবস্থা নেই। শনিবার রাতে, ভ্যান্ডারবিল্ট আলাবামাকে 40-35-এ হারিয়েছে।

খেলার মাত্র তিন মিনিট বাকি থাকতেই গোল করে আলাবামা। তারা পাল্টা লড়াই করেছিল, কিন্তু ভ্যান্ডারবিল্ট দৃঢ়ভাবে ধরে রেখেছিল এবং তাদের বিজয় রক্ষা করেছিল।

পুরো খেলা জুড়ে, আলাবামা ভ্যান্ডারবিল্টকে মাঠের বাইরে রাখতে পারেনি। কোয়ার্টারব্যাক দিয়েগো পাভিয়ার একটি 16-20 রেকর্ড ছিল, 252 গজ এবং দুটি টাচডাউনের জন্য পাস। দুই মিনিটেরও কম সময় বাকি থাকতে, পাভিয়া প্রথম ডাউনের জন্য লড়াই করে যা ভ্যান্ডারবিল্টকে চালকের আসনে বসিয়ে জয় নিশ্চিত করে। নিউ মেক্সিকো স্টেট থেকে স্থানান্তর ভ্যান্ডারবিল্ট ফুটবলে প্রাণ দিয়েছে যখন তাদের সবচেয়ে বেশি প্রয়োজন ছিল।

ভ্যান্ডারবিল্ট ফুটবলের বিশ্বাস আছে। তারা এই মরসুমের শুরুতে ভার্জিনিয়া টেককে পরাজিত করেছে এবং এখন কলেজ ফুটবলে 1 নম্বর দলের বিরুদ্ধে একটি বিশাল বিপর্যয় তুলেছে। গত সপ্তাহে, তারা ওভারটাইম করতে 9 নম্বর র‌্যাঙ্কের মিসৌরিকে নিয়েছিল। কমোডোররা সম্মান দাবি করে, বিশেষ করে র‌্যাঙ্কড বিরোধীদের বিরুদ্ধে।

নতুন প্রধান কোচ ক্লার্ক লি মৌসুমের মাত্র পাঁচ সপ্তাহের মধ্যে আমাদের চোখের সামনে প্রোগ্রাম পরিবর্তন করছেন।

গত বছর এসইসি গেমে কমোডোররা 0-8 তে এগিয়ে গিয়েছিল। এই বছর তারা কেবল প্রমাণ করেছে যে এসইসিতে কোনও অবহেলা নেই এবং আপনি যদি চাকায় ঘুমিয়ে থাকেন তবে আপনি বিরক্ত হতে পারেন।

“আমি মনে করি এটি বিশেষভাবে শিক্ষাদান এবং কোচিংয়ের জন্য আমার যে আবেগ রয়েছে তার সাথে পুনরায় সংযোগ স্থাপন করতে সক্ষম হচ্ছে। আমি একজন শিক্ষক প্রথম, একজন প্রতিযোগী দ্বিতীয়” মৌসুমের আগে লিয়া ড. “আমি মনে করি খেলা এবং মাঠের পারফরম্যান্সের জন্য আমার সরাসরি দায়িত্ব রয়েছে, খেলোয়াড়দের আত্মবিশ্বাস তৈরি করা, তাদের শেখানো এবং তাদের উচ্চ স্তরে খেলতে সহায়তা করা।

এই জয় নিঃসন্দেহে কলেজ ফুটবলে প্রথম স্থান থেকে ক্রিমসন টাইডকে ছিটকে দেবে। 4-1-এ, বিব্রতকর পরাজয়ের পরেও আলাবামার কলেজ ফুটবল প্লে-অফ করার শক্তিশালী সুযোগ রয়েছে। ভ্যান্ডারবিল্টের ক্ষেত্রেও এটি ঠিক নয়। তারা ইতিমধ্যে তরুণ মৌসুমে দুটি পরাজয়ের সম্মুখীন হয়েছে এবং মৌসুমের শেষ নাগাদ দেশের সেরা 12 টি দলের মধ্যে একটিতে নাম লেখাতে তাদের নিখুঁত হতে হবে। আলাবামার বিপক্ষে রোমাঞ্চকর জয়ের পরও লিয়া স্বীকার করেছেন যে এটিই শেষ লক্ষ্য নয়, তবে এটি অবশ্যই টার্নিং পয়েন্ট।

কিন্তু সত্যি বলতে? প্লে অফ এখন পয়েন্টের পাশে। যেভাবেই হোক, এটি একটি ভ্যান্ডারবিল্ট প্রোগ্রামের জন্য একটি বিশাল জয়। আলাবামাকে পরাস্ত করা কখনই সহজ নয়, কিন্তু রিটুল করা কমোডোররা দেশের এক নম্বর দলের বিরুদ্ধে অকল্পনীয় কাজ করেছে।

ভ্যান্ডারবিল্ট কমোডোরদের মধ্যে কিছু সম্মান রাখুন। তারা সবেমাত্র তাদের ফুটবল প্রোগ্রামের ইতিহাসে সবচেয়ে বড় জয় পেয়েছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চমৎকার সেপ্টেম্বর চাকরির প্রতিবেদনের পর ফেড 2024 সালে অধরা অর্থনৈতিক সফট ল্যান্ডিংয়ের কাছাকাছি

ভার্জিনিয়ার টাইসনসে 22 আগস্ট, 2024-এ টাইসন কর্নার সেন্টার মলে আরবান আউটফিটারের বাইরে একটি নিয়োগের চিহ্ন পোস্ট করা হয়েছে। আনা রোজা লেডেন | গেটি...

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে হবে। এখন তার তৃতীয় মরসুমে, 12-টিম MLB প্লে অফ ফিল্ড অসাবধানতাবশত...

Related Articles

মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী

অক্টোবর 5, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ফিলিস মনোনীত হিটার কাইল শোয়ারবার...

ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলার বিপক্ষে তাদের ভারসাম্য ফিরিয়ে আনার চেষ্টা করে

3 আগস্ট, 2024; কলম্বিয়া, দক্ষিণ ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ক্রিশ্চিয়ান...

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: আটলান্টিক বিভাগ

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড ম্যাথিউ টাকাচুক...

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: মেট্রোপলিটন বিভাগ

সেপ্টেম্বর 24, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক রেঞ্জার্সের ডানপন্থী...