Home খেলাধুলা এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: মেট্রোপলিটন বিভাগ
খেলাধুলা

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: মেট্রোপলিটন বিভাগ

Share
Share

NHL: প্রিসিজন-নিউ ইয়র্ক দ্বীপবাসী বনাম নিউ ইয়র্ক রেঞ্জার্সসেপ্টেম্বর 24, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক রেঞ্জার্সের ডানপন্থী রেইলি স্মিথ (91) ম্যাডিসন স্কয়ার গার্ডেনে প্রথম পিরিয়ডের সময় নিউইয়র্ক দ্বীপবাসীদের বিরুদ্ধে তার হোম ডেবিউতে স্কেট করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ড্যানি ওয়াইল্ড-ইমাগন ইমেজ

ক্যারোলিনা হারিকেনস

প্রধান কোচ: রড ব্রিন্ড’আমোর (সপ্তম মৌসুম)

গত মৌসুম: 52-23-7, 111 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে দ্বিতীয়

এই মরসুম: একটি বহুবর্ষজীবী শীর্ষ-স্তরের ক্লাব, হারিকেনস গত মৌসুমে একটি ঝুঁকি নিয়েছিল এবং চারটি মরসুমে তৃতীয়বারের মতো দ্বিতীয় রাউন্ডে স্ট্যানলি কাপ প্লে অফ থেকে বাদ পড়েছিল। ক্যারোলিনার কিছু টার্নওভার ছিল, কিন্তু আবার এগিয়ে যাওয়া উচিত। তবুও, চ্যাম্পিয়নশিপের উইন্ডোটি বন্ধ হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে।

নতুন কি: ফরোয়ার্ড উইলিয়াম ক্যারিয়ার এবং জ্যাক রোসলোভিক এবং ডিফেন্ডার শন ওয়াকার এবং শেইন গোস্টিসবেহেরে ফরোয়ার্ড জ্যাক গুয়েনজেল, টেউভো তেরাভাইনেন এবং স্টেফান নোসেন এবং ডিফেন্সম্যান ব্রেট পেস এবং ব্র্যাডি স্কেজেইয়ের প্রস্থানের সাথে বড় শূন্যস্থান পূরণ করতে স্বাক্ষরিত হয়েছিল।

দেখার জন্য খেলোয়াড়: গোলটেন্ডার পাইটর কোচেটকভ নং 1 স্থান অর্জন করেছেন এবং নতুন হারিকেন নতুন মুখ এবং খেলোয়াড়দের সাথে ক্রমবর্ধমান ভূমিকায় একত্রিত হওয়ায় এটি একটি শিলা হতে হবে।

কলম্বাস নীল জ্যাকেট

প্রধান কোচ: ডিন ইভাসন (প্রথম মৌসুম)

গত মৌসুম: 27-43-12, 66 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে অষ্টম স্থান

এই মরসুমে: প্রশিক্ষণ শিবিরের প্রাক্কালে স্ট্রাইকার জনি গউড্রেউ এবং তার ভাই ম্যাথিউর মৃত্যু ক্লাবের উপর একটি আধিপত্য কালো মেঘ হবে। প্রতিভাবান গাউড্রেউর সাথেও মৌসুমটি চ্যালেঞ্জিং হবে। জীবনের গ্র্যান্ড স্কিমে এটি কিছুই নয়, তবে একটি প্লে অফ স্পট আরও বড় চ্যালেঞ্জ হবে।

নতুন কি: এটি একটি নতুন কোচের সাথে কলম্বাসে আরেকটি নতুন শুরু। বরফের উপর, ক্লাবটি বিনামূল্যে এজেন্ট শন মোনাহানকে স্বাক্ষর করেছে এই আশায় যে সে গাউড্রেউর সাথে তার ক্যারিয়ারকে পুনরুজ্জীবিত করতে পারে। এখন দলের তরুণ খেলোয়াড়দের দিকনির্দেশনার ওপর নির্ভর করবেন মোনাহান। ব্লু জ্যাকেটগুলি জেমস ভ্যান রিমসডিককেও স্বাক্ষর করেছিল এবং প্যাট্রিক লেইনকে মন্ট্রিলে পাঠানোর চুক্তিতে প্রতিরক্ষাকর্মী জর্ডান হ্যারিসকে অধিগ্রহণ করেছিল।

খেলোয়াড়দের দেখার জন্য: ভবিষ্যতের দিকে নজর রেখে, এই মৌসুমের বেশিরভাগ সময় কেন্ট জনসন, অ্যাডাম ফ্যান্টিলি, কোল সিলিংগার এবং ইয়েগর চিনাখভ এবং ডিফেন্সম্যান ডেভিড জিরিসেকের মতো তরুণ ফরোয়ার্ডদের বিকাশের জন্য উত্সর্গ করা হবে।

নিউ জার্সি ডেভিলস

প্রধান কোচ: শেলডন কিফ (প্রথম মৌসুম)

গত মৌসুম: 38-39-5, 81 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে সপ্তম স্থান

এই মরসুম: গত মৌসুমটি একটি বিপর্যয় ছিল, বড় ইনজুরি এবং নিম্নমানের গোলকিপিং দ্বারা ক্ষতিগ্রস্ত হয়েছিল। ডেভিলদের কেবল প্লে অফে ফিরে আসা উচিত নয়, তবে তাদের একটি শক্তিও হওয়া উচিত — যদি সবকিছু ঠিকঠাক হয়।

নতুন কি: বড় মিশন ছিল গোলটেন্ডিং, এবং ডেভিলরা ক্যালগারি ফ্লেম থেকে জ্যাকব মার্কস্ট্রমকে অধিগ্রহণ করে একটি বড় পদক্ষেপ করেছে। মূল আন্দোলন সেখানেই শেষ হয়নি। ফরোয়ার্ড স্টেফান নোসেন, পল কোটার এবং টমাস তাতারকে যুক্ত করা হয়েছিল, যেমন ডিফেন্ডার ব্রেট পেস এবং ব্রেন্ডেন ডিলন ছিলেন।

খেলোয়াড়দের দেখার জন্য: মরসুমের শুরুতে ডিফেন্স লুক হিউজ (কাঁধ) ছাড়াই থাকবে, কিন্তু ডগি হ্যামিল্টন ইনজুরির কারণে গত মৌসুমের বেশিরভাগ সময় অনুপস্থিত থাকার পরে ফিরে আসবেন, যা ডেভিলদের জন্য আরেকটি ধাক্কা দেবে।

নিউইয়র্ক দ্বীপপুঞ্জ

প্রধান কোচ: প্যাট্রিক রয় (দ্বিতীয় মৌসুম)

গত মৌসুম: 39-27-16, 94 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে তৃতীয় স্থান

এই মরসুমে: দ্বীপপুঞ্জের প্লেঅফ মিক্সে গত বছরের মতো একই অবস্থানে থাকবে, তবে শীর্ষস্থানীয় দল হিসাবে কখনই নয়। নিউইয়র্কের অনেক দুর্দান্ত খেলোয়াড় রয়েছে, বিশেষত আন্ডাররেটেড ডিফেন্সিভ কর্পস সহ, তবে প্লে অফে উঠতে হবে। দ্বীপবাসীরা এটিকে টেনে আনলে এটি কাউকে অবাক করবে না।

নতুন কি: খুব প্রয়োজনীয় গতি যোগ করার প্রয়াসে, দ্বীপবাসীরা অফসিজনে অ্যান্থনি ডুক্লেয়ারকে স্বাক্ষর করেছিল এবং ইউরোপ থেকে ম্যাক্সিম সিপ্লাকভকে এনএইচএল-এ প্রলুব্ধ করেছিল।

খেলোয়াড়দের দেখার জন্য: দ্বীপবাসীদের সবচেয়ে বড় সমস্যা গোল করা। বো হরভাট এবং ম্যাথিউ বারজাল পয়েন্ট-প্রতি-গেম সিজনে সক্ষম, এবং ডুকলেয়ার তাদের সাথে ক্লিক করার সুবর্ণ সুযোগ পাবেন। সমস্যাটি হল স্কোরিং গভীরতা, ব্রক নেলসন, কাইল পালমিরি এবং অ্যান্ডার্স লির মতো খেলোয়াড়দের যোগ করার আশা করা হচ্ছে।

নিউইয়র্ক রেঞ্জার্স

প্রধান কোচ: পিটার ল্যাভিওলেট (দ্বিতীয় মৌসুম)

গত মৌসুম: 55-23-4, 114 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে প্রথম স্থান

এই মরসুম: যে দল ইস্টার্ন কনফারেন্স ফাইনালে কাপ চ্যাম্পিয়ন প্যান্থার্সের কাছে হেরেছে এবং একটি ফ্র্যাঞ্চাইজি রেকর্ড 55 জয়ের সাথে নিয়মিত মৌসুমের শিরোপা জিতেছে, রেঞ্জার্সের আবারও একটি কাপের প্রতিযোগী হওয়া উচিত সমস্ত অবস্থানে তারকা-সমৃদ্ধ দল সহ।

নতুন কি: বেশী না. বোধগম্যভাবে, স্ট্রাইকার রিলি স্মিথ এবং স্যাম ক্যারিকের যোগ ছাড়া গ্রীষ্মে খুব কম আন্দোলন ছিল। সম্ভবত সবচেয়ে বড় চমক ছিল যে অভিজ্ঞ ডিফেন্সম্যান জ্যাকব ট্রুবা বা তরুণ ফরোয়ার্ড ফিলিপ চাইটিল কেউই ট্রেড করা হয়নি। অন্যদিকে, রেঞ্জাররা সম্ভবত সময়সীমার মধ্যে লোড হবে এবং তারা একটি বড় চিপে নগদ করতে চাইলে Chytil বা Kaapo Kakko বাণিজ্য করতে ইচ্ছুক হতে পারে।

দেখার জন্য খেলোয়াড়: গোলরক্ষক ইগর শেস্টারকিন, লিগের সেরা হিসাবে বিবেচিত, তার চুক্তির শেষ মরসুমে রয়েছে এবং আশা করা হচ্ছে যে তিনি একটি অনিয়ন্ত্রিত ফ্রি এজেন্ট হবেন। প্রতিকূলতা হল তিনি আবার সাইন ইন করবেন, কিন্তু এটি একটি প্রচলিত কাহিনী।

ফিলাডেলফিয়া ব্রোশার

প্রধান কোচ: জন টরটোরেলা (তৃতীয় মৌসুম)

গত মৌসুম: 38-33-11, 87 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে ষষ্ঠ স্থান

এই মরসুমে: ফ্লাইয়ার্স মাত্র চার পয়েন্টের ব্যবধানে প্লে অফ মিস করেছে, কিন্তু তাদের পুনর্নির্মাণে দ্রুত সমাধান করার তাগিদকে বুদ্ধিমানের সাথে প্রতিহত করেছে। সবকিছু ঠিকঠাক থাকলে তারা প্লে অফে উঠতে পারে। যদি সবকিছু ভুল হয়ে যায় তবে এটি একটি বিপত্তির অর্থ হতে পারে।

নতুন কি: এটি একটি শান্ত অফসিজন ছিল, তবে কিছু বড় চক্রান্ত ছাড়া নয়। 2023 সালের প্রথম রাউন্ডের খসড়া বাছাই করা সুপার ট্যালেন্টেড মাতভেই মিচকভ, অনেকের প্রত্যাশার চেয়ে তাড়াতাড়ি NHL-এ লাফ দিচ্ছেন (একটি কারণ তিনি খসড়ায় সপ্তম স্থানে নেমেছিলেন)। 19 বছর বয়সী রাশিয়ান ফরোয়ার্ড লিগের সেরা রুকি হিসাবে ক্যাল্ডার ট্রফির জন্য ফেভারিট।

দেখার জন্য খেলোয়াড়: ফ্লায়াররা মিচকভকে শন কৌতুরিয়ার বা মরগান ফ্রস্টের সাথে এক লাইনে খেলছে কিনা তা ট্র্যাক রাখা মূল্যবান। ট্র্যাভিস কোনেনি এবং ওয়েন টিপেট এই খেলোয়াড়দের ছাড়িয়ে ফিলাডেলফিয়ার একটি পাতলা রোস্টার রয়েছে এবং ডিফেন্স এবং গোলটেন্ডিং নিয়ে বেশ কয়েকটি প্রশ্ন চিহ্ন রয়েছে।

পিটসবার্গ পেঙ্গুইনস

প্রধান কোচ: মাইক সুলিভান (সিজন 10)

গত মৌসুম: 38-32-12, 88 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে পঞ্চম স্থান

এই মরসুম: টানা সিজনে প্লেঅফ মিস করার পর, পেঙ্গুইনরা আশাবাদী যে অভিজ্ঞ তারকা সিডনি ক্রসবি, ইভজেনি মালকিন, ক্রিস লেটাং এবং এরিক কার্লসন প্লে অফে আরও একটি শট পাবেন। হয়তো হ্যাঁ, হয়তো না।

নতুন কি: একটি ট্রেড ডেডলাইন সেলের পরে, পেঙ্গুইনরা ফরোয়ার্ড কেভিন হেইস, ব্লেক লিজোট, অ্যান্টনি বিউভিলিয়ার, কোডি গ্লাস এবং রুটগার ম্যাকগ্রোয়ার্টি এবং প্রতিরক্ষাকর্মী ম্যাট গ্রজেলসিক দিয়ে গর্ত পূরণ করতে সক্ষম হয়েছিল। ম্যাকগ্রোয়ার্টি একটি অত্যন্ত প্রত্যাশিত সম্ভাবনা ছিল, যা উইনিপেগ জেটসের সাথে স্বাক্ষর করতে অস্বীকার করার পরে অর্জিত হয়েছিল, পেঙ্গুইনদের ভবিষ্যতের জন্য অন্তত একজন নতুন, তরুণ খেলোয়াড় দিয়েছিল।

দেখার জন্য প্লেয়ার: কার্লসন সান জোসে শার্কস থেকে অধিগ্রহণ করার পরে পিটসবার্গের সাথে তার প্রথম প্রচারে গত মৌসুমে ভয়ানক ছিল। তিনি শুধুমাত্র প্রত্যাশিত গতিশীল অপরাধ প্রদান করতে ব্যর্থ হননি, তবে পেঙ্গুইনরা আশ্চর্যজনকভাবে লীগে তৃতীয়-নিকৃষ্ট পাওয়ার প্লে ছিল।

ওয়াশিংটন ক্যাপিটালস

প্রধান কোচ: স্পেন্সার কারবেরি (দ্বিতীয় মৌসুম)

গত মৌসুম: 40-31-11, 91 পয়েন্ট, মেট্রোপলিটন বিভাগে চতুর্থ

এই মরসুমে: স্ট্যানলি কাপ প্লে অফে একটি আশ্চর্যজনক ভ্রমণের পরে, ক্যাপিটালগুলি প্রাসঙ্গিক থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছে কারণ অ্যালেক্স ওভেচকিন ওয়েন গ্রেটস্কির 894 গোলের রেকর্ড ভাঙতে শ্যুট করছেন৷ Ovechkin 853-এ আছেন।

নতুন কি: প্লে-অফ দলে থাকার জন্য আক্রমনাত্মক কাজ করে, ক্যাপিটালস যোগ করেছে অ্যান্ড্রু মাঙ্গিয়াপানে এবং পিয়েরে-লুক ডুবইস – দুই অভিজ্ঞ ফরোয়ার্ড যাদের তাদের ক্যারিয়ারকে নতুন করে সাজাতে হবে – সেইসাথে ডিফেন্সম্যান জ্যাকব চ্যাচরুন এবং গোলটেন্ডার লোগান থম্পসন।

দেখার জন্য খেলোয়াড়: রেকর্ড বইয়ের জন্য ওভেককিনের অনুসন্ধানের বাইরে? লস অ্যাঞ্জেলেস কিংসের সাথে একটি ভয়ানক মরসুম থেকে ডুবইস কীভাবে ফিরে এসেছেন এবং নং 1 গোলটেন্ডার চার্লি লিন্ডগ্রেন একটি দুর্দান্ত প্রচারণা তৈরি করতে পারেন কিনা যেখানে তিনি পোস্ট সিজনে ক্যাপিটালসকে সমর্থন করেছিলেন তা দেখার চেয়ে সত্যিই অন্য কিছু নেই।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এনএফএল তারকা-অভিনেতা ভার্নন ডেভিস ট্র্যাভিস কেলসের ‘গ্রোটেস্কেরি’ আত্মপ্রকাশের প্রশংসা করেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে ভার্নন ডেভিস এটা বলে ট্র্যাভিস কেলস তার “Grotesquerie” অভিষেকে জলের বাইরে মাছের মতো দেখায়নি… আসলে, প্রাক্তন এনএফএল তারকা-অভিনেতা...

কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে বুকানিয়াররা বাকি আরভিং (7) এর মুখোমুখি হচ্ছেন আটলান্টা ফ্যালকন্স লাইনব্যাকার ক্যাডেন...

Related Articles

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: আটলান্টিক বিভাগ

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড ম্যাথিউ টাকাচুক...

ইয়াঙ্কিস অনুভব করে যে জুয়ান সোটো NY কে ভালোবাসে যখন ফ্রি এজেন্সি এগিয়ে আসছে

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ সেন্টার ফিল্ডার অ্যারন জাজ (99) এবং ডান ফিল্ডার জুয়ান...

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

সেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17)...

অরল্যান্ডো সিটি সিনসিনাটির সাথে সংঘর্ষের আগে গতি পাচ্ছে

2 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টারঅ্যান্ডকো স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ফিলাডেলফিয়া ইউনিয়নের...