Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: চাড কি অ্যাবিগেলের প্রস্তাবে হ্যাঁ বলে?
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: চাড কি অ্যাবিগেলের প্রস্তাবে হ্যাঁ বলে?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে জাল প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রশ্ন চাদ দিমেরা তাকে আবার বিয়ে করুন। প্রতারক ক্লাইড ওয়েস্টন থেকে তার মাকে বাঁচাতে তার মেগাবক্সে হাত পেতে চায়। সে কি হ্যাঁ বলবে? নাকি মিথ্যাবাদীকে বিয়ে এড়াতে সময়মতো সত্য প্রকাশ পাবে? তারপর EJ DiMera সারাহ হর্টনকে তার রিপোর্ট প্রত্যাহার করতে দিতে অস্বীকার করে। তাকে কারও বিরুদ্ধে মামলা করতে হবে, এবং সে বলেছিল যে সে ব্র্যাডি ব্ল্যাককে গাড়ি চালাতে দেখেছে। তার পরিকল্পনা ব্যাকফায়ার হবে? অবশেষে, অ্যালেক্স কিরিয়াকিস এবং স্টেফানি জনসন তাদের সম্পর্ককে বন্ধু অঞ্চলের বাইরে নিয়ে যেতে পারে। প্রাক্তন প্রেমিকরা কি 7-11 অক্টোবর, 2024-এর সপ্তাহে NBC ময়ূরের এক্সক্লুসিভ 60 তম সিজনে গরম এবং বাষ্পীভূত হবে?

আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: জাল অ্যাবিগেল ডেভরাক্স চাদ ডিমেরার কাছে প্রস্তাব করেছে

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে প্রতারক Abigail Deveraux (AnnaLynne McCord) চাদ ডিমেরা (বিলি ফ্লিন) তাকে আবার বিয়ে করতে চায়। মহিলাটি সে নয় যাকে সে বলে দাবি করে। উপরন্তু, তার ভাই, ডঃ মার্ক গ্রিন (জোনা রবিনস0এন), তিনি উত্তরাধিকারী চরিত্র “প্রমাণ” করতে DNA পরীক্ষা জাল করতে সাহায্য করেছিলেন। চাদ উচ্ছ্বসিত ছিল।

যদিও চাদ ডিমেরার সন্দেহ আছে, অ্যাবিগেল ডেভরাক্সের দ্রুত মিথ্যা এবং “স্মৃতিগ্রন্থ” তাকে যথেষ্ট বিশ্বাস করে যে সে তার মৃত স্ত্রী। যাইহোক, তিনি ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) মাকে বাঁচাতে তার ভাইয়ের সাথে কাজ করছেন আমাদের জীবনের দিনগুলো। ভাইবোন অ্যাবিগেল/মেরিন এবং মার্ক চাদের প্রতারণা সহ যে মাকে তারা মৃত বলে দাবি করে তাকে রক্ষা করার জন্য কিছু করবে।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: চাদ ডিমেরা (বিলি ফ্লিন)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: চাদ ডিমেরা (বিলি ফ্লিন)
আমাদের জীবন স্পয়লারের দিনগুলি: চাদ দিমেরা | ময়ূর

উপরন্তু, চাদ তার দুই সন্তানকে বলেনি যে তাদের মা বেঁচে আছেন, নকল অ্যাবিগেলের পরামর্শে। সব পরে, তিনি বাস্তব Abigail মত কিছুই দেখায়. তদ্ব্যতীত, তিনি নিশ্চিত করতে চেয়েছিলেন যে চাড বিশ্বাস করে যে অ্যাবিগেইল যাকে সে বলে দাবি করেছিল। DOOL. তবে এটি শীঘ্রই এনবিসি-র দীর্ঘতম চলমান সোপ অপেরায় পরিবর্তন হতে পারে।

আমাদের জীবনের দিনগুলো অগ্রিম সাপ্তাহিক স্পয়লার এই প্রকাশ Abigail Devoraux অগ্রসর তার পরিকল্পনার সাথে এবং চাদ দিমেরাকে তাকে বিয়ে করতে বলে। বিধবা চাদ কি হ্যাঁ বলবে? বাচ্চারা যখন “মা” শেষ পর্যন্ত তাকে দেখবে তখন তার প্রতি কেমন প্রতিক্রিয়া দেখাবে? পরের সপ্তাহে ময়ূর সাডসারের সাথে থাকুন। চাদ কি অ্যাবিগেলকে বিয়ে করতে রাজি হবে?

DOOL Early Weekly Spoilers: EJ সারার প্রত্যাহার অস্বীকার করে

আমাদের জীবনের দিনগুলো প্রথম সপ্তাহের স্পয়লাররা প্রকাশ করে যে ডিস্ট্রিক্ট অ্যাটর্নি EJ DiMera (Dan Feuerriegel) ডাঃ সারাহ হর্টন (লিনসে গডফ্রে) তার বক্তব্য প্রত্যাহার করতে দিতে অস্বীকার করে। আইনি ঈগলকে অবশ্যই হিট অ্যান্ড রানের জন্য কারও বিরুদ্ধে মামলা করতে হবে যা সুন্দরী ডাক্তারকে পঙ্গু করে দিয়েছে। এছাড়াও, ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) স্বীকার করেছেন, এবং সারা বলেছেন যে তিনি তার বন্ধুকে তার ধূসর সেডানের চাকার পিছনে মনে রেখেছেন।

তদুপরি, সে জানে যে ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) তাকে আঘাত করেছে, কিন্তু সে মিথ্যা বলে চলেছে। DOOL সারাহ কেন নিজের কাছে ঘটনাগুলি রাখবে এবং তার বন্ধুকে দায়িত্ব নিতে দেবে? তদুপরি, তার স্বামী, জেন্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার), প্রতিশোধের সন্ধানে দুবার মদ্যপদের পিছনে গিয়েছিলেন।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) - সারাহ হর্টন (লিনসে গডফ্রে)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) - সারাহ হর্টন (লিনসে গডফ্রে)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ইজে ডিমেরা – সারাহ হর্টন | ময়ূর

পরের সপ্তাহে আমাদের জীবনের দিনগুলো, সারাহ হর্টন তার বক্তব্য প্রত্যাহার করতে চান। যাইহোক, EJ এটির অনুমতি দেয় না। তার কি কোন গ্র্যান্ড স্কিম আছে যা ব্যাকফায়ার করে? প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যের ভিত্তিতে জীবন ঝুঁকির মধ্যে রয়েছে। ফিওনা কুক কি তার প্রাক্তন প্রেমিক এবং ছেলের জন্য সঠিক কাজ করবে? খুব সম্ভব না।

প্রারম্ভিক দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: স্টেফানি এবং অ্যালেক্সের জন্য আর কোন বন্ধু অঞ্চল নেই?

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা ভবিষ্যদ্বাণী করে যে স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) এবং অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) তাদের বন্ধুত্বকে পরবর্তী স্তরে নিয়ে যাবে। প্রাক্তন দম্পতি সাম্প্রতিক সপ্তাহগুলিতে ঘনিষ্ঠ হচ্ছে। তারা তাদের বিবাহবিচ্ছেদ এবং তাদের পূর্ববর্তী প্রেমিকের মৃত্যুর মাধ্যমে একে অপরের প্রতি ঝুঁকেছিল।

প্লাস তারা প্রায় চুম্বন না আগে দিন। কিন্তু অ্যালেক্স সেক্সি মুহূর্তটিকে ঘটতে বাধা দেয় এবং স্বীকার করে যে সে এখনও থেরেসা ডোনোভান (এমিলি ও’ব্রায়েন) এর উপরে নয়। উপরন্তু, স্টেফানি স্বীকার করেছেন যে তিনি এখনও এভারেট লিঞ্চ (ব্লেক বেরিস) শোক করছেন। তবে, আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক স্পয়লাররা পরামর্শ দেয় যে জিনিসগুলি শীঘ্রই অ্যালেক্স এবং স্টেফানির জন্য বাষ্পীয় হয়ে উঠবে।

স্টেফানি জনসন এবং অ্যালেক্স কিরিয়াকিস কি 7-11 অক্টোবর, 2024-এর সপ্তাহে গরম স্পেল পরে ফিরে আসবে? এদিকে, ইজে ডিমেরা সারাহ হর্টনকে তার অফিসিয়াল বিবৃতি প্রত্যাহার করতে দিতে অস্বীকার করেছেন। ব্র্যাডি ব্ল্যাক কি স্টেটসভিল কারাগারে শেষ হবে? অবশেষে, নকল অ্যাবিগেল ডেভরাক্স চাদ ডিমেরাকে প্রস্তাব দেবে। তিনি ময়ূরের প্রস্তাবে হ্যাঁ বলেছেন DOOL?

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং সংবাদ প্রকাশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কার্ক কাজিনরা টিম-রেকর্ডের জন্য 509 গজ ছুঁড়েছে কারণ ফ্যালকনস ওটি-তে বুকসকে নেতৃত্ব দিচ্ছেন

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে বুকানিয়াররা বাকি আরভিং (7) এর মুখোমুখি হচ্ছেন আটলান্টা ফ্যালকন্স লাইনব্যাকার ক্যাডেন...

জেসন এবং আনা রোমান্স এগিয়ে

জেনারেল হাসপাতাল ভবিষ্যদ্বাণী কমিশনার সন্দেহ আনা দেবনে এবং মাফিয়া প্রয়োগকারী জেসন মরগান শীঘ্রই এবিসি সোপ অপেরায় নতুন পোর্ট চার্লস দম্পতি হতে পারে। আনা...

Related Articles

‘Poltergeist’ হাউস Airbnb হয়ে ওঠে, বাস্তব ফিল্ম সেটের প্রতিলিপি করে

“Poltergeist” এর বিখ্যাত ভুতুড়ে বাড়িটি সাম্প্রতিক বিক্রির পর পুনরুজ্জীবিত করা হচ্ছে…এবং এটি...

গুপ্তহত্যার চেষ্টার জায়গায় ট্রাম্প ইলন মাস্কের সঙ্গে সমাবেশ করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

বিনিয়োগকারীরা সস্তা মার্কিন এক্সপোজার পেতে ইউরোপীয় স্টক আপ স্ন্যাপ

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লিওনার্দো ডিক্যাপ্রিও এবং বান্ধবী ভিট্টোরিয়া সেরেটি তাদের বাবা-মাকে রোমে ডিনারে নিয়ে যান

লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং বান্ধবী ভিত্তোরিয়া সেরেটি তারা খুব গুরুতর হয়ে উঠছে…...