Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলর অপমানিত – লাভসিক ডায়াগনসিস টুইস্ট পরের সপ্তাহে?
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলর অপমানিত – লাভসিক ডায়াগনসিস টুইস্ট পরের সপ্তাহে?

Share
Share

সাহসী এবং সুন্দর পরিণত টেলর হেইস এই সপ্তাহে সিবিএস সাবানে তার ভাঙ্গা হার্ট সিন্ড্রোম রোগ নির্ণয় করায় তিনি একজন অত্যাচারী হয়ে যান। মৃত্যুদণ্ডের মুখোমুখি না হওয়ায় খুশি হওয়ার পরিবর্তে, তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং রোগ নির্ণয় গ্রহণ করেন না।

অবশ্যই, সে হৃদয় ভেঙেছে জেনে কিছুটা বিব্রতকর হতে পারে কারণ রিজ ফরেস্টার সেখানে ছিলেন। কিন্তু তিনি সম্ভবত তার হৃদয় ব্যথার উৎস, যা তিনি অস্বীকার করেন।

সাহসী এবং সুন্দর: টেলর হেইস কি বিব্রত এবং হতাশ দেখাচ্ছে?

টেলর হেইস (রেবেকা বুডিগ) জীবনে তার নতুন লিজকে বিব্রতকর মনে করে। রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) টেলর তার ফুলে যাওয়া অহং সম্পর্কে ছুটে চলার সময় চাটুকার দেখাচ্ছে কারণ সে মনে করে তার কারণে সে কষ্ট পাচ্ছে।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুদিগ)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুদিগ)
হোটেল | সিবিএস

কিন্তু স্বস্তির পরিবর্তে, তিনি তার রোগ নির্ণয়ের জন্য ডাঃ গ্রেস বাকিংহামের (ক্যাসান্দ্রা ক্রিচ) প্রতি রাগের দিকে ইঙ্গিত করেন। টেলর কয়েক সপ্তাহ ধরে হেঁটেছিলেন এই ভেবে যে তিনি ভাল জন্য পাস করতে চলেছেন। যাইহোক, আপনি প্রয়োজন নেই সাহসী এবং সুন্দর spoilers পরামর্শ যে আর কেস.

তারপর, কোন এক অদ্ভুত কারণে, হতাশার কণা তার বিনয়ের সাথে মিশে যায়। এবং এটি পুরানো টেলর হেইসের মতো কিছু দেখায় না।

B&B স্পয়লার: ব্রোকেন হার্ট সিনড্রোম টেলরের জন্য সহায়ক হতে পারে

যদি গ্রেসের রোগ নির্ণয় সঠিক হয়, তাহলে এটি হতে পারে টেলরের রিজে ফেরার টিকিট। সাহসী এবং সুন্দর বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) ইতিমধ্যে রিজ থেকে ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) সম্পর্কে সন্দেহ পোষণ করছেন।

সুতরাং, দেখে মনে হচ্ছে সোপ অপেরা টেলর হেইস এবং ব্রুক লোগানের জন্য আরেকটি যুদ্ধের পথ প্রশস্ত করতে শুরু করেছে। এবং যদিও স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) তার বাবা এবং মায়ের জন্য একজন ম্যাচমেকার হওয়ার বিষয়টি অস্বীকার করেছেন… তিনি হলেন।

স্টেফিকে এই রোগ নির্ণয়টি বের করতে হবে যাতে সে টেলরের কাছে ফিরে যেতে এবং তার জীবন বাঁচাতে রিজকে তাড়া করতে পারে। এর অর্থ ব্রুককে ডাম্প করা এবং টেলর হেইসের কাছে প্রতিশ্রুতি দেওয়া হবে। অতএব, এই হৃদরোগটি রিজ ফরেস্টারের অনুসন্ধানে টেলর হেইসের পক্ষে কার্যকর হতে পারে।

সাহসী এবং সুন্দর: ফিরে বসুন এবং কিছুই করবেন না…

একবার টেলর অপমান থেকে পরিত্রাণ পেয়ে গেলে, জিনিসগুলি তার পক্ষে ঠিক হয়ে যেতে পারে। রিজ ফরেস্টার তার জীবন বাঁচাতে বিনিয়োগ করলে তাকে কিছুই করতে হবে না।

তাই আগামী সপ্তাহে সাহসী এবং সুন্দরস্টেফি অবশ্যই খুঁজে বের করবে। যদিও এটি শুধুমাত্র টেলরের অপমানে যোগ করে, এটি তার পক্ষেও কাজ করতে পারে।

যদি তা হয়, টেলর তার মেয়েকে তার প্রাক্তনকে প্ররোচিত করার জন্য সমস্ত কাজ করতে বাধ্য করবে। তার মা ভাঙ্গা হৃদয়ে মারা যেতে পারে জেনে, স্টেফি তার বাবাকে তার মাকে সাহায্য করা ছাড়া অন্য কিছু করতে দেবে না।

তাই এখন এই হার্টব্রেক চলছে, রিজ যদি সাহায্য করার জন্য যা করতে পারে তা না করে, সে সম্ভবত স্টেফির ক্রোধের মুখোমুখি হবে। সাহসী এবং সুন্দর স্পয়লাররা পরামর্শ দিচ্ছেন যে সিবিএস সাবানে এবার ব্রুক লোগানের উপরে টেলর হেইসের ধার রয়েছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: সানি মাহদি ভেহ নেদারটনকে অভদ্র বলে ডাকে

সানি মাহদী কল ভেহ নেদারটন অসভ্য 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে. তিনি তাদের প্রথম রাতের জন্য একসাথে তার খাবার রান্না করেন। তবে...

মার্ক জাকারবার্গ কি পারবে রাজনৈতিক বিরোধ কাটিয়ে উঠতে?

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে রাজনৈতিক ময়দানে টানা এড়াতে মার্ক জুকারবার্গের প্রচেষ্টা মেটার বিলিয়নেয়ার বস ডোনাল্ড ট্রাম্পের মতো সমালোচকদের শান্ত করার জন্য খুব...

Related Articles

লিওনার্দো ডিক্যাপ্রিও এবং বান্ধবী ভিট্টোরিয়া সেরেটি তাদের বাবা-মাকে রোমে ডিনারে নিয়ে যান

লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং বান্ধবী ভিত্তোরিয়া সেরেটি তারা খুব গুরুতর হয়ে উঠছে…...

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: ডাঃ উইলহেম রল্ফ কি তার চিকিৎসা জাদু কাজ করতে পারেন?

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লার ভবিষ্যদ্বাণী ডঃ গুইলহার্ম রল্ফ আবারও প্রমাণ করবে...

ট্র্যাভিস কেলস ‘গ্রোটেস্কেরি’ ভূমিকার জন্য প্রাক্তন স্ট্রিপার অতীতকে পুনরায় উপস্থাপন করার অফার পেয়েছেন

ট্র্যাভিস কেলস“Grotesquerie” চরিত্রটি অতীতে একজন স্ট্রিপার ছিল, কিন্তু এখন সে এড ল্যাচলানের...

সীমান্ত জুড়ে যোদ্ধাদের সংঘর্ষের সময় বৈরুতে বোমাবর্ষণ বাড়িয়েছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...