Home খেলাধুলা ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলার বিপক্ষে তাদের ভারসাম্য ফিরিয়ে আনার চেষ্টা করে
খেলাধুলা

ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলার বিপক্ষে তাদের ভারসাম্য ফিরিয়ে আনার চেষ্টা করে

Share
Share

ফুটবল: ম্যানচেস্টার ইউনাইটেড এ ফুটবল-লিভারপুল আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ3 আগস্ট, 2024; কলম্বিয়া, দক্ষিণ ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন (14) উইলিয়ামস-ব্রিস স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লিভারপুলের বিপক্ষে বল নিয়ে আসেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jeff Blake-Imagn Images

ম্যানচেস্টার ইউনাইটেড এমন একটি ফলাফলের সন্ধান করবে যা রবিবার কোচ এরিক টেন হ্যাগের উপর কিছুটা চাপ কমাতে পারে যখন তারা অ্যাস্টন ভিলাতে যান, যারা কয়েক দশকের মধ্যে তাদের সেরা ইউরোপীয় জয় নিয়ে আসছে।

রেড ডেভিলস (2-3-1, 7 পয়েন্ট) এখন সব প্রতিযোগিতায় চারটি গেম খেলেছে – এবং লিগে দুটি – কোন জয় ছাড়াই, প্রিমিয়ার লিগের প্রচারের 7 ম্যাচের দিন 13 তম স্থানে নেমে গেছে।

যাইহোক, গত সপ্তাহান্তে টটেনহ্যামের কাছে ঘরের মাঠে ৩-০ ব্যবধানে হারের পরে কিছুটা অবিচারের অনুভূতি হতে পারে। দশজনের হ্যাগ গ্রুপ তৃতীয় মিনিটে এক গোলে পিছিয়ে থাকায় ম্যাচটি খারাপ শুরু হয় এবং তারপর ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক ব্রুনো ফার্নান্দেসকে হাফ টাইমের আগে বিদায় করা হলে একতরফা হয়ে যায়।

প্রিমিয়ার লীগ তখন থেকে রেফারি ক্রিস কাভানাঘের প্রভাবশালী পর্তুগিজ স্ট্রাইকারকে উচ্চ ট্যাকলের জন্য বিদায় করার সিদ্ধান্তকে বাতিল করেছে। রবিবার মিডল্যান্ডসে পাওয়া যাবে ফার্নান্দেসকে।

কিন্তু টেন হ্যাগ স্বীকার করেছেন যে রেফারির কঠোর সিদ্ধান্তই সাম্প্রতিক স্লিপ-আপের ব্যাখ্যা করতে পারে না যার ফলস্বরূপ দুটি প্রথম দিকের UEFA ইউরোপা লিগের ড্র হয়েছিল, ম্যানচেস্টার ইউনাইটেডের দ্বিতীয় পর্যায়ের লিগ খেলায় এফসি পোর্তোতে সাম্প্রতিকতম 3-3।

“আমাদের উন্নতি করতে হবে, এটা নিশ্চিত,” টেন হ্যাগ বলেছিলেন। “তবে আমরা এটাও বলতে পারি যে আমরা খুব শৃঙ্খলাবদ্ধ এবং প্রথম 25 মিনিটে (স্পার্সের বিপক্ষে) পজিশনিংয়ে ছিলাম। আমরা সঠিক সময়ে সুযোগ তৈরি করেছিলাম, আমরা খেলাটিকে ত্বরান্বিত করেছি যাতে এটি কেবল শৃঙ্খলাহীন না হয়। এবং যদি আমরা এটিকে সফল করতে চাই তবে আমাদের উন্নতি করতে হবে।”

ম্যানচেস্টার ইউনাইটেড বুধবার তাদের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সংঘর্ষে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে 1-0 ব্যবধানে জয়ের পরে উচ্চ ফর্মে থাকা একটি ভিলা দলে যাবে। 79তম মিনিটে বদলি খেলোয়াড় জন ডুরানের দুর্দান্ত স্ট্রাইকের মাধ্যমে প্রতিযোগিতার সিদ্ধান্ত হয়।

জয়টি ভিলাকে (4-1-1, 13 পয়েন্ট) UCL লিগ পর্যায়ে নিখুঁত রাখে কারণ তারা গত মৌসুমে নিউক্যাসল ইউনাইটেড এবং ব্রাইটন এবং হোভ অ্যালবিয়নের পরিণতি এড়াতে চেয়েছিল। দুজনেই গত মৌসুমে ইউরোপে খেলেছিলেন – একটি বর্ধিত বিরতির পরে নিউক্যাসল, ব্রাইটন তাদের প্রথম মহাদেশীয় উপস্থিতি তৈরি করেছিল – এবং উভয়ই লীগ স্ট্যান্ডিংয়ে পিছিয়ে যায়।

ভিলা ম্যানেজার উনাই এমেরি বলেছেন, “প্রিমিয়ার লিগে ধারাবাহিক হওয়া আমার প্রথম উদ্দেশ্য।” “আমরা চ্যাম্পিয়ন্স লিগে খেলছি এবং আমরা সত্যিই বুধবার উপভোগ করেছি এবং বার্নে আমরা প্রথম খেলাটি খেলেছি। আমরা দুটি গেম জিতেছি এবং ছয় পয়েন্ট পেয়েছি, কিন্তু এটি আমার মতামত বা দৃষ্টিভঙ্গি পরিবর্তন করেনি।”

বিকল্প হিসেবে চারটি গোল করার পর, ডুরান স্টার্টার হিসেবে অভিষেকের জন্য প্রার্থী হতে পারেন যদি এমেরি অক্টোবরের আন্তর্জাতিক বিরতির আগে চূড়ান্ত লিগের খেলায় তার দলকে ঘোরানোর সিদ্ধান্ত নেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মধ্যপ্রাচ্য কি “তেল যুদ্ধের” দ্বারপ্রান্তে?

ইসরায়েল ইরানের জ্বালানি খাতে হামলার কথা বিবেচনা করছে, একটি প্রতিশোধমূলক বিকল্প যা বাজারকে বিপর্যস্ত করেছে এবং উদ্বেগ উত্থাপন করেছে যে মধ্যপ্রাচ্যে যুদ্ধ বিশ্বব্যাপী...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন উদ্যোগ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান 2024 সালের 7-11 অক্টোবরের সপ্তাহে একটি জঘন্য পদক্ষেপ করা Y&R. সর্বশেষ CBS sudsfest...

Related Articles

ভ্যান্ডারবিল্ট কমোডোররা আলাবামার বিরুদ্ধে আশ্চর্যজনক জয়ের সাথে ইতিহাস তৈরি করেছে

সেরা 5 টি দলের বিরুদ্ধে ম্যাচআপে ভ্যান্ডারবিল্টের সর্বকালের 0-60 রেকর্ড ছিল। ভ্যান্ডারবিল্ট...

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: আটলান্টিক বিভাগ

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড ম্যাথিউ টাকাচুক...

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: মেট্রোপলিটন বিভাগ

সেপ্টেম্বর 24, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক রেঞ্জার্সের ডানপন্থী...

ইয়াঙ্কিস অনুভব করে যে জুয়ান সোটো NY কে ভালোবাসে যখন ফ্রি এজেন্সি এগিয়ে আসছে

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ সেন্টার ফিল্ডার অ্যারন জাজ (99) এবং ডান ফিল্ডার জুয়ান...