Home বিনোদন বোনের স্ত্রী: কোডি উদ্ভট কুকি জার বিভক্ত প্রকাশ করেছে কারণ অর্থের সমস্যা ঘূর্ণায়মান
বিনোদন

বোনের স্ত্রী: কোডি উদ্ভট কুকি জার বিভক্ত প্রকাশ করেছে কারণ অর্থের সমস্যা ঘূর্ণায়মান

Share
Share

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন সম্প্রতি ব্রাউন ফ্যামিলি কুকি জার দেখতে কেমন তা প্রকাশ করেছে, যা দর্শকদের তাদের টিএলসি সিরিজের বহু বছর ধরে এপিসোডগুলিকে বিশ্বাস করতে পরিচালিত করা হয়েছে তার থেকে আলাদা। এটি হল সেই পারিবারিক অ্যাকাউন্ট যেখানে আপনার সমস্ত উপার্জিত আয় জমা করা হয়। কিন্তু আজ, কোডি জিনিসগুলিকে দর্শকরা প্রাথমিকভাবে যা ভেবেছিল তার থেকে ভিন্ন দেখায়৷

বোনের স্ত্রী: কডি ব্রাউন নেতাকে অনুসরণ করুন

কোডি ব্রাউন নিজেকে তার এক সময়ের বহুগামী বিবাহের পিতৃপুরুষ বলে মনে করতেন, নিজেকে “নেতা” বলে ডাকতেন। বিষয়টিও তিনি জানান বোন স্ত্রী দর্শকদের মতে তিনি পরিবারের সব চূড়ান্ত সিদ্ধান্ত নেন।

জেনেল ব্রাউন বলেছিলেন যে তিনি কখনই “পিতৃপুরুষ” এর ধারণা পছন্দ করেন না। কিন্তু বছরের পর বছর ধরে মনে হচ্ছিল কোডির চার স্ত্রী অন্তত কিছুটা হলেও পিতৃতান্ত্রিক বিন্যাস অনুসরণ করেছেন। কোডি তার “অনুগত” স্ত্রী হওয়ার জন্য রবিন ব্রাউনকে নিয়ে গর্বিত ছিলেন। তিনি বলেছিলেন যে তিনি তার অন্যান্য স্ত্রীদের তুলনায় পরিবারে তার নেতৃত্বকে বেশি স্বীকৃতি দিয়েছেন।

বোন স্ত্রী: কোডি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

কিন্তু, দর্শকরা প্রথম দিকে শিখেছিলেন যে কোডি পরিবারের অর্থ পরিচালনা করেন। পাঁচটি বেতন বোন স্ত্রী সিরিজ এবং তার অন্যান্য কাজ থেকে যে কোনো আয় পারিবারিক অ্যাকাউন্টে চলে যায়, যা ভক্তরা বছরের পর বছর ধরে কুকি জার ডাকনাম করেছে।

তিন বউ বেক করে, কিন্তু চার বউ কুকিজ উপভোগ করে

কোডি ব্রাউনের তিনজন আসল স্ত্রী এই ধারণা দিয়েছিলেন যে তারা পরিবারের অর্থায়নে রবিনের চেয়ে অনেক বেশি অবদান রেখেছেন। তিনটি মহিলারই লাভজনক পার্শ্ব উদ্যোগ ছিল। কিন্তু, যে পরিমাণে বোন স্ত্রী দর্শকরা জানতেন যে রবিন তার TLC পেচেকের বাইরে স্থির আয়ের প্রবাহ ছাড়াই একমাত্র স্ত্রী।

মেরি ব্রাউন, জেনেল ব্রাউন এবং ক্রিস্টিন ব্রাউন পরিবার থেকে আলাদা না হওয়া পর্যন্ত সেই পরিবারের কুকি জারে অবদান রেখেছিলেন বোন স্ত্রী পরিবার কিন্তু কোডির জন্য আর্থিক সমস্যায় অন্য স্ত্রীরা ঝাঁপিয়ে পড়ার খুব বেশি দিন হয়নি।

তাদের মেয়ে গোয়েন্ডলিন ব্রাউন জনসাধারণকে বলেছিলেন যে কোডি এবং রবিন তাদের সাধ্যের বাইরে বাস করেন। তারপরে তাদের বাড়ি বিক্রির জন্য উঠেছিল এবং দর্শকরা ধরে নিয়েছিল যে অন্যান্য স্ত্রীদের কাছ থেকে অতিরিক্ত আয় ছাড়া অর্থ একটি সমস্যা হবে।

বোনের স্ত্রী: কোডি চার স্ত্রীর মধ্যে অর্থপ্রদান পুনরায় কনফিগার করে

দর্শকদের বিশ্বাস করা হয়েছিল যে পরিবারের কুকি জারে চারটি পরিবারকে সমর্থন করার জন্য প্রয়োজনীয় সমস্ত অর্থ রয়েছে। স্ত্রীরা তাদের লাভজনক চাকরিতে তাদের অবদান রাখার পরে, পাত্রটি বিদ্যুৎ, তাপ এবং মুদির জন্য ছিল। তদুপরি, তারা এই পারিবারিক তহবিল থেকে চারটি পরিবারকে সমর্থন করার জন্য যা যা প্রয়োজন তা তুলতে পারে।

এত বছর পরে, কোডির জন্য অর্থ সরবরাহের একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি প্রস্তাব করে বোন স্ত্রী পরিবারগুলি তিনি বলেন, তার স্ত্রীরা প্রত্যেকেই বাড়ির বিল পরিশোধ করেছেন। এবং তিনি তার টাকা দিয়ে অন্যান্য জিনিসের জন্য পরিশোধ করতেন।

এখন, এর দ্বারা তিনি কী বোঝাতে চেয়েছিলেন তা স্পষ্ট নয়। তিনি কি বলছিলেন যে চারজন মহিলা তাকে ছাড়াই তাদের টাকা পুল করেছেন এবং সেখান থেকেই বাড়ির বিলের টাকা এসেছে? নাকি তিনি বলছিলেন যে কোনও কুকি জার ছিল না?

কোডির ব্যাখ্যা দেখে মনে হচ্ছে তিনি নিজের টাকা রেখেছেন। তবে শিশুদের শিক্ষায় অবদান রাখার কথা জানান তিনি। তিনি তার গাড়ির জন্য অর্থ প্রদান করেন এবং তার গাড়ির বহরকে বীমা করে রাখেন।

ভক্তরা কোডির অর্থ রান্টে ঝাঁপিয়ে পড়ে

কোডি ব্রাউন ভেবেছিলেন যে তিনি ভক্তদেরকে তাদের ন্যায্য অংশ প্রদান করার পরামর্শ দিয়ে নিজেকে এবং তার চার স্ত্রীকে রক্ষা করছেন। কিন্তু ভক্তরা এটা দেখেননি।

বোন স্ত্রী: কোডি ব্রাউন - অর্থ মন্তব্যবোন স্ত্রী: কোডি ব্রাউন - অর্থ মন্তব্য
বোন স্ত্রী: Reddit

তারপর, বোন স্ত্রী ভক্তরা তার নতুন তহবিল বিভাজনে ঝাঁপিয়ে পড়েছেন। উপরের মন্তব্যগুলি প্রতিফলিত করে যে অনেক দর্শক কি বলতে চেয়েছিলেন। ভক্তদের মতে, এটি শুধুমাত্র একজন ব্যক্তির জন্য প্রচুর অর্থ ছেড়ে দেয়, পাপা ব্রাউন।

তিনি বলেন, স্ত্রীরা বাড়ির বিল পরিশোধ করেন। সুতরাং দেখে মনে হচ্ছে কোডির চুক্তি হল রাস্তায় গাড়ির বহর রাখা। কিন্তু আজ এটি সহজ হওয়া উচিত, যেহেতু বেশিরভাগ শিশু তাদের নিজের থেকে প্রাপ্তবয়স্ক হয়।

অনুরাগীরা যেমন পরামর্শ দিয়েছেন, এর অর্থ সম্ভবত কোডি আজ রবিনের বাচ্চাদের জন্য গাড়ি সরবরাহ করে, তিনজন সবচেয়ে বয়স্ক যারা গাড়ি চালায়। সুতরাং, দেখে মনে হচ্ছে কোডি ব্রাউন পৌরাণিক কুকি জার ফুরিয়ে গেছে। তিনি এখন কিভাবে সম্পর্কে অন্য গল্প আছে বোন স্ত্রী মহিলা এই সব বছর নিজেদের সমর্থন করেছে.

বোন স্ত্রী: সন্দেহজনক মুহূর্ত?

ভক্তরা এই নতুন প্রকাশকে কিছুটা সন্দেহজনক মনে করেন, কারণ তার দুই প্রাক্তন স্ত্রী সম্প্রতি প্রকাশ করেছেন যে তারা অর্থের জন্য তার পিছনে যাচ্ছেন। ক্রিস্টিন তার সবচেয়ে ছোট সন্তান, 14 বছর বয়সী ট্রুলি ব্রাউনের জন্য চাইল্ড সাপোর্ট চাইছেন। তিনি আদালতকে পূর্ববর্তী শিশু সহায়তা প্রদানের জন্য জিজ্ঞাসা করেন।

তারপরে, জেনেল খোলাখুলিভাবে ভাগ করে নেওয়ার জন্য এক রাউন্ড সাধুবাদ পেয়েছিলেন যে তিনি “একজন আইনজীবী হওয়ার” পরিকল্পনা করেছেন। তিনি সঠিকভাবে তার অর্থের পিছনে যাওয়ার পরিকল্পনা করেন, কিন্তু কোয়োট পাসে বাঁধা।

এছাড়াও, সে রবিনের বাড়ি কেনার জন্য যে টাকা ধার করেছিল তা দেখছে। ঠিক আছে, এটা বলা একটি নিরাপদ বাজি যে কুকি জার যুগ শেষ হয়ে গেছে, কোডি ব্রাউন এটি চায় বা না চায়। টিএলসি সিরিজে কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন ছাড়া অবদান রাখার জন্য কেউ অবশিষ্ট ছিল না।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চমৎকার সেপ্টেম্বর চাকরির প্রতিবেদনের পর ফেড 2024 সালে অধরা অর্থনৈতিক সফট ল্যান্ডিংয়ের কাছাকাছি

ভার্জিনিয়ার টাইসনসে 22 আগস্ট, 2024-এ টাইসন কর্নার সেন্টার মলে আরবান আউটফিটারের বাইরে একটি নিয়োগের চিহ্ন পোস্ট করা হয়েছে। আনা রোজা লেডেন | গেটি...

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে হবে। এখন তার তৃতীয় মরসুমে, 12-টিম MLB প্লে অফ ফিল্ড অসাবধানতাবশত...

Related Articles

শেয়ারহোল্ডাররা Playtech এর প্রস্তাবিত €100m বোনাস প্রকল্পের সমালোচনা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

‘Poltergeist’ হাউস Airbnb হয়ে ওঠে, বাস্তব ফিল্ম সেটের প্রতিলিপি করে

“Poltergeist” এর বিখ্যাত ভুতুড়ে বাড়িটি সাম্প্রতিক বিক্রির পর পুনরুজ্জীবিত করা হচ্ছে…এবং এটি...

গুপ্তহত্যার চেষ্টার জায়গায় ট্রাম্প ইলন মাস্কের সঙ্গে সমাবেশ করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: চাড কি অ্যাবিগেলের প্রস্তাবে হ্যাঁ বলে?

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে জাল প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রশ্ন...